সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sexyriya011 বাংলা চটি কাহিনী (BCK) 05-02-2019

 

রিয়া। বর্তমানে বয়স ২৮। বিবাহিত। এক মেয়ের মা।ফিগার ৩৬-২৯-৩৮। স্বামী প্রাইভেট জব করে। আটাশ বসন্তে অনেক চোদা খেয়েছি। বলতে পারো চোদা খাওয়া আমার নেশা। আজ বলবো ফুফাতো ভাই এর চোদা খাওয়ার ঘটনার ২য় ভাগঃ-
খাটে বসিয়ে দিয়ে শিহাব দরজা আটকে লাইট অফ করতে গেলো। আমি মিনমিন করে লাইট অফ না করতে বললাম। আসলে শিহাবের পুরুষালি তরতাজা শরীর দেখার লোভ আমার। শিহাব এবার শার্ট খুলে হ্যাংগারে ঝুলিয়ে রাখলো। পেন্ট খুলে রাখলো একপাশে। পরনে স্যান্ডো গেঞ্জি আর শর্ট পেন্ট( জাঙিয়া না)। শিহাবের বুকে লোম ছিলো আগেও। বিদেশ যাওয়ার আগে দেখেছি। তখন এত ঘন ছিলো না। চার বছরে শিহাব অনেক পাল্টেছে। বডি দারুন হয়েছে। বাধানো। থাইগুলা পিলারের মতো।
কোমরটা পুরু। যাওয়ার আগে এমন ছিল না। অবশ্য তখন ২৬ বছর ছিল আর এখন ত্রিশ। আমিও ১৩ বছরের ছিলাম বলে অতোটা খেয়াল করি নি। এখন ১৭ বছরে যা বুঝেছি তখন তা দেখিনি। ও হ্যা বলা হয় নি। আমার মা আর শিহাব কাছাকাছি বয়সের। ফুফুর ছোট ছেলে তো তাই এমন। মায়ের বয়স ৩৫। শিহাবের ৩০। যাই হোক। শিহাবের এমন বডি দেখে আমার যোনি আরেকদফা গরম খেলো। স্যারের চোদা খেয়ে এখন অনেককিছু বুঝি।
শিহাব এসে আমার পাশে বসলো। আমি চোখ বন্ধ করে ফেললাম। আসলে আপনা আপনি বন্ধ হয়ে গেছে। বুইড়ার চোদনের বদলে তরতাজা যুবক পুরুষের চোদা খাবো এই ফিলিংসটাই ডিসেন্ট! শিহাব আমার চিবুক ধরে মাথা তার দিকে তুলে ধরলো। কানের কাছে মুখ এনে জিজ্ঞেস করলো- কি গো লজ্জা লাগছে বুঝি? ছোটবেলায় তো তোমাকে কত বউ বউ করতাম! এত লজ্জা কিসের? আমি কিছু বলছি না। আসলে আমার কেমন জানি খুব নেশা নেশা লাগছে।
শিহাব- কি গো রিয়ামনি, কথা বলছো না যে?
আমি- ভাইইয়ায়ায়ায়া কি বলব? কেন জানি না আমার গলা কেপে উঠলো। হয়তো উত্তেজনায়।
শিহাব- আবার ভাইয়া? শুধু শিহাব!
আমি- শি—-হা–ব! বলে ওরে জড়িয়ে ধরলাম। তার কাধে আমার মাথা।
শিহাব আমার মুখটা সামনে এনে কপালে একটা কিস করলো। তারপর দুই গালে কিস করলো। চিবুক কিস করলো। কানে কিস করতে করতে কানের ভিতর জিভ ঢুকিয়ে দিলো। আমি যেন কারেন্টের শক খেলাম। সত্যিই শিহাব খুব রোমান্টিক সু পুরুষ। আমি শিহাবের পিঠে নখ বসিয়ে দিলাম। মুখ দিয়ে আহহহহহ করে উঠে শিহাবকে আকড়ে ধরলাম।
এরপর শিহাব আমার বুক থেকে শাড়ি নামিয়ে দিলো। আসতে করে শুইয়ে দিলো যেন আমি ব্যথা পাবো। পাশে শুয়ে গলায় বুকের অনাবৃত অংশে কিস করছে সমানে। আমি হিস হিস করে উঠলাম। আসলে নিয়ন্ত্রন হারাচ্ছি। এরপর শিহাব আস্তে আস্তে আমার ব্রাউজের সবগুলা বুতাম খুলে নিলো। হাত গলিয়ে ব্লাউজটা খুলে একপাশে রেখে দিলো। বুকে কিস করতে করতে পিঠটা একটু উচা করে হাত দিয়ে ব্রায়ের হুক খুলে নিলো।
এখন আমি অর্ধ নগ্ন। আমার খোলা দুধগুলা হাত বুলাতে লাগলো। আস্তে আস্তে টিপতেছে। বলল- ইসসসসস রিয়া তোমার দুধগুলা কি নরম। মাখনের মত। এরপর একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলো। রুক্ষ জিভের স্পর্শে আমি পাগ ল হয়ে গেলাম। আরেকটা আস্তে আস্তে টিপ্তেছে। কিন্তু আমার ত আস্তে টিপলে হয় না।
আমি নিজের অজান্তে বললাম- শিহাব জোরে টিপো। ব্যথা করে দাও। শিহাব এবারো আস্তে টিপ্তেছে। দুধ পাল্টে আরেকটা মুখে নিলো। নিপলগুলা কামড়ে কামড়ে চুষতেছে। চোষাতেও বেশ মজা পাচ্ছি। যুবকের চোষা বলে কথা। দুধ ছেড়ে এবার পেটের দিকে কিস করতে লাগলো। আমি শিহাবের চুল ধরে মাথা চেপে রাখছি।
শিহাব উঠে বসল। আমাকেও বসালো। আমার পিছনে গিয়ে আমাকে কোলে বসালো। আমি তার বুকে পিঠদিয়ে বসে গেলাম। আমার কাধে খোলা পিঠে কিস করছে সমানে। চুমুর আওয়াজ যেন বোম ফাটছে। চকাম চকাম। উম উম। এরপর আবার দুদু নিয়ে খেলতে লাগলো। বলল- জোরে টিপ্তে বলছিলা না? দেখ সহ্য হয় কি না! এই বলে আমার দুধগুলা ইচ্ছা মতো হাতের সর্বশক্তি দিয়ে টিপ্তে লাগলো। উব্ববায়ায়াহ এ যেন লোহার হাত!!!!
কিছুক্ষন টিপার পর দেখলাম লাল হয়ে গেছে দুধগুলা। এদিকে উত্তেজনার বসে শিহাব আমার গলায় কামড় দিলো জোরে। আমি আহহহহ করে উঠতেই দেখলো দাত বসে গেছে। এবার উপুড় করে শোয়ালো। সারা পিঠে আদর করে কোমরের কাছে এসে কোমরের মাংসগুলাতে চোষা দিলো।
তলপেটে হাত ঢুকিয়ে শাড়ির কুচি আর পেটিকোটের গিট খুলে নিলো। এগো হাটু অবধি নামিয়ে আমার রানের উপর বসে আমার পাছা হাতের তালু দিয়ে ডলতে লাগলো। দাম্বনাতে কিস করল কয়েকটা। আস্তে আস্তে নিচের দিকে উরুর উলটা পাশে কিস করতে করতে হাটু অবধি গিয়ে কাপড় সরিয়ে একদম পায়ের পাতা পর্ক্সন্ত কিস করলো। এরপর আমাকে চিত হতে বললো।
আমি এখন পুরা নগ্ন। শিহাব আমাকে বসে বসে দেখছে। বলল- রিয়া তোমার সারা শরীর তো আগুনের গোলা! এত ফর্সা ধবধবে! সুগঠিত দুধ, চিকন কোমর, স্ফীত পাছা দেখে ত আমি পাগল হয়ে যাবো। শিহাব এরপর পায়ের দিক থেকে কিস করতে করতে আবার কোমর অবধি এলো। তলপেটে ইচ্ছেমতো কিস করে আমার নাভির নিচে কামড়ের দাগ বসিয়ে দিলো।
আমি মনে মনে বলছি আচ্ছা দাড়াও সোনা! পা ফাক করে যোনিতে দেখলো হা করে! কি ভেবে পাশে শুয়ে বলল আদর করতে। আমি এই সুযোগের অপেক্ষায় ছিলাম। শিহাবের কোমরের উপর বসে প্রথমে সারামুখে এরপর ঠোটগুলা চুষলাম। গলায় আদর করতে গিয়ে কামড়ে দাগ বসালাম এমন জায়গায় যেন সবাই দেখতে পায়। আহহহ করতে গেলো। মুখ চেপে ধরে দিলাম আরেক কামড়। আবার দিলাম। এরপর স্যান্ডো গেঞ্জি সরিয়ে ওর লিপলগুলা চুষলাম। পেট এ কিস করে শর্ট প্যান্ট খুলতেই আমার চোখ ছানাবড়া!!!
আমি জোরেই বলে বসলাম। এবায়ায়া এটা ধোন নাকি হামানদিস্তা!!!! পুরা ৭ ইঞ্চি হবেই। আর মোটা আমার মুঠোয় ভরে না!!!! এত বড় ধন দেখে আমার জিভে জল এসে গেলো। ভয় পাওয়ার ভান করে শুয়্ব পড়লাম পাশে। শিহাব হাসতে হাসতে উঠে বলল- তোমার কচি গুদের জন্য এটা হয়তো বড়। কিন্ত্উ আমি তোমাকে এত বেশি মজা দেব যে তুমি মনে রাখবে। এই বলে শিহাব আমার যোনীতে চুমু খেলো। আমি তড়াক করে লাফিয়ে উঠলাম। কেউ প্রথম আমার যোনিতে চুমু খেলো। বললাম- ছিঃঃঃঃ গন্ধ হয় না?
শিহাব- নাগো! দারুন। সবে ত শুরু!
এই বলে আরো আট দশটা কিস করল যোনিতে। আমি ত পুরা পাগল হয়ে গেলাম। এরপর যোনির চেরাতে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগলো। এবার ত যেন আমি নিয়ন্ত্রন হারালাম।
– শিহাব কি করছো প্লিজ না!!
কে শুনে কার কথা! চেরাটা দুই আঙুল দিয়এ ফাক করে যোনির ফুটূতে জিভ রাখার সাথে সাথে আমি ত স্বর্গে চলে গেলাম। মুখ দিয়ে শিতকার বেরুচ্ছে। আহহহহহহহ য়ম্মম্মম্মম্মম্মম উউউহহহ আহহহ শিহাব উহহহম্মম্ম চাটো উম্মম্মম্ম(পরে শুনেছি আমার শিতকারের আওয়াজে মা নাকি জেগে গেছিলো) শিহাব সমানে জিভ যোনির ভিতরে ঢুকাক্সছে আর বের করছে!!! রসে জব জব করছে যোনি। ফত ফত চুক চুক আওয়াজ করছে।
আমি আহহহহহহহকরতে করতে শিহাবের কাধের উপর পা তুলে দিয়ে মাথাটা কেচি করে চেপে রেখেছি যোনির উপর। শিহাব আরো কিছুক্ষন চোষার পর মাথা তুলল জোর করে। আমি বললাম শিহাব আরেকটু চোষো। যোনি চুষলে এতো মজা আগে জানি না।ইসসসসস আজ শিহাব না চুদলে জানতাম কি না কে জানে!
এরর শিহাব শুয়ে আমাকে উপরে তুলে নিলো ৬৯ পজেশনে। আমি শিহাবের মুখের উপর যোনি নিয়ে গেলাম। আবারো চুষতে শুরু করলো। এবার শিহাব চোষার পাশাপাশি একটা আংগুল যোনিতে ঢুকিয়ে দিলো। বলল- রিয়া তুমি আগে চুদিয়েছ?
আমি বললাম- কোন কথা না চুষো!
শিহাব যা বুঝার বুঝে নিলো। কথা না বলে যোনিতে আংগুল চালাতে লাগলো। কেন জানি মনে হলো শিহাবের মন খারাপ।
বললাম মন খারাপ করে না! দারাও! তুমি ত আর আমার সত্যিকারের বর না!
মনে মনে ভাবছি আচ্ছা শিহাবের ধোন মুখে নিয়ে দেখি কেমন লাগে! যা ভাবা তাই কাজ। শিহাবের ধোনের মাথাটা মুখে পুরে ললিপপ চোষার মত চুষতে লাগলাম। দেখি শিহাব খুশি হলো। আবারো আমার যোনিতে মুখ দিলো। ধোন চুষতে আমার ঘিন ঘিন লাগলেও বেচারা খুশি হয়েছে দেখে চুষতে লাগলাম। আস্তে আস্তে আরো মুখে নিলাম। হাত দিয়ে দেখি অর্ধেকও মুখে নিতে পারি নি! কিছ্যক্ষন চোষার পর শিহাব বলল নামতে।
এরপর শিহাব বললো -মামি জানে তুমি আগে চুদিয়েছ?
বললাম- না জানলে কি আর তুমি চুদতে পারতা?
শিহাব হাসতে হাসতে বললো- তাও কথা!
এই বলে আমার কোমরের কাছে বসে ধোনটা বার কয়েক আমার যোনিতে ঘষা দিলো। আমি বেকে উঠলাম। যেন গরম লোহার রড দিয়ে যোনি খুচিয়ে দিলো। এরপর হাটুতে ভর দিয়ে বসে আমার পা দুইটা পেটের উপর তুলে দিয়ে আমার হাটুর কিনারা চেপে ধরে দিলো একঠাপ! অর্থেকটা ঢুকে গেলো। আমি মাগোওঅঅঅঅঅঅঅঅঅঅ বলে চিৎকার করে উঠলাম। শিহাব বলল কি হলো! বললাম কিছু না তুমি দাও। এত মোটা ধোন তাই একটু লাগছে। আরেক ঠাপে পুরুটা ঢুকিয়ে দিলো। ধোন না তো যেন আস্ত একটা বাশ গেলো। আমার দম টকে আসছে! একটু বিরতি দিয়ে ঠাপাতে শুরু করলো।
আমি শিতকার দিচ্ছি ক্রমাগত! আহহহহহহহ উহহহ উম্মম্ম হহহহহহহ উউয়ায়ায়াহহ শিইইহায়ায়ায়ায়ায়াব হুউউম্মম্মমহহ আহহহহ অহহহহ চোদো প্লিজ চোদো মেরে ফেলো আমাকে উম্মম্মম্মম্মম্মম আহহহ কি সুখ উম্মম্ম হহহহ। উমাগওওঅঅঅ মা ম্মা মা মা মা উম্মম্মম্মম মা দেখো তীমার মেয়ে কি সুখ পাচ্ছেএএ আহহহ!!!!!!
শিহাব ঠাপিয়েই যাচ্ছে। থামার নাম নেই। কিছুক্ষন পর ধোনটা চেপে ধরে আমার বুকে শুয়ে পড়লো। ধোনটা চেপে ধরতেই আমি শিহাবকে জড়িয়ে ধরে জল ছেড়ে দিলাম। শিহাবের ধোন যেন আমার নাভিতে গিয়ে ঠেকেছে! জল ছাড়ার পর শিহাব বুকে শুয়ে শুয়ে ঠাপাতে লাগলো। আমি সুখে খিস্তি দিতে লাগলাম জোরে জোরে জোরে জোরে আরো জোরে আরো আরো আরো————- জোরে আরো জোরে দে মাদার চোদ বোন চোদা খানকির পুত, আরো জোরে দে…….. উফফফ আহহহহহহহহহ।
আমার খিস্তি শুনে শিহাবও কোমরের জোরে ঠাপাতে লাগলো। বলল- কত জোরে লাগবে মাগি তোর! নে কত জোরে পারবি আজ তোরে মাইরা ফালামু! খানকি বেশ্যা! আমি – আরো জোরে দে মাগির পুত! ফাটাই ফেল আমারে চুইদ্দা মাইরা লা! দে দ্ব দ্ব দে দে নটির পোলা!
শিহাব- খাবকির ঘরে খানকি! তোর মায়েরে চুদি, আজ তুই শেষ! তোরে চোদতে চুদতে মাইরা ফেলুম। তুই মরলে তোর মায়েরে চুদুম মাগির ঘরে মাগি চুতমারানি!!!!!!
আমি ক্রমাগত শিতকার দিচ্ছি! মা কে ডাকছি। বলছি- আসো মা এই ধোনের চোদা মিস কইরো না! উম্মম্মম্মম্ম আহহহ উহহহ কি সুখ পাচ্ছি শিহাব! এই না হলে পুরুষ! এই না হলে চোদা!!!!! উফফফ আই লাভ ইউর ফাক! অহহহহহহ ইউএস! ফাক ফাক ফাক! আবারো জল ছাড়লাম।
আমি জল ছাড়ার পর দেখি শিহাবও ঠাপের গতি বাড়িয়ে দিয়েছে। আমার পা দুটো কাধে তুলে নিয়ে আমার ঘাড়ের নিচে হাত দিয়ে আমাকে বলের মত করে ঠাপের পর ঠাপ দিয়েই যাচ্ছে। সর্বশক্তি দিয়ে ঠাপের পাশাপাশি খিস্তি দিয়ে যাচ্ছে অবিরাম। খানকি মাগি তোর মায়েরে চুদি……… তোর গুদের ছাল ছাড়াবো…… তোর পুটকি ফাটামু ছিনাল মাগি…….. তোরে আমার বেশ্যা বানামু…….. তোর মায়েরে শুদ্ধা বাইন্ধা চুদুম…….. নটি ধর….ধর…… ধর…… আমার মালে পোয়াতি হ……. চুতমারানি…… রেন্ডি ঘরে রেন্ডি…….. উম্মম্মম্মম্মম।
এই বলে পা নামিয়ে আমার বুকে শুয়ে পড়লো বীর্যপাত করে। বীর্যপাতের সময় মনে হচ্ছে আমার যোনীতে গরম ক্ষিরের বন্যা উঠেছে! এরপর ক্লান্ত হয়ে পাশে শুয়ে পড়লো। সে রাতে উলটে পালটে আরো তিনবার চুদে ফালা ফালা করে ফেলেছে আমাকে।
সকালবেলা কি হলো তা আরেকদিন বলব।
ভালো থাকুন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments