সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 14-10-2015

 

বিধবা বৌদিকে ডবল চোদা খাওয়ানোর বাংলা চটি গল্প
 
আমার বড় বৌদি তখন সদ্য বিধবা হয়েছে. বয়স ৩৫ কি ৩৬ বছর. আমি কলেজে পড়ি. বৌদির ডবকা মাই ভারী পাছা ও ডবকা শরীর দেখে লোকের কথা আর কি বলব আমার নিজেরই চোদার ইচ্ছা হয় মাঝে মাঝে.
কাজেই একদিন আমার এক বন্ধু রবির সাথে দেখা হয় এবং আমি আবার আমার সেই রবিকে ভাল করে চিনতাম আর আমার ঐ বন্ধুটি যখন আমার বৌদিকে দেখে তাকে ভোগ করার অদম্য ইচ্ছাটা আমার কাছে জানালো তখন আমি আর রবিকে না করতে পারলাম না. বৌদির আপন বলতে আর কেউ ছিল না আমি ছাড়া এটা সে ভাল করেই জানত. ও আমাকে বলল যে বৌদি থাকতে নাকি আমার কোন চিন্তা নেই. আমাদের সব দায় দায়িত্ব নাকি রবি নেবে. শুধু আমি যেন বৌদিকে ভোগ করার ব্যাবস্থা করে দিই. কাজেই ও বলল যে, আমি তোর বৌদিকে নিজের করে সব সময়ে সুখ দিয়ে যাবো. আমি আমার বৌদিকে কু প্রস্তাব দিই কিন্তু বৌদি সে প্রস্তাব নাকচ করে দেয়.
বৌদি তখন দুপুরে ঘরের কাজ করছিল. বেশ গরম পড়ায় বৌদি ঘরে কেউ নেই ভেবে প্রথমে গায়ের কাপড় খোলার প্রস্তুতি নিল. বিস্ময়ে লক্ষ্য করলাম যে বৌদি প্যান্টি পড়ে না ঘরে. বৌদি এরপরে শাড়ী ও ব্লাউজও খুলে ফেলল গরমে অতিষ্ঠ হয়ে. স্তনের আকৃতি ঠিক রাখতেই হোক বা যেকারনেই হোক বৌদির পড়নে ব্রা অন্তত ছিল. বৌদির নগ্ন শরীর আমি পিছন থেকে ঠিক দেখতে পাচ্ছিলাম. তবে কোন বিশেষ অঙ্গ নজরে পড়ছিল না পেছন থেকে.
হঠাৎ কি একটা জিনিষ নিতে বৌদি একটু উপুড় হল, আর তখনই বিশাল নিতম্বের পুরোটা সহ বৌদির নিম্নাঙ্গ ও মলদ্বার স্পষ্ট দেখতে পেলাম. আমি আমার মোবাইল ক্যামেরা দিয়ে বৌদির বিশেষ স্থানের পটাপট কয়েকটা ছবি তুলে নিলাম. ইচ্ছা করছিল তখনই গিয়ে বৌদির দেহটাকে সোহাগ করে মাগীর শরীরের জ্বালা মিটিয়ে. কিন্তু অনেক ভেবে নিজেকে আটকে রাখলাম. আমার বয়স তখন একুশ. বুঝতেই পারছেন যৌবন জ্বালা তখন কেমন তুঙ্গে. কিন্তু আমি নিজে থেকে আগে কিছু না করার চিন্তা করলাম. বরং আমার বন্ধুটিকে দিয়ে চুদিয়ে আগে বেশ্যা খাতায় নামটা ওঠাবার সিদ্ধান্ত নিলাম. বন্ধুটি বৌদির মলদ্বার এবং যোনি দুটোকেই আদর করার ইচ্ছা পোষন করেছিল. তার সেই আবদারকে আমি পূরণ করব ঠিক করলাম.
বন্ধুটি বৌদিকে তার বাড়ীতে এনে চুদতে চেয়েছে. আমি বৌদিকে সেদিন দুপুরেই খাবারের সাথে মিশিয়ে ঘুমের ওষুধ খাওয়ালাম. বৌদি দুপুরের পরেই অজ্ঞানের মত ঘুমিয়ে পরল. অন্তত তিন ঘন্টা যাতে ঘুম না ভাঙ্গে সে ভাবেই ওষুধ দেওয়া হয়েছিল. বৌদিকে বিছানায় শুইয়ে দিয়ে আমি আমার কাজ শুরু করলাম এর পরে…বৌদির পড়নের কাপড় সব খুলে ফেলে বৌদিকে সম্পূর্ণ উলঙ্গ করলাম আগে. বৌদির উচু উচু মাই দুটোকে দুহাতে ধরে টিপতে লাগলাম আনন্দ সহকারে অনেকক্ষন.
নিজেও উলঙ্গ হয়ে বাঁড়ার মাথা দিয়ে বৌদির স্তনের বোটায় ঘষতে ও বাড়ি মারতে লাগলাম. এরপরে জিব দিয়ে চাটলাম মজা করে বৌদি স্তন ও বোটার আশেপাশে. বৌদির মলদ্বারে ও গুদের ভেতরে আঙ্গুল দিয়ে অনেকক্ষন গুদ ও পুটকি চুদলাম আঙ্গুল দিয়ে. আমার খুব ইচ্ছা ছিল বৌদির পোঁদটা মারার. তাই পোঁদের ফুটোতে বাড়ার মাথা ভালভাবে ঘষলাম অনেকক্ষন. আরো বেশ কিছুক্ষন বৌদির নগ্ন শরীর চাটাচাটি ও বাড়া দিয়ে আদর করে বৌদির স্তনের উপরে বীর্যপাত করলাম মজা করে.
বৌদি সম্পূর্ণ ঘুমে অচেতন. কিচ্ছুটি টের পেল না. গামছা দিয়ে বৌদির শরীরে লেগে থাকা বীর্য পরিস্কার করে দিলাম. এরপর বৌদিকে বন্ধুটির দেয়া বিশেষ স্বচ্ছ সাদা রঙের ব্রা ও প্যান্টি পড়ালাম. গাড়ি আর কিছুক্ষনের মধ্যেই পাঠিয়ে দেবার কথা. এই সুযোগটা আমি নিজের কাজে লাগালাম এতক্ষন. এবার বৌদিকে রবির হাতে তুলে দেবার পালা. রবির বাড়িতে যখন পৌছালাম তখনো বৌদি ঘুমিয়ে আছে. রবির দেওয়া সেই ব্রা প্যান্টিতে বৌদিকে অপরূপা লাগছিল. ইচ্ছা করছিল বৌদিকে চুদে পোয়াতি করে দিতে.
কিছুক্ষন বাদে…বন্ধুটি বেডরুমের দৃশ্য… বেড্রুমের বিছানায় বৌদিকে জড়িয়ে ধরে রবি পেছন থেকে বৌদিকে লাগাচ্ছে. বৌদির প্যান্টি সরিয়ে রবি তার বাড়া বৌদির গুদে ঢুকিয়ে বৌদিকে চুদছিল প্রানভরে, আর বৌদির কদুর মত নরম বড় বড় স্তন জোড়া মর্দিত হচ্ছিল তার শক্ত হাতের স্পর্শে আর মর্দনে. বৌদি আর্তনাদ করছিল চোদানোর আনন্দে. কিভাবে কেমন করে বৌদি এখানে এসেছে সে প্রশ্ন ভুলে গিয়ে সেই মূহুর্তের আনন্দকেই বৌদি বেশী গুরুত্ব দিচ্ছিল.
নগ্ন হয়ে পরপুরুষের কাছে নিজেকে সমর্পন করেছিল সম্পূর্ন ভাবে. কোন বাধা না দিয়ে বৌদি উপভোগ করছিল গুদ মারানো. রবি চুদতে চুদতে প্রানভরে বীর্যপাত করল বৌদির গুদের ভেতরেই চরম তৃপ্তিতে. শেষের দিকে ওরা উন্মাদের মত থ্রি এক্স ছবির মত করে খিস্তি দিয়ে চিৎকার করে চোদনলীলার চরম মূহুর্ত উদযাপন করল. ওরা নিম্নাঙ্গের রস বিনিময় করে ক্লান্ত হয়ে কিছুক্ষন শুয়ে থাকল. এরপরে রবি উঠে গিয়ে একটা গ্লাসে জল ভরে বৌদির দিকে এগিয়ে দিল. রবি নিজেও খেয়ে বৌদিকেও খেতে বলল, বৌদি এক চুমুক দিল গ্লাসে.
ওদের চোদনলীলা এখনো বাকী ছিল, রবি বৌদিকে বলল তার ধোন জলেতে ডুবিয়ে চেটে চেটে খেতে. বৌদি তার কথা মত তার উত্থিত লিঙ্গ পানির ভেতরে ডুবিয়ে চেটে খেতে লাগল. বৌদি ভাল করে রবির বাড়া চেটে চুষে দিল. এরপরে রবি আবারো বৌদির গুদে তার বাঁড়া ঢোকাল. এবারে বৌদিকে উপুড় করে একপা উচু করে তল থেকে গুদ মারতে লাগল রবি. দারুন সে দৃশ্য. যেন কোন থ্রি এক্স ছবির নায়িকাকে দেখছি. ওরা আরো দীর্ঘক্ষন ধরে চোদাচুদি করল এবার. প্রানভরে বৌদির গুদ মেরে রবি আবারো বীর্যপাত করল. তবে এবার বৌদির গুদে নয়. বরং বৌদির মুখের উপরে আর স্তনে. বৌদি বন্ধুটির সব বীর্য চেটে পরিস্কার করে দিল.
বন্ধুটির গাড়ী বৌদিকে রাতে বাড়ি পৌছে দিল. বৌদি কাওকে আর কোন প্রশ্নই করল না. বহুদিন পরে চোদনলীলা করে বৌদিও দারুন তৃপ্তি পেয়েছে. এরপর থেকে আমাকে আর রেখে আসতে হত না বৌদিকে. বৌদি নিজেই গিয়ে গুদ চুদিয়ে আসত রবি কাছে. বলতে বাধা নেই রবি বৌদিকে চরম তৃপ্তি দিতে সক্ষম ছিল. আর সে বৌদিকে নানা উপহারও দিত নগদ অর্থ ছাড়াও. কাজেই বৌদি যেতে কোন আপত্তি করত না. বৌদির নিষেধ উপেক্ষা করে রবি মাঝে মাঝে বাড়িতে এসেও বৌদিকে চুদত.
বৌদির বিবস্ত্র হয়ে গুদ মারাত রবির কাছে নিজেরই বেডরুমে. একদিন বন্ধুটি ঘরে থাকা অবস্থায় আমি ফিরে আসি. বৌদির রুম থেকে চোদানোর শব্দ শুনেও চুপ করে থাকি. যেন কিছুই টের পাইনি এমন ভান করি. রবি আমাকে ধন্যবাদ জানাল নির্বিঘ্নে বৌদিকে ভোগ করতে দেওয়ার জন্য. আমার ঐ বন্ধু ও বৌদির চোদনলীলায় নতুন মাত্রা যোগ হল. এতদিন রবি একাই বৌদিকে ভোগ করছিল. এবারে সে তার কোন এক ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে বৌদিকে ডবল চোদা করতে চাইল সে.
আমার অনুমতি চাইল সে. বৌদিকে রাজী করানোর দায়িত্ব তার নিজের. আমি প্রথমে ইতস্তত করলেও রবি নগদ পাঁচ হাজার টাকা আমাকে বের করে দিলে আর আপত্তি করলাম না. আমি তাকে বললাম যে সে চাইলে আমাদের বাড়িতেই বৌদিকে চুদতে পারে তার বন্ধুকে সাথে নিয়ে. বন্ধুটি আমার বদান্যতায় খুশী হল. রবির কাছে এতদিন ধরে চুদিয়ে বৌদি অভ্যস্ত হয়ে গিয়েছিল. এই প্রথমবার দ্বিতীয় আরেকজন পুরুষের সামনে নগ্ন হয়ে নিজেকে প্রদর্শন করে আর শরীরের গোপন স্থান সমূহকে সম্ভোগ করতে দিয়ে বৌদি নিজেকে প্রথমবারের মত নিজেকে বেশ্যা ও বেহায়া মনে হতে লাগল.
বৌদি লজ্জা পেলেও নিজের নিম্নাঙ্গ প্রদর্শন করতে আপত্তি করল না রবির বন্ধুর সামনে. রবি বৌদির নিম্নাঙ্গে স্পর্শ করে বৌদির প্যান্টি খুলে বৌদির গুদ অনাবৃত করল তার বন্ধুকে দেখানোর জন্য. বন্ধুটি বৌদির দেহের আর যৌবনের প্রশংসা করল. রবি বৌদির স্তনেও হাত দিল. হাত দিয়ে বৌদির সুডৌল স্তনের আকৃতি দেখাল তার বন্ধুকে. বৌদিকে সে সব খুলে একেবারে ল্যাংটা হতে বলল. বৌদি তার ছোট্ট ব্রা ছাড়া বাকী সব কাপড় খুলে ফেলল.
বৌদির পড়নে শুধু একটা উচু হিলের স্যান্ডেল আর ব্রা ছাড়া আর কিছুই ছিল না. বন্ধুটি বৌদিকে টেবিলের উপরে উপুড় হয়ে বসে নিজের গুদ আর পোদ তার বন্ধুকে দেখাতে বলল. বৌদি বেহায়ার মত টেবিলে বসে দু পা ফাঁক করে গুদ দেখাল আর পোদটাও দেখাল. বন্ধুটির বন্ধু এত সুন্দর সেক্স বম্ব নারীদেহ পাবে কখনো চিন্তাও করেনি. দু’বন্ধু মিলে অনেক মেয়ের শরীর ভোগ করেছে কিন্তু এমন সুন্দর শরীর আর বৌদির পাছা গুদ জীবনে স্বপ্নেও দেখেনি. বৌদির গুদ আর পোদ মারার জন্য তাদের বাড়া ঠাটিয়ে লকলক করছিল.
রবির বন্ধু বৌদির মাই মর্দন করতে করতে পাগল করে তুলল বৌদিকে. বৌদির স্তন ব্যাথা হয়ে গেলেও তার মর্দন আর চুম্বন থামল না বৌদির স্তনে. খালি চুষতে আর খেতে খেতে সে বৌদির স্তন মর্দন করছিল. ওদিকে রবি বৌদির গুদে জিব দিয়ে বৌদির গুদের রস খাচ্ছিল মজা করে. বৌদির লম্বা গুদ আড়াআড়ি ও লম্বালম্বিভাবে চাটছিল সে মজা করে. মাঝে মাঝে আঙ্গুল ভেতরে ঢুকিয়ে বৌদিকে উত্তজিত করে তুলছিল সে.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments