সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 03-11-2020

 

ললিতাদেবী র সাথে প্রথম রাউন্ডের খেলা হয়েছে। মদনের সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা ছুন্নত করা আখাম্বা লেওড়াটা ললিতাদেবীর চোষা খেতে খেতে একসময় বিষ্ফোরণ ঘটিয়ে দিয়েছে। ঘন থকথকে বীর্য উদ্গীরণ করে ফেলেছে ললিতাদেবীর মূখে। উফ্ বুড়োটার থলিতে কত রস–ভাবতে ভাবতে ললিতাদেবী বেসামাল।
বীর্যের বন্যা ললিতাদেবীর মুখ ভরে গলাধঃকরণ হয়েছে ।”ইস্ দুষ্টু বুড়ো কোথাকার । সব আমার মুখের ভেতরে ঢেলে দিলেন। “-বলে ল্যাংটো বেয়াইমশাই এর ঘন কাঁচাপাকা লোমে ঘেরা বিচি(যেন একজোড়া কদবেল) ছানতে ছানতে বললেন-“আপনার থলি মনে হচ্ছে টালা-র ট্যাঙ্ক। ইস্-দেখি আপনাকে পরিস্কার করে দেই। নিজের কামজাগানো পেটিকোট দিয়ে বেয়াইমশাইএর নেতানো লেওড়াটা আর বিচিটা মুছে দিলেন।
মদনবাবু বলে উঠলেন-“উফ্ কি ভালো লাগছে।”
-“তাড়াতাড়ি করুন। কাপড় জামা ঠিক করুন। আমি এখান থেকে যাই। দেখি মেয়ের স্নান হোলো কিনা । বাথরুমে যেতে হবে”।
শাড়ি ও পেটিকোট সব কিছু ঠিক করে ললিতাদেবী চলে গেলেন ড্রয়িং রুমে থেকে বাড়ির ভেতরে। মদন ঘোরের মধ্যে রয়েছেন। আজ এই ভদ্রমহিলা বেয়াইনদিদিমণি ললিতাদেবী কে বিছানাতে চাইই। উফ্ কি চোষাটাই দিল লেওড়াটা । সাক্ষাৎ কামদেবী। একে বিধবা। প্রৌড়ার গুদুসোনার কুটকুটানি । দুধুসোনার বোঁটা যুগলের মূচমুচানি। মদনের বৌমা সুলতা স্নান করে বাথরুমের থেকে শুধু হাতকাটা নাইটি পরে বের হয়ে দেখল-যে- তার মা ললিতাদেবী বেশ খুশী খুশী ।
“কি ব্যাপার মা? খুব খুব খুশী খুশী ভাব দেখছি যে। জ্যেঠুমণি বাজার থেকে এসে গেছেন?”ললিতাদেবী লজ্জা পেয়ে গেলেন।
মুখ নীচু করে ফিস ফিস করে মেয়ের কানের কাছে মুখ নিয়ে বললেন-“আর বলিস না রে। বাব্বা-তোর জ্যেঠুশ্বশুরের “জিনিষ”-টা দারুণ। ”
—“এর মধ্যেই তুমি ওনার ধোনবাবাজী দেখে ফেলেছে? “-
-“আরে মুখপুড়ি-শুধু দেখা? একেবারে মুখে নিয়ে চুষে দিলাম। উনি তো সামলাতে পারেন নি। একেবারে আমার মুখের মধ্যে গলগল করে ক্ষীর ঢেলে দিয়েছেন। ওনাকে আজ আমি দুপুরে কি করি দ্যাখ”। ইসসসসস। মা ও মেয়ের এই সব কথোপকথনের মধ্যে কামের রস উথলে উঠল।
দুপুরে দারুণ ব্যাপার । দুর্ধর্ষ লাঞ্চ । সাথে আবার হুইস্কি । উফ্। মিষ্টি মেয়ে সুলতা এবং তাঁর কামুক মা ললিতাদেবী দুইজনে হাতকাটা নাইটি পরা। মাইজোড়া দুইজনের টাসিয়ে উঠেছে । গুদ রসালো। মদন আজ খালি গায়ে লুঙ্গি পরা। ধোন খাঁড়া হয়ে লুঙ্গির সামনের দিকে তাঁবু খাটিয়ে রয়েছে । হুইস্কি অল্প স্বল্প খাওয়া । মাংসভাত। রসালো পদ । এবার বিশ্রাম। শোবার ঘরে সুলতা তার বাচ্চাকে নিয়ে ঘুমাতে গেল। যাবার আগে একটু চোখ মেরে জ্যেঠাশ্বশুরের দিকে বলল-“জ্যেঠুমণি-তুমি বরং ড্রয়িং রুমে ডিভানে শুইয়ে পড়। মা-তুমি কোথায় শোবে? “।
ললিতাদেবী বললেন”আমি বরং বেয়াইমশাই এর সাথে গল্প করি ড্রয়িং রুমে । তুই মামপিসোনাকে ঘুম পাড়া। আমি বরং বেয়াইমশাই কে “ঘুম পাড়াই”-বলে খানকি মাগী র মতো মতো মদনের দিকে চোখ মেরে একটা ইঙ্গিত দিলেন। দরজা টা বন্ধ হয়ে গেল। নিস্তব্ধ দুপুর। এ সি মেশিনে ঘর -এ বেশ মনোরম পরিবেশ ।
মদনবাবু ড্রয়িং রুমে চলে গেলেন। পিছন পিছন ললিতা বেয়াইদিদিমণি। “আমি একটু সিগারেট খেয়ে আসি দিদিমণি”-বলে মদন গাঁজা র মশলা ভরা সিগারেট নিয়ে একেবারে ব্যালকনিতে চলে গেলেন। ললিতাদেবী হাতকাটা ছাপাছাপা পাতলা নাইটি পরা । ভেতরে ব্রা এবং প্যান্টি পরা নেই। দারুণ কামোত্তেজক লাগছে ললিতাকে।
মদন দশ মিনিটের মধ্যে গাঁজা খেয়ে বেশ আমেজে শুধু লুঙ্গি পরে খালি গায়ে এসে ঢুকলেন। “আপনার বিশ্রাম করা আর হোলো না বেয়াঈদিদিমণি। আমি খুব অসুবিধা করে দিলাম আপনাদের।”-মদনের এই কথা শুনে কামনামদির হাসি দিয়ে ললিতা বলে উঠলেন–” ও মা, সে কি কথা বলছেন। আমার ত পরম সৌভাগ্য। আপনার মতো রসিক পুরুষমানুষের সাথে এইরকম ভাবে সময় কাটানো বলে কথা ।”
মদন খচরামি করে লুঙ্গি র মধ্যে পুরোপুরি ঠাটিয়ে ওঠা ধোনখানা নাচাতে নাচাতে বললো”আমি কি রকম রসিক মানুষ?” -বলে একেবারে ললিতাদেবীর গা ঘেষে ডিভানে বসলেন। মদন ললিতাকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে ললিতার গালে গাল ঘষতে ঘষতে ললিতার ঠোটে নিজের ঠোঁট দিয়ে ঘষা শুরু করলেন। তারপরে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে শুরু করলেন ললিতাদেবী র মুখ ,গলা , ঘাড়, দুই কানের দুই পাশ, নাক–“আহহহহহহহহহ কি করছেন -কি দুষ্টু আপনি না-‘ইসসসসসস”-ললিতা ছেনালীমার্কা হাসি দিয়ে বললো ।বামহাতে মদনের লেওড়াটা লুঙ্গি সহ মুঠো করে ধরে খিচতে লাগলো ।
ললিতার নাইটির উপর দিয়ে হাত বূলোতে বুলোতে আদর করে দিতে শুরু করলেন মদন ললিতার ভরাট চুচি দুখানা। তখন মদন আর ললিতা দুই জনে ঐ অবস্থায় দুই জনকে জড়িয়ে ধরে বিছানাতে চুমাচুমি করে চলেছেন
“আহহহহহহহহহ মাগো, উফ্ কি করছেন আপনি আবার “-
-“তোমাকে আদর করছি সোনামণি–নাইটিটা খোলো গো “-বলে মদন নিজেই নিজের হাতে বৌমার মা ললিতা কে নাইটি খুলে একেবারে ল্যাংটো করে দিলেন ।উফ্ ফর্সা শরীর বেয়াইনদিদিমণির ।
ডাসা ডাসা একজোড়া দুধু টাইট । বাদামী কিসমিসের মতো বোঁটা দুটো উঁচু হয়ে উঠেছে। কামানো বগল। বাম দিকে দুধে এক পিস্ তিল। নাভি যেন দু-টাকার এক পিস্ কয়েনের একখানি চাকতি । পেটের উপর দাগ। কামানো গুদের উপর একটাও লোম নেই। মদন মুগ্ধ হয়ে দেখতে লাগল । ললিতা পা দুটো ভাঁজ করে গুদুসোনা ঢেকে রেখেছে। মদনের লুঙ্গি একটানে খুলে ললিতা ছুঁড়ে ফেলে দিল। মদন ললিতা র দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে থাকলো। ললিতাদেবী মদনের মাথাটা চেপে ধরে আহহহহহহহহহহহ করতে করতে শিৎকার করতে লাগল । “আর পারছি না’-করে কাতরাতে লাগল। মদনের লেওড়াটা মুঠো করে ধরে আছে ললিতাদেবী।
এইবার 69 position এ চলে গেলো দুইজনে। মদনের লেওড়াটা নিজের ম্যানাযুগলে ঘষতে ঘষতে একসময় মুখে নিয়ে চুষতে লাগল ললিতা। উল্টো দিকে মদন ললিতার ভরাট থাই দুখানাতে মুখ ঘষতে ঘষতে একসময় গুদের মধ্যে আস্তে আস্তে মুখ ঘষা দিতে শুরু করলেন । ওফ্ ওফ্ আহহহহহহহ আহহহহহহহ।
গুদের চারিদিকে বিদেশী পারফিউমের সুবাস । নাক গুঁজে মদন ললিতার গুদের মধ্যে মোচড় দিয়ে জীভ ঘুরিয়ে ফিরিয়ে ভগাঙ্কুর চুষে দিতেই ললিতা আআআআআআআআ করে শিৎকার দিতে দিতে মদনের মাথাটা দুই থাই দিয়ে পেঁচিয়ে ধরলেন। আর জীভ ঘুরিয়ে ফিরিয়ে ধোনের মুখের আঠালো কামরস চেটে চেটে চেটে চেটে অস্থির করে দিলেন বেয়াইমশাই মদনকে। “আর পারছি না-ওগো শুনছো । এইবার উঠে এসো গো সোনা আমার উপরে । তোমার ডান্ডাটা দিয়ে আমাকে আজ শেষ করো ।”
মদন তাড়াতাড়ি সোজা হয়ে উঠে এসে একটা বালিশ দিয়ে উঁচু করে দিলেন বেয়াইনদিদিমণির রসালো গুদ। থাইতে লেওড়াটা দিয়ে বুলোতে বুলোতে বললেন-“সোনামণি-তোমাকে ঠান্ডা করে দেবো। এই তো “-বলে লেওড়াটা গুদের চারধার দিয়ে ঘষতে ঘষতে ভচাত করে একটা ধাক্কা মেরে ঢুকিয়ে দিলেন বেয়াইনদিদিমণির রসালো গুদের মধ্যে । ::”ওওওওওগো কি মোটা গো তোমার জিনিসটা । লাগছে লাগছে বের করো গো”-ললিতাদেবী কাতড়াতে লাগলো মদনের লেওড়াটা গুদের মধ্যে যেন সবকিছু ফাটিয়ে দিচ্ছে।
মদন মুখ দিয়ে ঠোঁট দিয়ে ঘষে ঘষে ঘষে ললিতার ঠোঁটে চেপে ধরার আগে বলে উঠল””আস্তে আস্তে দেবো । চিৎকার করছ কেন ? পাশের ঘরে বৌমা আর মামপি আছে”। একটু রেস্ট নিয়ে লেওড়াটা বের করলো কিছুটা ললিতার গুদের ভেতর থেকে ।
“দস্যি একটা তুমি । আমার ভীষণ ব্যথা লেগেছে ওখানে”–ললিতাদেবী মদনের ল্যাংটো শরীরটাকে জড়িয়ে ধরে বললো।
মদন–“কোনখানে তোমার ব্যথা লেগেছে সোনা?”—” জানি না অসভ্য কোথাকার। কি মোটা গো তোমার ওটা “—“আমার কোনটা মোটা?”-মদন শুধালো। “জানি না যাও”—“বলো না”—“উফ্ আরে শালা তোর বাড়া। আমার গুদের দফারফা করে দিয়েছে শালা”—-“ওরে আমার খানকি বেয়াইন-এই তো কথা ফুটেছে মুখে:–” বলে আবার শক্ত ধোনটা ললিতার গুদের মধ্যে ভকাত করে পুরোটা ঢুকালো মদন।
মুখে মুখ ঘষতে ঘষতে ঘষতে গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম গদাম করে মিশনারি স্টাইলে ঠাপের পর ঠাপ দুধু টিপতে টিপতে । ললিতা রেন্ডিমাগীর মতো এইবার ধাতস্থ হয়ে মদনের পাছা এবং কোমড় দিয়ে পেঁচিয়ে ধরে তলঠাপ দিতে শুরু করলো।
“আহহহহহহহহহ ওগো ওগো ওগো কি সুখ কি সুখ দিচ্ছো গো আমার নাং”-বলে ঠাপ খেতে লাগল। ললিতার গুদের ঠিক নীচে থপথপথপ করে আঘাত করে চলেছে কদবেলের মতো অন্ডকোষ মদনের । একটি ঘন কালো বাদামী গরম মুষলদন্ড ভচবচভচভচভচভচভচভচভচভচভচ শব্দ করে ঢুকছে আর বেরোচ্ছে ললিতামাগীর রসালো গুদের মধ্যে ।
“উফ্ শালা তুই কি ধোন বানিয়েছিস আমার নাং “-‘” এতোদিন কোথায় ছিলি রে”:-তুই তোকারি শুরু করে দিয়েছে ললিতা বেয়াইমশাই মদনের ভীম-ঠাপ খেতে খেতে । শালাটা গতকাল আমার মেয়ে সুলতা আর ঝি রমলাটাকে কি সুখ দিয়েছিল রাতে। এই সব ভাবতে ভাবতে হঠাৎ “ওওওওওওওওওও দাও দাও দাও আমাকে শেষ করে দাও”-বলে ললিতা মদনের লেওড়াটা গুদ দিয়ে চেপে ধরে ছড়ছড় ছড়ছড় করে গুদের রস ছেড়ে দিয়ে ঝাকি দিয়ে মদনের পিঠ খামচে ধরে নিথর হয়ে পড়ে থাকলো।
মদন আরোও কয়েকটা গাদন দিতে দিতে-“ওরে মাগী-বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো নে মাগী টেনে নে মাগী:” বলে ভলাত ভলাত ভলাত ভলাত ভলাত করে আধা কাপ ঘন থকথকে গরম ফ্যাদা বের করতে করতে বেয়াইন দিদি ললিতার শরীরের উপর কেলিয়ে পড়ে গেল। সুলতা পাশের ঘরে । সব শুনেছে মা ও জ্যেঠাশ্বশুরের চোদাচুদির শব্দ। নিজের মনে হাসতে হাসতে এক সময় বাচ্চাকে নিয়ে ঘুমিয়ে পড়ল । এদিকে মদন ললিতাকে উলঙ্গ অবস্থায় জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়েছে । ভালো থাকুক–মদন-বৌমা সূলতা-বেয়াইনদিদিমণি ললিতা-পরিচারিকা রমলা।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments