সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 12-03-2018

 

This story is part of the বাংলা চটি – যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয় series

বাংলা চটি – যৌনমিলন সম্পন্ন করে ইকবাল রিতিকে বুকের মধ্যে জড়িয়ে ধরে একসাথে শুয়ে পড়ল এবং ওর সারা গায়ে হাত বুলিয়ে দিতে দিতে স্বামী ও চাকরের সাথে সম্পর্ক নিয়ে নানারকম অশ্লীল প্রশ্ন করতে করতে লাগলো।
কিন্তু প্রেমের এতো আতিশয্য সত্ত্বেও অন্তঃশীলা রিতির মুখ থেকে সেই অকথিত গুহ্য সংস্রবের কোন তথ্যই সে বের করতে পারলো না। উল্টে খোশগল্প করতে করতে কখন যে পরিশ্রান্ত দুজনে ঘুমের ঘোরে আচ্ছন্ন হয়ে পড়ল তা কেউ টেরই পেল না।
আধাঘণ্টা বাদে লেবারটি ঘুম থেকে উঠে দেখে রিতি তখনও গভীর ঘুমে আচ্ছন্ন। ও মাচা সরিয়ে দরজা খুলে পাশের ঘরে গিয়ে নিজের জাঙ্গিয়া প্যান্ট জামা পরল এবং পাশেই টানানো ঠিকাদারের ভেজা গামছাটা নিয়ে বালতির জলে কয়েকবার ভালো করে চুবিয়ে নিংড়ে, সঙ্গমের ফলে রিতির কায়ায় লেগে থাকা সমস্ত ক্লেদ ধুয়ে মুছে ওকে পরবর্তী সঙ্গীর জন্য প্রস্তুত করতে লাগলো।
ভেজা শীতল কাপড়ের স্পর্শেও তন্দ্রাচ্ছন্ন বৌদির ঘুমে কোনোরকম ব্যাঘাত হয়নি বলে, মজুরটি এবার দুই আঙুল দিয়ে আলতো করে টেনে সযত্নে মেয়েটির যোনি সামান্য ফাঁক করে, গামছার এক কোণা পাকিয়ে সরু করে সেটি সন্তর্পণে ভিতরে প্রবিষ্ট করে ঘুরিয়ে ঘুরিয়ে ওর যৌনাঙ্গে লেগে থাকা শেষ বীর্যবিন্দুটি পরিষ্কার করে দিল।
তীব্র সংবেদনশীল অঙ্গে সুড়সুড়ি লাগা মাত্র রিতি ঘুমের ঘোরে গুঙিয়ে মুষড়িয়ে উঠে পাশ ফিরে শুইল। পুঁছা সম্পূর্ণ হলে চিক্কণ রিতি উজ্জ্বল মানিক্যের ন্যায় দ্বীপ্তিমান দেখাচ্ছিল। এমন সুন্দর এক যুবতীকে অরেক রাজমিস্ত্রির হাতে ছেড়ে যেতে শ্রমকটির কিছুতেই মন চাইল না।
সবার শেষ এবার গাঁথনি মিস্ত্রির পালা। উনি ঠিকাদারের মতো বুড়ো না হলেও যথেষ্ট বয়স্ক এবং এই তিনজনের মধ্যে উনার গায়ের রঙ সবথেকে চাপা। থ্যাবড়া নাক, খর্ব কুঞ্চিত কেশ ও বাল, মিশকালো পালোয়ানের মতো মোটাসোটা চেহারার উনাকে দেখলে মনে হয় কোন আদিবাসী বা আফ্রিকার বাসিন্দা।
যুবা মজুরটি উপরে আসতেই উনি চোদার জন্য প্রস্তুত হতে লাগলেন। রিতি আবার ঘুমিয়ে পড়েছে শুনে উনি সহকর্মীদের কাছে থেকে তাদের অভিজ্ঞতা শুনতে শুনতে আরো কিছুক্ষণ কাজ করতে লাগলেন এবং ওর সতীত্ব নিয়ে তরক-বিতর্ক করতে লাগলেন।
তারপরে প্রায় সোয়া এক ঘণ্টা পরে ঠিকাদার বললেন
– “যাও জালাল, তুমি এখন নিজে গিয়ে চুদে দেখ। এরকম মাল জীবনে আরেকটা পাবে না।”
– “আমার জন্য আর কিছু বাকী আছে নাকি? তোমরা দুজনেই তো চুদে ফাঁক করে দিয়েছ।”
– “এ মালকে সারাদিন চুদলেও ফাঁক হবে না। তুমি না যেতে চাইলে থাকো, আমি আবার যাচ্ছি!”
– “থাক থাক, আপনার আর গিয়ে কাজ নেই। এদিকে আমি চোদার সুযোগ পাচ্ছি না, আর উনি দুইবার চুদবে!”
এবার মিস্ত্রিটা হাতে পায়ে লেগে থাকা সিমেন্ত বালি ধুয়ে উৎফুল্ল মনে গুনগুন করে গান গাইতে গাইতে নীচে নামলেন। উনিও পাশের ঘরে রিতির শাড়ি ব্লাউজের পাশে নিজের জামা প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পরে সোহাগ কক্ষে প্রবেশ করলেন।
দুজনের চোদনে অবসন্ন রিতি তখনও ল্যাংটো হয়ে ঘুমোচ্ছে। উনি গিয়ে আস্তে করে ও পাশে শুয়ে পড়ে ওর পিঠে বুক লাগিয়ে পেলব মাইয়ের উপর হাত রাখলেন। ঘুমন্ত সুন্দরী কিছুই টের পেল না, উলটে মিস্ত্রিটার আদরে আরাম পেয়ে ওর সর্বাঙ্গ শিরশির করে উঠলো এবং আরও কুঁকড়ে শুয়ে পড়ল।
উনিও ওর ঘুমে কোনরকম ব্যঘাত না করে আস্তে আস্তে ওর পিঠে ঘাড়ে চুমু খেতে খেতে ডাবকা দুদুর উপর দিয়ে হাত বোলাতে লাগলো। ক্রমে ক্রমে প্রেমের আতিশয্য বৃদ্ধির সাথে সাথে কামানলে দগ্ধ রিতির শরীরের উষ্ণতা বাড়তে থাকল এবং একসময় ওর নিদ্রাভঙ্গ হল।
আদিম বনচারী উপজাতির ন্যায় কদাকার কৃষ্ণাঙ্গ এক অপরিচিত পরপুরুষ ওর নগ্ন শরীর দখল করে ইচ্ছামত ভোগ করছে- ঘুম থেকে উঠে এই দেখে রিতি দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে নিজেকে ছাড়ানোর চেষ্টা করল।
কিন্তু পরক্ষণেই ওর মনে পড়ল ও আজ তিনজন শক্তিশালী অসুরের হাতে যৌনদাসী হিসাবে বন্দিনী আছে। এবং এদের সাথে শক্তিতে মোকাবিলা করা ওর পক্ষে অসম্ভব, তার উপর এখান থেকে বেরোনোর সবরকম পথ কায়দা করে বন্ধ করে রেখেছে।
তাই নিতান্তই এখন এই ব্যভিচারি মজুরদের কাছ থেকে অশ্লীল যৌনতা উপভোগ করা ছাড়া আর কোন উপায় নেই। এরইমধ্যে উনি রিতিকে ধরে নিজের দিকে ঘুরিয়ে নিয়ে ওর গোলাপী স্তনবৃন্ত মুখে পুরে চোঁচোঁ করে চোষা শুরু করলেন।
রিতি বুঝল ইনি মোটেও ওই আনকোরা লেবারটির মতো আহাম্মক নয়, একজন অভিজ্ঞ বিলাসীর ন্যায়, শৃঙ্গারের মাধ্যমে কোনো মেয়েকে করে যৌনতার শিখরে তুলে কিভাবে তাকে মিলনের জন্য প্রস্তুত করতে হয় সেই বিদ্যা ইনি খুব ভাল ভাবেই রপ্ত করেছেন।
দেখতে কদাকার হলেও নিরুপায় রিতি এই অন্তিম মিস্ত্রির রতিক্রিয়া খুব ভালোভাবেই উপভোগ করছে। কচলাকচলি চটকাচটকি করে রিতি প্রচণ্ড গরম হয়ে পড়লে, একদম উপযুক্ত সময় উনি নিজেই জাঙ্গিয়া খুলে রিতির সামনে লিঙ্গটি বের করলেন।
ওনার কালো কুচকুচে বলিষ্ঠ লিঙ্গটি আজ অবধি রিতির চোখে দেখা সবথেকে উত্তম লিঙ্গ। উনি রিতিকে জিজ্ঞাসা করলেন
– “ক্যা আপ ইসে চুসনা চাহতে হৈ?”
একথা শুনে রিতি লজ্জায় ঘেন্নায় নিজের মুখ অন্যদিকে ঘুরিয়ে নিল। উনে হাতে নারকেলর তেলের বোতলটা নিয়ে বললেন
– “ঠীক হৈ, অগর আপ চুসনা নহীং চাহতে হৈ, তো চুসনা নহীং হৈ। বস অপনে নরম হাথ সে মেরে লংড কো তেল সে মালিশ করে।”
দ্বিধাগ্রস্ত রিতি ভেবে দেখল, আজ ইচ্ছার বিরুদ্ধে বাধ্য হয়ে ওকে অনেক অশ্লীল কাজ করতে হয়েছে। যখন এই বিশাল বাঁড়ার মন্থন সহ্য করতে হবে, তখন হাত দিয়ে এতে তেল মালিশ করা আর কি লজ্জার কাজ! সেইসাথে সঙ্গমের আগে যদি লিঙ্গটা হাত দিয়ে ধরে দেখা যায় এটার ক্ষমতা কিছুটা অনুধাবন করা সম্ভব হবে।
চিন্তামগ্ন মেয়েটি চুপচাপ বসে আছে দেখে উনি ওর হাতদুটো নিজের কাছে টেনে নিয়ে তাতে তেল ঢেলে দিলেন এবং ওর তৈলাক্ত কোমল হস্তদ্বয় দ্বারা নিজের বাঁড়া মালিশ করাতে লাগলেন। কয়েকবার হাতে ধরে শিখিয়ে দেওয়ার পর, রিতি নিজে থেকেই বুড়োর মতো মোটা-বাঁকা এবং ছোকরাটির মতো লম্বা এই উৎকৃষ্ট বাঁড়াটি মালিশ করতে লাগলো।
উঁচু উঁচু শিরা ধমনী পেশী দিয়ে সাজানো সিক্স প্যাক-ওয়ালা বাঁড়াটির সামনে একটি গভীর খাঁজের পর ব্যাঙের ছাতার ন্যায় মোটা শিশ্নাগ্রটি চকচক করছে এবং রাতের বেলায় টিভিতে স্বামীর চালানো কোন পর্নেও আজ অবধি রিতি এরকম সুঠাম কর্কশ বাঁড়া দেখেনি।
কোমল হাতের দীর্ঘ পেলব পরশ পেয়ে উত্থিত লিঙ্গটি মারাত্মক মজবুত এবং দণ্ডায়মান হলে উনি নিজের পদযুগল প্রসারিত করে রিতিকে টেনে এনে কোলের মধ্যে মুখোমুখি করে বসিয়ে দিল এবং ওই দানবীয় বাঁড়াটা নিজে থেকেই সম্মুখে অবস্থিত সুন্দরীর টাইট গুদের মুখে চেপে বসলো।
তারপর কচ্ছপের খোলের মতো শক্ত, কালো বিস্তৃত বুকের মধ্যে রিতির মেয়েলী সুবর্ণ তনুটিকে শক্ত করে জাপটে ধরে একের পর এক জবরদস্ত ঠাপ মেরে ল্যাওড়াটি গুদের মধ্যে যতদূর সম্ভব ঢুকিয়ে দিতে লাগলেন।
এইভাবে দুজনে আলিঙ্গনবদ্ধ অবস্থায় বসে উনি মেয়েটির পিঠে পোঁদে হাত বুলিয়ে দিতে দিতে একনাগাড়ে ঠাপিয়ে চললেন। শীৎকারে মাতোয়ারা এই উষ্ণ পরিবেশে যৌনতার আগুনে দগ্ধ হয়ে দুজনেই দরদর করে ঘামছে এবং নিগ্রোটির দেহনিঃসৃত দুর্গন্ধময় কালো আলকাতরার মতো ঘর্ম রিতির স্বর্ণজয়ী কায়া বেঁয়ে বাহিত হয়ে নেমে আসছে এবং সুন্দরীর সুগন্ধি স্বচ্ছ স্বেদ জালালের কৃষ্ণকায় কলেবর ধুইয়ে দিচ্ছে।
এইভাবে পরম হর্ষে এক বিরল অত্যুত্তম অপ্সরাকে ঠাপাতে ঠাপাতে জালাল ওর রূপের বন্দনা করে বলল
– “উনহোংনে মুঝে বতায়া থা তুম বহুত তাজা লড়কী হো। লেকিন মৈংনে বিশ্বাস নহীং কিয়া। অগর মৈং তুমহেং নহীং চোদতা তো মুঝে মহসুস নহীং হোতা কি তুমহারী জৈসী সুংদর লড়কিয়োং ভী দুনিয়া মেং হৈং।”
নিজের রূপের প্রসংশা শুনতে শুনতে অনুপায় রিতি ক্রমশ্য আসুরিক মিস্ত্রির সঙ্গম বন্ধনে ওর সাথে মিশে একাকার হয়ে যেতে লাগলো। জালাল ওর তারুন্য ও লাবণ্যের রহস্য জানার জন্য জিজ্ঞাসা করলো
– “তুমহারা চূত অভী ভী ইতনা তংগ কৈসে? ক্যা তুমহারা পতি তুমকো চোদতে নহীং? ক্যা য়হ ইশান কে সাথ তুমহারা সংবংধ কা কারণ হৈ?”
সঙ্গমবদ্ধ হলেও রিতি কিন্তু অপরিচিত এই শয্যাসঙ্গীকে নিজের পারিবারিক এবং দাম্পত্যের বিষয়ে করা কোন গোপন প্রশ্নের উত্তর দিল না। উল্টে বিবশ সুন্দরী অসহায় ভাবে এক দৈত্যের ঠাপ খেতে খেতে চিন্তা করতে লাগলো যে, মিস্ত্রিটা এরইমধ্যে ওকে সম্ভোগ করে বুঝে ফেলেছে যে ওর স্বামী বীর্যহীন এবং যৌনতার মঞ্চে ও একজন নবাগতা।
পরের পর্ব পড়তে চোখ রাখুন বাংলা চটি কাহিনীতে ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments