সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 15-03-2018

 

This story is part of the বাংলা পানু গল্প – বেয়াই মশাই, রসে ভাসাই series

কামুক বিপত্নীক বেয়াই কামপাগলীনি বিধবা বেয়াইন ও নপুংশক স্বামীর হতভাগ্য স্ত্রী বেয়াইনের বোনের বাংলা পানু গল্প ৪র্থ পর্ব
মদনবাবু বীর্য ঢেলে ফেলেছেন বেয়াইন দিদিমণি মালতীরানীর দুধু, ঠোঁট আর মুখের চারিপাশে আর বিপরীতে মালতী বেশ্যা বেয়াইন বেয়াই মশাইএর মুখে ঠোঁটে গোঁফে রাগ-রস নিঃসরণ করে কেলিয়ে আছেন।
ঘড়িতে বাজে রাত নটা পনেরো। ঘরে নাইট ল্যাম্প নীলাভ রশ্মি বেয়াইন দিদিমণি মালতীরানীর সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোটে বিকিরণ করে এ পেটিকোটের রং নীলাভ করে দিয়েছে।
এমন সময় ফ্ল্যাটের কলিং বেল বেজে উঠেছে। সর্বনেশে কান্ড । কোনোরকমে মদনের বীর্য মাখা নেতিয়ে পরা ধোন আর অনডোকোষটা ভালো করে মুছিয়ে দিলেন বেয়াইন দিদিমণি নিজের ঐ দামী কাজকরা নকসা কাটা পেটিকোটটা দিয়ে । থড়মড় করে বিছানা থেকে মদন উঠে ল্যাংটো অবস্থাতেই নিজের পাজামা হাতে করে মালতীদেবীর এটাচ্ড বাথরুমে পুরুত করে ঢুকে পরলেন।
ওদিকে আবার “টুং টুং টুং টুং টুং ” করে ঘন্টি বেজে চলেছে। মালতী পুরো উলঙ্গ ।তিনি কোনোরকমে নাইটি পরে বেডরুম থেকে সদর দরজার দিকে লাট খেতে খেতে গেলেন। আই-হোলে চোখ রেখে দেখলেন নিজের ভগিনী জয়তী দাঁড়ানো দরজার বাইরে।
কোনোরকমে দরজা খুলতেই ভগিনী জয়তী বললেন – “কি রে দিদি, কি করছিলি রে। কতক্ষণ ধরে বেল বাজাচ্ছি” । সহসা দিদির বিধ্বস্ত চেহারা, লাটে ওঠা হাতকাটা নাইটি( তার আবার সামনের দিকে ঠিক গুদুসোনা র কাছে অনেকটা জায়গা ভেজা) মাথার চুল উসকো-খুসকো। চোখের চাহনিতে একটা নেশা-নেশা ভাব। মুখ দিয়ে মদের গন্ধ । সামথিং রং। “হ্যা রে দিদি,তুই ড্রিঙ্কস করছিলি? – কি রে দিদি,তোর কি শরীর খারাপ লাগছে? চুপ করে আছিস কেন?”
বেয়াই মশাইয়ের কামকেলিতে বিধ্বস্ত বেয়াইন দিদিমণি মালতীরানীর হালত খারাপ। “আয়,আয়, জয়ী, ভিতরে আয়।”- বলে নিজের বোন জয়তীদেবীকে ভেতরে ঢুকিয়ে সদর দরজা ছিটকিনি, একেবারে ডবল ছিটকিনি দিয়ে দিলেন।
“ইস্ কি অবস্থা তোর দিদি? ও মা , এখানে কার গেঞ্জি, পাঞ্জাবী রে ? তোর এখানে এতো রাতে কে এসেছে রে? এতো সাংঘাতিক ব্যাপারে রে দিদি। তা সেই মহাপুরুষটি কোথায় এখন লুকিয়ে আছেন?” – বলে একটা চোখ মেরে ইঙ্গিত পূর্ণ দৃষ্টি তে দিদির দিকে মহিলা-গোয়েন্দার মতন মুখটা বেঁকিয়ে তাকালো জয়তীদেবী।
পরনে নীল সিফনের স্বচ্ছ শাড়ি। পিঠ-খোলা,হাতকাটা সাদা ব্লাউজ, বগল সুন্দর করে কামানো,শাড়ির নীচে লক্ষ্নৌ চিকনের কাজ করা ঘন নীল বাহারী পেটিকোট । শাড়ির মধ্যে দিয়ে খুব কামোত্তেজক ভাবে ফুটে উঠেছে। ঠোঁটে হালকা নীল লিপ-স্টিক, আই লাইনার,কাজল কাজল কামনামদির আঁখি যুগল,গা থেকে খুব সুন্দর সেন্টের সুবাস।
বয়স ৪২। স্বামী বিমল কেরালাতে। স্বামী নপুংসক ।বিবাহের দশ এগারো বছর পরেও নিঃসন্তান । দুজনে একে অপরের দিকে তাকিয়ে । ওদিকে বাথরুমে তখন ছুপা-রুস্তম মালতীরানীর কামুক লম্পট বেয়া ইমশাই পাজামা না পরে উলঙ্গ হয়ে শুকনো নুনুকে ধোনের পরিণত করে খিচছেন। পাজামা দড়িতে টানানো। জলের কোনোও আওয়াজ নেই। দরজাটা ভেজানো। ভেতর থেকে ছিটকিনি দিতে ভুলে গেছেন মাল ও মালতী-র আবেশে। এর পর কি হোলো? লিখতে লিখতে আমার নিজেরই লুঙ্গির মধ্যে একটা আন্দোলন হয়ে চলেছে। বাংলা চটি কাহিনী লহ প্রণাম ।
এদিকে জয়তীদেবী দিদির সাথে সাথে শোবার ঘরে ঢুকে বিছানাতে দলামচা অবস্থাতে পড়ে থাকা দিদির দামী সাদা কাটাকাজের পেটিকোট টা হাতে নিয়ে মেলে ধরলেন -দেখলেন সারা পেটিকোটে বিভিন্ন জায়গাতে “থকথকে রস ” লেগে আছে। (ও তো মদনবাবুর বীর্য ) হাতের ব্যাগটা দিদি মালতীকে দিয়ে জয়তীদেবী বললেন মুচকি হেসে– ” হ্যা রে দিদি, মহাপুরুষটি কোথায়? তোর অমন সুন্দর পেটিকোটে এসব কি লেগে আছে রে? (হুমকি) ভদ্রলোকের অনেকটা বের করেছিস নাকি রে তোর পেটিকোটে? এবার বুঝলাম -হঠাৎ আমাকে রাতের জন্য নাইটি তোয়ালে আনতে না বলে এক্সট্রা একটা পেটিকোট আর প্যানটি আনতে বললি কেন? উফ্ কি রকম একটা রোমাঞ্চকর ব্যাপার । ”
মালতী একটু অন্য মনস্ক ছিল। তখন আবার ছোটবোন জয়তী বলে উঠলো – “দিদি, আমি একটু টয়লেটে যাবো। ”
মালতীদেবী নেশার ঘোরে কিছুই বুঝলেন না। ওদিকে নিজের নীল সিফনের শাড়িটা ছেড়ে ফেলে হাতকাটা সাদা ব্লাউজ ও কামজাগানো ঘন নীল রঙএর দামী চিকনের পেটিকোট পরা অবস্থাতেই তানপুরা কাটিং নিতম্ব দোলাতে দোলাতে সিধা বাথরুমের ছিটকানি না আটকানো দরজা ঠেলে বাথরুমে ঢুকেই…………. ওওওও আপনি মদনমণি……. এ মা কি অবস্থা আপনার ……. ইস কি দশা আপনার “ওটার”।
মদনবাবু তখন খালি গায়ে পুরো উলঙ্গ অবস্থায় নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা , দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী ঠাটানো পুরুষাঙগটা নিয়ে খিচতে ব্যস্ত ছিলেন। আর মালতী বেয়াইনের ছোটো বোন জয়তীদেবীর ঐ হাতকাটা চুচি ঠাটানো সাদা ব্লাউজ ও তুঁতে নীল রংএর কামজাগানো চিকন কাজের সায়া পরা অবস্থাতে এইভাবে বাথরুমের মধ্যে ঘনিষ্ঠ অবস্থায় পেয়ে নেশাগ্রস্ত মদন বেয়াই মশাই এর কি অবস্থা —পাঠকেরা নিশ্চয়ই বুঝতে পারছেন।
ওদিকে জয়তী দেবী চট করে দরজা আগলে দাঁড়িয়ে মদন দাদামণিকে বললেন-” আচ্ছা দাদামণিকে,আপনি এইভাবে এখানে নিজের সোনাটাকে নিয়ে কি করছেন? ইস্ কি বড় সাইজ আপনার সোনাটার। উফ্ কি সেক্সি হিসুটা আপনার”-বলে হঠাৎ খপ করে মদনের খাঁড়া লেওড়াটা ধরে আস্তে আস্তে কচলাতে লাগলেন “উফ্ কি সুইট আপনার সুসুমণিটা” – বলে মদনদাদামণির হোলবিচিটা কাপিং করে আস্তে আস্তে টিপতে লাগলেন।
“–উহহহহহহহ উহহহহহহহ জয়তী কি করো কি করো গো, কি করছো গো” বলে মদনবাবু ঐ বাথরুমের মধ্যে কামপাগল অবস্থাতে জয়তীকে জাপট ধরলেন। এদিকে বাথরুমের মধ্যে কি ঘটনা ঘটছে ,তা দেখতে মালতী নাইটি পরিহিতা কামপাগলীনি অবস্থাতে লাট খেতে খেতে একেবারে কাছে গিয়ে বললেন- ” ও বেয়াই মশাই, আপনি আমার বোনটাকে নিয়ে বাথরুমের ভেতরে কি করছেন বলুন তো?”
জয়তী খচরামি করে ভেতর থেকে সাড়া দিল – “”দাদামণিকে আমি একটু সাইজ করে দিচ্ছি রে দিদি। কি সাইজ রে দিদি তোর বেয়াই মশাই এর জিনিসটা ।” বলে উমমমমমম উমমমমম করে ল্যাংটো মদনকে জড়িয়ে ধরে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে পাগল করে দিলেন।
কোনোরকমে দুজনে ঐ অবস্থায় বাথরুমের থেকে জড়াজড়ি করে বেরোলেন। মদনবাবু কামতাড়নাতে অস্থির হয়ে জয়তীর ডবকা দুধুজোড়াতে ব্লাউজের উপর দিয়ে মুখ ঘষতে লাগলেন । ওনার পুরুষাঙগ টা ফোঁস ফোঁস করতে জয়তীদেবীর সুদৃশ্য ঘন নীল সায়ার উপর দিয়ে ঠিক তলপেটে আর গুদুসোনার ওপর গোত্তা মারতে লাগলো।
এবার সবাই এসে বসলো মালতীর বিছানাতে। এদিকে তিন গ্লাস “রাম-কোলা” মালতী বেশ্যা মাগী তৈরী করে একেবারে ঝক্কাস ব্যবস্থা করে ফেলেছে। মদন পুরো উলঙ্গ । মালতীরেনডির পরনে হাতকাটা ফিনফিনে নাইটি। জয়তীদেবীর পরনে সাদা হাতকাটা ব্লাউজ ফেটে বেরোতে চাইছে সুপুষ্ট স্তন যুগল । আর ঘন নীল পেটিকোট ।
মদন এর মধ্যে জয়তী বেশ্যার ভারী তানপুরা মার্কা পাছাতে সায়ার উপর দিয়ে হাত বুলিয়ে বুঝেছিলেন -জয়তী মাগী নীল সুন্দর সায়ার নীচে প্যানটি পরেন নি। আহা আহা আহা। রাত দশটা। এইবার শুরু নৈশ অভিযান।নৈশ অভিসার।মদন,মালতী,জয়তী। ৫৫ বছর,৪৮ বছর,৪২ বছর । প্রথমজন কামুক বিপত্নীক। দ্বিতীয় জন কামপাগলীনি বিধবা। তৃতীয় জন নপুংশক স্বামীর হতভাগ্য কামজ্বালাতে জর্জরিত গৃহবধু। নাটক জমে ক্ষীর ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments