সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 02-11-2017

 

This story is part of the বাংলা চোদার চটি – পথের সাথী series

বাংলা চোদার চটি – আমি ঈপ্সিতার ঠোঁট চুষে এবং মাইগুলো আরো জোরে টিপতে টিপতে বললাম, “ঈপ্সিতা, তুমি আমার বৌয়ের সুখে ভাগ বসানোর কথা ভাবছ কেন? তোমাকে না পেলে এই ঝড়ের রাতে আমাকে একলাই রাত কাটাতে হত। আজ আমার কপালটা খূব ভাল তাই তোমার মত কচি নমনীয় সুন্দরীকে কোনও রকম জোর না করে তারই ইচ্ছায় চোদার সুযোগ পেয়েছি। তোমার গুদ খূব বেশী ব্যাবহার হয়নি এবং এখনও তোমার বাচ্ছা হয়নি, তাই তোমার গুদের কামড়টা খূবই জোরালো, তোমার গুদের ভীতর ঢোকা বেরুনো করতে গিয়ে আমার বাড়ার সুন্দর মালিশ হয়ে যাচ্ছে। তোমার নরম বালের মিষ্টি স্পর্শ আমার বিচিতে শুড়শুড়ি দিচ্ছে। তবে একটাই ভয়, আমার চোদন খেয়ে তোমার পেট হয়ে যাবেনা ত?”
ঈপ্সিতা মুচকি হেসে বলল, “তার জন্য তোমায় কোনও চিন্তা করতে হবেনা। আজ আমরা দুটো ছেলে এবং দুটো মেয়ে চোদাচুদি করার জন্যই এখানে বেড়াতে এসেছিলাম। আসার আগেই আমি গর্ভ নিরোধক খেয়ে রেখেছিলাম। তা নাহলে তুমি আমায় যে ভাবে ঠাপাচ্ছ, আমার পেট হয়ে যাওয়াটা খূবই স্বাভাবিক ছিল।”
আমি ঈপ্সিতাকে একটানা কুড়ি মিনিট ধরে ঠাপানোর পর উপলব্ধি করলাম, ঈপ্সিতা চরম সুখে আমার বাড়ার ডগায় কামরস ছাড়ছে। আমি সেই সুযোগে ওর গুদের ভীতর জরায়ুর মুখে বাড়ার ডগা ঠেকিয়ে মাল ছাড়তে লাগলাম। ঈপ্সিতার গুদ আমার গাঢ় সাদা বীর্যে ভরে গেল, এবং বাড়া বের করে নেবার পর উবচে পড়তে লাগল।
আমরা দুজনেই চুদে খূব আনন্দ পেয়েছিলাম। একঘন্টা জড়াজড়ি করে বিশ্রাম করলাম। তখন মনে হচ্ছিল খাটটা আমাদের দুজনের জন্য যথেষ্ট চওড়া। ঈপ্সিতার নরম হাতের স্পর্শে আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠল। ঈপ্সিতা আমার বাড়াটা কচলাতে কচলাতে হেসে বলল, “সঞ্জয়, দেখো, চোদাচুদি এমন মজার কাজ, আমাদের সবেমাত্র পরিচয় হবার পরেই আমরা পাখার অনুপস্থিতি তে ঘেমে গিয়েও মনের আনন্দে চোদাচুদি করলাম অথচ ক্লান্ত হবার পরিবর্তে আমরা দুজনেই কত আনন্দ পেলাম। তুমি হাত দিয়ে দেখ, তুমি মাই টেপার ফলে আমার ক্লিট টাও আবার শক্ত হয়ে গেছে। তুমি যদি রাজী হও আমি তোমার কোলে বসে চুদতে চাই।”
আমি বললাম, “ঈপ্সিতা, আজ রাতে আমরা দুজনে পরস্পরের সমস্ত ইচ্ছে পূর্ণ করব। তুমি যে আসনে চাইবে আমি তোমায় চুদতে রাজী আছি। হ্যাঁ গো, সত্যি, তোমার ক্লিটটা ফুলে শক্ত হয়ে গেছে এবং গুদ হড়হড় করছে। তোমার গুদ আমার বাড়াটা আবার ভোগ করতে চাইছে।”
ঈপ্সিতা মুচকি হেসে বলল, “ওঃ, আর তোমার বাড়াটা বুঝি আমার গুদে ঢুকতে চাইছেনা? তাহলে ডগাটা এত হড়হড় করছে কেন? ঠিক আছে তোমায় আমাকে আর চুদতে হবেনা।” আমি ঈপ্সিতার দাবনা ধরে নিজের দিকে টেনে বললাম, “ওমা, আমি আবার কখন ‘চুদতে চাইছিনা’ বললাম? তোমায় চোদার জন্যই ত আমার বাড়া আবার ঠাটিয়ে শক্ত হয়ে উঠেছে।”
ঈপ্সিতা মুচকি হেসে তার পেলব দাবনা তুলে নরম পোঁদ দিয়ে আমার কোলের উপর বসে পড়ল এবং আমার বাড়াটা নিজেই নিজের গুদের মধ্যে ঢুকিয়ে নিল। ঢোকানোর আগে কয়েক মুহুর্তের জন্য আমার বাড়ার ডগাটা নিজের বালের উপর ঘষল, যার ফলে আমার বাড়াটা আরো শক্ত হয়ে উঠল। এত শক্ত বাড়া ঈপ্সিতার গুদের গহ্বরে খূবই মসৃণ ভাবে ঢুকে গেল।
ঈপ্সিতা আমার উপর বেশ জোরে লাফিয়ে লাফিয়ে ঠাপ নিতে আরম্ভ করল। ঈপ্সিতা চুদতে চুদতে আমাকে বলল, “সঞ্জয়, তোমার বাড়াটা নবযুবতীর কামপিপাসা মেটানোর জন্য সবদিক থেকে সঠিক। তোমার বাড়ার ডগাটা খূব তৈলাক্ত, যার ফলে ঢোকানোর সময় গুদের ভীতর খূব আরাম হয়। এটা অন্ততঃ ৭” লম্বা হবে, তাই না? তোমার বাড়াটা যঠেষ্ট মোটা, তাই চোদার সময় গুদটা ফাঁক করে রাখতে সক্ষম।”
আমি বললাম, “হ্যাঁ সোনা, তোমার এই হাল্কা নরম বালে ঘেরা যৌবনে উন্মত্ত গুদটাও চোদার জন্য একদম উপযুক্ত। এই ঝড় বৃষ্টির রাতে তোমাকে চুদতে আমার ভীষণ ভীষণ মজা লাগছে। এই কারণেই বলা হয় নিজের বৌয়ের চেয়ে পরের বৌয়ের গুদ সদাই বেশী সুন্দর হয়। আর এইটা ত চোদনে অভিজ্ঞ এবং নিপুণ অবিবাহিতা নবযুবতীর গুদ। এর আকর্ষণ ত সর্বথাই ভিন্ন।”
লাফানোর ফলে ঈপ্সিতার মাইগুলো সুন্দর ভাবে ঝাঁকুনি খাচ্ছিল, যার ফলে আমার কামোদ্দীপনা আরো বেড়ে যাচ্ছিল। আমার অবস্থা দেখে ঈপ্সিতা মুচকি হেসে সামনের দিকে ঝুঁকে আমার মুখের মধ্যে একটা বোঁটা ঢুকিয়ে দিল এবং আমি তার মসৃণ দাবনায় হাত বুলাতে বুলাতে মাই চুষতে লাগলাম।
প্রায় চল্লিশ মিনিট ধরে বাড়া ঢোকানো অবস্থায় আমার কোলের উপর লাফানোর পর ঈপ্সিতা চরম উত্তেজনার মুহুর্তে কামরস দিয়ে আমার বাড়ার ডগাটা চান করিয়ে দিল। আমি আরো কয়েকটা ঠাপ মেরে ঈপ্সিতার গুদে অনেকখানি বীর্য ঢেলে দিলাম।
ঈপ্সিতা হেসে বলল, “আচ্ছা সঞ্জয়, তুমি কি কয়েকদিন নিজের বৌকে ঠাপাওনি, সেজন্য তোমার বিচিতে এত বীর্য জমে আছে? আমার গুদের ভীতর দুবারেই কতটা করে মাল ঢেলে দিয়েছ। তোমার বীর্যটাও খূবই গাড়। তোমার চোদার একটা বিশেষ ধরন আছে যেটা আমার খূব ভাল লেগেছে। তুমি প্রথমে আস্তে আস্তে ঠাপ দাও, তারপর বেশ জোরে, এবং চরম উত্তেজনার মুহুর্তে তো কুড়ি বছর বয়সী ছেলের মত ঠাপ মেরেছ।”
আমি হেসে বললাম, “না গো, আমি গতকাল রাতেও আমার বৌকে চুদেছি। আমার সেক্স একটু বেশী তাই চোদার সময় আমার বাড়া দিয়ে প্রচুর মাল বের হয়। সেজন্যই মাল ফেলার সময় আমার বৌ বলে নাও, এবার পায়েসের হাঁড়িটা উল্টে দাও।”
আমরা জড়াজড়ি করে পরস্পরের যৌনাঙ্গে হাত বুলাতে বুলাতে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম মনে নেই। পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখলাম আকাশ পরিষ্কার হয়ে গেছে। সরাইখানার কেয়ার টেকার আমাদের চা দিয়ে জানাল, খূবই দ্রুত গতিতে রাস্তার উপর থেকে গাছ সরানোর কাজ চলছে এবং আমরা প্রাতঃরাশের পর রওনা দিতে পারি।
আমরা দুজনেই তৈরী হয়ে নিলাম। ঈপ্সিতা ব্রেসিয়ার ও প্যান্টি তখনও ভিজে ছিল। আমি ঈপ্সিতাকে বললাম, “তুমি এখন অন্তর্বাস ছাড়াই আমার জামা প্যান্ট পরে রওনা দাও। আমি রাস্তায় কোনও দোকান থেকে তোমায় নতুন ব্রা ও প্যান্টি কিনে দেব। আমার গাড়ির জানলায় কালো কাঁচ লাগানো আছে। তুমি গাড়ির ভীতরেই আবার পোষাক পাল্টে নেবে।”
ঈপ্সিতা হেসে বলল, “ও শয়তান, তুমি সেই সুযোগে আবার আমার মাই ও গুদ দেখবে। কেন সারা রাত ধরে মাই টেপা এবং চোষার এবং এতক্ষণ ধরে চোদার পরও আমার জিনিষগুলো দেখার ইচ্ছে মিটল না, তোমার? আচ্ছা, তুমি দোকানে গিয়ে কত সাইজের ব্রা কিনবে বল ত?”
আমি বললাম, “ঈপ্সিতা, তোমার মাই, গুদ ও পোঁদ এক বছর ধরে একটানা ব্যাবহার করলেও সেগুলো দেখার ইচ্ছে আমার কোনও দিনই শেষ হবেনা। আর সারা রাতই তোমার মাইগুলো চটকালাম। এর ফলে সাইজ না বোঝার কি আছে? তুমি ৩৪বি সাইজের ব্রা ব্যাবহার কর, তাই না?”
ঈপ্সিতা আমার গালে মিষ্টি করে একটা চুমু খেয়ে বলল, “একদম ঠিক, সত্যি, তুমি মাই এবং গুদের ব্যাপারে খূবই অভিজ্ঞ লোক দেখছি। ঠিক আছে, গাড়ির ভীতর তুমি নিজের হাতে আমায় অন্তর্বাস এবং জামা প্যান্টি পরিয়ে দিও। তবে তখন আবার চুদে দিওনা, যেন।” ঈপ্সিতার কথায় আমরা দুজনেই হেসে ফেললাম।
সকাল প্রায় দশটা নাগাদ আমরা কলিকাতার দিকে রওনা দিলাম। রাস্তায় ব্রা এবং প্যান্টি কিনে গাড়ির ভীতর নিজে হাতেই সেগুলো ঈপ্সিতা কে পরিয়ে দিলাম এবং সেই সুযোগে আর একবার ওর মাই, গুদ ও পোঁদে হাত দেবার সুযোগ পেলাম। এরপর ঈপ্সিতা নিজের জামা ও প্যান্ট পরে নিল।
কলিকাতায় ফেরার পর বেশ কয়েকবার ঈপ্সিতার সাথে ফোনে যোগাযোগ করেছি কিন্তু দুজনেই কাজে ব্যাস্ত হয়ে যাবার ফলে ওকে আর কোনওদিন চোদার সুযোগ পাইনি। যদিও সেই ঝড় বৃষ্টির রাত আমাদের দুজনেরই মনে এক গভীর আঁচড় টেনে দিয়েছিল।
বাংলা চোদার চটি সমাপ্ত ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments