সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sayanbose বাংলা চটি কাহিনী (BCK) 30-07-2020

 

This story is part of the বেঙ্গলি সেক্স চটি – স্মৃতি series

রেখা বউদি বুবাইদার মানে সায়নদের বাড়ি থেকে ২ বাড়ি পর রুমা কাকিমার ছেলের বউ। প্রায় ১ বছর হল বিয়ে হয়েছে। বউদির রং তামাটে কিন্তু ফিগার একদম কচি মাগীদের মত। সায়নের প্রথম দেখাতেই বিচি খাড়া হয়ে গেছিল। ঠিক করেছিল চুদবেই। বোধহয় সেটাই সত্যি ছিল। বুবাইদা বাইরে থাকে। বউদি থাকে এখানে। সায়নদের বাড়ির সাথে রেখার বাড়ির সম্পর্ক খুব ভালো। যাতায়াত লেগেই থাকে। সেরকমই একদিন সায়ন রুমা কাকিমার ডাকে তাদের বাড়ি গেল।
সে যেতেই কাকিমা বলল,”বাবা রেখা একা আছে তুই একটু বোস আমি বাজার থেকে আসছি।”
কাকিমা চলে গেলেও সায়ন বউদিকে দেখতে না পেয়ে ভিতরে গেল। ইতিমধ্যেই বউদির সাথে ভালো ভাব জমে গেছে। বউদির ঘরে যেতেই দেখল বিছানায় ফোন আর বাথরুম থেকে জলের আওয়াজ আসছে। সায়ন সেদিকে গেল কিন্ত দরজা বন্ধ। এমন সময়ে সায়নের মাথায় শয়তানি এল। সে ফোনের ভিডিও ক্যামেরা অন করে দরজার উপর ধরল। ১০ মিনিট রেকর্ড করে যা দেখল তাতে তার অবস্থা খারাপ। বউদি শুয়ে পরেছে প্রায় মেঝেতে এক হাতে গুদে আঙুল চালাচ্ছে আর অন্য হাতে মাই কচলাচ্ছে।
সায়ন সেখান থেকে বেরিয়ে আসতে চোখ পড়ল বিছানায়। বউদির ফোনে একটা পানু পজ করা আছে। সায়ন সেটার লিনক কপি করে নিল। বাইরে এসে কাজ কিছুক্ষন বসে কাকিমা আসার পরেই সে বেড়িয়ে গেল। যাওয়ার সময় বউদি ডেকে বলল,”কিগো কখন এলে?”
“এই কিছুক্ষন আগে বউদি, আজকে আসি কাল কথা হবে।”, বলে সায়ন হেসে বেড়িয়ে এল। রেখা জানলই না তার জন্য কি অপেক্ষা করছে। বাড়ি এসে পানুটা দেখতে শুরু করল সায়ন। ব্ল্যাকমেল করে চোদার পানু।
“তার মানে মাগীর গুদে এত কুটকুটানি!”,সায়ন ভাবল।
এবার তার খেলার পালা।
রাতে বউদিকে মেসেজ করল। কোনোরকম ভনিতা না করে সোজা বলবে সে।
” তোমার জন্য একটা জিনিস ছিল!”
“কি দাও!”
রেখাকে ভিডিও দেখে হাতপা ঠান্ডা হয়ে গেল। সাথে সাথে সায়নকে ফোন করল।
“কি দেখলে?”
“একি করেছ তুমি সায়ন! ডিলিট করে দাও এক্ষুনি!”
“এত সহজ নাকি! তোমাকে যে চাই বউদি আমার, আমার বাড়ার উপর লাফাবে তুমি এটা আমার অনেক দিনের ইচ্ছা।”
সায়নের কথায় রেখা অবাক হয়ে গেল। এত নোংরা কথা বলছে সে।
“কাল দুপুরে এস আমার বাড়ি নাহলে তো জানই কি হবে!”, বলে সায়ন ফোনটা কেটে দিল।
রেখার এতক্ষন ভয় লাগলেও এখন যেন অন্য একটা কিছু কাজ করছে। একটা নোংরা চাপা অভিলাষ তার সমস্ত সতীত্বকে গিলে খাচ্ছে। এটাই তো সেও চেয়েছিল এতদিন। কেউ তাকে জোর করে নিষ্টুর ভাবে চুদবে।
পরদিন দুপুরে সায়নের বাবা মা শহরে গেলেন কাজে পরদিন ফিরবেন। দরজায় ঘন্টি পরতেই সায়ন খুলে দিল। রেখা বউদি এসেছে। ফুল প্রিন্টের একটা শাড়ি সাথে অল্প সাজ। চরম সেক্সী লাগছে। সায়ন দরজা বন্ধ করে বউদিকে কোলে তুলে নিল।
এনে নিজের ঘরে ফেলে দিল খাটে। রেখা সায়নের লালসা দেখে ভয় পেয়ে গেল, না জানি কি করে ছিড়ে খাবে তাকে এই জানোয়ারটা।
“সায়ন এরকম করোনা লক্ষীটি বউদিকে এরকম করতে নেই!”, রেখা আপ্রান চেষ্টা করতে লাগল।
সায়নের সাথে গায়ের জোরে সে পারে! শাড়ি সায়া শরীর থেকে উধাও হতেই ভরাট যৌবন উথলে পরল।
রেখা হাত দিয়ে বুকের খাজ ঢাকার চেষ্টা করল কিন্তু হলনা। সায়ন টেনে ছিড়ে দিল ব্লাউজটা।
সায়ন এবার রেখার মুখের দিকে তাকাল, ভয়ের সাথে কোথাও যেন অনেকদিনের ফ্যান্টাসি পূরণের আশ্বাস ফুটে উঠছে।
সায়ন বউদির পাতলা ঠোটে ঠোট ডুবিয়ে দিল। সায়নের অভিজ্ঞতায় ভরা ঠোটের ছোয়ায় রেখা কিছু বলতে গেল কিন্তু তার মুখ দিয়ে সুখের গোঙানি “উম্মম্মম্মম্ম…….” ছাড়া কিছু বেরোল না।
আস্তে আস্তে সায়নের হাত বউদির পিঠে ঘুরতে ঘুরতে ব্রার হুকে এসে থামতেই রেখা বাধা দিতে গেল। কিন্তু সায়ন একটু জোরে ঠোঁটে কামড় দিল, “উহহহহহহ….” করে একটা চাপা চিতকার দিল রেখা আর হাতটা সরিয়ে নিল। সায়ন ব্রাটা খুলে দিতেই রেখার ৩২ সাইজের মাই গুলো বেরিয়ে পরল। সায়ন এবার ঠোঁট থেকে মুখ তুলে দেখল বউদির মাই গুলো দেখল এখনো ঝোলে নি, মানে সেরকম হাত পরেনা। সায়ন মাইগুলো দুহাতে কচলাতে লাগল। একটা শিরশিরে সুখের আবেশ রেখাকে আস্তে আস্তে অবশ করে দিচ্ছিল। সায়ন রেখাকে সামনে বসিয়ে কোমড়টা ধরল আর মাইয়ের বোটা গুলো চুসতে লাগল।
রেখার শরীরটা ঠিক যেন পারফেক্ট সেক্সর জন্য। কোমড়টা ২৬ হবে। আর ভারি পাছা, উফফফ দেখলেই ইচ্ছে করে পোদ মারতে। একটু শ্যামলার মধ্যে অসাধারণ সুন্দরী। সায়ন এবার নিচে নামতে নামতে প্যান্টির দিকে হাত বাড়াল।
রেখা প্যান্টিটা চেপে বলল,” না সায়ন আমার এরকম সর্বনাশ কোরো না। আমার সংসার আছে!”
সায়ন রেখার দিকে তাকিয়ে বলল,” আচ্ছা, কিন্তু তোমার চোখতো অন্য কথা বলছে।”
রেখার বুকটা ছ্যাত করে উঠল, তবে কি আজকে তার সব স্বপ্ন পূরণ হবে? কিন্তু তার সমস্ত সতীত্ব জলাঞ্জলি দিয়ে সে নিজেকে পরপুরুষের হাতে ঠেলে দিতে পারবে কি? আকাশও তো তাকে নারী হওয়ার সুখ দিতে পেরেছে কিন্তু দুরত্ব আর নিজের এরকম কচি বউকে ফেলে কাজের পিছনে ছুটতে গিয়ে রেখার অতৃপ্তিটা উপেক্ষা করে ফেলেছে। তার ভরা যৌবন শান্ত করতে পারে সায়ন আর তার ফ্যান্টাসিও পুরোন করতে পারে।
“তোমার চোখের ভাষাই তাহলে সত্যি হোক”, বলে সায়ন রেখার পা দুদিকে ফাঁক করে দিল। রেখার গুদটা পরিস্কার। মনে হয় রেগুলার বাল কেটে রাখে। একটু কালো গুদের রং, সায়ন আস্তে আস্তে গুদের পাপড়িতে জিভ বোলাতে লাগল। রেখা আস্তে আস্তে সুখের সাগরে ভেসে যাচ্ছে। সায়ন গুদের পাপড়িগুলোয় হাল্কা কামড় দিতেই রেখা শিতকার দিয়ে উঠল। তারপর আবার চাটা শুরু হল। এবার আস্তে আস্তে ভিতরের দিকে জিভ গেল সায়নের। এত মেয়ের গুদের কুটকুটানি মেটানো সায়নের ধারালো জিভ রেখাকে অস্থির করে দিল।
” উহহহহহহহ……. এরকম এত সুখ দিচ্ছ কেন……… আকাশ একি করলে তোমার বউটাকে মাগী বানিয়ে দিল…….. ওহ মাগো…….!”, রেখা শিতকার করে উঠল।
রেখার ক্লিট অব্ধি যেতেই রেখার বাধ ভেঙে গেল। সায়নের সামান্য আক্রমনে, ক্লিটের ওপর দাতের আর জিভের অল্প অত্যাচারেই রেখা জল ছেড়ে দিল। সায়নের মাথাটা গুদের সাথে চেপে সায়নের মুখের ওপর গরম গুদের গরম জল পরতে লাগল। এতদিন অল্প সল্প গুদ চেটেছে আকাশ কিন্তু এরকম সুখ শুধু গুদ চেটে কোনদিন পায়নি সে।
ক্রমশ…..
(নিচের কমেন্টে মতামত জানাতে পারেন। আমাকে মেল বা হ্যাংআউটেও যোগাযোগ করতে পারেন আর আপনার মতামত দিতে পারেন।-thefwritebox@gmail.com)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments