সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 26-02-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – খাওয়ার পরে ইশানের বৌদিকে ফেলে একা একা নিচে যেতে ইচ্ছা করছিল না, উপর দিয়ে তাই বারবার ঘোরাফেরা করছিল। শেষে রিতি চাকর’কে দেখে দেখে ডেকে বলল
– “ইশান, একটা চেয়ার নিয়ে এদিকে এস। দুজনে বসে একটু গল্পগুজব করি।”
ইশানের মনে আনন্দের ঢেউ খেলে গেল। ইশান তাড়াতাড়ি খাওয়ার ঘর থেকে একটা চেয়ার নিয়ে এসে রিতির বেডরুমে ওর বিছানার সামনে বসল। রিতি বিছানায় বসে পা দুটো গুটিয়ে নিয়ে উৎসুক হয়ে বলল
– “তারপর, তোমার ভাষা শুনে তো মনে হয় তুমি বাঙাল!”
– “হুঁ বৌদি, আমি গ্রামের লোক। ওপার বাংলায় আমার বাড়ি। বাপ বাড়ি থেকে তাড়ায় দিল, তাই এখানে কাজ করতে এসেছি। আর যাব না কোনদিন।”
– “সে কি! তাড়িয়ে দিল কেন?”
– “গরীব মানুষ, খাওয়াইতে পারত না। তাই দিল তাড়ায়।”
– “তোমার দাদাও কিন্তু বাঙাল। সেদিক দিয়ে আমরা আবার এপারের মানুষ।”
– “হুমম, দাদা কইছিল আমারে।”
– “তা তুমি বিয়ে থাওয়া করনি?”
– “না বৌদি, ট্যাঁকে কানাকড়ি নাই! কে বিয়া করবে আমারে?”
ইশানের মনে কিন্তু তখন অন্য খেলা চলছিল। রিতির ফিরিস্তি শোনার কোন ইচ্ছাই ওর ছিল না। তাই ও সোজা কাজের কথায় এলো
– “তা বৌদি, আপনাদের বিয়া কয়দিন হল?”
– “এই একমাসও হয় নি, সামনের সপ্তাহে একমাস হবে।”
– “প্রেম করে বিয়া করিছেন?”
চাকর-এর মুখে এরকম প্রশ্ন শুনে কিছুটা অবাক হলেও, রিতি সরল সাধা-সিদে মনে নির্দ্বিধায় বলে চলল
– “না না! ওর বাড়ির লোকজন আগে থেকেই আমাকে দেখেশুনে ঠিক করে রেখেছিল, তারপর ও ছুটিতে বাড়ি ফিরতেই আমার সাথে ওর বিয়ে দিয়ে দিল।”
– “বিয়ার পর কোথাও দুজনে মিলে ঘুরতে-তুরতে যান নি?”
– “আর ঘোরা!”
রিতি দীর্ঘশ্বাস ফেলে কিছুক্ষণ চুপ করে থেকে প্রসঙ্গ ঘুরিয়ে চাকর’কে জিজ্ঞাসা করল
– “তা তোমার কাউকে ভালো লাগে নি? তার সাথে প্রেম-ট্রেম করছ না?”
ইশান সব জেনে বুঝেও অবাক হওয়ার ভান করে বলল
– “কি বুলছেন বৌদি? পিরিত করার সময় আর পাইলাম কই?”
– “থাক, অনেক হয়েছে! আর নাটক করতে হবে না! তোমাদের পুরুষজাতকে আমি ভালো করেই চিনি।”
রিতির কথাগুলো শুনে চাকর-এর মনে আনন্দের ফোয়ারা ঝরতে লাগল। তবুও অজ্ঞের মত বলল
– “না বৌদি, না! আপনি ভুল বুইজছেন।”
– “আমি ঠিকই বলছি। ইশান, উঠে টিভির সুইজটা একটু অন করে দাও তো।”
ও উঠে টিভির সুইজটা টিপে দিল। টিভি ও ডিভিডি প্লেয়ারের প্লাগ দুটো একই সকেটে লাগানো ছিল। ফলে দুটোই একইসঙ্গে চলে উঠলো। চুদতে পারে না বলে অমল রাতে বউয়ের সাথে শুয়ে একটা একটা পর্ন দেখে মজা নেয়, আর এদিকে টিভিটা আগে থেকেই এভি মোডে দেওয়া ছিল। তাই টিভির পর্দা আলোকিত হতেই সেই পানুটা চলে উঠলো। হটাত করে চাকর-এর সামনে রিতি এই দেখে পুরো অপ্রস্তুত হয়ে পড়ল। ইশানও এই কাণ্ড দেখে একদম অবাক হয়ে গেল।
মনে আনন্দ নিয়েও মাথা নিচু করে বলল
– “ইয়্যা ছ্যা, কি সব দেখছেন!”
রিতি তাড়াতাড়ি নিজেকে সামলে নিয়ে এদিকে ওদিকে হাতড়ে রিমোট খুঁজতে লাগলো। কিন্তু রিমোটটা টিভির টেবিলে রাখা ছিল বলে, বিছানায় অনেকক্ষণ খোঁজাখুজির করেও ও ওটার সন্ধান পেল না। এইসব রঙ্গ দেখে ইশান এবার মনে সাহস জুগিয়ে নিয়ে হেসে বলল
– “কি ঢং গো আপনার! সোজাসুজি আমারে বললেই হত যে, আপনাকে…”
– “কি? আমাকে কি?”
– “এই যে, আপনাকে কত্তে হবে।”
– “কি করতে হবে?”
– “ক্যানে, আপনি জানেন না?”
এরকম আপত্তিকর পরিস্থিতির মধ্যে ইশানের এহেন বিরক্তিকর উক্তি শুনে রিতি তেলে বেগুনে জ্বলে উঠলো
– “না জানি না। সোজাসুজি বল, কি বলতে চাও তুমি?”
ইশান মনে মনে ভাবল “উমমমম… মাগীর শুনার খুব সখ! নে, তাহলে শোন- ”
– “এই যে আপনারে চুদতে হবে! খোলাখুলি বললেই হত”
চাকর-এর মুখে এমন কথা শুনে রিতি আকস্মিক অভিঘাতে দুহাত দিয়ে নাক-মুখ চেপে ধরল, লজ্জায় ফর্সা গাল গরম লাল হয়ে উঠল। গম্ভীর স্বরে চাকর’কে বলল-
– “ছিঃ ছিঃ! যেরকম অসভ্য লোক, সেরকম নোংরা ভাষা। বেরও আমার ঘর থেকে!”
– “ওরে আমার সতী সাবিত্রী রে! থাক আমার নুংরা ভাষা। আমি কাল রাতে আপনাদের সব কথা শুনেছি। আপনার স্বামী আপনারে চুদতে পারে না, তাই আমারে দিয়া চুদবেন”
একথা শুনে কুণ্ঠিত রিতি পুরো চুপ হয়ে মাথা নিচু করে বসে থাকলো। চাকর-এর শরীরে ততক্ষণে উষ্ণ রক্ত স্রোতের উচ্চ চাপ শুরু হয়ে গেছে। মৌনতাই সম্মতির লক্ষণ মনে করে, অকুতোভয় ইশান সাহস করে নিজের ডানহাতটা বাড়িয়ে রিতির পায়ের পাতায় রাখল। রিতির সারা দেহে এক অদ্ভুত শিহরণ খেলে গেলো। ও তাড়াতাড়ি পা নিজের কাছে টেনে নিলো। দুপুর বেলার পরিষ্কার আলোয় এমন সব কিছু ঘটবে সেটা বৌদি কখনো আশাই করে নি।
কথায় বলে না, “অতি বড় ঘরণী না পায় ঘর, অতি বড় সুন্দরী না পায় বর।” আর এখন সেই ঘরণী রাজমিস্ত্রী, সুন্দরীর বরের অভাব পূরণ করতে ওরই শোয়ার ঘরে মিলিত হয়েছে ফুলশয্যার জন্য।
মাত্র একদিনের পরিচয়! আর তাতেই এমন একটা খাসা, টাটকা মালকে চোদার সুযোগ, তাও আবার তারই নিজের বিছানায়! এসব ভেবে ইশানের সারা গাঁয়ে কাঁটা দিতে লাগল, আনন্দ আর সামলাতে পারছে না।
দেরী না করেই ও এবার রিতির মখমলের বিছানায় উঠে বসল। তারপর রিতিকে ধরে চিত করে শুইয়ে দিয়ে শাড়িটাকে হাঁটু অবধি তুলে দিল। স্বাভাবিক ভাবেই রিতি নারীসুলভ আচরণে পরপুরুষ অধঃস্তন চাকর’কে আটকাতে দুহাতে নিজের শাড়ির পাঁড়টাকে মুঠো করে ধরে নিচের দিকে ঠেলে ধরল।
– “এ কি শুরু করেছ? তুমি কি পাগল হয়ে গেছ? এ যে দেখি খেতে পেলে শুতে চায়!”
– “হ্যাঁ গো বৌদি, শুতেই তো চাই। আমি আপনারে দেখে পুরো পাগল হয়ে গেছি।”
ইশান রিতিকে কোনোরকম বাঁধা না দিয়ে ওর শাড়ি ছেড়ে কোমল চরণ দ্বয় ধরল। রিতির পা দুখানা যেন গ্রামের যেকোনো মেয়ের চেহারার চাইতেও সুন্দর। মসৃণ, চকচকে, যেন ননী মাখানো। গোড়ালিটা যেন ইশানের পুরুষ্ঠ ঠোঁটের চাইতেও নরম। আর তার উপরে চাঁদির নূপুরটা যেন স্ফটিকের মত চমকাচ্ছে।
ইশান প্রথমেই রিতির পায়ের পাতায় একটা চুমু খেলো। ইশানের ঠোঁটের স্পর্শ পেয়ে রিতিও পুলকিত হয়ে উঠল। ইশান তখন রিতির পা দুটোকে দুহাতে ধরে ওর পায়ের পাতার নরম, তুলতুলে তলদেশে একটা চুমু খেলো।
আদুরে সুড়সুড়িতে থাকতে না পেরে রিতি লজ্জাবতী লতার মতো গুটিয়ে গিয়ে বলল
– “উমমম, কি মনে করেছ তুমি? যা ইচ্ছা তাই করবে? আমি পরস্ত্রী, অন্যের বউ! এ ঘর থেকে তুমি এখন বেরোয় দেখি।”
অভিজ্ঞ ইশান একথা শুনে ভাবলেশহীন ভাবে এবার রিতির ডান পায়ের রসগোল্লার মত নরম, তুলতুলে বুড়ো আঙুলটা মুখে নিয়ে দক্ষতার সাথে চুষতে লাগল। রিতি এতেই প্রবল উত্তেজিত হয়ে বালিশে মাথাটাকে এদিক-ওদিক ঘোরাতে লাগল।
ইশান তারপর রিতির কাছে এসে রিতির মায়াবী চেহারার দিকে তাকিয়ে বলল
– “কাল রাতে আপনাদের সব কথা শুইনছি। যে নিজের বউরেই চুদতে পারে না, সে আবার কিসের লগে স্বামী? এখন থাইকা আমিই আপনার একমাত্তর স্বামী। সত্যি বৌদি, আপনাকে পেত্তমবার দেখা মাত্রই বাঁড়াটা শিরশির করে উইঠাছিল। কাল রাতে আমি দরজার ফাঁক দিয়ে আপনার সবই দেখে নিয়েছি, শুধু দুদ দুইটা দেখতে বাকী আছে।”
রিতি বিরক্ত গলায় বলল
– “ছিঃ! চুপ করো, কি নোংরা ভাষা তোমার!”
– “হবে, আমার ভাষা নুংরা হবে। নুংরা কাজ করব, আর ভাষা নুংরা হবে না? আর ধমকাইবেন না। আপনার দুদ দুইটা দেখতে দ্যান”
বলেই ইশান রিতির বুকে হাত দিতে গেল। কিন্তু রিতি ইশানের হাত দুটোকে খপ করে ধরে নিলো।
– “ইশান, থাম কিন্তু! তা না হলে কিন্তু তোমাকে পুলিশে দেব! এখুনি চেঁচিয়ে লোকজন সব জড়ো করব!”
– “রাগ করছ কেন সোনা? নিজের পেয়ারের লোকরে কেউ পুলিশে দেয়?”
এদিকে ইশান দেরি না করেই রিতির পেটের উপর থেকে ওর সুতির শাড়ীটাকে ডানপাশে পুরোটা নামিয়ে দিয়ে প্রথমে তার ডানহাতের তর্জনী আঙুলটাকে রিতির তুলতুলে পেটটার উপরে আলতো ছোঁয়ায় এলোমেলো বোলাতে লাগল। এখনকার মেয়েরা সব বিদেশী মডেলদের দেখে অনুপ্রাণিত হয়ে মেদহীন মদ্দা মদ্দা কৃশকায় জিরো ফিগার পছন্দ করে, কিন্তু সেখানে রিতি পুরো ধ্রুপদী কার্ভি ফিগারের অধিকারী।
নারী শরীরের প্রতিটি কাঙ্খিত বাঁক উত্তমভাবে প্রস্ফুটিত ওর দেহ-মন্দিরটি হল পরিমিত মেদ এবং পেশীর অপূর্ব মিশেল। ওর নাভির একটু উপরে ঠোঁট দুটোকে আলতো ছোঁয়ায় স্পর্শ করিয়ে একটা চুমু খেতেই রিতির পেটটা কেঁপে উঠল। রিতির চাহিদাকে বুঝে ইশান তখন ওর নাভিটাকে চুমু খেতে লাগল।
রিতি তাতেই যেন এলিয়ে পড়ল। ইশান নিজের জিভের ডগাটাকে সরু করে রিতির নাভিতে ঢুকিয়ে জিভটা এদিক ওদিক ঘোরাতে লাগল। ওর নাভিটা থর থর করে কাঁপছে। যেন মৃদু একটা ভূমিকম্প হচ্ছে সেখানে। রিতির উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী বাড়তে লাগল। ইশান আরও সোহাগ ভরে রিতির নাভিটা কিছুক্ষণ চোষা-চাটা করল।
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments