সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 22-09-2016

 

একি রাতে মেয়ে ও তার মাকে চোদার Bangla sex story প্রথম পর্ব
আমার বয়স তখন ২০ বছর, কলেজে পড়ি। একদিন সকলে মিলে পিকনিক করতে যাব বলে ঠিক করলাম। বলাগড়ে আমাদের এক বন্ধুর বাড়ির বাগানে ফিস্টি হবে। সেই মতো আমরা সকলে অমলদের বাড়ি গেলাম।
অমলদের ওখানে পৌছে আমার খুব ভালো লাগল।তাই পিকনিক শেষে সবাই যে যার বাড়িতে চলে গেলেও আমি কিন্তু থেকে গেলাম। আমার বন্ধু তার বাড়ির কাছাকাছি মাসির বাড়িতে নিয়ে গেল।
ওদের বাড়িতে বিধবা মাসি আর তার ১৮ বছরের যুবতী মেয়ে ফুলকি থাকে। মাসির বয়স ৩৬ হবে, কিন্তু দেখে মনে হয় ২৫ বছরের এক যুবতী। বড় বড় মাই দুটো যেন জামার ভেতর থেকে ঠেলে বের হয়ে আসতে চাইছে।
আমাদের দেখে মাসি ও তার মেয়ে ফুলকি ঘরে বসতে বলে চা জলখাবার আনতে গেল। কিছুক্ষণ বাদে মাসির মেয়ে আমাদের চা জলখাবার দিয়ে চলে যাচ্ছিল। আমার বন্ধু ফুলকিকে ডেকে বলল – এদিকে আয়। এ হচ্ছে আমার বন্ধু তপন। লজ্জা করিস না, এখানে বস তোর সাথে গল্প করি।
আমি মাসির মেয়ের দিকে তাকিয়ে দেখতে লাগলাম তার রুপের সৌন্দর্য। মুখটা খুবই সুন্দর, মাই দুটো ঠিক যেন দুটো চৈত্র মাসের পাকা বেল। আমার দেখে তখনই মাই দুটোকে টিপতে ইচ্ছে করতে লাগলো।
ইতিমধ্যে মাসি এসে বলে গেল আজ আর বাড়ি যেও না, এখানে খাওয়া দাওয়া করে থেকে যাবে। আমার মনে এতে খুব আনন্দ হোল। কিছু না হোক রাতে গল্প তো করা যাবে অন্তত। মাসির একটাই ঘর, তাই মাসি পাশের একটা বাড়িতে শুতে চলে গেল। মাসির মেয়ে আর আমরা তিনজন একটা ঘরে রয়ে গেলাম।
মাসির মেয়ে বলল – তোমরা ঘরের ভেতরে শোও আমি ছাদে শুতে যাচ্ছি।
আমরা বললাম – তার দরকার নেই, সবাই আমরা এক ঘরেই শোবো। অবস্য যদি তোমার কোনও অসুবিধা না থাকে।
মাসির মেয়ে কোনও আপত্তি করল না। আমরা অনেক রাত অব্দি গল্প করলাম। আমার বন্ধুর কানে কানে বললাম, তোর বঙ্কে নিয়ে আমি একটু আলাদা ভাবে গল্প করতে চাই, তোর কোনও আপ্তিই আছে?
বন্ধু বলল তাতে তার কোনও আপত্তি নেই। আমার বন্ধু রাতে বাড়িতে চলে আসল। আমি আর ফুলকি দুজনে এক ঘরে বসে গল্প আরম্ভ করলাম। প্রথমে ভালো গল্প করলাম। তারপর ওকে বললাম যে একটা রসের গল্প শুনবে?
এতেও ও কোনও আপত্তি করল না।
আমি বললাম – আমার কাছে এসে বস। তোকে একটা জিনিষ দেখায়। বলে পকেট থেকে আমার মোবাইলটা বের করে একটা থ্রি এক্স ভিডিও ক্লিপ চালু করে ওকে দেখায়। আর তা দেখে ফুল্কির চক্ষু চড়কগাছ। যা বুঝতে পারলাম আগে কোনদিনও এসব সে দেখেনি। যদিও মোবাইল এখন ঘরে ঘরে তবুও ইন্টারনেট এখনো সেই হিসাবে ব্যবহার করে না সকলে।
বুঝতে পারি ফুল্কির শরীর গরম হয়ে গেছে। তবুও পরীক্ষা করার জন্য প্রথমে ওর পিঠে হাত রাখলাম। তাতে ও কোনও আপত্তি করল না। এবার আমি মাইয়ের উপর হাত দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলাম। তাতেই ওর কোনও আপত্তি নেই দেখে আস্তে আস্তে ওর জামার হুকগুলো খুলে দিলাম।
দেখি ব্রেসিয়ারের ভেতরে মাই দুটো শক্ত উঁচু পিরামিডের মতো হয়ে আছে। আমি ওর ব্রেসিয়ারের ওপর দিয়েই পক পক করে মাই টিপতে লাগলাম। এতে ওর শরীর আরও গরম হয়ে উঠল। এবার আমি উঠে ওকে দাড় করিয়ে জামা কাপড় খুলে দিলাম। আমি তখন একটা শর্ট প্যান্ট পড়ে আছি। প্যান্টের ভেতর ৭ ইঞ্চি বাঁড়াটা খাঁড়া হয়ে আছে।
ফুলকি নিজের চোখের সামনে জিবন্ত বাঁড়া দেখে ঠিক থাকতে না পেরে প্যান্টের ওপর দিয়েই বাঁড়াটা কচলাতে লাগলো। এতে আমি খুবই গরম হয়ে গেলাম। আমি ওর প্যান্টিটা এক টানে খুলে দিলাম। গুদটা বেড়িয়ে পড়ল। আমি গুদের উপর হাত দিতেই ও আমাকে জড়িয়ে ধরল। নরম চুচিতে চেপে ধরে আমাকে চুমু খেতে লাগলো।
আমি এবার ওর ব্রেসিয়ার খুলে দিলাম। বড় বড় মাই দুটো দুহাতে মনের সুখে টিপতে লাগলাম। মাইয়ের বোঁটা দুটো আলতো করে চুষতে লাগলাম।
ও আমার শরীর জিভ দিয়ে চাটতে লাগলো। আমার শরীর এতে আরও গরম হয়ে গেল। আমি থাকতে না পেরে উলঙ্গ হয়ে ফুলকিকে বিছানাতে শুইয়ে দিয়ে আমার বাঁড়াটা ওর মুখের ভেতর ঢুকিয়ে দিয়ে ওকে বাঁড়াটাকে চুষতে বললাম।
এতে ও আপত্তি করল। আমি ওর হাতে বাঁড়াটা গুঁজে দিলাম। বাঁড়াটা হাতে পেতেই সঙ্গে সঙ্গে কাজ হোল। ওর কি হোল জানিনা আমার বাঁড়াটা হাতে নিয়ে কলার মতো চুষতে আরম্ভ করল নিজে থেকে।
বাঁড়া চোষানোর পর আমি ওর গুদ ফাঁক করে জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম। কচি কচি বালের ঝাঁট হয়েছে। বালগুলো ধরে আস্তে আস্তে টানতে লাগলাম। তা দেখে আমার বাঁড়ার বালও ফুলকি টানতে লাগলো। আমি আনন্দে মাতোয়ারা হয়ে ওর বুকের দুধের উপর মুখ ঘসতে থাকলাম। কাম উত্তেজনার বশে আমার বাঁড়াটা ওর দুটো মাইয়ের মাঝে ঠেসে ধরে ঘসতে থাকলাম।
ফুলকি আমার বাঁড়াটা ধরে দু হাতে চটকাতে লাগলো। এবং বাঁড়াটা ওর গুদে ঢোকাতে বলল। আমি বললাম – পড়ে ঢোকাবো, আগে তোমাকে ভালো করে আদর করে নিই। বলে ওর মাই দুটো আমার বুকের সঙ্গে চেপে ধরে ঘসতে লাগলাম। আমার যে কি আনন্দ হতে লাগলো তা বলে বোঝানো যাবে না।
আমি ওর গুদের ভেতর আঙুল ঢুকিয়ে খেঁচতে লাগলাম। ওর বড় বড় মাই দুটো ফুলে মাইয়ের বোঁটা দুটো কিশমিশের মতো খাঁড়া হয়ে উঠল। ও আর থাকতে না পেরে আমাকে জোড় করে বিছানাতে শুইয়ে দিয়ে আমার ৭ ইঞ্চি বাঁড়াটা ধরে ওর মাখনের মতো নরম গুদে ঢুকিয়ে দিলো।
আমি ওর গুদের ভেতর আমার বাঁড়াটা জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। ও আমাকে গায়ের জোরে জড়িয়ে ধরে ওর মাই দুটোকে আমার মুখে নিয়ে কামড়াতে বলল। আমি জোরে জোরে মাই কামড়াতে লাগলাম। এতে ওর গুদ থেকে কামরস বেরোতে আরম্ভ করল।
দুবার গুদের জল খসে যাবার পর ও বলল – আর পারছিনা। এবার তোমার বাঁড়ার রস আমার গুদের ভেতর ধাল। পড়ে আমাকে যত খুশি আদর করো।
আমি এবার বড় বড় ঠাপ দিয়ে গুদের ভেতর আমার বাঁড়াটা ওর গুদের রসে চান করিয়ে নিয়ে আমার ঘিয়ের মতো রস ওর গুদের ভেতরে ঢেলে দিলাম।
ফুলকির মাকে চোদার গল্পটা পরের পর্বে বলছি …..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments