সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bongchoti বাংলা চটি কাহিনী (BCK) 04-03-2018

 

বাংলা চটি – যাইহোক, সেদিন বিকালে আর চোদা হল না। বাড়িতে মুদির কোন জিনিস আর নেই। তাই ইশানকে বাজারে যেতে হল। বাড়ি থেকে বেরোতেই পিছনের নির্মীয়মান বাড়ির সব রাজমিস্ত্রিরা ওকে ঘিরে ধরলো, দুপুরে কি ঘটেছে তা জানার জন্য। ইশান ওদের বানিয়ে বানিয়ে গল্প দিল যে, ও দুপুরে খেয়েদেয়ে বিশাল এক ঘুম দিয়েছিল, তাই এই ব্যাপারে ও কিছু জানে না। কেউ কেউ ইশানের কথা বিশ্বাস করল, কেউ আবার করল না। অনেক কষ্টে রাজমিস্ত্রিদের প্রশ্নবাণ থেকে নিজেকে বাঁচিয়ে ইশান বাজারে গেল।
বাজার থেকে ফিরে চাকর দেখল রিতি চান-টান করে শাড়ি পড়ে পরিষ্কার ফিটফাট হয়ে বাথরুম থেকে বেরল।
– “কি ব্যাপার? তুমি আবার শাড়ী পড়িছো ক্যানো? খোলো, আজ আমি তোমারে ট্রেনিং দিবো। আজ আমরা দুজনে সবসময় ন্যাংটো হয়েই থাকবো।”
– “আরে তোমার দাদা এক্ষুনি চলে আসবে।”
– “সে যখন আইবে তখন দ্যাখ্যা যাবে। এখন তো তুমি আমার সামনে ল্যাংটো হও।”
একথা বলে বাজারের ব্যাগটা ওখানেই রেখে চাকর রিতিকে টানতে টানতে বেডরুমে নিয়ে এলো এবং ওকে বস্ত্রহীন করার জন্য ওর শাড়ি ধরে টানাটানি করতে লাগলো। চাকরের কাজকর্ম দেখে রিতি অবাক হয়ে গেল! গতকাল যে ছেলেটার সঙ্গে শুধু পরিচয় হয়েছে মাত্র, আর আজকের মধ্যেই সে চুদে তিন তিন বার গুদের জল খসিয়েছে! এখন আবার ওর সামনে সারাদিন উলঙ্গ হয়ে থাকতে বলছে! কিন্তু ছেলেটা যে পরিমাণ জেদি ও একগুঁয়ে, তার ফলে সে যে কথা একবার বলবে সেই কাজ ও যে করেই হোক করিয়েই ছাড়বে।
তবুও রিতি ওকে বাধা দিয়ে বলল
– “দেখ ইশান পাগলামি কর না। দাদা আসার সময় হয়ে গেল।”
– “ঠিক আইছে। তাহলে শুধু তোমার ব্রা আর প্যান্টিটা খুলো, আর কিছু খোলা লাগবে না।”
রিতি ভেবে দেখল, এমনিতেও ও ঘরে শুধু অমল থাকলে ও অন্তর্বাস পরে না। তার উপর এই বস্ত্র খণ্ড দুটো যদি না পড়লে যদি চাকরের পাগলামি থামে তাহলে তাই ভালো। সেজন্য চিন্তাভাবনা করে ও চাকরকে বলল
– “ঠিক আছে তুমি রান্নাঘরে গিয়ে সব্জিগুলো কেটে দাও। আমি এইগুলো খুলে আসছি।”
প্রেমিকা কথা শুনেছে দেখে ইশান পরম আনন্দে রান্নাঘরে গিয়ে ওর জন্য বরাদ্দ কাজ করতে লাগলো। রিতিও কথামতো ব্লাউজের ভিতর দিয়ে ব্রা এবং সায়ার তলা দিয়ে প্যান্টি খুলে রেখে রানাঘরে এসে গ্যাসের উনুন জ্বালিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে রান্না করতে লাগলো। সব্জি কাটা হয়ে গেলে চাকর চুপি চুপি মালকিনের পশ্চাতে এসে দাঁড়িয়ে ব্লাউজের উপর থেকে উনার ডাবকা স্তনদুটো চেপে ধরলো।
রিতি বিরক্ত হয়ে বলল
– “কি করছ? রান্নাটা তো করতে দাও। রাতে কিছু খাবে না?”
ইশান দুষ্টুমি করে বলল
– “কেন খাব না সুনা? তোমার দুদ খাব, তুমার গুদ খাব!”
– “ওই খেয়ে পেট ভরবে?”
– “মুন তো ভরবে!”
– “নাও, অনেক মন ভরিয়েছো, এখন ছাড়ো!”
রিতি বারবার বারণ করলেও অবিচল ইশান পিছন থেকে আস্তে আস্তে কাচুলির হুক গুলো খুলে দিয়ে দুদদুটো অনাবৃত করতে লাগলো। চাকরের হাতের কমনীয় পরশে রিতি আস্তে আস্তে ওকে বাঁধা দেওয়ার শক্তি হারিয়ে ফেলল, এবং জাতপাত ভুলে চোখ বুজে উন্মুক্ত কোমল মাইতে ওর কঠিন হাতের ডলাইমলাই ভালোই উপভোগ করতে লাগলো। অনেকক্ষণ ধরে মালকিনের অপরূপ দুদদুটোকে নিয়ে চটকাচটকি করার পর চাকর ওকে ধরে নিজের দিকে ঘুরিয়ে নিল এবং এবং নিচু হয়ে একটা মাই মুখে পুরে চো চো করে চোষা শুরু করল। রিতি এই দেখে ককিয়ে উঠলো
– “এ কি করছ? ছাড়ো! নাহলে রান্না পুড়ে যাবে”
এবং চাকরকে ধাক্কা দিয়ে সরিয়ে নিজের স্তনদ্বয় দখলমুক্ত করে আবার রান্নার দিকে ঘুরে গেল।
ইশান বুঝল কচলাকচলি করে রিতি ধীরে ধীরে ভালোই গরম হয়ে উঠেছে। তাই সে ওর মাই ছেড়ে আস্তে আস্তে নিচে নামলো এবং ওর পিছনে হাঁটু গেঁড়ে বসে বসে শাড়ি-সায়া উঁচু করে লাউয়ের মত ওর চকচকে নিতম্বে হাত বোলতে লাগলো। কয়েকবার হাত বুলিয়ে ও পোঁদের স্নেহপিণ্ডদুটো টেনে ফাঁক করে মাঝের গভীর ফাটলে মুখ ডোবালো এবং জিভ দিয়ে সুন্দরীর শুভ্র যোনি, মলদ্বার চাটতে লাগলো।
ইশানের কার্যকলাপে আস্তে আস্তে রিতির নিঃশ্বাস ভারী হয়ে এলো এবং মুখ দিয়ে হালকা গোঙানি বেরোতে শুরু করেছে। এমন সময় সবকিছু পণ্ড করে দিয়ে দরজায় কলিং বেল বেজে উঠলো। ইশান রিতির পোঁদ থেকে মুখ তুলে রাগে গজগজ করতে করতে গিয়ে দরজা খুলল এবং রিতি কামের ঘোর কাটিয়ে তাড়াতাড়ি ব্লাউজের হুকগুলো আটকে শাড়িটা ঠিকঠাক করতে লাগলো। দরজা খুলে দেখল অমল বাড়ি ফিরে এসেছে। সুতরাং উনার বউয়ের সাথে শৃঙ্গার আজকের মত সমাপ্ত।
রিতি প্রথমে ভয়ে ভয়ে স্বামীর থেকে কিছুটা দূরে দূরে থাকলেও, কয়েকদিনের মধ্যেই সব আবার স্বাভাবিক অবস্থায় ফিরে গেল। জীবনে প্রথমবার চোদা খাওয়ার এক মাসের মধ্যে রিতি আর ইশানের ধারে কাছে ঘেঁষল না। এবং ইশানের দীর্ঘদিনের ক্ষুব্ধ বাঁড়াটাকে রিতি গুদে ঢুকিয়ে শান্ত করার পর ও কিছুদিন আর মালকিনকে জ্বালাতন করল না। কিন্তু এই সহবাসের ফলে দুজনের মধ্যে প্রেমের উত্তরোত্তর বৃদ্ধি হল। অমল অফিস চলে যাওয়ার পর ইশান মাঝেমধ্যেই পিছন থেকে আচমকা এসে রিতিকে জড়িয়ে ধরত, ঘাড়ে চুমু খেত। এইসব খুনসুটির ফলে রিতি বেশ মজা পেলেও ও চাকরকে খুব একটা অন্তরঙ্গ হতে দিত না।
এরইমধ্যে একদিন অমল অফিস থেকে ইশানকে ডেকে বলল
– “ভাই ইশান, আমাদের কোম্পানিতে একজন স্টোরকিপার লাগবে। তুমি করবে নাকি কাজটা? তাহলে আমি কথা বলে দেখতে পারি।”
মালিকের এই প্রস্তাব শুনে আনন্দিত হয়ে ইশান হাসিমুখে বলল
– “কি যে কয়েন দাদা! এতো ভালো চাকরি, ক্যানে করবনা? কিন্তু আমি কাজে গেলে বৌদিরে কেডা দেখবে?”
– “আরে, তোমাকে তাড়াচ্ছে কে? ওখানে তো তোর নাইট ডিউটি।”
– “ঠিক আছে দাদা, আপনি যখন কচ্ছেন তাহলে করব।”
– “তাহলে কাল অফিসে গিয়ে তোমার ব্যাপারে কথা বলে দেখব।”
শয্যাসঙ্গীর একটা ভালো চাকরি জুটেছে শুনে রিতিও খুব খুশি হল। প্রথমে মালিকের বউ তারপর মালিকের কোম্পানিতে চাকরি, নিজের ভাগ্য যে এইভাবে খুলে যাবে তা কোনদিন ইশান স্বপ্নেও ভাবেনি। এই আনন্দে আর ইশানের সারা রাত ঘুম এলো না।
পরদিন দুপুরে আহারের পর অমল রিতিকে অফিস থেকে ফোন করে বলল
– “কি গো দুপুরে খেয়েছ?”
– “হ্যাঁ খেয়েছি। তুমি?”
– “আমি এই সবে লাঞ্চ করে উঠলাম। জানো তো ইশানের চাকরিটা মোটামুটি পাকা হয়ে গিয়েছে। ওকে জানিয়ে দিও, আমার বস কাল ওকে সামনাসামনি দেখতে চেয়েছে।”
– “ঠিক আছে ওকে বলে দেব। তাড়াতাড়ি কাজ শেষ করে বাড়ি চলে এসো।”
– “হ্যাঁ ডার্লিং অফিস ছুটি হলেই চলে আসব। লাভ ইউ!”
– “লাভ ইউ টু…”
ফোনটা রেখে রিতি সুখবরটা দেওয়ার জন্য ইশানকে ডাক দিল। একাকী মালকিন দুপুরে চাকরকে এইভাবে কাতর আহ্বান করছে শুনে ইশানের মনে কামনার ভাব উদয় হল। এদিকে কয়েকদিন আগে পিছনের বাড়িটার ছাদটাও ঢালাই হয়ে গিয়েছে। এখন আর সেখানে মিস্ত্রিদের সেরকম আনাগোনা নেই।
তাই সেই প্রথম সঙ্গমের প্রায় এক মাস পরে এই শুনশান নিরিবিলি দুপুরে ইশান একটা কন্ডোমের প্যাকেট পকেটে পুরে রিতির ঘরে এসে উপস্থিত হল। রিতির মুখে চাকরির খবরটা শুনে উৎফুল্ল ইশান খুশিতে ওকে জড়িয়ে ধরল।
এই স্মরণীয় দিনটিকে উদযাপন করার জন্য ইশান মালকিনের সহিত মিলনের ইচ্ছা প্রকাশ করল। স্বাভাবিক ভাবেই রিতি প্রথমে মিলনে রাজি না থাকলেও মাগীবাজ ইশান কিছুক্ষণের মধ্যেই নিজের সহজাত দক্ষতায় ওকে পটিয়ে ফেলল। ইশান পকেট থেকে প্যাকেটটা বের করে, সেটা ছিঁড়ে কন্ডোমটা ওর হাতে দিয়ে বলল
– “আজ আর তোমার ডর নাই। আজ তোমায় এডা পরে চুদার মজা দিব।”
রিতি কন্ডোমটা হাতে নিয়ে নাড়াচাড়া করতে করতে বলল
– “এটাকে কিভাবে ইউস করে?”
– “আরে, এত তাড়াহুড়ার কি আছে? সবই দিখতে পাবে।”
যৌবনের আগুনে ফুটন্ত এই যুগল ধীরে ধীরে বস্ত্রহীন হয়ে একে অপরের সাথে সঙ্গবদ্ধ হলো। গভীর চুম্বন এবং দীর্ঘ মাই মর্দনের পরে ইশান আস্তে আস্তে নিজের মুখ রিতির অতুলনীয় গুদে নামিয়ে নিয়ে এল। তারপরে শুরু করল তীব্র শিহরণ জাগানো লেহন। জিভ দিয়ে ভগাঙ্কুরটি নাড়াচাড়া ও থেৎলে দিতে দিতে রিতিকে শৃঙ্গারের চরম শিখরে তুলতে লাগলো। রিতিও যৌনাঙ্গে রোমাঞ্চিত পুলক লাভ করে কাম বিহ্বলে শীৎকার জুড়ে দিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments