সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ BijoyBhai বাংলা চটি কাহিনী (BCK) 05-08-2021

 

বিজয়ের বিশ্ব জয় – পর্ব ১১
এতো বড় মাই এই বিয়ে বাড়িতে শুধু রিয়া-মনিদের বৌদির আছে। তার মানে বৌদি সব জেনে গেছে।
আমিঃ আরে বৌদি কি করছেন এই সব?
বৌদিঃ তুমি আমাকে চিনলে কি করে?
আমিঃ এতো বড় মাই বিয়ে বাড়িতে শুধু আপনার আছে তাই অনুমান করলাম।
বৌদিঃ আমার মাই গুলো তোমার পছন্দ?
আমিঃ ভীষণ, কাল দেখার পর থেকে ইচ্ছে হচ্ছিল জাপ্টে ধরি।
বৌদিঃ শুধু মাই পছন্দ হয়েছে, আমাকে হয়নি?
আমিঃ আপনার এতো ভারী পাছা কার না পছন্দ হবে।
আর কোন কথা না বলে বুকের সাথে জাপ্টে ধরে ঠোঁটে ঠোঁট দু’টো চুবিয়ে দিলাম। সাথে পাহাড়ের মতো পাছায় থাপ্পড় মারলাম কয়েকটা।
বৌদি দরজা বন্ধ করে আমার জামা-প্যান্ট খুলে নিলো, শটপ্যান্টেন উপর থেকে বাঁড়া খামচে ধরলো।
বৌদিঃ তোমার কলা গাছের মতো বাঁড়া আমার দুই ননদ নিলো কি করে?
আমিঃ তুমি নিজের মধ্যে নিয়ে দেখো বুঝতে পারবে ওরা কি করে নিলো।
বলতে না বলতে শটপ্যান্ট নামিয়ে নরম ও গরম হাতদিয়ে ধরে কয়েক বার খিছে বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো।
মাগিটা ঠিক মতো চুষতেও পারে না বারবার বাঁড়াতে দাঁত লাগিয়ে দিচ্ছে।
আমিঃ মাগি ঠিক মতো তো চুষতেও পারছিস না মুখের ফুটো কি ছোট নাকি?
বড় করে হা কর।
মুখ একটু বড় করতেই গলা পর্যন্ত গেঁথে দিয়ে চুলের মুঠি ধরে ঠাপ দিচ্ছি। অন্য দিকে নিজেই নিজের কাপড়চোপড় খুলে ফেললো, শরিরে শুধু ব্রা আর প্যান্টি। একটু জুকে গিয়ে ব্রা এর হুক খুলে দিতেই তরমুজের মতো মাই গুলো যেন প্রানে বাঁচালো। এতো বড় মাই আগে কখনো দেখি নি। ফ্লোরে শুইয়ে দিয়ে হামলে পড়লাম মাইয়ের উপর। এক হাত দিয়ে টিপতে কষ্ট হচ্ছে তাই দু’হাতে একটা করে টিপছি আবার কখনো জোরে থাপ্পড় দিয়ে লাল করে দিচ্ছি। সাথে বাদামি বোঁটা চুষে কামড়ে দিচ্ছি। বৌদি মুখ চেপে উমমম উহহহহ উমম করে চিৎকার করছে।
যেই কোন সময় কেউ আসতে পারে তাই বৌদি তাড়াতাড়ি করতে বললো আগেই। প্যান্টি খুলে গুদ চুষবো ভেবেছিলাম কিন্তু এতো বাল আর ইচ্ছে হলো না। সরাসরি দু-পা ফাক করে বাঁড়া গুদে সেট করে জোরে একটা ঠাপ দিয়ে পুরো বাঁড়া গুদে গেঁথে দিলাম। এই দিকে বৌদি চিৎকার করতে যাবে তখনি নিজেই নিজের মুখ চেপে ধরে উমমমম উহহহহ আহহহহহআমমমমম আহহহহহ উহহহহহ ওহহহহ করতে লাগলো।
এই দিকে আমি এক নাগাড়ে বিরতিহীনভাবে চুদে চলেছি। প্রায় ১৫ মিনিট পর বৌদি জলখসালো। গুদের তরতাজা রস লেগে থাকা বাঁড়া বৌদির মুখে ডুকে দিলাম চোষার জন্য। কিছুক্ষন চোষার পর বৌদি বললো তোমার কখন বের হবে?
আমিঃ আরো অনেক সময় লাগবে। তুমি এইবার বাঁড়ার উঠে লাফাও।
বৌদি তাই করলো, দু-পা দুপাশে রেখে বাঁড়া বরাবর বসে গুদে সেট করে ঠাপাতে শুরু করলো। উহহহহ আহহহহহ করে ঠাপাচ্ছে আমি তল ঠাপ দিয়ে পুরো বাঁড়া গুদে গেঁথে দিচ্ছি। অনেক ক্ষন ঠাপিয়ে ভারী শরিরের কারনে সহসে ক্লান্ত হয়ে যায়। এই দিকে তলঠাপের গতি বাড়িয়ে দিতেই বৌদি আমার বুকের উপর তরমুজের মতো মাই জোড়াকে লেপ্টে শুয়ে পড়ে। সাথে চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছে আবার কখনো কামড়ে দিচ্ছে ঘাড়ে। বৌদির গুদ বেশি টাইট না মনে হচ্ছে একটু বেশি ব্যবহার হয়েছে।
এই পজিশনে ২০মিনিট চুদে এতো ভারি শরির আমার উপর রাখতে পারলাম না। আমার উপর থেকে ফ্লোরে রাখি।
বৌদিঃ ভেতরটা জ্বলে যাচ্ছে আমি আর নিতে পারবো না আমাকে ছেড়ে দাও। অন্য কখনো করবো আমরা।
কোন কথা না শুনে গুদের ফুটোয় থুথু দিয়ে পা-দুটো কাঁধে তুলে নিতেই গুদ যেন আকাশ চুই হচ্ছে বাঁড়া সেট করে বৌদির শরিরের দিকে যুকে রামঠাপ শুরু করলাম। ৫ মিনিট না ঠাপাতেই বৌদি আবারো জল খসিয়ে দিলো।
ঠিক তখনি দরজায় টোকা পড়লো। আমি একটু ভয় পেয়ে গেলাম। এরপর রিয়া কন্ঠ শুনতে পেলাম, বৌদি দরজা খোলো কাকিমা বাসন নেয়ার জন্য এই দিকে আসতে দেখে উনাকে পাঠিয়ে দিয়ে বলি আমি নিয়ে যাবো। বৌদি দরজা খুলে রিয়াকে বলে এই ষাঁড়ের হাত থেকে আমাকে বাঁচা। আমি আর পারবো না এতোক্ষণ উল্টেপাল্টে চুদলো এখনো একবারো মাল ফেলেনি।
রিয়াঃ ঠিক আছে, তুমি বাসন নিয়ে যাও আমি দেখতেছি একে।
বৌদি যেতেই রিয়া উলঙ্গ হয়ে যায়। এরপর আমার কাছে এসে 69 হয়ে বাঁড়া চুষতে শুরু করে আমিও গুদ চুষে দিলাম। কিছুক্ষণ পর আমার উপর উঠে বাঁড়া গুদে সেট করে উমমমম ওওওও আহহহহ আঃ আঃ আঃ ওহহহ ঠাপাতে শুরু করে বেশ কিছুক্ষন ঠাপানোর পর আমার বের হয়ে আসবে দেখে ওকে আমার উপর থেকে নামিয়ে শুইয়ে দিয়ে কয়েকটা রাম ঠাপ দিতেই রিয়া জল খসিয়ে দিলো। আমিও নিজেকে ধরে রাখতে না ফেরে সব বীর্য গুদের গভীরে ডুকিয়ে দিই।
রিয়া শরীরের উপর শুয়ে ওকে মাইতে আদর করতে করতে ওকে বললাম
বৌদি আমাদের ব্যাপার জানলো কি ভাবে?
রিয়াঃ সকালে আমাদের খোঁজা জন্য বেরিয়ে ছিলো সুমনে রুমের পাশ দিয়ে যাচ্ছিলো। তখন মনির চিৎকার শুনে খোলা দরজা একটু ফাঁক করে দেখে মনি তোমার চোদা খাচ্ছে আর চিৎকার করছে। তখন ভিডিও করে রাখে যখন, আমাদের ভিডিও দেখিয়ে এই ব্যাপারটা নিয়ে প্রশ্ন করে তখন আমরা ভয় পেয়ে সত্যি বলে দিই। তোমার বাঁড়া সাইজ দেখে লোভ সামলাতে না পেরে ভিডিও পাঠিয়ে তোমাকে ডাকে। আর আমাদের বাহিরে পাহারা দিতে বলে।
এই দিকে সুমনের কল আসলোঃ কিরে কই গেলি আবার অনেক কাজ আছে তাড়াতাড়ি আয়।
রিযাকে একটু আদর করে রুমে এসে স্নান করে নিলাম ফ্লোরের বালু গায়ে লেগে আছে।
গোধূলি লগ্নে বিয়ে তাই মা আর তনু বিকেলের মধ্যে চরে এসেছে। তনু নতুন একটা ড্রেস পড়েছে তাতেই যেই কারো চোখ আটকে যাচ্ছে সুমন তো পুরো হা.. করে তাকিয়ে ছিলো কিছুক্ষণ। আর মায়ের কথা কি বলবো টিস্যু কাপড়ের মতো শাড়ি পড়েছে আর এটা ব্লাউজ পড়েছে না ব্রা পড়েছে বুঝতে কষ্ট হচ্ছে। দেখতে পুরো ব্রায়ের মতো। পিঠ পুরো খালি কয়েকটা ফিতা দিয়ে বাঁধা, মনে হচ্ছে এখনি চিঁড়ে যাবে।
(আগামী পর্ব খুব তাড়াতাড়ি আসছে)
(বি.দ্রঃ প্রথম বার লেখা। লাইক কমেন্ট করে জানাবেন কেমন হয়েছে Hangouts > vjoy607@gmail.com)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments