সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 16-01-2018

 

This story is part of the বাংলা সেক্স স্টোরী – ক্রূজ়ারে নীলার সমুদ্রমন্থন series

বাংলা সেক্স স্টোরী – বিকেলে আবার দেখা. ২ জনে এক সাথে চা খেলাম. পিংক কলর এর একটা সালবার কেমাইজ় পড়েছে. বেস টাইট. শরীরের খাজ গুলো স্পস্ট. তেমন একটা কথা হলো না. কী যেন ভাবছে নিলা. জিজ্ঞেস করেও উত্তর পেলাম না. বার বার ওন্নমনস্কো হয়ে পড়ছে সে. এক সময় বলল তুমি কাউকে ভালোবাসো তমাল?
বললাম হ্যাঁ বাসী. তবে জানি না সে ততটাই বাসে কিনা.
কে সেই ভাগ্যবতী?… নিলা জিজ্ঞেস করলো.
বললাম যূযেসে তে পড়ছে. অনেকদিন যোগাযোগ নেই. কে জানে, হয়তো এক তরফা ভালোবাসা. তুমি কাউকে ভালোবাসো?
নিলা বলল…. বাসতাম…. কিন্তু নাউ আই হেট হিম…. আর কিছু না বলে চুপ করে গেল সে.
আমিও আর কিছু জিজ্ঞেস করলাম না. বুঝলাম এই মেয়েটা কেন আমার আকর্ষন বাঁচিয়ে চলছে. মনটা হতাশায় ছেয়ে গেল…. সন্ধে গড়িয়ে রাত এলো. আকাশে মেঘ করেছে… বেশ ঠান্ডা লাগছে. বাতাসও বেস জোরালো.
ডিন্নার করে একটা চাদর গায়ে দিয়ে বাইরে এলাম. চেয়ার টেনে রেলিং এ পা তুলে দিয়ে একটা সিগার ধরিয়ে টানতে লাগলাম. মনটা বেস খারাপ হয়ে আছে……
সিগর্রেটটা ফেলে দাও…. পিছন থেকে বলল নিলা. আমি হেসে ফেলে দিয়ে পা নামিয়ে বসলাম. হাত কাটা একটা ঢোলা গেঞ্জি আত স্কার্ট পরে আছে নিলা. ঠান্ডা লাগছে বোধ হয়. হাত দুটো বুকে জড়ো করে রেখেছে.
একটা চেয়ার টেনে পাশে বসলো….. ঘুম আসছে না জানো? অনেক কথা মনে পরে যাচ্ছে… বলল নিলা.
সে আমাকে তাকিয়েছে, অথচ সব দিতে চেয়েছিলাম তাকে…. গলা ধরে এলো নীলার, চোখে টলমল করছে জল. কেমন করে সে পারল আমাকে…… আর বলতে দিলাম না আমি নিলা কে. হাত দিয়ে মুখটা চাপা দিলাম ওর…. সসসসসস থাক নিলা. ওসব কথা ভেবো না. দেখো ঝড় উঠছে…. তোমার সব কস্ট গুলো ঝরে উড়ে যাক…. কাল দেখবে নতুন সূর্য উঠবে…….
আমার কাঁধে মাথাটা এলিয়ে দিলো নিলা. আলগা হাতে জড়িয়ে ধরলো আমাকে. ঘরের কাছে গরম ২ ফোটা জলের স্পর্ষও পেলাম. তারপর অনেকখন ২জনে চুপচাপ. এবার আরও ঘন হয়ে এলো নিলা. বুঝলাম ওর শীত করছে. চাদরটা দিয়ে ওকে জড়িয়ে নিলাম. একই চাদর আমাদের ২জনকে উষ্ণ করতে লাগলো…… উষ্ণতা বারছে… আগুন লাগার পূর্বাভাস……..
আমার ঘারে মুখটা আস্তে আস্তে ঘসছে নিলা. গায়ে কাটা দিচ্ছে আমার. ওর গরম নিঃশ্বাস লাগছে আমার গায়ে. আমি ওর পীঠের পিছন থেকে হাত নিয়ে জড়িয়ে ধরে আছি. আমার ডান হাত ঠিক ওর ডান মাই এর নীচে পেটের উপর. ও একটু নরলেই হাত এর উপর মাই এর নরম অথচ গরম ছোঁয়া পাচ্ছি. আমি আলতো করে হাত বোলাচ্চি ওর পেটে. কানের কাছে মুখটা নিয়ে আদূরে গলায় ফিস ফিস করে নিলা ডাকলো….. তমাআল…… বললাম উম. আমার শীত করছে…….. আমি ওকে কোলে তুলে নিলাম. আআআআহ ইসসসশ….. জড়িয়ে ধরে বুকে মুখ গুজলো নিলা.
আমি ওর মুখটা তুলে ধরলাম. চোখ বুজে আছে নিলা. ঠোট দুটো অল্প অল্প কাঁপছে তিরতির করে. মুখটা ওর একদম কাছে নিয়ে গেলাম. ২জনের মুখে ২জনের গরম নিঃশ্বাস পড়তে লাগলো. ওর নাকে নাকটা ঘসে দিলাম. আআহ….. নাকের পাতা ফুলে উঠলো নীলার. চোখ তখনো বোজা…. নিঃশ্বাস গাঢ় আর দ্রুত হলো. ওর বুকটা ওটা নামা করছে আমার বুকে. আমি আরও কাছে গেলাম ওর…. মুখটা একটু উচু করলো নিলা আর ঠোট দুটো ইসত ফাঁক হয়ে থর থর করে কাঁপতে লাগলো.
২জন প্রাপ্ত বয়স্কো নারী পুরুষকে এর চেয়ে বেশি কিছু বলে দিতে হয়না ইশারা বুঝতে. আমার পুরুষালী ঠোট জোড়া নেমে এলো নীলার কোমল টসটসে ঠোট এ. প্রচনড জোরে জড়িয়ে ধরলো আমাকে নিলা. ওর নীচের ঠোটটা তত্খনে চলে গেছে আমার মুখে.
পিপাসিত পথিক এর মতো চুসছি আমি নীলার ঠোট. উম উম্ম্ম আঃ আঃ আঃ উম ….. আওয়াজ করছে নিলা. আমার হাত নীচ থেকে উঠে এলো নীলার জমাট মাই এর উপর. চাপ দিলাম, আঙ্গুল বসে গেল মাই এ. ঊঊঃ ইশ ইশ ইশ…….. ছটফট্ করে মাইটা আরও গুজে দিলো আমার মুঠোতে. টিপতে লাগলাম স্বর্গীয় মাই টাকে.
ওদিকে আমার কোলে বসে আছে নিলা. বাড়াটা শক্ত হয়ে ফুসছে ওর পাছার নীচে. একটু কোমর নাড়িয়ে সেট করে নিলো বাড়াটা নিজের পাছার গভীর খাজে. উহ সে যে কী অসাধারণ অনুভুতি বোঝাতে পারবো না.
পাছা দিয়ে ঘসতে লাগলো আমার বাড়াটা. আমি ওর ঠোট চুসতে চুসতে ঢোলা গেঞ্জির বগলের কাচ্ছ থেকে হাতটা ঢুকিয়ে দিলাম. ব্রা পড়েনি. টাইট অথচ মোলায়েম গরম দুটো মাই. যতো টিপছি ততই টিপতে ইচ্ছা করছে.
ঠোট ডান হাত আর বাড়ার সৌভাগ্য দেখে বাঁ হাতটা অস্থির হয়ে উঠলো আমার. সে অভিযান চালালো সব চেয়ে দামী আর গুরুত্ব পুর্ণ জিনিসটার দিকে. নীলার গুদ. দুটো থাই ঘসতে লাগলো আমার বাঁ হাত.
নির্জন রাত, মাথার উপর খোলা আকাশ, শরীরে পুরুষের কামুক অত্যাচার…. নিজেকে সংযত রাখতে পারল না নিলা….. সুখে বিবস হয়ে ২ পা ফাঁক করে আমন্ত্রণ জানালো আমার বাঁ হাতকে….. এসো টাচ মী… রাব মী…. এক্সপ্লোর মী….. পুরো ফাঁক করে দিলো গুদটা.
ইশ প্যান্টিও পড়েনি মেয়েটা…. থাই ঘসতে ঘসতেই গুদের উত্তাপ টের পাচ্ছিলাম হাত এ. একটু উপরে তুলতেই আদরটা টের পেলাম. গরম পিছিল চটচটে রস…. নীলার গুদের কাম রস.
হাত ঘসে ঘসে মাখিয়ে নিলাম হাত এ. জোরে জোরে নীলার থর চুসে প্রায় ফুলিয়ে দিলাম. মাই দুটো চটকাচ্ছি… এত মসৃন যে মুঠো থেকে পিছলে যাচ্ছে বার বার. বাঁ হাত এর তর্জনীটা লম্বা করে চেপে ধরলাম গুদের চেরায়. গুদের ঠোট দুটো চাপ খেয়ে ২ পাশে সরে গিয়ে জায়গা করে দিলো আঙ্গুলটাকে. ডুবে গেল আঙ্গুলটা প্রায় গুদের ঠোটের ভিতর. ঘসতে শুরু করলাম.
আঃ আঃ আঃ ঊঃ ইশ ইশ ইশ তওমাআআল উহ…. কানের কাছে নীলার অস্ফুটো শিৎকার শুনলাম. আর প্রচ্ছন্ন নয়.. নিশ্চিত আমন্ত্রণ ভালো লাগার. আঙ্গুলটা গুদে ঘসার সময় ক্লিট এর উপর একটু বেসি চাপ দিয়ে ঘসছিলাম. নিলা প্রায় পাগল হয়ে গেল. আমার বাঁ হাতটা নিজের হাত দিয়ে ধরে আরও চেপে দিলো গুদ এ. আমি এবার ২ আঙ্গুল দিয়ে গুদটা ফাঁক করে ফুটোটা খুজতে লাগলাম.
পেয়েও গেলাম. আর দেরি না করে নীলার টাইট গুদে ঢুকিয়ে দিতে চেস্টা করলাম আঙ্গুলটা. একটু বোধ হয় বাথা পেলো নিলা. উফফফফফ করে উঠলো.
চলবে …. বাংলা সেক্স স্টোরী লেখক তমাল মজুমদার ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments