সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Drildeb বাংলা চটি কাহিনী (BCK) 06-07-2020

 

This story is part of the বেঙ্গলি সেক্স চটি – খালার জ্বালা series

আমি আর কি এমন বললাম যে তোমার খুব কস্ট হচ্ছে। আচ্ছা খালা তোমার সাইজ কত।
কি সাইজ?
না সেদিন দেখলাম একটা মুভিতে এক মেয়েকে জিজ্ঞাস করলো আর সে বলে দিল। বডির সাইজ। মনে হয় ভিবিন্ন পার্ট।
ও আচ্ছা বুঝতে পারছি। আমি তোকে বলবো কেন?
বডির মাপ বা সাইজ বলা কি অপরাধ নাকি?
৫`৪` – ৩৪ – ২৭- ৩৪
কিছুই বুঝলাম না।
লম্বা, তারপর বুক, কোমর এবং কোমরের নিচে।
কোমরের নিচে মানে কি পাছা?
খালা পাছাকে ইংরেজিতে কি বলে?
তোর বাপের মাথা।
আমার বাপের মাথাটা কিন্তু খুব সুন্দর।
কুত্তা কুতাকার বলেই মারতে আসে।
আমিতো আর বলি নাই যে তোমার পাছা। বলেছি আমার বাপের মাথা।
তোর বাপের মাথাকেই তো ইংরেজিতে বলে আমার পাছা।
আমি একটু দুরে গিয়ে বলি, খালা সত্যি এমন রাউন্ড গোলাকার খাড়া খাড়া সাইজমোগ্রাফিক পাছা খুব কম দেখা যায়। ইউনিভার্সিটিতে তোমার সামনে দেখুক আর না দেখুক পিছনে কিন্তু দেখেই।
কেন সামনে কি আমি খারাপ নাকি?
খারাপ হবে কেন। তোমার মুড, এক্সপ্রেশন দেখে অনেকেই সামনে থেকে চেয়ে দেখতে সাহস পায়না। তবে পিছনে সবাই দেখে।।।
পাছের লোকে কিছু বলে, আমি সেই কথায় কান দেই না।
সামনে কিছু না বললেও পিছে ঠিকই অনেকে হাত দিতে চায়।
অনেকের মধ্যে কি তুইও আছিস নাকি?
আমি যা করি সামেনেই করি। চিলে কোঠায় মনে নাই?
কুত্তা কুতাকার, বলেই মারতে আসে।
আমি হাত ধরে বলি, কথা কিন্তু সত্যি। তুমিও কিন্তু বাধা দেও নাই।
হাত ছাড় বলছি, ব্যাথা করছে।
হাত ছেড়ে পাছায় ধরি, আরাম লাগবে.
ছেড়ে দিব শুধু বল গতকাল তোমারও ভাল লেগেছিল কি না?
না লাগেনি। হাত ছাড় বলছি।
আমি হাত ছেড়ে বলি তুমি মিথ্যা বলছো। আমি জানি।
তুই ছাই জানস।
ছাই জানি আর যাই জানি। আমার আংগুলে কিন্তু এখনও ঘ্রান লেগে আছে।
ছি ছি ছি তোর দেখি একদম লজ্জা নাই। কি বলছিস এগুলি তুই। আমি গেলাম বলেই খালা হাটা শুরু করে । বাসায় যেতে।
আমি দৌড়ে গিয়ে সিড়িতে খালার কাধে হাত দিয়ে ধরে বলি, সরি খালা আর বলবোনা। প্লিজ রাগ করিও না।
ছাড়, আমি রাগ করি নাই। নিচে যাব।
দাড়াও খালা, বলে খালার গাড়ে দুই হাত দিয়ে শক্ত করে ধরে থামিয়ে দিলাম পেছন থেকে।
কি করছিস ছাড়, আমি রাগ করিনাই।ছাড় নিচে গিয়ে চা খাব।
দাড়াও বলে গলা পেছিয়ে খুব শক্ত করে ধরি এবং খালার গাড়ে ঠুট লাগিয়ে আলতূ করে চুমি দিয়ে বলি, তুমি রাগ করলে আমার খউব খারাপ লাগে।
খালা নড়াচড়া না করে চুপচাপ দাড়িয়ে থেকেই বলে,সত্যি করে বলছি আমি রাগ করিনাই। তোর কথায় লজ্জা পাইছি।
আমি খালার পাছায় সোনা ঠেকিয়ে একটু চাপ দিয়ে বলি, কিসের লজ্জা? আমি তোমাকে প্রস্ন করেছি। প্লিজ বলনা, তোমার কি ভাল লেগেছিল?
তুই কি গাধা নাকি? এই কথা কি মুখে বলা যায়। ভাল না লাগলেতো ঝাটকা দিয়ে শেষ হওয়ার আগেই চলে যেতাম। তবে আমাদের সামনে বাড়া কিন্তু ঠিক না।
আমি পাছায় আর একটু চাপ দিয়ে বলি, এখন কি ভাল লাগছে?
না, লজ্জা করছে।
খালা, আমি শুনেছি যুবতী মেয়েদের লজ্জা লাগাই হল ভাল লাগা। তোমার এই মহুর্তে কি তাই হচ্ছে। কানের কাছে মুখ নিয়ে আস্তে করে বলি, তোমার পাছাটা কিন্তু খুব নরম আর তুলতুলে। আমার একটা হাত খালার সামনে নিচে নিয়ে দুধের খুব কাছাকাছি চলে যায়।
খালা তার একটা হাত আমার হাতটির উপরে রেখে বলে, তোর হাত যেন আর নিছে না যায়। আর কি অসভ্যের মত পাছা পাছা করছিস। ঘষাঘষি বন্ধ করে আমাকে ছাড়। যুবতী মেয়েদের মন তুই এত বুঝতে শিখেছিস কবে থেকে। ভুলে যাসনি আমি তোর খালা?
আমি আর তুমিতো বন্ধু। খালার সম্পর্ক অবশ্যই আছে। সুন্দরী খালা যদি বন্ধু হয় তাহলে এমন কথা বলা যায়। তুমিতো জানই আমি তোমাকে অনেক ভালবাসি।
খালা তার মাথা পিছন করে আমার উপর রেখে লেপ্টে যায়। আর নিজের হাতটা আমার হাতের উপর ঘষতে থাকে। পাছাটাকে একটু একটু করে আমার সোনায় চাপ দিয়ে নরম সুরে বলে,
তমাল কি করছিস? প্লিজ ছাড়!
আমি পেছন থেকে দাড়িয়ে দুই হাত খালার দুধে নিয়ে হাতাতে থাকি কিন্তু খালা আর বাধা দিচ্ছেনা। পাছায় দন্ডায়মান সোনা দিয়ে গুতু দিয়েই যাচ্ছি আর গলায় গাড়ে ভেজা ঠুট দিয়ে চুমু দিয়ে আদর করছি। খালা জোড়ে জোড়ে ব্রেথিং করছে। আমি কথা বলছিনা।
খালা কিছুক্ষণ দাড়িয়ে থেকে মনে হচ্ছে পড়ে যাবে। সহ্য করতে পারছেনা। আস্তে করে বলে তমাল চল বেড রোমে যাই।
আমি খালাকে ছেড়ে দেই, খালা আমার দিকে না চেয়েই চুপচাপ চলে যায়, ঘড়ে ডুকার সময় শুধু একবার করুন চেহারায় আমার দিকে চেয়ে ভেতরে চলে যায়। কারন আমি সেখানেই দাড়িয়ে ছিলাম। আমি ভেতরে গিয়ে টয়লেটে প্রস্রাব করে খালার রোমে ডুকি। খালা বিছানার উপর মাথা নিচু করে আর পাছা উপরে তুলে শুয়ে আছে। আমি বিছানায় গিয়ে খালার পাছায় আবার সোনা টেকিয়ে খালাকে নিচে ফেলে ঝাপটে ধরি। পাছার খাজে সোনা টেকিয়ে ঘষাঘষি করেই যাচ্ছি আর আর খালার গাড়ে চুমা দিতেই খালা গোংগানী দিয়ে ওহহ করে উঠে।
খালা নিচে থেকে মোচড় দিয়ে আমাকে সড়াতে চেস্টা করে বলে, তমাল আমার দম বন্ধ করে দিচ্ছিস। এই ভাবে কেও সম্পুর্ন ভার ছেড়ে দেয় এত বড় হাতির মত শরীর। সর কুত্তা কুতাকার।
আমি আর দেরি না করে উপরে থেকেই খালাকে গুরিয়ে দেই আর হাটুর উপর ভার দিয়ে শরীরে উপর লেগে থেকে খালার চোখে চোখ রাখি আর খালা চট করে চোখ বন্ধ করে দেয়। আমি খালার বন্ধ চোখে চুমি দিয়ে বলি, চোখ বন্ধ করলেই কি আর ঘুর্নিঝড় থামে? আজ আজ লজ্জা ভেংগে যাবে খালা মনি।
খালা চোখ খুলেই আমার চোখে চোখ পড়তেই আবার বন্ধ করে বলে,
কুত্তা কুতাকার।
খালার মুখ থেকে কুত্তা কথাটা শুনতে আমার খুব ভাল লাগে। আমি খালা ঠুটে আলতো ভাবে মুখ রাখি, চুমু দেই, খালার শিহরিত শরীরের কম্পন আমাকে বলে দেয় ভাললাগার বিষয়গুলো। নিজের অজান্তেই ফ্রেন্স কিসের মুর্চনা শুরু হয়ে যায়। খালা আমার জিহভা চুসে চুসে নিজের সুখের অনুভুতি প্রকাশ করে। নিজের যোনিদেশ উপরে তুলে তুলে আমার লিংগের স্পর্শ পাওয়ার আকুল আবেদন জানায়।
খালার সেলোয়ারের বাধন না খুলেই আমি আমার বাম হাতটি দিয়ে যোনির সন্ধানে প্রবেশ করিয়ে দেই। খালা একটু হালকা দুই উড়ু ফাক করে আমার হাতের স্পর্শ নিতে সহজ করে দেয়। হালকা কিছুক্ষন হাতিয়ে মাসাজ করে রসে ভিজে যাওয়া যোনির প্রবেশপথ খুঁজে মাঝের আংগুলটি ডুকিয়ে দিয়ে আংগুল চোদা শুরু করি। তখন খালা আরো বেশি চটফট শুরু করে এবং নিজেই নিজের কামিজ খুলতে চেস্টা করে। আমি খালাকে শুয়ে রেখেই মাথার উপর দিয়ে কামিজ খুলে দুই হাত পেছনে নিয়ে ব্রার হুক খুলে দেই। এখন খালার দুইটা দুধ ফ্রি। এই প্রথম খালার খোলা দুধে আমার হাতের ছুয়া। ধীরে ধীরে হাতিয়ে চট করে খালার মস্রিন পিংক দুধের বোটা আমার মুখে নিয়ে চুসতে থাকি।
খালার মুখ দুধ পেট আর নাভীর তলদেশ চুসে চুসে আমার ক্ষুধার্ত খালাকে সুখের সাগরে ভাসিয়ে আমি সেলোয়ার খুলে আমার টিশার্ট খুলে নেই।
আমি খালার নিন্মভাগে মুখ নিতেই খালা বলে না,
আমি থামতে এবং বুঝতে চাই না। মুখ নিয়ে খালার পায়ের আংগুল থেকে শুরু করি চুমা, উরু হয়ে যোনির প্রবেশপথে এসে মুখ রাখি কিন্তু খালা আর বাধা দেয়না। শরীরের নড়াচড়াই বলে দেয় ইঞ্জয় করছে আমার মুভমেন্ট, আরো কিছু পেতে চায়, হারিয়ে যেতে চায় নীল সাগরে। নেশা ধরে গেছে, আমার মুখ খালার যোনিতে রেখে জিহভা দিয়ে যখন ক্লিটে সুড়সুড়ি দেয় খালা লাফ দিয়ে উঠে আর আহ আহ করে। আমার মুখ আর জিহভার চরম খেলায় খালা পরাস্ত হতে থাকে আর শিহরিত হয়ে পাছা উপড়ে তুলে ধরার চেস্টা করে।
প্লিজ তমাল, আর সহ্য করতে পারছিনা। কি করছিস। এইগুলি, আমি মারা যাব। ও ও ও। মুখ তুল, প্লিজ। অসহ্য চিৎকার করছে সুখে।
মাঝে মাঝে আমি চোখ তুলে খালার চোখে দেখার চেস্টা করি কিন্তু খালা চোখ বন্ধ করে আছে হটাৎ চোখ খুলতেই আমাদের চোখা চোখি হয়ে যায় আর খালা মুখ ভেংচে বলে, যাহ; কুত্তা কুতাকার, খাটাস বলেই আবার মুখ ঘুরিয়ে নেয়।
খালা বার বার যোনি আমার মুখে তুলে ধরছে আর আমার মাথা ধরে চেপে ধরছে। অ ও আ ও মা কি হচ্ছে রে ওফ ওফ ওফ করে আমার মুখেই মাল ডেলে দেয়।
আমি মুখ তুলে চুমাতে চুমাতে আবার উপরে উঠে খালার মুখে চুমু দেই।
খালা দুই হাত দিয়ে প্যান্টের বেল্ট খোলে আমাকেও উলংগ করার চেস্টা করে। আমিও সহযোগিতা করে খুলে দেই। খালা হাত দিয়ে আমার আমার সোনায় হাতাতে থাকে আর চোখ বন্ধ করেই বলে, তোর ওটা কি অনেক বড় নাকিরে?
আমি উটে খালার দুই দিকে পা দিয়ে বুকে চলে আসি। আর খালার মুখে কাছে সোনা নিয়ে এসে বলি দেখ নিজের চোখে, হাত দিয়ে অনুভব করে কি আর সব বোঝা যায়।
তুই অন্য দিকে চেয়ে থাক, আমার দিখে দেখিস না। লজ্জা করে।
আইরে আমার লজ্জা, লেংটা হয়ে আমার সামনে শুয়ে আছ আর আমি মুখ দুধ ভোদা চুসে সব খেয়ে নিলাম কিন্তু লজ্জাবতির লজ্জা ভাংগে নাই। এই নাও আমি সিলিং দেখি আর তুমি ভাল করে দেখে আমার সোনা মুখে নিয়ে ভাল করে চুসে দাও।
আমি উপর থেকে আড় চোখে দেখছি খালা হাত দিয়ে হাতিয়ে হাতিয়ে আমার সোনাকে আদর করছে। আর মনে মনে ভাবছে কি করিবে।
আমি বলি কি হল গো, নাও না দেখে মুখে নিয়ে একটু চুসে পিচ্ছিল করে দাও।
যা কুত্থা কুতাকার, আমি মুখে নিতে পারবোনা। আমার মুখে যাবে না। ঘৃনা করে আমার।
তোমার ভোদায় পছপিছা পানির মধ্যেই আমি চেটে দিলাম আর তুমি নাইস ক্লিন মাল মুখে নিতে পারবেনা। ঠিক আছে তাহলে আমি যাই তুমি থাক। অন্য চিন্তা করি।
অন্য চিন্তা করবি মানে? তোর কি আর কেও আছে নাকি?
না থাকলে কি? ঢাকা কি মাগীর অভাব। বাড়িধারা গুলশান হাজারো মাইয়া হা করে বসে আছে আমার সোনা চুসার জন্য। কি মনে কর আমাকে।
চোখে চোখ না রেখেই কথা বলছে, যাবি যা, কিন্তু এইখানে শেষ করে যা।
এইখানে শেষ, আমার সোনা নিয়ম পালন করে চলে, মুখে ঘ্রান না পাইলে ভোদায় ডুকে না।।
আমার পেটে আস্তে করে থাপ্পর মেরে বলে, তুই আসলেই একটা কুত্তা। মুখে কিছুই আটকায় না।। বলেই সোনার উপড় একটা চুমু দিয়ে জিহভা দিয়ে চেটে চেটে দেখছে।
আমিও সময় দিয়ে অপেক্ষা করছি। আর খালার ভোদায় একটা হাত দিয়ে সমান তালে গরম রাখার চেস্টা করছি। যদিও পুরুটা মুখে নিচ্ছে না তবুও মোটামুটি ভালই করছে। যা করছে মনে হচ্ছে আমাকে আরাম দেওয়ার আপ্রান চেস্টা করছে। ভালবাসা থেকে করছে।
আমি বলি, আর দরকার নাই, ঠিক আছে।
কেন? রাগ করছিস নাকি। রাখ আর একটু দেই। ভাল লাগছেতো। আমার এই প্রথম, রাগ করিস কেন?
না খালা, যা করেছ খুব ভাল। বলে আমি পিছিয়ে গিয়ে খালার ভোদার উপর আমার সোনা রাখি।
খালা বলে কিরে? তুই কি ডুকাবে নাকি?
তো কি করবো। ভিতরে না নিলে কি করে মজা পাবে?
না, বলছিলাম তোর ওটা একটু বড় তাই ভয় করছে। যদি ব্যাথা পাই। ভয়ে আমার গা কাপছে।
তুমি পাগল নাকি, আমি তোমাকে ব্যাথা দিব কেন? ভালবাসা দিব। দেখবে এই সোনা খেয়েও আরও বড় চাইবে। বলে আমি খালাকে বলি, প্লিজ তুমি আমার দিকে চাও। আমি তোমার চোখে চোখ রেখে তোমার ভিতরে যেতে চাই।
না তমাল প্লিজ, আমার খুব লজ্জা করে। তুই ডুকা তারপর তোকে দেখব প্লিজ।
না খালা, তা হবেনা। তুমি আমার চোখে না চেয়ে থাকলে আমি ডুকাবো না।
ঠিক আছে, বলে খালা আমার দিকে চায়। আবার বন্ধ করে দেয়। বলে দেখছিতো এইবার শুরু কর। আমার নিছে টনটন করছে। সহ্য হছে না। কিছু একটা কর। বলেই আবার চোখ খুলে আমার দিকে চেয়ে করুন ভাবে বলে প্লিজ। প্লিজ।।।
আমি এই করুন আব্দারকে আর অভগ্যা করতে পারিনাই। দুই আংগুল দিয়ে একটু ফাক করে স্লো ভাবে পুস করে করে ডুকাছছি আর বাহির করছি। নাইস এন্ড টাইট ঘষেঘষে মর্দন করে দিচ্ছি যেন ব্যাথা না পায়। খালার করুন চাহনির দিকে আমার চোখের ইশারায় জানতে চাই কেমন লাগছে। চোখের ভাষায় আমি বুঝে যাই ব্যাথা আর আরামের মিশ্রিত সম্ভোগক্রিয়ার ট্রেনিং সেশন একটু কস্টের হয়। তাই সহ্যশক্তি অপার সৌন্দর্য বৃদ্ধির জন্য ও আরাম আয়েশ মেটাতে শোভাবর্ধক। আমার কোমরের নাচনকোঁদন আর ঠুটোঁ লেহনের ফলে অগ্ররাশি এখন গভীর তলদেশের গহভরে।
রতিদেবী ভেনাসের কামনায় পিষ্ট হয়ে গেছে। স্লো রিদম মিউজিকের শব্দে যোনিপথ এখন আমার লিংগের স্পর্শ আর রসের ভেজা পানিই এখন মিউজিকের উৎপত্তির স্তল।
আমি যখন পুরুটাই ডুকিয়ে রেডি টু গো। খালাকে রিয়েল চোদা দেওয়ার জন্য আমি যখন স্পিড বাড়িয়ে টাপা দিচ্ছি তখন খালা চিৎকার করে বলে স্টপ স্টপ। বাহির কর প্লিজ বাহির কর।
আমি অবাক হয়ে জিজ্ঞেস করি, কি হয়েছে এমন করছো কেন?
আগে বাহির কর। আমাকে ধাক্ষা দিয়ে সড়িয়ে দিয়ে ঊঠে যায়। ড্রেসিং টেবিলে রাখা খালার ব্যানিটি ব্যাগ থেকে একটা কনডম নিয়ে আমাকে দিয়ে আবার শুয়ে পড়ে বলে,।নে ওইটা লাগা, আর একটু দেরি হলে তুই আমাকে প্রেগনেট করে দিতি। ভাল করে লাগাস কিন্তু।
আমি তো ভাবছিলাম তুমি পালিয়ে যাচ্ছিলে। ভয় পেয়ে গিয়েছিলাম।
এখন তারাতারি কর নয়তো সালমা চলে আসলে আর শেষ হবে না।
আমি আর দেরি না করে কনডম লাগিয়ে চপচপ করে ডুকিয়ে দেই। খালার দুই পা উপরে তুলে আমার কাধে নিয়ে টাপ দিয়ে পচপচ করে চোদে যাচ্ছি। আর খালা ও আহ ও আহ করে জানান দিচ্ছে আরামে আলিংগন করছে, আমার দিকে হাত বাড়িয়ে কাছে নিতে চায় তাই আমি কাধ থেকে পা সড়িয়ে পাশে রেখে দুই পায়ের ফাকে টাপ দিচ্ছি আর খালা পা উপরে তুলে আমাকে কাছে টেনে নেয়। চুমা চুমায় ভরে দিয়ে বলে, আই লাভ ইউ তমাল। তুই আমার সুখের দরজা খুলে দিলি।। জেসমিনের কথা শুনার পর থেকেই আমি গরম হয়ে আছি। কখন তুই এমন করে করবি।
তাহলে এত অভিনয় করলে কেন?
তুইতো বুঝেই গেছিস যে তোর খালাম্মা কি চায়। তাই একটু বনিতা করে নিলাম। এখন আমার ভোদায় সোনা রেখে কথা দেতে হবে তুই নিয়মিত আমার স্বাদ পুরন করবি?
তুমি চাইলে সারাজীবন চোদে যাব। তোমার মত মাল কয়টা আছে। এখন তোমার কেমন লাগছে বল?
খুব ভাল লাগছে। আমার ভয় কেটে গেছে। আর তুই আমাকে মাল বলিস কেন? মাল বললে খারাপ লাগে। ভালবেসে ব্যবহার কর। খুব ভাল লাগছে। তোর ছুয়ায় যাদু আছে। ওফ ওফ করে খালা আমার টাপের সাড়া দিয়ে যাচ্ছে। আমার জিহভা নিয়ে চুসে চুসে খাচ্ছে আর তালে তাল মিলিয়ে আমাকে গ্রহন করছে।
আমাদের রতিক্রিয়ার কম্পন বেড়ে যায়। মনে হচ্ছে গরম উলুনে আমার সোনা সেদ্ধ হচ্ছে। খালার শরীরের কম্পন আর হেলেদুলে সুখের অনুভুতি নিচ্ছি। আমাকে জড়িয়ে ধরে তমাল তুমাল বলে ওফ আ ও করে গোংরানি বেড়ে যায়। চিতকার করে করে মোছড় মেরে মেরে বয়েল করা রস নির্গত করে দেয় খালা আর আমার সেই গরম লাভার স্পর্শ পেয়ে মনে হয় চুম্বকের মত কিছু একটা বাহির হয়ে আসছে। আমি আর ধরে রাখতে পারছিনা। খালার উপর শুয়ে পরে মিশে যাই খালার শরীরে। খালা আমায় জড়িয়ে ধরে ভালবাসাময় চুমু দিয়ে আলিংগন করে শেয়ার করে তার মূহুর্তের অনুভূতি। শিহরিত হয়ে কাপতে থাকি আমরা দুইজন।
আমার সোনা নিস্তেজ হয়ে যায় খালার যোনির ভেতরেই। খালার বাড়িয়ে দেওয়া টিস্যু দিয়ে কনডম খুলে পরিস্কার করে খালার পাশেই শুয়ে যাই।
কিছুক্ষন পর খালা আমার উপরে উঠে আদর করে চুমু দিয়ে বলে, What a sex.
আমি খালার চুমুর জবাব দেই। তোমার ভাল লাগায় আমি আছি। যখন চাইবে তখনই আমি আছি খালা।তোমার আর নিরবে কস্ট পেতে হবে না আর বিয়ের জন্য এত ব্যাস্ত হওয়ার দরকারও নাই। আমি তোমার সব স্বাদ পুরন করে দিব।
এখন যা পরিস্কার করে কাপড় পড়ে নে। ড্রয়িং রোমে বসে কথা বলি।
আমি গোছল করে নিব। তবে যদি তুমি চাও আর একবার হতে পারে।
না বাবা, আজ আর না। তুমি আমার সারা শরীর পিটাইয়া শেষ করে দিয়েছিস। কোন জায়গা বাদ রাখিস নাই কামড় দিস নাই। এত শিখলি কোথায়রে তুই। তোর শক্ত বডিরে হাতুড়ি পিটা খেলে আর দুইবার চিন্তা করাও যাবেনা। মাফ চাই আজ। আগে এই চোদন রিকভারি করি। চমচম করছে আমার গা। বাপরে বাপ। কি চোদা।
মুক্তা খালার ফোন। হ্যালো খালা কেমন আছ।
ভাল আর কি করে থাকি বল। তোর কোন খোজ নাই? আমার প্যান্টি ভিজে যাচ্ছে তোর কথা ভাবতে ভাবতে।
আমি এখন ছোট খালার ডিউটিতে আছি। সময় মত ছলে আসবো। নানী নাই বাসায়। তুমি চলে আস এক সাথে আমরা চলে যাব।
ঠিক আছে রাখ। আমি আসলে ফোন দিব।
চলে আস খাল, রাতে খাওয়া দাওয়া করে আমরা চলে যাব।বলে ফোন রেখে দেই।
শিক্তা খালা বলে, কিরে আপা আসবে নাকি? তুই আবার আপাকে ফাদে ফেলে চোদিস না কিন্তু।
ফাদে ফেলে মানে কি? আমি কি তোমাকে ফাদে ফেলে করেছি। তুমিইতো আমাকে ফাদে ফেলে করেছ।
আরে না, রাগ করিস কেন? আমি তোকে ভালবেসে ফেলেছি। অনেক দিন যাবত তোর সব কিছুই আমার ভাল লাগে।
ভালবাস তাহলে কি বিয়ে করবে?
যা বিয়ে করবো কি করে। সমাজ আছে না? একটা হাভারাম বিয়ে করে নিব। আর চোদাব তোকে দিয়ে। কি বলিস।
দেখা যাবে, তবে বিয়ে আগে আমি তোমার স্বামীর দায়িত্ব পালন করে যাব।
তাহলে স্বামীজি এখন কাপড় পরে নাও। কিছু একটা খাই। ছাদ থেকে নামতে চা খেতে চেয়েছিলাম। চায়ের পরিবর্তে চোদা খাইলাম। এখন চা খেয়ে নরমাল হতে হবে।
চলবে।।।।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments