সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 28-01-2018

 

বাংলা সেক্স স্টোরি ২০১৮ – কিছুক্ষণ বাদে নবনীতা আমার উপর থেকে নেমে আমার পাসে চিৎ হয়ে শুয়ে পড়ল। আমি নবনীতার উপরে উঠে আমার দু পা দিয়ে কাঁচি মেরে নবনীতার পা দুটো ফাঁক করে আটকে রাখলাম। তারপর গুদের মুখে বাড়ার ডগা ঠেকিয়ে জোরে চাপ দিলাম।
নবনীতা “ওরে বাবারে …. মরে গেলাম রে …. আমার গুদ চিরে গেল …. আমার ভীষণ কষ্ট হচ্ছে” বলে হাউহউ করে কেঁদে ফেলল।
আমার বাড়ার মুণ্ডুটা নবনীতার সতীচ্ছদ ভেদ করে গুদের ভীতর ঢুকে গেছিল। আমি কয়েক মুহর্ত ধরে নবনীতার মাইগুলো টিপে ওকে আবার উত্তেজিত করে আবার জোরে চাপ দিলাম। নবনীতা আবার চেঁচিয়ে উঠল। আমার অর্ধেক বাড়া নবনীতার গুদে ঢুকে গেছিল। আমি আর এক মুহুর্ত দেরী না করে আবার জোরে চাপ দিয়ে গোটা বাড়াটাই গুদে পুরে দিলাম।
নবনীতা হাউহাউ করে কাঁদতে কাঁদতে বলল, “মলয়, তোর বাড়ার কতটা অংশ এখনও ঢুকতে বাকি আছে রে, আমি আর কষ্ট সহ্য করতে পারছিনা। আমার মনে হচ্ছে গোটা একটা বাঁশ আমার গুদে ঢুকে গেছে। নির্ঘাৎ আমার গুদ চিরে গেছে এবং রক্ত বেরুচ্ছে। প্লীজ, আর বাড়া ঢোকাসনি।”
আমি নবনীতাকে খূব আদর করে ঠোঁটে চুমু খেয়ে বললাম, “আমার গোটা বাড়াটাই তোর গুদে ঢুকে গেছে, রে! আর তোর নতুন করে কষ্ট হবেনা। এবার আমি তোকে ঠাপানো আরম্ভ করছি। তোর ব্যাথা আস্তে আস্তে কমে যাবে এবং তুই এক অন্য মজায় মজে যাবি। একটু ধৈর্য ধর।”
আমি নবনীতাকে আস্তে আস্তে ঠাপানো আরম্ভ করলাম। কয়েক মুহর্তের মধ্যে নবনীতার গুদের ব্যাথা কমতে লাগল এবং সে আমার ঠাপ উপভোগ করতে লাগল। নবনীতার চোখে মুখে কান্নার বদলে কামুকি হাসি ফুটে উঠল। নবনীতা আমায় বলল, “মলয়, তুই তোর বোনকে চুদে বানচোদ ছেলে হয়ে গেলি! মাইরি, মা এবং মেয়ে দুজনেরই দুধপুলি খেয়ে দুজনকেই চুদে দিলি! তোর ঠাপ খেতে আমার ভীষণ মজা লাগছে। আজ আমি আক্ষরিক অর্থে কুমারী থেকে শ্রীমতি হয়ে গেলাম। এই, একটু জোরে জোরে ঠাপ মার না!”
আমি হেসে বললাম, “ওঃহ, প্যাসেঞ্জার নয়, এক্সপ্রেস চালাবো। ঠিক আছে, নে উপভোগ কর।” এই বলে নবনীতাকে জোরে জোরে ঠাপাতে লাগলাম। নবনীতা “আঃহ … ওঃহ …. কি মজা …. উমম ….” বলে গোঙ্গাতে লাগল। জোরে গাদন দেবার ফলে নবনীতার গুদ থেকে ভচভচ শব্দ বেরুতে লাগল।
প্রথমবার হবার কারণে আমি নবনীতাকে দশ মিনিট ঠাপিয়ে গুদের ভীতর মাল ফেলে দিলাম। আমার মাল পড়ার সময় নবনীতা খূব আনন্দ পাচ্ছিল। আমার বাড়া একটু নরম হতে সেটা নবনীতার গুদ থেকে বের করে লক্ষ করলাম প্রথম চাপের সময় নবনীতার সতীচ্ছদ ফেটে যাওয়ায় বেশ খানিকটা রক্ত বেরিয়েছে। আমি তুলো দিয়ে রক্ত পুঁছে ক্রীম মাখিয়ে দিলাম।
নবনীতা বলল, “মলয়, তুই আমার ফর্সা দুধপুলিগুলো টিপে টিপে লাল করে দিয়েছিস। তোর হাতের এতজোর টেপা খেলে আমার মাইগুলো ত আরো বড় হয়ে যাবে, রে!” আমি ইয়ার্কি করে বললাম, “বড় হলে তবেই ত ঐগুলো দামী দুধপুলি মনে হবে! দে, তোর মাইগুলো আর একটু টিপে দি।”
নবনীতা নকল রাগ দেখিয়ে বলল, “ঠাস করে এক চড় দেবো, অসভ্য ছেলে কোথাকার! ছোট বোন কে চুদছে অথচ একটুও লজ্জা নেই!” নবনীতার কথায় আমরা দুজনেই হেসে ফেললাম।
যেহেতু নবনীতার সবেমাত্র প্রথম অভিজ্ঞতা হয়েছে এবং তার কচি গুদটাও চিরে গেছে তাই আমি ঐদিন নবনীতাকে আর চুদতে চাইছিলাম না। কিন্তু নবনীতা প্রথম চোদনে এত মজা পেয়েছিল সেজন্য সে নাছোড়বান্দা, পুনরায় না চুদে সে আমায় বাড়ি যেতেই দেবেনা। এবং সে নিজেই আমার বাড়া কচলাতে লাগল।
নবনীতার নরম হাতের ছোঁওয়ায় আমার বাড়া আবার নিজমুর্তি ধারণ করল। নবনীতা বলল, “মলয়, তোর আখাম্বা বাড়া দেখে আমার আর একটুও ভয় লাগছেনা। শোন না, আমার বান্ধবী তার প্রেমিকের উপরে উঠে চোদা খেয়েছে। তুই আমায় এবার ঐভাবে চুদে দে।”
আমি চিৎ হয়ে শুয়ে আমার লোমষ দাবনার উপর নবনীতাকে বসিয়ে নিলাম। নবনীতার মসৃণ পাছা ও লোমহীন দাবনার স্পর্শে আমার কামবাসনা ভীষণ বেড়ে গেল। আমি নবনীতার গুদে বাড়ার ডগা ঠেকালাম, নবনীতা নিজেই আমার উপর লাফ মেরে শুলে বিদ্ধ হয়ে গেল।
আমার বাড়ার অধিকাংশটাই নবনীতার গুদের ভীতর ঢুকে গেছিল। নবনীতা আর একলাফে আমার গোটা বাড়াটাই গুদে ঢুকিয়ে নিল এবং সামনের দিকে হেঁট হয়ে আমার মুখের সামনে মাইগুলো দুলিয়ে বলল, “মলয়, তুই দুধপুলি খেতে থাক। তোকে দুধপুলি খাওয়াতে আমার ভীষণ মজা লাগে। মায়ের দুধপুলি ত তুই বারবার খেতে পারবি কিন্তু আমার দুধপুলি খাবার জন্য তোকে আমার বাড়ি ফাঁকা হবার অপেক্ষা করতে হবে। জোওয়ান ছুঁড়ির দুধপুলির স্বাদ অনেক বেশী, তাই ত?”
আমি নবনীতাকে ঠাপাতে ঠাপাতে বললাম, “নবনীতা, আমি ভেবেছিলাম প্রথমবারের কষ্ট পেয়ে তুই আজ আর চুদতে চাইবিনা। কিন্তু তুই ত নিজেই আমার উপর উঠে পড়েছিস। তোর চিন্তা নেই, আমার বাড়িও যদি ফাঁকা থাকে আমি তোকে আমার বাড়িতে ন্যাংটো করে চুদতে থাকবো।”
আমার কথা শোনার পর নবনীতা আরো উত্তেজিত হয়ে প্রচণ্ড গতি এবং চাপে আমার উপর লাফাতে লাগল। আমি দুহাতে নবনীতার পাছা জোরে চেপে ধরলাম যাতে আমার বাড়া ওর গুদের আরো গভীরে ঢুকে যায়। আমি তলা থেকে বেশ জোরেই ঠাপ দিতে থাকলাম।
আমার আখাম্বা বাড়া নবনীতার কচি গুদে সিলিণ্ডারে পিস্টনের মত যাতাযাত করছিল। ঐ সময় আমার মনেই হচ্ছিল না যে আমি আমার ছোট বোনকেই চুদছি। কামুকি নবনীতাকে আমার ফুর্তি করার জিনিষ মনে হচ্ছিল।
নবনীতা আমার উপর লাফাতে লাফাতে বলল, “মাইরি মলয়, তোর বাড়াটা সত্যি অসাধারণ! তাছাড়া তুই তোর বিশাল বাড়াটা আমার গুদের ভীতর এত সুন্দর ভাবে ঢোকাচ্ছিস ও বের করছিস, আমার মনেই হচ্ছেনা তুই আমার দাদা! জানিস রে, আমার প্রায় সবকটা বান্ধবীরই চোদনের অভিজ্ঞতা হয়ে গেছে। সবাই তাদের বন্ধু অথবা প্রেমিকের কাছে চুদে খূব মজা পেয়েছে। আজ তোর জন্য আমারও অভিজ্ঞতা হয়ে গেল। যেহেতু তোর এখনও বিয়ে হয়নি তাই তুই আমার দাদা না হলে আমি তোর সাথেই বিয়ে করে নিতাম এবং সারা জীবন তোর এই বিশাল বাড়ার গাদন উপভোগ করতাম, রে!”
আমি হেসে বললাম, “আমার বাড়া দেখার পর কাকীমা নিজেও তোর জন্য এই রকম একটা বিশাল বাড়া যোগাড় করতে চাইছে। তবে তোর চিন্তা নেই। তোর যদি স্থানীয় কোনও ছেলের সাথে বিয়ে হয় তাহলে সে কাজে বেরিয়ে গেলে মাঝে মাঝে দিনের বেলায় তোর বাড়ি গিয়ে আমি তোকে চুদে দেব।”
প্রায় ২৫ মিনিট ধরে আমি নবনীতাকে চুদছিলাম। আমি লক্ষ করলাম প্রথম দিনেই এতক্ষণ ধরে ঠাপ খাবার ফলে নবনীতা একটু ক্লান্ত হয়ে পড়েছে তাও আমার সাথে পুরো দমে লড়ে যাচ্ছে। নবনীতার কথা মাথায় রেখে আমি আরো কয়েকটা রামগাদন দিয়ে নবনীতার গুদের ভীতরেই চিড়িক চিড়িক করে বীর্য গঙ্গা বহিয়ে দিলাম। নবনীতার মুখে তৃপ্তি দেখে আমার খূব আনন্দ হল।
গত কয়েকদিনের মধ্যে আমি কাকীমাকে আরো একবার ন্যাংটো করে চোদার সুযোগ পেয়েছি কিন্তু ২০ বছর বয়সী রূপসী নবনীতার কচি গুদ যেন সব সময় আমার চোখের সামনে ভাসছে। মনে হচ্ছে নবনীতা কে না চুদতে পারলে আমার জীবনটাই বৃথা। শুনেছি, কাকীমা ২৬ জানুয়ারির দিন একটা বিশেষ দরকারে বাপের বাড়ি যাবে। দেখি, ঐ দিন নবনীতার সাথে গণতন্ত্র দিবস কেমন উদ্জাপন করতে পারি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
সর্বাধিক ভোটপ্রাপ্ত মন্তব্য
নতুন মন্তব্য পুরোনো মন্তব্য
Inline Feedbacks
View all comments