সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 29-04-2017

 

বৌদি চোদার গল্প – যেহেতু আমি ব্রা এবং প্যান্টি পরিনি তাই আমার মাই এবং পাছাগুলো একটু দুলছিল এবং নাইটির উপর থেকেই বোঁটার অস্তিত্বটা বোঝা যাচ্ছিল।
আমি বললাম, “আজ তোমাদের দাদা ত বাড়ি নেই এবং একলা ঘরে ঘুমাতে আমার ভাল লাগছেনা তাই আজ আমি তোমাদের ঘরে তোমাদর সাথেই ঘুমাবো।”
ওরা দুজনেই আমার কথা শুনে হতবম্ভ হয়ে গেল। ওরা ভাবতেই পারছিলনা ওদের ভাগ্যে কেমন করে শিঁকে ছিঁড়ল। আমি বললাম, “আজ আমি তোমাদের মাঝে শুইব এবং আমার দুই দেওর আমায় দুই পাশ থেকে জড়িয়ে থাকবে। কি গো, তোমরা পারবেনা তোমাদের সুন্দরী বৌদিকে একটু আদর করতে?”
দুজনের মুখ থেকে কোনও কথা বেরুচ্ছিলনা। বাচ্ছা ছেলে, মুখে বড় বড় কথা বললেও একটা যুবতী নারীর দিকে এগুতে সাহস হচ্ছিল না। আমি দুজনকে টেনে বিছানায় শোওয়ালাম তারপর নিজেই দুজনর মাঝে গিয়ে শুয়ে পড়লাম। আমি আমার নাইটিটা হাঁটু অবধি তুলে দু দিকে দুজনের গায়ে পা তুলে দিলাম। অজয় খূবই ইতস্ততঃ করছিল। তমাল নিজের লোমষ পায়ের উপর আমার মসৃণ পায়ের ছোঁওয়া পেয়ে সাহস করে আমার দাবনায় হাত বোলাতে লাগল।
অজয় আমার দাবনায় হাত দিতে একটু ইতস্তত করছিল। আমি নিজেই ওর হাতটা টেনে আমার দাবনার উপর রেখে দিলাম। অজয় একটু ভয়ে ভয়ে কিন্তু তমাল বেশ ফ্রী হয়ে আমার দাবনা টিপছিল। তমাল হাতটা একটু উপরদিকে তুলে আমার শ্রোণি এলাকা স্পর্শ করল তারপর আমার হাল্কা বালে ঘরা গুদে হাত বোলাতে লাগল তমাল আমার ভগাঙ্কুরটা নাড়াচ্ছিল। আমার গুদে আঙ্গুল দিতেই আঁতকে উঠে বলল, “বৌদি, এটা কি? তোমার ত তিন মাস বিয়ে হয়ে গেছে। তার মানে ….?”
আমি বললাম, “হ্যাঁ তমাল, তুমি ঠিকই ভাবছ্। গত তিনমাসে বিনয় আমার গুদে একবারও বাড়া ঢোকাতে পারেনি তাই আমার সতীচ্ছদটা এখনও অক্ষুন্ন আছে। বিয়ের পর বরের পাশে শুয়ে তিন মাস না চুদে রাত কাটানো যে কি কষ্টকর সেটা শুধু আমিই জানি। আজ তাই আমি সমস্ত লজ্জা ছেড়ে তোমাদের দুজনের কাছে এসে অনুরোধ করছি তোমরা দুজনেই আমাকে চুদে আমার সতীত্ব নষ্ট করে আমার কামক্ষিদে মিটিয়ে দাও।”
তমাল বলল, “দেখ অজয়, বৌদির গুদের কি অবস্থা! এই গুদে কোনও দিন বাড়া ঢোকেনি। আয়, আজ রাতে আমরা দুজনে বৌদিকে চুদে শান্ত করি।”
তমাল অজয়ের হাতটা টেনে আমার গুদের উপর রাখল, এবং আঙ্গুল ঢোকাতে বলল। অজয় তখনও একটু ইতস্তত করছিল তাই আমি ওকে বললাম, “অজয়, তুমি আর বৌদিকে লজ্জা পেওনা। যেদিন আমি চান করার পর ঘরে ঢুকে মুহুর্তের জন্য হলেও তোমার ঘন কাল বালে ঘেরা বাড়া দেখে ফেলেছিলাম, সেদিনই ভেবেছিলাম সাধারণ অবস্থায় তোমার বাড়া এত বড় হলে শক্ত হবার পর কত বড় জিনিষ তৈরী হবে। তখন থেকেই আমার গুদ কুটকুট করছিল। আমার মনে হয় তোমর বাড়া খাড়া হলে অন্ততঃ ছয় ইন্চি হবে। তমালের বাড়াটাও খূব বড়। আমি তোমাদের দুজনের কাছে চুদে খূব আনন্দ পাব। যেহেতু আমি অজয়ের বৌদি তাই ও বোধহয় আমার কাছে একটু লজ্জা পাচ্ছে। তমাল, তুমি ত আমায় চুদবার জন্য আগেই ইচ্ছুক ছিলে। আমি দরজার আড়াল থেকে তোমার সব কথা শুনেছি। তুমিই আগে আমার কৌমার্য নষ্ট কর।”
আমি নিজেই আমার নাইটিটা নামিয়ে দিয়ে ওদের দুজনের সামনে পুরো উলঙ্গ হয়ে গেলাম। আমি তমালের হাফ প্যান্টটা খুলে দিলাম। তমালের শ্রোণি এলাকায় ঘন বালে ঘেরা বিশাল বাড়াটা হাতে নিয়ে চটকাতে লাগলাম।
তমাল আমার মাইগুলোয় হাত দিয়ে বলল, “বৌদি, তোমার মাইগুলো অসাধারণ! সম্পুর্ণ গোল এবং স্পঞ্জের মত নরম। তোমার বোঁটাগুলো এখনই মুখে নিয়ে চুষতে ইচ্ছে করছে। তোমার কোমরটা কত সরু, একটুও মেদ নেই অথচ তোমার পাছাগুলো শরীরের সাথে মানানসই। পাছার গঠনটা খূবই সুন্দর। তোমার হাল্কা বালে ঘেরা গোলাপি গুদ এবং নরম দাবনা গুলো যেন আমায় চোদার জন্য ডাকছে। বৌদি, সব মিলিয়ে তোমার ফিগার কোনও মডেলের মত।”
আমি চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে পড়লাম। তমাল আমার গুদে মুখ দিয়ে চাটতে লাগল। কুমারী মেয়ের গুদের রস খেয়ে তমাল ভীষণ উত্তেজিত হয়ে গেল এবং নিজের আখাম্বা বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল। আমি তমালের বাড়ার ছালটা ছাড়িয়ে ডগাটা চাটতে লাগলাম।
তমাল বেশ খানিকটা মদন রস আমার মুখে ঢেলে দিল। এরপর তমাল আমার গুদে বাড়াটা ঠেকিয়ে একটু চাপ দিল। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম। তমাল আমার মাথায় হাত বুলিয়ে আমায় সান্ত্বনা দেবার পর আমার ঠোঁটে অনেকগুলো চুমু খেয়ে আমায় উত্তেজিত করে আবার চাপ দিল। ভচ করে আমার সতীচ্ছদটা ছিঁড়ে গেল।
তমালের বাড়ার মুণ্ডুটা আমার গুদের ভীতর ঢুকে গেল। আমি অসহ্য যন্ত্রণায় কাঁদতে লাগলাম। আমার অবস্থা দেখে অজয় বলল, “তমাল, ছেড়ে দে, বৌদির খূব ব্যাথা লাগছে।”
তমাল বলল, “বৌদির গুদে প্রথমবার বাড়া ঢুকছে তাই ব্যাথা লাগছে। এই কাজটা বিনয়দার ফুলসজ্জার রাতে করা উচিৎ ছিল। তুই যখন বৌদিকে চুদবি তখন ওর আর ব্যাথা লাগবেনা।”
আমি কাঁদতে কাঁদতেই বললাম, “তমাল, তুমি একদম ঠিক কথা বলছ। তুমি জোর করে আমার গুদে তোমার গোটা বাড়াটা ঢুকিয়ে দাও। আমার ব্যাথা লাগুক আমি সহ্য করব। এই দিনের জন্য আমি কতদিন ধরে অপেক্ষা করছি। অজয়, কি ভাবে একটা মেয়েকে চুদতে হয় তুমি দেখে রাখো, কারণ তমালের পর তোমায় আমাকে চুদতে হবে।”
তমাল আবার একটা জোর ঠাপ দিয়ে ওর গোটা বাড়াটা আমার গুদে পুরে দিল তারপর আমার মাই টিপতে টিপতে আমায় ঠাপাতে লাগল। সমবয়সী নবযুবকের কাছে চুদতে আমার খূব মজা লাগছিল। এতক্ষণে অজয়ের আড়ষ্টতা কেটে গেছিল এবং ও নিজে থেকেই নিজের আখাম্বা বাড়াটা আমার মুখে পুরে দিল। আমি বিচি চোষার পর তমালের ঠাপ খেতে খেতে অজয়ের বাড়া চুষতে লাগলাম।
অজয়ের আনন্দে মন জুড়িয়ে যাচ্ছিল। আমার তখন আর এতটুকুও ব্যাথা লাগছিল না। অজয় বলল, “বৌদি, সেদিন মুহুর্তের জন্য হলেও আমিও তোমার নরম বালে ঘেরা কচি গুদটা দেখে ফেলেছিলাম এবং তখন থেকেই আমার তোমাকে চুদতে ইচ্ছে করছিল। তমালের চোদা হয়ে গেলে আমি তোমার গুদে আমার বাড়া ঢোকাচ্ছি।”
তমাল আমাকে একটানা প্রায় পনের মিনিট রাম চোদন দিল তারপর হড়হড় করে আমার গুদ ওর বীর্য দিয়ে ভরে দিল। ওর বাড়াটা একটু নরম হতেই ও আমার গুদ থেকে বাড়াটা বের করল এবং সাথে সাথেই অজয় আমার গুদে বাড়া ঢোকাতে তৎপর হল। তমাল বলল, “অজয়, বৌদি এই প্রথমবার চুদেছে ত, তাই ওকে একটু বিশ্রাম করতে দে, তারপর তুই ওকে চুদে দিস।”
অজয় আর থাকতে পারছিল না। ওর বাড়া আমার গুদে ঢোকার জন্য লকলক করছিল তাই আমি নিজেই ওকে জড়িয়ে ধরে খূব আদর করলাম এবং ওর কাঁধে আমার পা তুলে দিয়ে আমার গুদে বাড়া ঢোকাতে বললাম। অজয় ভচ করে এক ঠাপেই বাড়াটা ঢুকিয়ে দিয়ে আমার মাই গুলো টিপতে লাগল এবং বলল, “কতদিন ধরে ছটফট করার পর আজ আমার সমবয়সী সুন্দরী বৌদির গুদে বাড়া ঢোকাতে পেরেছি। বৌদি তোমার মাইগুলো কি সুন্দর গো! এই রকমের মাই তো শুধু সিনে তারকাদের হয়।”
অজয় বেশ জোরেই আমায় ঠাপাচ্ছিল।
তমাল ঐ সুযোগে আমার পোঁদে আঙ্গুল দিয়ে বলল, “বৌদি, তোমার পোঁদটাও কি নরম, গো! আমাকে একদিন তোমার পোঁদ মারতে দিও।”
অজয়ের ঠাপ মারাটাও প্রায় পনের মিনিট চলল এবং তারপর সেও আমার গুদে বীর্য বন্যা বইয়ে দিল। তারপর দুই বন্ধুতে মিলে আমার গুদ পরিষ্কার করল।
পরের রাতেও তমাল আমাদের বাড়িতে থেকে গেল এবং সেদিন নিজের বাড়ায় তেল মাখিয়ে সেটা আমার পোঁদে ঢোকাল। প্রথমটা আমার একটু কষ্ট হলেও পরের দিকে বেশ মজা লাগছিল। তমাল দশ মিনিট আমার পোঁদ ঠাপানোর পর পোঁদের ভীতরেই বীর্য ঢালল।
অজয়ের বাড়াটা একটু মোটা ছিল সেজন্য সেটা আমার কচি পোঁদে ঢোকাতে পারলনা, তাই সে পুনরায় আমার গুদে বাড়া ঢুকিয়ে চুদে দিল।
তার পরের রাতে এক অসাধারণ অভিজ্ঞতা হল। তমাল সেই রাতেও আমাদের বাড়িতেই থেকে গেল। তমাল বলল, “আজ বৌদির স্যাণ্ডউইচ বানাব।”
আমি ভাবলাম দুটো ছেলেতে মিলে আমাকে ঠাপাবার নিশ্চই নতুন কোনও ফন্দি এঁটেছে।
তমাল অজয়কে চিৎ করে শুইয়ে আমাকে ওর উপরে উঠতে বলল যার ফলে অজয়ের বাড়াটা আমার গুদে ঢুকে গেল এবং তমাল আমার পিছন দিয়ে আমার পোঁদে বাড়াটা ঢুকিয়ে ঠাপ মারতে লাগল। দুটো জোওয়ান ছোঁড়ার একসাথে দুই দিক দিয়ে ঠাপ খাবার ফলে আমার মনে হচ্ছিল আমার পেটের ভীতর বাড়ায় বাড়ায় যুদ্ধ হচ্ছে। দুটো ছেলের একসাথে চোদন খেয়ে আমার এতদিনের তৃষ্ণাটাও যেন মিটে গেল। দুজনে প্রায় কুড়ি মিনিট ঠাপানোর পর একসাথেই বীর্য নির্যাস করল যার ফলে আমার মনে হল আমার গুদে আর পোঁদে একসাথে গরম লাভা ঢেলে দিয়েছে।
অজয় এবং তমালের কাছে চোদন খেয়ে আমার আর কোনও কষ্ট রইলনা। বিনয় নিজেও এতদিনে আমার উপোষী গুদে থাকার কষ্টটা বুঝতে পেরে গেছিল তাই প্রায় প্রতিদিন রাতে সে নিজে থেকেই আমাকে অজয়ের ঘরে পাঠিয়ে দিত যাতে অজয় আমাকে ন্যাংটো করে চুদতে পারে। বরের যায়গায় দেওরের এবং তার বন্ধুর চোদন খেয়ে আমার জীবনটা বেশ ভালই কাটতে লাগল।
সমাপ্ত ….
বৌদি চোদার গল্প by Sumit Roy

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments