সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 23-03-2018

 

বেয়াইনদিদিমণির সামনে তার পঁয়ত্রিশ বছর বয়সী কলিগ শিক্ষিকা দিদিমণিকে চোদন দেয়ার বাংলা পানু গল্প প্রথম পর্ব
আগের ধারাবাহিক বেয়াইন দিদিমণি সাথে ও তার সাথে তাঁর ছোটবোন জয়তীদেবীর সাথে কামুক বিপত্নীক লম্পট বেয়াইমশাই মদনচন্দ্র দাসের যৌনকর্মের ঘটনা বলেছি। কয়েকদিন ধরে বেয়াইন দিদিমণি মালতীরানীর সাথে আবার চোদাচুদির খুব ইচ্ছে করছে মদনবাবুর। আর যদি জয়তীদেবীকে সাথে পাওয়া যায় ।
এই সব ভাবতে ভাবতে দুপুর সাড়ে বারোটা নাগাদ স্নান করতে যাবার আগে নিজের বাড়িতে একা একা বারান্দায় গাঁজার মশলা ভরা সিগারেট( মণিপুরের রাজধানী ইম্ফলের মশলা ) সেবন করছিলেন। খালি গা। একটা শুধু লুঙ্গি পরা মদনবাবু বেয়াইমশাই তার বেয়াইনদিদিমণি মালতী ও তার ভগিনী জয়তীদেবীর কথা ভাবছিলেন।
ভাবতে ভাবতে লুঙ্গির মধ্যে ওনার সাড়ে সাত ইঞ্চি লম্বা ও দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙের ছুন্নত করা ধোনটা ঠাটিয়ে উঠলো । আর হোলবিচিটা টাসিয়ে উঠে গেল। বেশ কামনা জর্জরিত অবস্থা । কি আর করা যাবে। স্নান করতে করতে বেয়াইনদিদির সুপুষ্ট স্তন যুগল, তানপুরার মতো পাছা, কোকরাঝাড় মার্কা গুদুসোনার কথা ভাবতে ভাবতে ধোনে সাবান মেখে খিচতে খিচতে ফ্যাদা বের করবেন বাথরুমে।
সাথে জয়তী দেবী (বেয়াইন দিদিমণি মালতীরানীর আপন ছোট বোন)-র কথা চিন্তা করতে করতে বীর্যপাত করবেন খিচে খিচে। তোয়ালে নিয়ে বাথরুমে মদন ঢুকতে যাবেন। হঠাৎ মদনের মুঠোফোন বেজে উঠলো।
ওপার থেকে সেই খানকি মাগী অভিনেত্রী মুনমুন সেনের মতো খ্যাস খ্যাসে গলায় …..””বেয়াইমশাই, অসময়ে আপনাকে বিরক্ত করলাম। খুব একটা ঝামেলার মধ্যে পড়েছি। আমার স্কুলের এক নতুন শিক্ষিকা চাকরি পেয়ে আজ জয়েন করেছে। দূরের একটা গ্রাম থেকে আজ আমাদের স্কুলে চাকরি পেয়ে এসেছে। আপাতত কোনোও ঘর ভাড়া পাচ্ছি না। শত হলেও বছর পঁয়ত্রিশ -এর একজন বিবাহিতা মহিলা। দিনকাল তো জানেন খুব খারাপ আজকাল। একটা নিরাপদ জায়গা তো দরকার ওর জন্য । আমার মেয়ে ও জামাই তার হানিমুন শেষ করে আপনার বাসাতে ফিরতে এখনো দিন পঁচিশ বাকী। যদি দয়া করে আপনার বাসাতে আমার নতুন কলিগকে আশ্রয় দেন দিন কুড়ির মতো, খুব উপকার হয় ওর। ও খুব ভালো শিক্ষিতা ভদ্র মহিলা। ওর কোনোও বাচ্চা কাচ্চা হয় নি। বিয়ে হয়েছে প্রায় পাঁচ বছর। ও স্বামী চাকুরীসূত্রে মুম্বাই থাকে।”
মদনবাবু সব শুনে তো ভাবলেন-বাহ, দিন কুড়ি একজন পঁয়ত্রিশ বছর বয়সী ভদ্র মহিলা আমার বাসাতে থাকবেন। এ তো দারুণ ব্যাপার । আর মালতীরানীকে খুব কাছে পাওয়া যাবে । এ তো মেঘ না চাইতেই বৃষ্টি । সব শুনে মদনবেয়াই বেয়াইন দিদিমণি মালতীরানীকে বললেন-“আরে দিদিমণি, কি যে বলেন না আপনি। এ তো আমার পরম সৌভাগ্য ” মনে মনে বললেন – আপনার ও আপনার বোনের তো আমার ধোনের স্বাদ পাওয়া হয়ে গেছে। আপনার কলিগ পঁয়ত্রিশ বছর বয়সী ভদ্র মহিলাকেও আমার ধোনের স্বাদ পাইয়ে ছাড়বো।
“ঠিক আছে বেয়াইনদিদিমণি। আপনি আপনার কলিগের ব্যাপারে কোনোও চিন্তা করবেন না। উনি দিন পনেরো কুড়ি আমার বাড়িতে থাকবেন।”
মালতী-” দাদা,আপনি যে কতো বড় মাপের পরোপকারী ভদ্রলোক। আপনি আমার কলিগকে বাঁচালেন । আপনার দাদা তুলনা হয় না । বেচারী খুব ভেঙে পড়েছে দুশ্চিন্তায় দুশ্চিন্তায় । ও আমার সাথে এখন স্কুলেই আছে । সাথে নিজের জিনিসপত্র । আমরা দাদা কখন আসবো আপনার বাসাতে?”
মদনবাবু সাথে সাথে পুলকিত হয়ে উত্তর দিলেন-” দিদি, আপনি ওনাকে ওনার জিনিসপত্র নিয়ে সোজা একটা ওলা ট্যাক্সি করে চলে আসুন আমার বাসাতে। আর দুপুরে আমার বাড়িতেই আমার সাথে লাঞ্চ করবেন কিন্তু ।”
“”না না দাদা,আপনি কেন এতো ঝামেলার মধ্যে যাচ্ছেন ? আমরা এখানে স্কুলেরই কাছে কোনোও একটা দোকানে কিছু খেয়ে নেব খন।আপনি দাদা অঃকদম ব্যস্ত হবেপ না দাদা।”। ম
দনবেয়াই বলে উঠলেন টেলিফোনে -“দিদিমণি, কোনোও কথা আমি শুনতে চাই না। আমার বাসাতে আসবেন আপনি ও আপনার কলিগ টিচার রাস্তার ঝুপড়ি দোকানের অখাদ্য মার্কা খাবার খেয়ে? আপনার কি মাথাটা খারাপ হয়ে গেছে? কোনোও কথা আমি শুনতে চাই না। কোনও কথা আমি শুনতে চাই না। সোজা ওনাকে ওনার লাগেজ নিয়ে আমার বাসাতে একটা ট্যাক্সি করে চলে আসুন তো।”
“”আচ্ছা বাবা আচ্ছা । তাইই হবে। কিন্তু আপনাকে এই অসময়ে কি বিব্রত করলাম বলুন দেখি। আচ্ছা আমরা দুইজনে আসছি। আধ ঘন্টা মতো তো লাগবে ট্যাক্সি পেয়ে আমাদের আপনার বাসাতে আসতে। আপনিও তো এতোক্ষণ অভুক্ত থাকবেন দাদা। ঠিক আছে দাদা । আসছি আমরা আপনার বাসাতে” – বলে টেলিফোন ছেড়ে দিলেন মালতীবেয়াইন দিদি । এদিকে মদনবাবুর ধোন আর বিচিটা কাঁপতে শুরু করলো উত্তেজনাতে ।
কোনোরকমে নিজেকে সামলে নিয়ে পাড়ার ” আপ্যায়ন ” রেস্তোরাতে নিজের অঃক পরিচিত ছেলেকে টেলিফোন করে তিনজনের জন্য তিনখানা মিলের ব্যবস্থা করে ফেললেন। ভাত,মসুর ডাল,ঝুড়ি আলুভাজা,পাঁচ মিশালী তরকারী, কাতলা মাছের কালিয়া, চাটনি, মাদার ডেয়ারীর মিষ্টি দই ও সন্দেশ ।
আহা আহা। আর……… নিজের স্টকে থাকা “রাম-কোলা”-তে আগে থেকে আনা মহিলাদের যৌন-উত্তেজক একটা পাউডার বের করে তিনটে গ্লাশের মধ্যে দুটো গ্লাশের রামকোলা ( রাম + কোকাকোলা )-তে খুব ভালো করে মিশিয়ে দিলেন।
এই ব্যাপারে একটা কথা বলা দরকার-মদনবাবুর সাথে পাড়ার একটি ঔষধের দোকানে ঐ রকম পুরুষ/মহিলাদের যৌন উত্তেজক ঔষধ পাওয়া যায়। যৌন- শীতল দম্পতিরা এই পাউডার দুধ অথবা ফলের রস অদবা সরবতের মিশিয়ে সেশন করে দীর্ঘ সময় ধরে কামলীলা ও রতিসঙ্মগ করত পারে।
যাই হোক,নিজের রামকোলার গ্লাশটা মার্ক করে ঐ তিনখানা গ্লাশ নিজের ফ্রিজের মধ্যে ঢুকিয়ে রাখলেন।লম্পট বেয়ারা মদনবাবুর ঘরে সব সময় খুব দা
দামি চকোলেট মাখানো বিদেশী কন্ডোম মজুত থাকে। কখন কোন সময় দরকার লিগতে পারে,কে বলতে পারে। খাবারও তিনট মিল চলে এলো।
মদন একটা গাঁজার মশলা ভরা সিগারেট ধরালেন বারান্দায় বসে খালি গায়ে। তাড়াতাড়ি করে রুম ফ্রেসনার (যুই ফুলের গন্ধ) দিয়ে নিজের শো আর ঘর ও ছেলেবউমার শোবার ঘর মোহময়ী করে রাখলেন।
বেয়াইন দিদিমণি মালতীরানীর কলিগ ঐ ছেলে-বৌমা-র শোবার ঘরেই এই দিন কুড়ি থাকবেন। কারণ ওদের হানিমুন শেষ হতে হতে এখন পঁচিশ দিন বাকী। প্রবল উতেজনাতে বেয়াইমশাই মদনের ধোন টনটন করছে। এদিকে গাঁজার নেশা। বেশ চড়েছে। ঘরে দুই অতিথি দেবী আসছেন। উফ্ কি অনুভূতি মদনবাবুর। ভাষাতে প্রকাশ করা যাবে না। ঝট করে স্নান সেরে ফেললেন। সারা গায়ে সুগন্ধি বিদেশী পাউডার ও ধোনের চারিদিকে ও বিচিতে বিদেশী পারফিউম মাখালেন।
যদি মালতী বেয়াইনদিদিমণির ও তাঁর পঁয়ত্রিশ বছর বয়সী কলিগ শিক্ষিকা দিদিমণিকে দিয়ে নিজের সাড়ে সাত ইঞ্চি লম্বা ও দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী ছুন্নত করা ধোনটা চোষাতে হয় । সবদিক দিয়ে প্রস্তুত । চকোলেট মাখানো কামসূত্র কন্ডোম রেডি চারখানা। দুই বার করে যদি দুই মহিলাকে চোদা যায়। সব প্রস্তুত । উত্তেজনা বাড়ছে মদনবাবুর।
এমন সময় একটা ট্যাক্সি এসে থামলো মদনের বাসার ঠিচ সামনে। আস্তে আস্তে দুইজনে নামলেন গাড়ি থেকে। সাথে দুটো বড় ব্যাগ ও একটি ভি-আই-পি স্যুটকেস।নীল সিফনের শাড়ি,সাদা হাতকাটা ব্লাউজ, (মাইজোড়া ফেটে বেরোতে চাইছে), সাদা ব্রা, সাদা লেসলাগানো পেটিকোট পরে এসেছেন মালতী বেয়াইন দিদিমণি।
আর কলিগ টিচার ছাপা ছাপা সাদা -গোলাপী শাড়ি,গোলাপী হাতাওয়ালা ব্লাউজ, (এনারো মাইজোড়া ফেটে বেরোতে চাইছে) আর গোলাপী ফুলকাটা কাজের দামী পেটিকোট ।উফ্ কি দৃশ্য ।
মদন বাবু খালি গায়ে জাঙ্গিয়া না পরে শুধু লুঙ্গি পরা। দরজা খুলে -“” আসুন, আসুন দিদিমণি, আপনিও আসুন দিদিমণি ” – বলে ওনাদের মালপত্র নিয়ে সোজা ঘরে ঢুকিয়ে সদর দরজা ভালো করে ডবল ছিটকিনি দিয়ে দিলেন ।
যাতে কেউ বিরক্ত না করে দুপুরে, কারণ দুপুরে এনাদের খাইয়ে দাইয়ে “রামকোলা”+ কামোত্তেজক ঔষধ সেবন করিয়ে দুইজনকে বিছানাতে তুলতে হবে তারপরে ” আসল কাজ ” শুরু করতে হবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments