সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 14-07-2017

 

Bangla chodachudir golpo tritiyo porbo
জয়িতা আমার গালে ও ঠোঁটে অজস্র চুমু খেয়ে বলল, “স্যার, আপনি অসাধারণ চুদেছেন। আমার মত মেয়ের কামবাসনা তৃপ্ত করা সহজ কাজ কখনই নয়। স্যার, আপনি ভালো মাগীবাজ আছেন।”
আমিও জয়িতাকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে ও গালে চুমু খেয়ে বললাম, “জয়িতা, তোমায় চুদে আমি খূব খুশী হয়েছি। আমি ভাবতেই পারছিনা সবে গতকাল তোমাদের সাথে আমার পরিচয় হল এবং পরের দিনেই দুটো তাজা ফুলের মধু খাবার সুযোগ পেলাম। জানিনা, ভবিষ্যতে তোমাদের দুজনের মধ্যে কারুর সাথে আমার বিয়ে হবে কিনা, কিন্তু ফুলসজ্জার দিন বৌকে চোদার সময় তোমাদের কথা আমার ভীষণ মনে পড়বে।”
পারমিতা মুচকি হেসে বলল, “এই, এবার জয়িতার গুদ থেকে বাড়াটা বের করে উঠে পড়ুন ত। ওটা নরম হবার আগে আমি কণ্ডোমটা খুলে দি। আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখুন আপনার এবং দিদির চোদাচুদি দেখার ফলে আমার গুদটা হড়হড় করছে। একটু বিশ্রাম করে আমায় চুদতে আরম্ভ করুন। দেখলাম ত, আপনি পাক্কা মাগীবাজ, এবার আমারও ক্ষিদে মিটয়ে দিন ত।”
আমি পারমিতাকে চিৎ করে শুইয়ে ওর উপরে উঠে পড়লাম এবং ওর ডাঁসা ডাঁসা মাইগুলো টিপতে লাগলাম। জয়িতা আমার বাড়ায় কণ্ডোম পরিয়ে দিল এবং পারমিতার গুদে সেটা ঢোকাতে সাহায্য করল। আমার মনে হল পারমিতা ভীষণ সেক্সি কারণ ও গুদের ভীতরে আমার বাড়াটা যে ভাবে চেপে ধরেছিল, আমার মনে হচ্ছিল যেন এখনই বাড়া থেকে মাল নিংড়ে বার করে নেবে।
পারমিতা বলল, “দিদি, স্যারের বাড়াটা ত বেশ লম্বা আর মোটা রে, ওটা ত আমার গুদের ভীতরের দেয়ালে ঠেলা মারছে। তবে স্যার, দিদি ঠিকই বলেছিল আপনি আমায় একদম পাক্কা চোদনবাজের মত চুদছেন। ইস, পড়াতে এসে দুই ষোড়শী ছাত্রীর শ্লীলতাহানি করে বসলেন।”
আমি বললাম, “তোমাদের মত সুন্দরী কামুকি মেয়েদের চুদতে আমার ভীষণ মজা লাগছে। তোমরা নিজেরাই অশ্লীল কথাবার্তা বলে আমার বাড়াটা শক্ত করে দিলে আবার শ্লীলতাহানি বলছ।”
না স্যার, অশ্লীল কথা বলার আগে থেকেই আপনি আমাদের দুই বোনের মাই এবং সারা শরীর চোখ দিয়ে গিলে খাচ্ছিলেন। তা, ভালই করছিলেন” জয়িতা হাসতে হাসতে বলল।
আমি পারমিতার ঠোঁট চুষতে চুষতে প্রায় কুড়ি মিনিট ঠাপ মারার পর বীর্য স্খলন করলাম। আমার বাড়াটা একটু নরম হতে সেটা আমি পারমিতার গুদ থেকে বের করলাম এবং জয়িতা আমার কণ্ডোমটা খুলে দিল।
আমি বাড়ি ফেরার সময় পারমিতা বলল, “স্যার, আগামীকাল আমাদের কোনও বাড়ির লোক থাকছেনা। শুধু আমি আর দিদি থাকব। আপনি আগামীকাল দিনের বেলায় চলে আসবেন। আমরা তিনজনে মিলে সারাদিন চোদাচুদি করব।”
জয়িতা মুচকি হেসে বলল, “স্যার, আজ আপনি চোদার আগে অবধি আমাদের জানাননি যে আপনি পাকা খেলোয়াড়। আগামীকাল আপনি আমাদের অন্য মুর্তি দেখবেন। আমরা দুজনে আপনার স্যাণ্ডউইচ বানাব।”
আমি বললাম, “তাহলে লেখাপড়াটা কবে এবং কখন হবে?”
পারমিতা বলল, “বাড়ার সামনে লেখাপড়া, ঐ সব ছাড়ুন ত। আমাদের বাড়ির লোক ফিরে এলে ত আবার আমাদের ভদ্র বিনয়ী এবং সুশীল মেয়ে হয়ে থাকতে হবে। তার আগে প্রাণ ভরে চুদে নেব।”
রাতে মনে মনে বেশ ভয় পচ্ছিলাম, মেয়েগুলো শাসিয়েছে, কে জানে আগামীকাল কি অত্যাচার করবে। পরের দিন দিনের বেলায় ওদের বাড়ি গেলাম। জয়িতা দরজাটা খুলল এবং আমি ঢুকতেই দরজাটা ভাল করে বন্ধ করে দিল।
হ্যাঁ, আজ দুজনেই অন্য মেজাজে ছিল। শ্যাম্পু করা খোলা চুল, চোখে আইলাইনার এবং আই শ্যাডো লাগানো, গালগুলো গোলাপি, ঠোঁটে লিপস্টিক এবং লিপগ্লস মাখা, হাত এবং পায়ের নখে সুন্দর করে নেলপালিশ লাগানো, অথচ দুজনেই শুধু তোয়ালে জড়িয়ে আছে।
আমাকে দেখা মাত্রই দুজনে কামুকি চাউনি দিয়ে দেখতে দেখতে তোয়ালে খুলে ন্যাংটো হয়ে গেল এবং প্রায় জোর করে মুহর্তের মধ্যে আমাকেও ন্যাংটো করে দিল। তারপর দুজনে একসাথে আমার ঠাটিয়ে ওঠা আখাম্বা বাড়াটা হাতের মুঠোয় ধরে চটকাতে লাগল।
জয়িতা বলল, “গতকাল আমাদের খূব বোকা বানিয়েছিলে, আমরা ভেবেছিলাম ভদ্র ছেলে কোনও দিন কোনও মেয়েকে চোদেনি। আজ আর ‘স্যার আপনি’ নয় শুধু ‘শশাঙ্ক তুমি’। আজ দেখো আমরা দুজনে মিলে তোমার কি অবস্থা করি।”
জয়িতা ও পারমিতা আমার সামনে হাঁটুতে ভর দিয়ে দাঁড়িয়ে একসাথে আমার বাড়া আর বিচি চুষতে লাগল। কুড়ি বছর বয়সে দুটো শোল বছর বয়সী নগ্ন সুন্দরী নবযুবতীর দ্বারা একসাথে বাড়া আর বিচি চোষার ফলে আমার শরীরের ভীতর আগুন জ্বলে উঠল।
একটু বাদে জয়িতা পা ফাঁক করে শুয়ে পড়ল এবং পারমিতা আমার মুখটা জয়িতার গুদে ঘষতে লাগল। জয়িতার কচি বাল আমার ভেলভেটের মত লাগছিল, এবং ওর ভগাঙ্কুরটা বেশ ফুলে উঠেছিল। জয়িতার গুদের রস বেরিয়ে হড়হড় করছিল। আমি জয়িতার গুদের রস চাটতে লাগলাম। উফ, শোলো বছরের মেয়ের গুদের রস কি সুস্বাদু, ঠিক যেন নোনতা মধু!
পারমিতা বলল, “শশাঙ্কদা, কেমন লাগছে ছাত্রীর মধু? মধু খেয়েই পেট ভরাবে নাকি? এর পর আমার গুদ চাটবে। আজ ত তোমার হেভী দিন, তাই না, আজ দু দুটো যুবতীর গুদ চাটছ এবং খানিক বাদেই গুদ ফাটাবে।”
কিছুক্ষণ বাদে পারমিতা পা ফাঁক করে শুয়ে পড়ল এবং জয়িতা আমার মুখটা পারমিতার গুদের উপর ঘসতে লাগল। পারমিতার বাল জয়িতার বালের মত ঘন নয় কিন্তু খূবই নরম! পারমিতার গুদের রসেও নোনতা মধুর স্বাদই পেলাম। দুটো মেয়ের গুদের রস খেয়ে আমার বাড়াটা উত্তেজনায় তিড়িং তিড়িং করে লাফাচ্ছিল।
জয়িতা আমার বাড়াটা হাতের মুঠোয় ধরে মুচকি হেসে বলল, “দাঁড়াও সোনা, তোমাকেও খেতে দিচ্ছি। আজ তোমার ভীতর মাল আছে ত? দুটো গুদ ভরে দিতে হবে। আগে তোমায় জামা পরিয়ে দি।” জয়িতা নিজে হাতে আমার বাড়ায় কণ্ডোম পরিয়ে দিল এবং টেনে দেখে নিল ঠিক পরানো হয়েছে কি না।
আমি ঐ অবস্থা থেকেই পারমিতার উপর উঠে ওর গুদের মধ্যে আমার বাড়াটা ভচ করে ঢুকিয়ে দিলাম, এবং ঠাপাতে লাগলাম। আমার বুকের সাথে পারমিতার মাই ঠেকে গেছিল। হঠাৎ জয়িতা আমার পিঠের উপর উঠে আমায় জড়িয়ে শুয়ে পড়ল। আমার শরীরের সামনে এবং পিছনে দুই জোড়া মাই চেপে ধরে ছিল।
জয়িতা বলল, “এই যে শশাঙ্ক বাবু, দুটো জোওয়ান মেয়ের মাঝে স্যাণ্ডউইচ হয়ে থাকতে কেমন লাগছে? তুমি একসাথে মোট চারটে স্পঞ্জি মাই এবং চারটে নরম মাংসল দাবনার চাপ খাচ্ছ!” জয়িতা উপর থেকে আমার উপর চাপ মারতে লাগল যার ফলে আমার বাড়াটা পারমিতার গুদের আরো ভীতরে ঢুকে গেল।
আমি দুটো যুবতীর সাঁড়াশী আক্রমণ তিরিশ মিনিট সহ্য করার পর আর ধরে রাখতে না পেরে গলগল করে বীর্য বন্যা বহিয়ে দিলাম।
জয়িতা আমার বাড়া থেকে কণ্ডোমটা খুলে দিয়ে বলল, “তুমি আমাদের সাথে এতক্ষণ ধরে ভালই যুদ্ধ করেছ। তোমার প্রচুর বীর্য বরিয়েছে। একটু বিশ্রাম করে নাও, এতক্ষণ বোনকে চুদেছ এরপর দিদিকে চুদতে হবে।”
আমি লক্ষ করলাম পারমিতাও পাশে শুয়ে বিশ্রাম নিচ্ছে। আমি পারমিতার কামবাসনা তৃপ্ত করতে পেরে খূব খুশী হলাম। তবে এখনও একটা বড় যুদ্ধ বাকী আছে। জয়িতার কামক্ষুধা পারমিতার চেয়ে বেশী।
প্রায় আধ ঘন্টা ধরে দুটো মেয়ের মাই ও দাবনা টেপার ফলে আমার বাড়াটা আবার ফনা তুলল। এইবার পারমিতা আমার বাড়ায় কণ্ডোম পরিয়ে দিল। আমি জয়িতার উপরে উঠে ওর গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। জয়িতাকে চুদতে দেখে পারমিতা আবার উত্তেজিত হয়ে তলা দিয়ে আমার বিচি চটকাতে লাগল। একটু বাদে সে নিজেও আবার আমায় স্যাণ্ডউইচ বানিয়ে দিল, যার ফলে আমার বুকের সাথে জয়িতার মাই এবং পিঠের সাথে পারমিতার মাই ঘষা খেতে লাগল।
জয়িতাকে আমি বেশ জোরেই ঠাপাচ্ছিলাম। দুই প্রতিপক্ষের সাথে একলা যুদ্ধ করা বেশ কঠিন, বিশেষ করে প্রতিপক্ষ যখন টীনএজার হয়। তবুও আমি পুরো দমে লড়ে গেলাম।
আমি জয়িতা কে প্রায় চল্লিশ মিনিট ধরে গাদন দিলাম তারপর স্বতস্ফুর্ত ভাবেই আমার মাল বেরিয়ে গেল। আমি বুঝতে পারলাম দুই বোনই আমার কাছে চুদে খূব সন্তুষ্ট হয়েছে। ওদের খুশী করতে পেরে আমিও খূব আনন্দ পেলাম।
আমি মুচকি হেসে বললাম, “জয়িতা ও পারমিতা, তোমাদের বাবা ও মা ভাবছেন তোমরা আমার কাছে পড়াশুনা করছ। কিন্তু বাস্তবে তোমরা আমার সাথে চোদাচুদি করছ। তোমাদের বাবা জিজ্ঞেস করলে কি বলব?”
জয়িতা হেসে বলল, “কেন, বলে দেবে ওদের শারীরিক শিক্ষা দিচ্ছি! এটাই ত জীবনের বাস্তব শিক্ষা, যেটা সারাজীবন কাজে লাগে। তুমি ভাব ত, তোমার অথবা আমাদের বাবা মা যদি এই কাজটা না করতেন তাহলে আমরা জগতে আসতে পারতাম কি?”
আমিও হেসে বললাম, “কিন্তু তখন নিশ্চই তারা কণ্ডোম পরে স্যাণ্ডউইচ বানাতে বসেন নি।”
পারমিতা হেসে বলল, “আচ্ছা, রোজ কি একরকম রান্না খাওয়া হয়? মুখের স্বাদ পাল্টানোর জন্য মশলা পাল্টে রান্না করা হয়। এটাও তাই, বিভিন্ন ভাবে, বিভিন্ন আসনে ঠাপ মেরে এবং খেয়ে চোদনের আকর্ষণ বাড়াতে হয়।”
আমার কাছে এর জবাব ছিলনা। জয়িতা ও পারমিতা আমায় সন্ধ্যেবেলায় আবার আসতে বলল এবং সেদিন সন্ধ্যায় আমি ওদের দুজনকেই আবার ন্যাংটো করে চুদেছিলাম।
এর পর থেকে সুযোগ পেলেই আমি সবসময় দুজনকে একসাথে না চুদতে পেলেও এক একজন করে বহুবার চুদেছি। দুই বোনকে চোদার ফলে আমার চোদার ভাল অনুশীলন হয়ে গেছে।
সমাপ্ত …
Bangla chodachudir golpo lekhok Sumitroy2016
আপনারাও গল্প লিখে পাঠান 

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments