সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ riya11 বাংলা চটি কাহিনী (BCK) 30-08-2016

 

একটা কলেজ স্টুডেন্ট থেকে পাকা রেন্ডি হয়ে ওঠার Bangla choti golpo দ্বিতীয় পর্ব
সকালে উঠে আগের দিনর কথা ভেবে খুব লজ্জা করতে লাগলো. যাই হোক কলেজে গেলাম. কলেজে পরীক্ষার জন্যও ১২০০০ টাকা ফীস দেবার ছিলো. বৌদির দেয়া ১০০০০ টাকাটা কাজে লেগে গেলো. আর একটা মেয়ের থেকে ২০০০ ধার করলাম. বিকেলে ফিরে এসে আবার কেমন একটা নেশার টানে বৌদির বাড়ি গেলাম. বৌদি আমার জন্যই যেন অপেক্ষা করছিলো. যেতেই বলল কী রে রিয়া, মাগি হবার জন্য রেডী তো ?
আমি লজ্জায় মেঝের দিকে তাকিয়ে দাড়িয়ে রইলাম. বৌদি বলল আজ থেকে আমি তোকে রিয়া মাগি বলবো, ঠিক আছে তো? তারপর বলল শোন, প্রথম কংডীশন হছে আমার বাড়িতে যখন তুই ঢুকবি তখন সব কাপড় জামা খুলে ওই জুতোর র্যাকের উপর রাখবি, আর ঘরের মধ্যে পুরো সময়টা লেংগটো হয়ে থাকবি.
আমি শিউরে উঠে বললাম, কিন্তু তোমার বাড়িতে যদি লোক জন আসে, তখন? বৌদি বলল তখন আমি আমার আলমারী থেকে ছোটো খাটো যা দেবো তাই পরবি, কোনো রকম বেয়াদপি কিন্তু আমি সহ্য করবো না. আমি ঘাড় নারলাম. বৌদি বলল তাহলে রিয়া তুই তো ঘরে ঢুকে পরেছিস. এবার কী করতে হবে?
আমি বোকার মতো তাকিয়ে রইলাম. বৌদি বলল, কাপড় জমা গুলো খোল. আমি আমতা আমতা করে বললাম, আজই? মানে এই দিনের আলো তে? বৌদো বলল, মাগি তাড়াতাড়ি কর, না হলে কিন্তু শাস্তি দেবো. আমি দাত দিয়ে দাত চেপে খুলতে লাগ্ লাম – প্রথম এ টপ, তারপর প্যান্ট, তারপর ব্রা প্যান্টি. তারপর লেংগটো ওবস্থায় একটা হাত ক্রস করে মাইয়ের ওপর আর একটা হাত গুদের ওপর রেখে দাড়ালাম.
বৌদি একটু এগিয়ে এসে সোফাতে বসলো. আমাকে বলল, এই মাগি হাত দুটো মাথার উপর রাখ. তারপর আস্তে আস্তে মাই দোলাতে দোলাতে আমার সামনে এসে দাড়া. আমি একদম বৌদির সামনে এসে দাড়ালাম, হাত দুটো ঘাড়র উপরে তোলা. ঘরের সব কটা জানালা খোলা , প্রচুর আলো. বৌদি আমায় খুটিযে খুটিযে দেখতে লাগলো. বলল , গোল গোল এতো বড় বড় ডবকা মাই! কী করে বানালি রে?
বয় ফ্রেন্ড রোজ টেপে, না? আমি বললাম আমার কোনো বয় ফ্রেন্ড নেই. বৌদি বলল, এমন সুদৌল ফর্সা মাই, বোটা গুলো ডালিমের মতো পিংকিশ রং- আহা কোনো বয় ফ্রেন্ড টেপে না? পেটটা ও তো তোর দরুন সেক্সী. গভীর নাভী , নাভীর পাসে অল্প অল্প লোম দেখা যাচ্ছে. নীচে গুদের ওপর একটু খানি যাইগাতে সামান্য চুল, গুদ আর নাভির মাঝে তিনটে রেখা দেখা যাচ্ছে. উফফ তোকে দেখে কলেজের ছেলে রা পাগল হয়ে যায় না? কেউ কথা বলতে চায় না তোর সঙ্গে?
আমি বললাম , আমি ওই সব খারাপ ছেলেদের সঙ্গে কথা বলি না. বৌদি হাসলো, বলল আছা ওই খারাপ ছেলে গুলো এখন যদি তোকে দেখতো ? এমন লেংগটো হয়ে দাড়িয়ে আছিস আমার সামনে, ঠিক যেন একটা বেশ্যা. আমি লজ্জাই মরে গেলাম, কিন্তু কেমন যেন নীচটা মনে হলো ভিজে ভিজে যাচ্ছে. আমার হাত দুটো তখনও ঘাড়ের উপর.
বৌদি বলল , নে এবার ঘোর, তোর পোঁদ দেখা. আমি ঘুরে দারালাম, বৌদি পোঁদে হাত বোলাতে লাগলো. আমার শরীরে মনে হলো বিদ্যুত খেলে যাচ্ছে. বৌদি বলল কী নরম আর মসৃণ পোঁদ রে তোর, আর কী সেক্সী উরু! বৌদি বলল এবার তুই পাটা ফাঁক কর আর মাথাটা সামনের দিকে ঝুকিয়ে দে, আমি পেছন থেকে তোর পোঁদের ফুটো আর গুদটা দেখবো. আমি বললাম বৌদি আমার লজ্জা লাগছে. বৌদি বলল, লজ্জা লাগুক , যা বলছি কর. অগত্যা মাথাটা সামনে ঝুকিয়ে পা ফাঁক করে দাড়ালাম.
বৌদি প্রথমে ফাঁক করে পোঁদের ফুটোটা দেখলো. তারপর গুদের উপর আঙ্গুল দিতে লাগলো, গুদটা ফাঁক করে ভেতরে আঙ্গুল ঢুকিয়ে দিলো, বলল বা বেশ গোলাপী রেখেছিস তো ভেতরটা. কিন্তু এতো ভিজিয়ে ফেলেছিস কেনো, আমার আঙ্গুল গুলো তোর গুদের রসে ভরে গেলো? নে সামনে ফের, আমার আঙ্গুল গুলো চেটে পরিস্কার কর. আমি বললাম আমায় চাটতে হবে? বৌদি বলল, তোর গুদের রস, তুই চাটবি না তো কে চাটবে? যখন চাটছি বৌদি বলল কীরে কেমন টেস্ট? আমি বললাম নোনতা.
এরপর বৌদি খেতে দিলো, লুচি মিস্টি আর বেগুন ভাজা. বলল সোফার উপর পা ফাঁক করে বসে এ খেতে , যাতে করে গুদটা পরিস্কার দেখা যায়. বৌদি সামনে বসে আমায় দেখতে লাগলো. আমার গুদ দিয়ে রস কাটছিলো , আমি চোখ তুলে বৌদির দিকে তাকাতে পারচিলাম না. বৌদি বলল রিয়া তোর গুদের ওপরে সামান্যই চুল আছে, কিন্তু ওগুলো কাটতে হবে. না হলে বিকিনি পড়লে তোর গুদের চুল দেখা যাবে. কীরে কাটবি তো?
আমি খেতে খেতে ঘাড় নারলাম. বৌদি বলল এবার আমার কাজের বৌটা চলে আসবে. তুই লেংগটো থাকবি তো কাজের মেয়ে তার সামনে? আমি হাউ মাউ করে বলে উঠলাম আমি পারবো না বৌদি, তোমার পায়ে পড়ি. বৌদি বলল তুই এক কাজ কর. আমার অনেকগুলো কাপড় কাচা পরে আছে. তুই এগুলো নিয়ে গিয়ে ছাদে মেলে দিয়ে আয়. কাজের বৌটা চলে গেলে আমি আবার তোকে ডেকে নেবো. আমি বললাম, ও বৌদি এই ওবস্থায় ছাদে কী করে যাবো? ওপাসের বাড়ি তে তো ওতগুলো পি.জি ছেলে থাকে. তারা তো সব ছাদে লাইন দিয়ে দাড়িয়ে আছে.
বৌদি বলল জানি তো দাড়িয়ে আছে. তোকে কাল দেখতে পায় নি, সবাই ছাদে দাড়িয়ে তোকে খুজছে. আমি বললাম, ও বৌদি , আমাকে প্লীজ় লেংগটো অবস্থায় ওতগুলো ছেলের সামনে দারাতে বলো না. বৌদি একটা ছোটো গামছা ছুড়ে দিলো , বলো এটা দিয়ে নয় তুও ওপরটা ঢাকতে পারবি, নয় নীচ টা. যা তাড়াতাড়ি যা. আর খবরদার বলছি ভেজা কাপরগুলো থেকে একটাও গায়ে দিবি না. বলতে বলতে কলিঙ্গ বেল বেজে উঠলো.
আমি তাড়াতাড়ি গামচ্ছা আর কাপড়র বালতিটা নিয়ে ওপরে উঠে গেলাম. একবার ভাবলাম এখন তো সন্ধ্যে হয়ে এসেছে, আজ কী আর ছেলেগুলো ছাদে দাড়িয়ে থাকবে? ভাবলাম একটু ছাদের দরজাটা ফাঁক করে দেখি? ও বাবা, দেখি ৫/৬ জন ওদিককার ছাদ থেকে এদিকে তাকিয়ে আছে. আমি ভাবতে লাগলাম কী করবো? গামছা দিয়ে মাই গুলো ঢাকবো? কিন্তু তাহলে তো আমার গুদ পোঁদ সব দেখা যাবে. ওদের ছাদটা আমাদের চেয়ে উচুতে. পরিস্কার ভাবে সব দেখতে পাবে. তার চেয়ে গামচ্ছাটা কোমরে জরাই, আমার মাথার চুলগুলো সামনে ছড়িয়ে দেবো – যতোটা মাই গুলো ঢাকে. দ্বিতীয় অপসানটাই বেছে নিলাম.
যেই দরজা খুলে ছাদে এলাম, সব কটা ছেলে আমায় ঝুকে দেখতে লাগলো. আমি ওদের দিকে পিঠ ফিরিয়ে কাপড় শুকোতে দিতে লাগলাম. কিন্তু একটা সমস্যা হলো, দেখলাম ছাদে খুব হাওয়া দিছে. আমি যখনই হাত তুলে কাপড় শুকোতে দিচ্ছি, হাওয়াতে আমার চুল উড়ে যাচ্ছে. আর আমার হাত আর বগলের ফাঁক দিয়ে ওরা পরিস্কার মাই গুলো দেখতে পাচ্ছে.
আমাকে একা দেখেই ছেলে গুলো যেন আরও সাহস পেয়ে গেলো. ওরা নানা রকমর মন্তব্য করতে লাগলো. কেও বলল , রানী কী নাম তোমার? কেও বলল রানী তোমার মাই গুলো কী সুন্দর. কেও আবার বলল রানী একটু সামনে ফেরো না, তোমার মাই গুলো একটু দেখি.
আমি কোনো জবাব দিলাম না, রাগে লাল হয়ে ভাবতে থাকলাম কী চেঞ্জ আমার মধ্যে. এক সপ্তাহ আগে আমি রাস্তায় ছেলে দেখলে মুখ নামিয়ে চলে যেতাম. আর আজ এতগুলো ছেলের সামনে অর্ধ নগ্ন হয়ে দাড়িয়ে ওদের বাজে বাজে মন্তব্য শুনচ্ছি. যাই হোক তাড়াতাড়ি কাজ সেরে আমি দৌড় মারলাম নীচে.
নীচে গিয়ে দেখলাম কাজের মেয়েটা চলে গেছে. বৌদি টিভিতে একটা পর্নো চালিয়ে দিলো, বলল তুই দেখ, আমি ততক্ষন তোর গুদটা শেভ করে দি. আমি পা ফাঁক করে বসে টিভি দেখতে লাগলাম. টিভির পর্দায় ভেসে উঠল একটা কচি কলেজের মেয়েকে দুজন বুড়ো লোক তাদের ভিষন বড়ো বাঁড়া দিয়ে কিভাবে চুদছে. ওদিকে বৌদি একটা শেভিং ক্রীম লাগিয়ে আমার গুদের সব চুল কেটে দিলো.
আমি জীবনে প্রথম বার গুদের চুল কামালাম. দেখি গুদের উপরটা কী মসৃণ হয়ে গেছে – সেই ১০/১১ বছর বয়ে এ চুল গজবার আগে যেমন মসৃণ ছিলো. বৌদি শাড়ি পরে ছিলো, শাড়ি ব্লাউস খুলে আমার সামনে উদম হয়ে গেলো. বৌদির কেমন ফাটাফাটি ফিগার সে তো আগেই বলেছি. বৌদি আমাকে নগ্ন দেহে জড়িয়ে ধরে মুখে চুমু খেতে শুরু করলো. আর দুটো হাত দিয়ে জোরে জোরে মাই টিপতে লাগলো.
তারপর দুটো হাত দিয়ে একসঙ্গে দুটো মাইয়ের বোটা ধরে জোড়ে টানতে লাগলো আর তার সঙ্গে বোটা দুটো ঘোরাতে লাগলো. আমি চেচাতে লাগলাম. দেখলাম বোটা গুলো লম্বা হয়ে বেরিয়ে এসেছে. বৌদি নিজের মাইয়ের বোটা দিয়ে আমার বোটা গুলো ঘসতে লাগলো. তারপর চুষতে লাগলো, কামরতে লাগলো, নখ দিয়ে আঁচড় কাটতে লাগলো. আর এক হাত দিয়ে আমার গুদে আঙ্গুল ঢোকাতে লাগলো.
কিছুক্ষন পর মুখ নিয়ে গিয়ে আমার গুদ চুষতে লাগলো. আমি পাগলর মতো হয়ে গেলাম. বুঝতে পারছিলাম গুড দিয়ে হু হু করে জল বেরিয়ে আসছে. আমি বিছানা আকরে ধরে বললাম, বৌদি আমি আর পারছি না. বৌদি বলল, বুঝেছি রে মাগি , তোর বাঁড়া চাই এবার.
এরপর? পরের পার্টে …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments