সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chayanroy1985 বাংলা চটি কাহিনী (BCK) 26-09-2019

 

কাকিমাকে ওষুধগুলো খাইয়ে দিয়ে আমি প্রথমে পায়ে ভালো করে মলম লাগিয়ে ম্যাসেজ করে দিলাম। তারপর কোমরে মালিশ করতে শুরু করলাম।কাকিমাও আরামে ঘুমিয়ে পড়ল। সেই সুযোগে আমি কাকিমার পাছাটা একটু টিপলাম। তারপর হাতটা একটু গুদের ফুটোর কাছে নিয়ে গেলাম। অঙ্গুল ঢোকাতে পারলাম না।
কিছুক্ষণের মধ্যেই ককিমা আবার চিৎ হয়ে শুল।আমি আবার পায়ে মালিশ করতে শুরু করলাম আর আসতে আসতে কাকিমার পা টা ফাঁক করলাম। তারপর আসতে করে শায়াটা গুটিয়ে পেটের উপর তুলে দিলাম। এবার কাকিমার গুদটা দেখলাম। ছোট্ট চেরা গুদ, হাল্কা খয়েরি বালে ঘেরা।
আমি আর নিজেকে সামলাতে পারলাম না গুদটা একটু জিভ দিয়ে চাট্লাম। কাকিমাকে ঘুমের ওষুধ খাইয়েছিলাম তাই নিশ্চিতে চাটছি। এবার গুদে একটা আঙুল ঢোকালাম। খুব টাইট গুদ, চুদতে দিলে খুব আরাম পাব। এবার আসতে করে মাই থেকে শায়াটা সরালাম। খুব মন দিয়ে মাই গুলো দেখলাম। তারপর বোটাগুলো চুসলাম। তারপর খাট থেকে নেমে আবার খিঁচতে শুরু করলাম, সব মালটা কাকিমার পেটের উপরে ফেলে দিলাম।
আর মালটা কাকিমার পেটেই মালিশ করে লাগিয়ে দিলাম আর তারপর আবার শায়াটা আবার আগের মত বেঁধে দিলাম। তারপর আমি মেঝেতে বিছানা করে শুয়ে পড়লাম। ঘুম ভাঙল কাকিমার ডাকে তখন সাড়ে পাঁচটা বাজে। কাকিমার প্রসাব পেয়েছে, বাথরুমে যাবে। আমি এবার ইচ্ছে করেই কাকিমার শায়াটা পুরো খুলে লাংটো করলাম ও আবার কোলে করে নিয়ে বাথরুমে গেলাম।
কাকিমা আমার দিকে মুখ করে উবু হয়ে বসে মুততে শুরু করলো। আমি মন দিয়ে গুদ দেখছি। মোতা হয়ে গেলে আমি গুদ ভাল করে ধুয়ে দিলাম আর গুদে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। কাকিমা কোঁকিয়ে উঠল আরামে, বললো ” চয়ন বাবা আমি জানি এই অবস্থায় আমায় দেখে তুই নিজেকে সামলে রাখতে পারছিস না, কিন্তু এখন আমার শরীরের যা অবস্থা তাতে আমি কিছু করতে পারবনা। একটু সুস্থ্য হয়ে উঠলে যা খুশী করিস। এখন আমায় ছেড়ে দে বাবা।”
আমিতো হাতে চাঁদ পেয়ে গেলাম। এবার আমি নিশ্চিন্ত, সকাল থেকে করা এত সেবা বিফলে যাবেনা, শরীর ভালো হলেই কাকিমাকে চুদবো। ঘরে নিয়ে গিয়ে কাকিমাকে বললাম “একটু পা ফাঁক করে শোয়, আমি তোমার গুদের রস খাব“। কাকিমা কোন আপত্তি করলোনা শুধু আমাকেও লাঙটো হতে বললো।
আমি সঙ্গে সঙ্গেই লাঙটো হলাম। কাকিমা আমার ঠাটানো ৭” বাড়াটা হাতে নিয়ে দেখল। আমি এবার একটা রেজার নিয়ে কাকিমার গুদের আর বগলের জঙ্গল সাফ করে দিলাম। গুদে লোম আমার একদম পছন্দ নয়। এবার আমি কাকিমার গুদ চাটতে শুরু করলাম। ৫ মিনিটের মধ্যেই কাকিমা আরামে শীত্কার করতে শুরু করল।
বলল এই ৫২ বছর বয়সে এসে প্রথম কাকিমার গুদে কারুর জিভ পরল। আরামে কাকিমা পাগল হয়ে উঠল, কাকিমা নিজের ব্যথার কথা ভুলে গিয়ে আমার মাথাটা গুদে চেপে ধরল। আমি চাটা ও চোষার বেগ বাড়িয়ে দিলাম। আরও ৩ মিনিটের মধ্যেই কাকিমা গুদের রসে আমার মুখ ভরিয়ে দিলো।
আমি সব রসটা খেয়ে নিয়ে কাকিমাকে খাটের সাইডে নিয়ে এসে গুদের মুখে আমার ঠাটানো বাড়াটা সেট করলাম। কাকিমার থেকে একবার চোদার অনুমতি পেয়ে একটা পা আমার কাঁধে নিয়ে অন্য পা টা আরো ফাঁক করে বাঁড়াটা অল্প চাপ দিতেই মুন্ডিটা একটু ঢুকলো। আসতে আসতে আমি ঠাপাতে শুরু করলাম।
দশ বারো বার ঠাপানোর পর কাকিমার টাইট গুদে আমার পুরো বাঁড়াটা ঢুকলো। আমি নিশ্চিন্ত হওয়ার জন্য কাকিমার শেষ কবে মাসিক হয়েছে জানতে চাইলাম। কাকিমা বলল “তোর চিন্তা নেই বাবা তুই ভেতরেই রস ফেল, আমার পেটে আর বাচ্ছা আসবে না। এই শুনে আমি খুব খুশী হলাম আর খুব আনন্দে চুদতে লাগলাম। কাকিমাও খুব আরাম পাচ্ছিল, কাকিমা বলতে লাগল ” চোদ চয়ন চোদ আমায়, চুদে আমার গুদ ফাটিয়েদে, আজ থেকে আমি তোর দাসী হয়ে থাকবো, তুই শুধু রোজ আমায় এরম ভাবে আরামদিস,”
এই কথা গুলো শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম, আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম। প্রায় ২০ মিনিট ঠাপানোর পর কাকিমার গুদে আমার সব রস ঢেলে দিলাম। কাকিমার মুখে তৃপ্তির হাসি দেখে জিজ্ঞাসা করলাম, কেমন লাগল?
অঞ্জনা বলল:” খুব ভালো লেগেছে। এই প্রথম জীবনে এতো আরাম পেলাম। আজ থেকে তোর যখন ইচ্ছা করবে তখনি আমায় চুদবি, তোকে বাড়ী ভাড়া দিতে হবে না, তুই শুধু আমায় রোজ এরমভাবে আরাম দিবি।”
আমি:” না না আমি তোমায় বাড়ি ভাড়া যেমন দিচ্ছি দেব। তবে আজ থেকে আমরা এক সাথে থাকব। আর রাত্রিতে আমরা দুজনে লাঙটো হয়ে শোব আর অনেক চোদাচুদি করবো। তোমার যৌবনের নাপাওয়া গুলো আমি পূর্ণ করে দেব।”
এবার কাকিমা আমায় বিছানায় আসতে বলল। আমি উঠে কাকিমাকে জড়িয়ে ধরলাম। ঘড়িতে তখন সন্ধে সাতটা বাজে। দেখলাম এখনও একঘন্টা টাইম আছে। এবার আমি প্যাশনেট সেক্স শুরু করলাম। কাকিমার কপালে চুমু খেলাম, তারপর চোখে, তারপর গালে। তারপরে ঠোঁটে ডিপ কিস শুরু করলাম, কাকিমাও আবার সাড়া দিতে শুরু করল।
ডিপ কিস করতে করতে কাকিমার জিভ চুসতে শুরু করলাম আর কাকিমার মুখের লালা গুলো খেয়ে নিলাম। প্রায় দশ মিনিটের মত ডিপ কিস করে এবার গলায় কিস করতে শুরু করলাম। কিস করতে করতে কাকিমার গলায় যেটুকু ঘাম জমেছিল আমি চেটে নিলাম। কাকিমার নিশ্বাস ঘন হয়ে এলো।
কাকিমা ডান হাতে আমার মাথার চুল টেনে ধরছে আর বাঁহাত দিয়ে আমার পিঠে খামচে ধরছে। আর দারুণ শীত্কার করছে। কাকিমার শীত্কার শুনে আমার সেক্স আরো বেড়ে যাচ্ছে। এবার কাকিমার মাই গুলো চুসতে শুরু করলাম একটা টিপছি আর একটা চুষছি। ৪2″ মাইতে 20বছরের পর কারুর ঠোঁটের ছোঁয়া পড়ছে।
কাকিমা বললো বিয়ের প্রথম বছরেই একটু সেক্স হয়েছিল। তারপর মীরা বড় হয়ে যেতে আর হয়নি। কাকিমার মাই গুলো অপরূপ সুন্দর, ফর্সা ধবধবে নরম তুলতুলে তরমুজের মতো আকার। বোটা গুলো বড় বড় কালো আঙুরের মতো। আমি প্রাণ ভরে মাইয়ের বোটা গুলো চুসলাম। কাকিমা আরামে পাগল হয়ে গেলো।
এবার আমি মাই ছেড়ে পেটে কিস করতে করতে নাভির কাছে এলাম। গভীর নাভি জিভ দিয়ে ভালো করে চেটে দিলাম। কাকিমা নাভি চাটা সহ্য করতে না পেরে আমার মাথাটা গুদের কাছে নিয়ে গেলো। আমি এবার গুদের কোয়া দুটো অল্প চেটে ক্লিটরিক্সটা চাটতে শুরু করলাম আর একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙ্গলি করতে শুরু করে দিলাম।
কাকিমা ব্যথার কথা ভুলে গিয়ে বিছানায় কাতড়াতে আরম্ভ করল। কাকিমা বলল ” চয়ন আবার একবার চোদ সোনা আমি আর থাকতে পারছি না।” আমি বললাম ” আর একটু সহ্য করো মানা আমি যৌবনের সব নাপাওয়া আনন্দ গুলো তোমায় দেব। আরও আরাম তোমায় দেব।” এই বলে আমি কাকিমার বগল চাটতে শুরু করে দিলাম।
কিছুক্ষণের পরে কাকিমাকে পাস ফিরতে বললাম। এবার আমি কাকিমার ঘাড় থেকে শুরু সারা পিঠে কিস করতে শুরু করলাম। মাঝে মাঝে চাটছিলাম আবার কামড়ও দিচ্ছিলাম। কাকিমা আরামে চাদর খামচে ধরেছে। এবার কাকিমাকে ডগ্গী পসিশনে বসালাম। বড় ফর্সা পাছা গুলো ভালো করে টিপলাম আর মাঝে মাঝে চুমু খেতে খেতে কামরাচ্ছিলাম।
কয়েক মিনিট এরম করে পোদের ফুটোর কাছে মুখ নিয়ে গেলাম। আমি কি করতে চলেছি কাকিমা কল্পনাই করতে পারেনি। পাছা দুটো ভালো করে ফাঁক করে পুটকিটা দেখলাম। হাল্কা খয়েরি রঙের ছোট্ট ফুটো। দেখে আর লোভ সামলাতে পারলাম না, চাটতে আরম্ভ করলাম। কাকিমা আরো লজ্জা পেয়ে গেল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments