সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ lover4 বাংলা চটি কাহিনী (BCK) 17-01-2016

 

Bangla panu golpo – যদিও আমার ঝুলে পরা মাই ভালো লাগেনা, আর রিতিকা তো সদ্য যুবতী, ২০বছর হয়নি পুরো, ঝুলবেই বা কেন! একদম খাড়া মাই। গর্বিত উদ্ধত মাই দুটো ওর বুকের আর ওর নিজের গর্ব। ওর সেই গর্বের মাই দুখানি এখন আমার হাতে, মাই তো না যেন তুলোর বল। বাটার এর মতো সফট আর তুলোর মতো নরম। চাপ বারাতে লাগলাম আমি, সঙ্গে চুমু তো চলছেই। এই প্রথম একটু সাহস দেখিয়ে ফিসফিসএ বললাম, ‘টপটা খুলবি না?’ ও কোন কথা না বলে আমার কোমর এর উপর বসলো তারপর আসতে আসতে মাথা গলিয়ে খুলে ফেলল অর টপ টা।
খুব ভালো করে লক্ষ্য করলাম খোলার সময় মাই গুলো লাফিয়ে লাফিয়ে দুলছিল, হয়ত আনন্দে। মাই দুত বোধহয় বুঝে গেছিলো আজ কেউ ওদের খুব খুউব আদর করবে। বুকে জরিয়ে নিলাম ওকে, ছাড়তে চাইছিলাম না একটুও! আমার উপরে শুয়ে ও, অর গলা আর কাঁধে খুব চুমু খাচ্ছিলাম এবার এলাম ওর মাই দুটোর খাঁজে। ওর গায়ের রং তো খুব ফরসা নয় তবে এটাই যেন আমার মনের মতো রং একদম। মুখের তুলনায় মাই এর খাঁজ এর রং একটু বেশি ফরসাই মনে হল, চোখ ভরে দেখলাম মিনিট খানেক তারপর দিলাম মুখটা ডুবিয়ে ওর মাইয়ের উপত্তকায়। আহ সে এক অদ্ভুত মাদকতা। গরম কাল, তাই ঘাম হওয়া টা স্বাভাবিক। ঘামের গন্ধটা দুরঘন্ধ বলেই জানতাম আমি।
তবে ঘামের গন্ধও যে এত মিষ্টি হতে পারে তা আমি সবে জানলাম। গন্ধটা এক্সাতলি কেমন তার বর্ণনা আমি দিতে পারছিনা। তবে মনে হচ্ছিলো রিতিকা কোন ফ্রুতি পারফিউম বা ডিও লাগিয়েছিল, তাই একটা মিষ্টি মিষ্টি ফ্রুতি ভাব আছে। যদিও আমার এসব ভাবার সময় তখন ছিল না। আপনাদের ইমাজিন করার সুবিধার্থে বলছি আমি ডিটেল গুলো। সামনে যুবতী প্রেমিকার প্রায় খোলা বুক আর সে বোসে আমার কোমরে, ঠিক আমার বাঁড়ার উপরে। আমার মনটা শুধু ওর নগ্ন শরীর তা দেখার জন্য আকুলি বিকুলি করছিলো।
আবার ওকে জড়িয়ে নিয়ে কিস করছিলাম আর আমার হাত দুটো একবার ওর গোটা খোলা পিঠ জুড়ে খেলা করছিলো আবার সামনে এনে মাইও টিপছিলাম মিডিআম প্রেসার এ। আরামে যেন ওর চোখ বুজে আসছিলো, সময় এর ও কোন জ্ঞ্যান ছিলো না আমাদের কটা বাজে বা মা হয়ত ফিরে আসতে পারে এবার! সদ্য সদ্য প্রেমে পরার পর দুজন দুজনকে পাগল করে দেওয়ার মতো যেন এক কম্পিটিসান চলছিলো আমাদের।
 
সদ্য যুবতী কলেজ গার্লের সাথে আমার প্রথম সেক্সের Bangla panu golpo
 
এবার আমি আবার ওকে উল্টো করে আমার নিচে শুইয়ে দিলাম আর আমি উপরে গেলাম। চুমু খেতে খেতেই আমার হাত দুটো ওর পিছনে নিয়ে গিয়ে ব্রা এর স্ত্রাপ টা খুলে দিলাম, উউফ, চোখের সামনে আমার রিতিকা সোনার খোলা মাই যুগল। দুজন এর শরীরই আনন্দ আর উত্তেজনায় কাঁপছে। কি সুন্দর দুটো মাই ভগবান খুবই যত্ন নিয়ে এই দুটো বানিয়েছেন তাতে কোন সন্দেহিও নেই। মেদিয়াম সাইজের দুটো মাই, হাল্কা খয়েরি রং। পুরো গোল আর উঁচু উঁচু, যতটা ভেবেছিলাম তার থেকেও একটু বেশি খাড়া, আরিওলা মাঝারি আর আরিওলার ঠিক মাঝখানেই ব্রাউন কালার এর দুটো বোঁটা দুটো মাই কে যেন সাজিয়ে রেখেছে খুব যত্ন নিয়ে। ঠিক যেন কেক এর উপর দুটো ছোট্ট চেরি ফল রাখা। পারলাম না আর নিজে কে সাম্লে রাখতে।
নামিয়ে আনলাম আমার মুখটা রিতিকার মাইতে, কি নরম!! আমি আপনাদের বোঝাতে পারবনা, অত্যন্ত নরম মাই, মুখে নিলাম বাম দিকেরটা। আরিওলা পর্যন্ত মুখে নিয়ে চুষতে লাগলাম আমি। প্রথমে আসতে তারপর একটু জোরে, রিতিকা আরামে ওর বুকটা উঁচিয়ে ধরছিল মাঝে মাঝে। তাতে মাই টা আরও একটু বেশি মুখে ঢুকে যাচ্ছিল আমার। ওর পিঠটা খোলা আর আমি আমার হাত দুটো ওর খোলা পিঠে বোলাচ্ছি, আলতো আঁচড় দিচ্ছি মাঝে মাঝে ওর ঐ খোলা নরম পিঠে। হ্যাঁ বন্ধুরা ওর পিঠ টাও আসম্ভব নরম মনে হচ্ছিলো আমার। মেয়েদের পুরো শরীর টাই খুব নরম হয়। একদম সফট আর হিন্দি তে যেটা কে ‘নাজুক’ বলে একদম তাই।
নিপিল টা মুখে নিয়ে দাঁতের চাপ দিচ্ছিলাম। পালা কোড়ে চুষছিলাম একবার ডান মাই আর একবার বাম মাই টা। জিন্স পরে এসছিল ও আগেই বলেছি, মাই চুষতে চুষতে ডান হাত টা খোলা পেটে বোলাতে লাগলাম পিঠ ছেড়ে। পেটে যখন হাত বোলাচ্ছিলাম তখন ওর পেট টা তিরতির করে কাঁপছিল, ও মাথা টা উপরের দিকে তুলে ধরে গলা টা বাড়িয়ে দিচ্ছিল, ও মুখে কিছু না বললেও আমি বুঝে গেছিলাম যে গলাতে কিস করতে বলছে ও, বা গলা তে কিস করলে ওর আরাম লাগবে বেশ, তাই কিছুক্ষণ এর জন্য মাই ছেড়ে গলা তে ঠোঁট দিয়ে আলতো আলতো কামড় বসাতে লাগলাম।
চিতিয়ে উঠছিল ওর শরীর টা, মোচড় দিচ্ছিল ভীষণ ভাবেই। পেটে হাত বোলাতে বোলাতে হাত টা এসে বার বার নাভির আশেপাশে থেমে যাচ্ছিল। রিতিকা রোগা আগে বলেছি তো পেটে চর্বি একদম নেই, মুঠো করে ধরার চেষ্টা করছিলাম ওর পেটের মাংস। পারছিলাম না চর্বি না থাকার কারণে। যতবার মুঠো করে ধরার চেষ্টা করি ততবারি ও উমম বলে জোরে শব্দ করে ককিয়ে ওঠে। বুঝতে পারছিলাম ওর প্রচণ্ড আরাম হচ্ছে। (মেয়েদের কি পেটেও সেক্স? যারা আমার থেকে বেশী অভিজ্ঞ তারাই বলতে পারবেন। তবে আমি একটা ওয়ার্ড ও বানিয়ে লিখছি না)
ফুল স্পীড এ ফ্যান চললেও বেশ গরম হচ্ছিলো আমাদের। ঐ ভাবে জড়িয়ে থাকা আর এক সেকেন্ড ও নষ্ট না করে চুমু আর আদর এর দরুন গরম টা বেশী লাগছিল। যদিও আমরা কেউ পাত্তা দিচ্ছিলাম না গরম কে। আজ যেন কিছুতেই কোনও বাধা আটকাতে পারবে না একটা পুরুষ ও তার প্রিয়তমা প্রেয়সীর মিলন কে, ঘামছিল রিতিকা। গলা, কপাল, ঠোঁট এর ঠিক নীচ টায় ঘাম এর বিন্দু গুলো ফুটে উঠেছিল। আমি বারবার আমার ঠোঁট আর জিভ বুলিয়ে সেগুলো মুছে দিচ্ছিলাম। চেটে নিচ্ছিলাম ওর প্রতিটি রসবিন্দু (হোকনা সেটা ঘাম! তাতে কি যায় আসে?)
কিছুক্ষণ পর আবার ফুটে উঠছিল ঘামের রেখা আর বিন্দু, চেটে নিচ্ছিলাম আবার, এ এক নাম না জানা আজানা খেলা, যে খেলায় কতো সুখ সেটা কিছু মাত্র মানুষ বোঝে। সেক্স মানে সেটা না যেটা তাড়াহুড়ো করে বাঁড়া ঢোকালাম আর দু তিন মিনিটে গুদে মাল ফেলে ছেড়ে দিলাম। সেক্স তো একটা আর্ট একটা কলা একটা শিল্প যেটা খুব যত্ন আদর আর ভালবাসা নিয়ে করতে হয়। (আমি তাই মনে করি, কেউ কেউ দ্বিমত হতেই পারেন) গল্পে ফিরি…
এমনি তে আমার বাঙালি মেয়েই বেশী ভালো লাগে কোনও সাদা চামড়া বা লাল চুল এর মেয়ের থেকেও বাঙালি মেয়েই বেশী টানে আমায়, আর রিতিকা কে তো মনে হয় সেরা বাঙালি মেয়ে (দেখতে বিশাল কিছু না, ফিগার ও আহামরি নয় তাও ও সেরা, এটাই তো ভালোবাসা, কি বলেন?) যাই হক ঘামছিলাম দুজন আমরা, ওর মাথার চুল গুলো কানের দু পাস থেকে সামনে এসে মুখের কিছু কিছু জায়গায় লেপটে যাচ্ছিল। কপালে, পাটি তে লেপে ছিল ঘামে ভেজা চুল। আমি খুব আদর করে আঙ্গুল দিয়ে দিয়ে সরিয়ে দিচ্ছিলাম, চুমু চলছিলোই। আমি এবার হটাত চুমু বন্ধ করে ওর শরীরের দু পাসে কনুই রেখে একটু উঁচু হলাম, শুধু ওর মুখটা একটু ভালো করে দেখার জন্য।
(চলবে)
Bangla panu golpo by Nakchabi lover

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments