সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 13-03-2018

 

This story is part of the বাংলা পানু গল্প – বেয়াই মশাই, রসে ভাসাই series

কামুক বি-পত্বীক বেয়াই মশাই আর কামুক বিধবা বেয়াই-ঠাকুরানীর বাংলা পানু গল্প ৩য় পর্ব
‘বেয়াইন দিদিমণি মালতীরানীর বিছানাতে ল্যাংটো হয়ে শোয়া মদন বেয়াই। একটু আগে ওনার সাড়ে সাত ইঞ্চি লম্বা, দেড় ইন্চি মোটা কালচে বাদামী রঙের ছুন্নত করা ধোনটা বেয়াইন দিদি চুষে চুষে চুষে এক কাপ গরম থকথকে ঘন বীর্য মুখে নিয়ে থু থু থু থু করে নিজের বেডরুমের মেঝেতে ফেলে দিয়ে দম নিচ্ছেন ।
এতো মোটা ছুন্নত করা ধোনটা মুখে নিয়ে চুষতে চুষতে ওনার দম আটকে আসছিল বেয়াইমশাই এর তোলা তোলা মুখ-ঠাপ খেয়ে। এদিকে বেশ কিছু সময় ধরে চলা লোডশেডিং মালতীদেবীর আবাসনে শেষ হওয়ায় মালতীদেবীর বেডরুমের আলো জ্বলেছে । ফ্যান চলছে।
হাতকাটা পাতলা ফিনফিনে ছাপা ছাপা নাইটিটা পুরো কুঁচকে গেছে বেয়াইমশাই এর জাপটাজাপটির ফলে। বেয়াইমশাই এর অন্ডকোষটা আর পুরুষাঙ্গটা বীর্য রসে জবজবে অবস্থা । বিছানার পাশেই রাখা বেয়াইন দিদিমণি মালতীরানীর একটা সাদা ফুলকাটা কাজের দামী কামোত্তেজক পেটিকোট ।
ওটা দিয়ে মদনের নেতিয়ে পড়া বাড়া আর বিচিটা বেয়াইন দিদি খুব সুন্দর আর যত্ন করে মুছতে মুছতে বললেন”” ও বেয়াইমশাই, আপনি কি দুষ্টু রে বাবা। পুরো ওটা আমার মুখে ঢুকিয়ে ঝাঁকিয়ে ঝাঁকিয়ে সব মালটুকু আমার মুখে ঢেলে দিলেন।
অসভ্য একটা।” বলে সায়াটা দিয়ে মদনের নেতিয়ে পড়া ধোনটা কচলাতে কচলাতে বললেন-ইস্ লাইট টা জ্বলছে । নিভিয়ে দেই। আপনার ওটা তো ঘুমিয়ে পড়েছে” বলে ছেনালী মার্কা হাসি দিতে লাগলেন।
মদনবাবু – “””ওটা ? কি ওটা? আমি তো কিছুই বুঝতে পারছি না বেয়াইন দিদিমণি । কে ঘুমিয়ে পড়েছে? ” মালতীদেবী-“” আহাহা ন্যাকা । কিছুই বোঝেন না আপনি? আরে “ওটা” মানে যেটা এখন আমি আমার দামী সায়াটা দিয়ে মুছিয়ে পরিস্কার করছি।” ম
দন খচরামি করে বলে উঠলো-“ওটা”-র তো একটা নাম আছে। নামটা বলুন শুনি” ।
মালতী -“” বলতে পারবো না। আমার লজ্জা করে না বুঝি?” – তখন মদনবাবু মালতীদেবীকে একেবারে কাছে টেনে নিয়ে আবার চুমুতে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে শুরু করে দিলেন বেয়াইন দিদিমণি মালতীরানীর মুখ,গাল,বগল। আহহহহহহ কি চুচি। কি লোমকামানো বগল। বিদেশী পারফিউম মাখা বগলে আর দুধুজোড়ার গন্ধে ঘর ম ম করছে।
“দাঁড়ান দাদা। লাইট টা নিভোই আগে”-বলে যেই মালতীরানী বিছানা থেকে মদন বেয়াইমশাই এর থাবা থেকে মুক্ত হতে যাবেন,তখনি ক্রিং ক্রিং করে মালতীদেবীর মোবাইল বেজে উঠলো।
ওপারে–“” হ্যা রে দিদি,তুই বাড়ি তে একা তো? আমি আসছি। তোর ওখানে খাওয়া দাওয়া করে বাড়িতে রাতে থেকে আগামী কাল ভোরে বেরোবো।”—-মালতী ইসারাতে মদনবাবুর নুনুটা ছানতে ছানতে নির্দেশে দিল “চুপ”। মদনবাবু মরার মতো পড়ে রইলেন।
ওদিকে-“হ্যালো দিদি, কি রে আমার কথা শুনতে পারছিস?” মালতীদেবী বললেন-“হ্যা চলে আয় বোন,আজ রাতে ভালো জিনিস খাওয়াবো রে তোকে। এমন জিনিস খাওয়াবো, আবার খেতে চাইবি। চলে আয় তাড়াতাড়ি । সাথে একটা এক্সট্রাা পেটিকোট আর প্যানটি আনবি। “” কিছুই বুঝতে পারলো না মালতীদেবীর বোন জয়তী। “”পেটিকোট আর প্যানটি একটা বেশী আনবো কেন রে?” “” আরে বেশী কথা না বলে চলে আয় তো”।
জয়তীর বয়স ৪০ বছর। বিবাহ হয়েছে দশ বছর কোনোও সন্তান হয় নি। ওনার স্বামী একেবারে ধ্বজভঙগ। দাঁড়ায় না একেবারে। জয়তীর ভরসা কুলি বেগুন। মোমবাতি। ওনার স্বামী এখন কেরালাতে আফিসের কাজে একমাসের জন্য ।
আনন্দে মালতীদেবী মদন বেয়াইকে জড়িয়ে ধরে ওনার নুনুটা ছানতে ছানতে ওটাকে বাড়া বানিয়ে বললো – “বেয়াইমশাই, আপনার বৌমা সুতপা-র ছোটমাসী জয়তী আজ আসছে। রাতে এখানে থাকবে। আর আপনার “ওটা”-কে আমরা দুই বোনেতে মিলে সারা রাত ঘুমোতে দেবো না। হি হি হি হি “-আবার পেটিকোট টা দিয়ে মদনবাবুর ধোন খাড়া কে খিচতে লাগলো।
মদনবাবু পাগলের মতো বেয়াইন দিদিমণি মালতীরানীকে জড়িয়ে ধরে খুব সুন্দর করে চুমুতে চুমুতে ভরিয়ে দিলো। এইবার বললো মালতী-” বেয়াই মশাই, রাম আর কোকাকোলা কি সব শেষ?” “”না দিদিমণি,আরোও ৩৭৫ মিলিলিটার রাম আর ২ লিটার কোকাকোলা আছে আমার এই বড় ব্যাগে। আজ রাতে আপনাদের দুইবোনকে তো সেবা করতে হবে।”
“” অসভ্য কোথাকার “”উমমমম উমমমমমম” বলে নীল নাইট জ্বালিয়ে দিল মালতী। মদনের আর তর সইছে না। উফ্ । ততক্ষণে বেয়াইনদিদির দুধু খাবেন।
মালতীদেবীকে টেনে কাছে এনে একরখম জোড় করেই হাতকাটা পাতলা নাইটীটা খুলিয়ে ছাড়লেন। মালতী এখন উদোম ল্যাংটো । ডবকা ডবকা চুচিজোড়া বেরিয়ে বোঁটা আহ্বান করছে বেয়াইমশাই কে। কালচে গোলাপী বোঁটা । উফ্।
এদিকে সায়ার ঘষটাতে মদনবাবুর ধোন ঠাটানো । বিচি টসটসে করছে। আর এক পেগ বানালো পুরো ল্যাংটো অবস্থাতেই মদনবাবু। রাম আর কোকাকোলা = রামকোলা। একটুও টসকায়নি মালতীদেবীর চুচি।
গুদের চারিদিকে ঘন কালো কোঁকড়ানো লোমের বাহার। পাছা একখানা তানপুরা। পেটিকোটের দড়ি মালতীদেবী নীচে করেই বাধেন। নাভি অপরপা। ওখানেই ধোন দিয়ে গুঁতো মেরে মেরে বীর্য ঢেলে দিতে ইচ্ছে করবে। মদনবাবু ততক্ষণে মালতীদেবীর বোঁটা চুষতে শুরু করে দিয়েছেন।
আরেকটি মাই কাপিং করে টিপে চলেছেন।”আহ আহ আহ আহ আহ আহ উফ্ উফ্ কি করো সোনা কি করো সোনা” শীতকার দিতে দিতে মদনবাবুর কাছ থেকে সিপ নিচ্ছেন রামকোলার।
আস্তে আস্তে দুইজনে ধাতস্থ হচ্ছেন। একটাই উদ্দেশ্য -জয়তীদেবী আসার আগে এক রাউন্ড দরকার। এদিকে মদন বোকাচোদার ঠিক নজর বেয়াইন মালতীরানীর কোকরাঝাড় মার্কা গুদুসোনার দিকে।
এইবার উনি আধা নেশাগ্রস্ত্ত মালতীকে পুরো চিত করে শুইয়ে দিয়ে ওনার থাই দুইটি দুইপাশে সরিয়ে দিয়ে ওনার তানপুরার নীচে একটা বালিশ দিয়ে গুদুরানীকে কিন্চিত উঁচু করে নিজের মুখ নামিয়ে বেশ্যা মাগীটার গুদের চারিপাশে নিজের নাক ঘষতে ঘষতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলেন।
ওনার একটা হাত উপরে তুলে বেয়াইনদিদির সুপুষ্ট স্তন যুগল পালা করে কাপিং করে খপ খপ খপ খপ করে টিপতে টিপতে বোটাযুগল মুচুমুচু মুচু মুচু মুচু মুচু করে এইবার বেয়াইনদিদির গুদুসোনাতে জীভ ঢুকিয়ে দিয়ে চুষতে চাটতে লাগলেন।
মালতী পুরো পাগল হয়ে কোনোরকমে বেয়াইমশাইএর ধোনটি খাবলে ধরে ঝাঁকাতে ঝাঁকাতে একেবারে আহ আহ আহ করে তলঠাপ দিতে লাগলেন বেয়াইমশাই মদনের মুখে নিজের কোকরাঝাড় গুদুসোনা ঠেসে ধরে। খুব রসালো হয়েছে দিদিমণির গুদখানা। ফচ ফচ ফছ ফচ ফচ ফচ ধ্বনি ।
ঠিক সেই সময়তেই টুং টুং করে মালতীর ফ্ল্যাটের কলিং বেল বেজে উঠলো। কে বাজালো? উত্তর পেতে পরবর্তী সংখ্যা দেখুন। নমস্কার । ভালো থাকবেন সকলে ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments