সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ tresskothick বাংলা চটি কাহিনী (BCK) 13-08-2017

 

Bangla sex story – সৈকত সব সময়ই মেয়েদের একটু সাজিয়ে গুছিয়ে ঠাপাতে ভালোবাসে। দীপান্বীতা মাথাটা হাতে করে বালিশের ওপর তুলে, চুলগুলো ওপর দিকে সাজিয়ে সুন্দর করে শোয়ালো।
ওর হাত দুটো বালিশের সমানে তুলে রাখল, পা দুটো ওলটানো V –এর মত করে রাখল। তারপর দীপান্বীতার গোটা শরীরটার দিকে তাকিয়ে ভীষণ চোদ পেয়ে গেল সৈকতের।
ওর মুখখানা কি অনির্বচনীয় সুন্দর, শান্ত, তৃপ্ত। যেন কোনো কিছু আর পাওয়ার নেই। যেন সংসারের সব মায়া, সব বাধন থেকে মুক্তি পেয়েছে মেয়েটা। সৈকতের ইচ্ছে হল, এই সুন্দর শরীরটা যেন শুধু বীর্য্য ঢেলে ঢেলে ডুবিয়ে দেয়।
দীপান্বীতার শরীরের ওপর শুল। দীপান্বীতাও দুহাত দিয়ে জড়িয়ে ধরল সৈকতকে। আবার চার ঠোট এক হয়ে গেল কিছু সময়। তারপর গভীর চোখে তাকিয়ে দীপান্বীতা জিজ্ঞেস করল, ‘কি? খুব প্রেম পেয়েছে?’
সৈকত ঘাড় দুপাশে নেড়ে বলল, ‘উঁহু। খুব চোদন পেয়েছে।’
দীপান্বীতা হাসির মুক্তো ছড়িয়ে উঠল, ‘একটা গুদ তো খালি পড়েই আছে সামনে। চোদাও।’
সৈকত, ‘সেই গুদর ধারককে কষে চুদতে ইচ্ছে করছে।’
দীপান্বীতা আবার হেসে উঠল, ‘গুদর ধারককে এত ভালোবেস না সৈকত। গুদর শান্তি কমে যাবে।’
সৈকত আস্তে করে বাড়াটা দীপান্বীতার গুদেয় ঢুকিয়ে দিল, একসঙ্গে অনেকটাই ঢুকে গেল এবার। ওর লোমলেস গায়ে আদর করে মুখ ঘষতে ঘষতে গভীর গভীর করে ঠাপাতে লাগল সৈকত।
মুখ তুলে সৈকত বলল, ‘গুদটা এখন নর্ম্যাল হয়ে গেছে, আর সকালের মত নেই।’
দীপান্বীতা বলল, ‘হ্যাঁ ঘন্টা চারেক ত হয়েই গেল। এবার আরেকটা পিল দিতে হবে।’
সৈকত বলল, ‘পরে দিও। এখন এটাই ভালো লাগছে।’
এই বলে আবার ওর শরীরে ডুব দিল সৈকত। আদর করে করে বেশ আয়েশী চালে কোমর চালাতে লাগল। দুমাস ধরে চুদছে সৈকতের কাছে, কিন্তু আজকের মত এই রকম ভালোবাসা ভরা ঠাপ দীপান্বীতা কোনোদিন পায় নি।
এই নিয়ে দু-দু’বার। আজ মনে হয় সৈকত সত্যিই ওকে ভালোবেসে ফেলেছে। দীপান্বীতাও অল্প অল্প চেষ্টা করতে লাগল তলঠাপ দেবার। আসলে ওর প্র্যাক্টিস নেই। ওর বরের শরীরটা সৈকতের প্রায় তিনগুন।
কিন্তু বাড়াটা সৈকতের তিন কি চার ভাগের একভাগ। এ যেন অনেকটা অস্ট্রেলিয়া আর ভারতে আয়তন আর জনসংখ্যার মত। অত বড় শরীর নিয়ে ওর বর যখন ওর ওপর চাপে, তখন তলঠাপের প্রশ্নই থাকে না।
আর সৈকতের সঙ্গে চোদাচুদি ম্যাক্সিমামই হয় অফিসের টয়লেটে। কোলচোদা কি কুকুরচোদা করে। দীপান্বীতা নিজের শরীরটা শেষমেষ ছেড়েই দিল। শান্ত ভাবে গুদ কেলিয়ে সৈকতের শরীরের ওঠানামা দেখতে দেখতে চোদন খেতে লাগল।
আরামে ঘুম এসে যেতে লাগল দীপান্বীতার চোখে। চমকে উঠল হঠাৎই সৈকত কোমরটা বিছানার সঙ্গে ঠেসে চেপ্টে ধরায়। গুদ যেন দাউ দাউ করে জ্বলে উঠল। মুহুর্তের মধ্যে দাঁতমুখ খিঁচিয়ে আরো একটা ঘাই মারল সৈকত।
তারপর আরো একটা … দুটো … তিনটে … চারটে … পাঁচটা … ছ’টা … ওহ মাই গড!! এবার ত পেট ভরে গলা দিয়ে বেড়িয়ে আসবে গরম রস। আট’টা … ন’টা ঘাই মেরে সৈকত একটু থামল।
৪ সেকেণ্ড পর আবার একটু কেঁপে উঠল সৈকতের শরীর। দীপান্বীতা থাইয়ের ওপর গরম শিড়শিড়ানি অনুভব করল। এতটা বীর্য্য আর গুদয় আটকে রাখতে পারেনি দীপান্বীতা, ছাপিয়ে ভেসে গেছে।
দুজনেই কিছুক্ষন চুপ করে পড়ে থাকার পর দীপান্বীতা জিজ্ঞেস করল, ‘তোমার বউ’কে এই রকম ভাবে চোদাও না সৈকত?’
সৈকত কিছু বলল না, কিন্তু চুলের মধ্যে ওর মুখ চাপা হাসির আওয়াজ শুনতে পেল দীপান্বীতা। বলল, ‘তার মানে আমাকেও এখন তোমার ভাল লাগছে, আদর করতে ইচ্ছে করছে।’ আবার চাপা হাসি সৈকতের।
দীপান্বীতা বলল, ‘তুমি বউকে খুব ভালোবাসো তাই না গো?’
এবার সৈকত বলল, ‘কেন জিকো তোমায় ভালোবাসে না?’
দীপান্বীতা বলল, ‘হ্যা বাসে ত।’
সৈকত বলল, ‘আর তুমি? একটু আগে শাখা-পলা ভেঙ্গে দিতে ত কেঁদে ভাসাচ্ছিলে।’
দীপান্বীতা উত্তর দিল, ‘ভালবাসি সৈকত। ভালবাসি। কিন্তু আমার গুদের প্রচুর প্রচুর খাই। কিছুতেই শান্তি দিতে পারে না আমায়। মনটা খিটখিট করে ওর কাছে।’
সৈকত ওর ওপর থেকে নামল। দেখল ওর গুদ থাই, গুদর নীচে চাদর সব ভেসে যাচ্ছে সাদা থকথকে বীর্য্যে।
সৈকত কি ভাবল, বলল, ‘এক মিনিট বোসো।’
উঠে দৌড়ে গিয়ে পাশে কিচেন থেকে একটা চামচ নিয়ে এল। অন্য হাতে দীপান্বীতার ছেড়ে রাখা কামিজটা। জিজ্ঞেস করল, ‘এই তোমার জামায় একটু রস লাগিয়ে দেব? শুকিয়ে সাদা মত দাগ হয়ে যাবে। এখান থেকে যখন বেড়িয়ে রাস্তায় হাটবে, সবাই দেখবে।’
দীপান্বীতা বলল, ‘তোমার যা খুশি।’
সৈকত বলল, ‘না-আ। এটা ধর আমার চিহ্ন। বরের কাছ থেকে যেমন সিদুঁর পড়েছ, সেই রকম।’
দীপান্বীতা বলল, ‘তা আমায় এত বেশী কেন জিজ্ঞেস করছ? সবই ত তোমার।’
সৈকত চাদরের ওপর থেকে চামচে খানিকটা রস চেঁচে তুলে, ওর কামিজের পেটের জায়গার ওপর ফেলতে গেল, দীপান্বীতা বাধা দিয়ে বলল, ‘উঁউ! ওখানে নয়।’
সৈকত জিজ্ঞাসু দৃষ্টি নিয়ে তাকাল, দীপান্বীতা বলল, ‘মাঈয়ের জায়গাটায় দাও। সবাই ওটাই দ্যাখে।’
ডান মাঈয়ের জায়গায় চামচ থেকে দু’চার ফোঁটা রস ফেলার পর দীপান্বীতা বলল, ‘ব্যস। এবার ঝুলের দিকে গুদর জায়গাটায় ফেল।’
সৈকত সেখানেও আরো চার-পাঁচ ফোটা দিল। দিয়ে বলল, ‘এই প্লিজ মাঈয়ের ওপর আরেকটু দিই।’ মাঈয়ের জায়গায় আরো একটু রস ফেলে সৈকত বাকী চামচটা দীপান্বীতাকে দিয়ে বলল, ‘নাও এটুকু তোমার।’
দীপান্বীতা মুখ বাড়িয়ে চামচটা মুখে নিয়ে নিল। সৈকত ওর কামিজটা লম্বা করে হ্যাঙারে ঝুলিয়ে দিয়ে এল, শুকিয়ে দাগ হবার জন্য।
তারপর বিছানায় এসে বসলে দীপান্বীতা বলল, ‘বাকীটা খাইয়ে দেবে না?’
সৈকত বলল, ‘অবশ্যই।’
চামচটা দিয়ে চাদরে পড়ে থাকা বাকী বীর্য্যটা কাঁকিয়ে তুলে দীপান্বীতার মুখে দিল। দীপান্বীতা শরীরটা সৈকতের ওপর এলিয়ে দিল। সৈকত এবার ওর থাইয়ে পড়ে থাকা বীর্য্যগুলো তুলল। একবারে হল না। বার তিনেক তুলতে হল।
তারপর বীর্য্য থেকে জল কেটে যাওয়া জলটুকুও তুলে ওর মুখে দিল। এবার দীপান্বীতা পাদুটো বেশী করে ছড়িয়ে গুদর চারপাশে জমে থাকা বীর্য্যগুলো তুলতে সাহায্য করল। সেগুলো খাইয়ে সৈকত ওকে কিছু না বলেই চামচটা পক করে দীপান্বীতার গুদয় ঢুকিয়ে দিল।
দীপান্বীতা শিউড়ে উঠল, কিন্তু কিছু বলল না। চামচে করে গুদর ভিতর থেকে গুদর লাল মাখা এক চামচ বীর্য্য বার করে এনে পরম স্নেহে ওর মুখের কাছে ধরল সৈকত।
দীপান্বীতা চামচটা পুরো মুখে নিয়ে পরম তৃপ্তিতে খেল। সৈকত ওর কপালে একটা মিষ্টি চুমু খেল।
তারপর বলল, ‘চল, একটু হিস করব।’
দীপান্বীতা সৈকতকে ছেড়ে শরীরটা তুলল। তারপর দুজনে বিছানা থেকে নেমে ওয়াশরুমে ঢুকল। দীপান্বীতা ধীর পায়ে সৈকতের আগে আগে গিয়ে টয়লেট বেসিনের বা সাইডে দাড়াল। সৈকত আসার পর, ওর বাড়াটা ডান হাত দিয়ে ধরে চামড়াটা ছাড়িয়ে বেসিনের দিকে ধরল।
একটু চুপ করে থেকে সৈকত পেচ্ছাব করতে শুরু করল।
সৈকত মজা করে জিজ্ঞেস করল, ‘তোমার গায়ে করি?’
দীপান্বীতা কিচ্ছু না বলে, বাড়াটা টিপে পেচ্ছাব বন্ধ করে দিল, তারপর চকিতে নিজের দিকে ঘুড়িয়ে বাড়ার মুখটা একটু ওপর দিকে তুলে, চাপটা ছেড়ে দিল। গরম গরম পেচ্ছাব ফোয়ারার মত ছুটে এসে দীপান্বীতার দুই স্তনের মাঝখানে ঘা মারল।
সৈকত এরজন্য প্রস্তুত ছিল না, ‘এই-ই কি করছ!’ বলে নিজের পেচ্ছাব বন্ধ করতে করতে দীপান্বীতার মাঈয়ের তলা থেকে খানিকটা ভিজিয়ে দিল।
সৈকত পেচ্ছাব থামিয়ে বলল, ‘এটা কি হল গো?’
দীপান্বীতা বলল, ‘উ্যওর উইস ইজ মাই কম্যাণ্ড।’
সৈকত – ‘তা বলে এরম নোংরা হবে?’
সৈকতের গায়ে ঢলে পড়ল দীপান্বীতা, ‘আমার তোমার সব নিতে ইচ্ছে করে গো। তুমি আমার ওপর গু কর, তাও নেব।’
সৈকত বুঝল মনের কোন গভীর থেকে এই কথাগুলো বেরিয়ে আসছে ওর। সৈকতের বাড়াটা আবার বেসিনের দিকে ঘুড়িয়ে ধরল দীপান্বীতা।
সৈকত আবার পেচ্ছাব করতে করতে বলল, ‘শোন আমি তোমায় ভালোবাসি …’ কথাটা যেন অজান্তেই বেড়িয়ে গেল সৈকতের মুখ দিয়ে, তাই নিজেই এক সেকেণ্ড থমকে গেল, তারপর বলল, ‘… কাজেই তোমার শরীরটা নোংরা করতে চাই না, ওটা কখনো করবে না।’
দীপান্বীতা আঙুল চেপে চেপে সৈকতের পেচ্ছাব আটকে আটকে খেলতে লাগল। পেচ্ছাব শেষ হবার পর দীপান্বীতা বাহাত দিয়ে সৈকতের বীচি দুটো চেপে নিংড়ে, বাড়ার গোড়া থেকে ডগা অবধি দু আঙুলে চিপে শেষ ফোটা বার করে দিল।
তারপর বাড়াটা টিং টিং করে ঝেড়ে দিল। তারপর বেসিনের পাশ থেকে ফকেটটা নিয়ে, হাতে একটু শাওয়ার জেল নিয়ে ওর গুদর লালা শোকানো বাড়াটা ভালো করে পরিস্কার করে ধুয়ে দিল। বলল, ‘যাও আমি আসছি।’
সৈকত অবাক হয়ে তাকাল, তা দেখে দীপান্বীতা বলল, ‘তুমি ত প্রেম পেলেই আমায় চাটতে শুরু করবে। গায়ের এগুলো ত ধুয়ে যাই।’ সৈকত বেড়িয়ে যেতে যেতে জিজ্ঞেস করল, ‘ক্ষিদে পায় নি তোমার কিছু খাবে না?’
দীপান্বীতা বলল, ‘আমার খাবার ব্যাগে আছে। তুমি কিছু অর্ডার দাও।’
সৈকত আরো অবাক, ‘অ্যা, আমার সঙ্গে থাকবে আর ব্যাগে খাবার নিয়ে এসছ?’
দীপান্বীতা বলল, ‘আরে ওসব কিছু না। ওটা ভেরি স্পেশাল খাবার। স্পেশাল কারনে। বাইরে এসে সব বলছি। তুমি খাবার অর্ডার কর না।’
সৈকত বেড়িয়ে এল। ফোনে হোম ডেলীভারি সার্ভিসে কিছু খাবার অর্ডার করল।
দীপান্বীতা বেরিয়ে এলে বলল, ‘এক প্লেট পিজ পোলাও আর মর্টন কাবাব অর্ডার দিলাম।’
Bangla sex story Lekhok Tresskothik

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments