সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ orbachin বাংলা চটি কাহিনী (BCK) 17-11-2021

 

টয়ার মনে হলো তার হার্ট এট্যাক হয়ে যাবে। টেনশনে তার দমবন্ধ হওয়ার উপক্রম। দুশ্চিন্তায় কপালে বিন্দু বিন্দু ঘাম জমে গেছে। কি করবে এখন সে! এই বিপদ থেকে উদ্ধারের কোন উপায় কি নেই। ভাগ্যিস শাওন নাটকের শুটিঙয়ে দুদিনের জন্য ঢাকার বাইরে আছে। নয়তো আরো কেলেঙ্কারি হয়ে যেতো। টয়ার নিজেকে নিজেই কষে লাথি মারতে ইচ্ছে করলো এতো বড় ভুল সে করলো কী করে! তার পোদপাকামোর জন্য, না জানি কি বিপদে সে পড়তে যাচ্ছে। বাইরে থেকে দেখলে ঘটনাটা তেমন কিছুই না। বিকেলে টয়া বসুন্ধরায় “লা রিভ”-এর প্রমোশন প্রোগ্রামে গেছিলো।
সন্ধ্যায় বাসায় ফিরে হঠাৎ খেয়াল হলো ব্যাগে তার নিজের ফোনটা নেই। প্রথমে ভেবেছিলো, হয়ত গাড়িতে ফেলে এসেছে। বাসাতে তার আরেকটা ফোন ছিলো সেটা থেকে ঐফোনে ডায়াল করে দেখেছে ফোন বন্ধ দেখায়। মুহূর্তেই টয়ার মাথা ফেটে যাওয়ার লেভেলের দুশ্চিন্তা থাকে ঘিরে ধরেছে। চিন্তার কারণটা খুব সিম্পল। টয়া নিজের ফোনে গত পরশু একটা মিনিট চারেকের ভিডিও ধারন করেছে।
শাওন নিষেধ করেছিলো ভিডিও করতে। কিন্তু পাকামো করে টয়াই ভিডিওটা করেছিলো। সেই ভিডিও যদি অন্যকেউ দেখে তাহলে টয়ার সর্বনাশ হয়ে যাবে। শাওন যদি মোবাইল খোয়া যাওয়ার ব্যাপারটা জানতে পারে,রেগে গিয়ে কি করবে খোদাই ভালো জানে। টয়া একবার ভাবলো পুলিশকে জানাবে। কিন্তু পরমুহুর্তে ভাবল, মোবাইল উদ্ধার করে পুলিশ যে ভিডিওটা দেখবে না তার নিশ্চয়তা কি?
আজকাল পুলিশ যে লেভেলের জানোয়ার, ওদের থেকে রাস্তার গুণ্ডাকেও বিশ্বাস করা চলে। টয়া কিছুতেই ভেবে পাচ্ছে না সে কি করবে। যদিওবা তার ফোন ফিঙ্গারপ্রিন্ট ছাড়া খুলবে না। কিন্তু টয়া ভালো করেই জানে, প্রযুক্তির এই উৎকর্ষতার যুগে যেকোনো ফোনই দক্ষ লোকের হাতে পড়লে মিনিটের মধ্যেই সব সিকুরিটি ভেঙ্গে খুলে যাবে। টয়া কি শাওনকে জানাবে? নিজের জামাইয়ের কাছে এতো বড় ব্যাপারটা লুকানো কি উচিত হচ্ছে? টয়া খনিকের জন্য দুঃস্বপ্নের মতো যেনো নিজের ক্যারিয়ার এবং জীবনের সমাপ্তি দেখলো।
টয়ার পুরো নাম মুমতাহিনা চৌধুরী টয়া। টয়া ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারে প্রতিযোগিতায় ৫ম স্থান অধিকার করেছিলো। ওই-বছরই মডেল হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলো। রুমানা রশিদ ঈশিতার পরিচালনায় অদেখা মেঘের কাব্য নাটকের মাধ্যমে তার অভিনয়ের জীবন শুরু হয়েছিলো। এরপর আর পিছে ফিরে থাকাতে হয় নি। একের পর এক টেলিভিশন অনুষ্ঠান, নাটক, টেলিফিল্ম এবং বিজ্ঞাপনে কাজ করেই চলেছে। টয়া “লা রিভ”-এর একজন ব্রান্ড প্রতিনিধিও। ২০১৯ সালের শেষের দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে অংশগ্রহণের সময় শাওনের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল তার। ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি শাওনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় টয়া।
চিন্তায় পেটের খিদার কথাও ভূলে গেছে সে। ফ্রিজ থেকে ঠাণ্ডা পানি বের করার জন্য পা বাড়াতেই বাসার ল্যান্ডফোনটা বেজে উঠলো। গেইট থেকে দারোয়ান ফোন দিয়েছে,
– ম্যাডাম, একটা ছেলে আপনার সাথে দেখা করতে আসছে। বলছে আপনার অনেক বড় ভক্ত।
– বলেন দেন আমি বাসায় নেই।
– খুব জুরাজুরি করছে ম্যাদাম।
– জুরাজুরি করছেতো কি হয়ছে! এগুলা নতুন দেখছেন নাকি? তাড়িয়ে দেন
– ঠিক আছে ম্যাম। ও আচ্ছা ছেলেটা আপনাকে একটা কথা বলতে বলেছে।
– মানে! কি কথা?
– রবীন্দ্রসংগীত।
টয়া ভয়ে শিউরে উঠলো। তার বুঝতে বাকি রইলো না ছেলেটা কে! চারমিনিটের ঐ ভিডিওতে একটা জায়গায় টয়া গুন-গুনিয়ে রবীন্দ্র সংগীতের দুটো লাইন গেয়েছিলো। ছেলেটা সেটা দেখেই এই সর্বনাশী কথাটা বলেছে।
– ছেলেটা কি একলা?
– হ্যাঁ ম্যাডাম।
– অকে উপরে আসতে দাও।
টয়া প্রথমে ভেবেছিলো দারোয়ানকে বলবে ছেলেটাকে আটকে ফেলতে। তারপর সার্চ করে ফোনটা বের করতে। কিন্তু ভেবে দেখলো, ঐ ভিডিওর হাজার কপি হয়তো ছেলেটা ইতিমধ্যে করে ফেলেছে। নিজের নিরাপত্তা নিশ্চিত না করে ছেলেটা বোকার মতো তার সাথে দেখা করতে আসতো না। টয়া নিজেকে শান্ত করার চেষ্টা করলো। ছেলেটা যত টাকা চায় তাই দিয়ে ব্যাপারতা এখানেই রফাদফা করতে হবে তাকে।
কলিংবেলের শব্দে নিজেকে যতটা সম্ভব স্বাভাবিক রেখে দরজা খুলে দিলো টয়া। প্রায় তার সমবেশি একটা ছেলে দাড়িয়ে আছে। একটা স্বস্তা ধরনের ট্রাউজার আর গেঞ্জি পরে আছে । টয়ার দিকে তাকিয়ে মুচকি একটা হাসি দিয়ে রুমে ঢুকলো ছেলেটা। টয়া ছেলেটাকে সোফায় বসতে বলে নিজেও বসলো। কুনু মারপ্যাঁচ না দিয়ে সরাসরি বললো,
– কী চান বলেন?
– আপনার ফোন ফেরত দিতে এসেছি।
– আমি ভালো করেই জানি। কত টাকা চান বলেন। আর আমাকে নিশ্চয়তা দিন আমার ফোনের কোন ছবি ভিডিও আপনি অন্য কোথাও কপি করেন নি।
– টাকা লাগবে না ম্যাডাম। টাকার দরকার হলে আপনার ফোনের ওই এক ভিডিও দিয়েই লাখ টাকা কামিয়ে নিতে পারতাম। আমি টাকার জন্য আসিনি।
– কি চান তাহলে?
– আমি আপনাকে তুমি করে বলি? আর টয়া বলে ডাকি?
– ঠিক আছে।
– টয়া আমি এখন তোমাকে যা বলবো তাতে রেগে না গিয়ে মন দিয়ে শুনবে।
– বনিতা না করে সরাসরি বলেন।
– ফোনটার বিনিময়ে আমি চাই, ভিডিওটায় তুমি যা করছো। আমার সাথেও তুমি তাই করো। মাত্র একটিবারের জন্য
– কি বলছেন এসব! কি ভেবেছেন আমাকে? বেশ্যা? এতো নোংরা একটা প্রস্তাব কি করে আমাকে দিলেন? আপনার মা-বোন নেই? তাদের সাথেও এমন করতেন?
– বলেছিলাম রাগ না করতে। শুনো টয়া তোমার ঐ ভিডিওটা নেটে ছেড়ে দিলে দেশের সকল পুরুষ ভিডিওটা দেখে ইতিমধ্যে তোমায় কল্পনায় হাজারবার চুদে দিতো। অথচ আমি ভিডিওটা দেখে নিজেকে সংযত করে তোমার কাছে ছুটে এসেছি। আমি চাই তুমিও নিজের বড়লোকি, জনপ্রিয়তার মানসিকতারে সংযত করে নিজেকে আমার কাছে সপে দেবে।
– আপনি পাগলের প্রলাপ বকছেন। কি নিশ্চয়তা আপনার কথা মানলেও আপনি ভিডিওটা নেটে ছাড়বেন না?
– কোন নিশ্চয়তা নাই। টয়া আমার চোখের দিকে তাকাও। চোখ দেখলেই বুঝবে আমি সত্য বলছি। আমি খারাপ লোক নই টয়া। তোমাকে ওইভাবে দেখলে ফেরেশতারো নিজেকে সংযত করতে বেগ পেতে হবে। সেখানে আমি এক সাধারণ মানুষ। তোমাকে শুধু একটিবার চাই। তুমি আমাকে বিশ্বাস করো।
– এ হয় না। আমার পক্ষে এ কিছুতেই সম্ভব নয়।
– তুমি ভালো করেই জানো ওই ভিডিওটা একবার লিক হলে তোমার অভিনয় ক্যারিয়ার একদম শেষ। সংসার জীবনও টিকবে কিনা সন্দেহ। বাড়িতে-রাস্তায়, মাঠেঘাটে, ঘরে-বাইরে সবাই তোমাকে বেশ্যা মাগী ভেবে গিলে খাবে।
টয়া বুঝতে পারছে সে ভালোই ফান্দে পড়েছে। ছেলেটা তাকে চুদবেই। ভিডিও লিংকের রিস্ক সে নিতে পারবে না। তবে এটা ঠিক ছেলেটা ভদ্র। অনেক সুন্দর আর শান্তভাবে কথা বলছে। টয়ার বিশ্বাস হয়েছে একবার চুদতে দিলে ছেলেটা তার আর কোন ক্ষতি করবে না। টয়া ভাল করে এবার ছেলেটার দিকে তাকালো। সুদর্শন না হলেও ছেলেটার চেহারায় মায়া মায়া ভাব আছে। লক্ষ করলো, ছেলেটার ট্রাউজার উচু হয়ে আছে। ধন-বাবাজি ফেড়ে বেরিয়ে আসতে চাইছে। টয়ার পরনে একটা জিন্সের প্যান্ট আর ঢিলেঢালা গেঞ্জি। ছেলেটাও বুঝতে পারছে টয়া ফেঁসে গেছে। বাঁধা দেবার কোনো উপায় তার নেই। আস্তে করে সে সোফা থেকে উঠে টয়ার দিকে এগিয়ে আসলো। টয়া লজ্জায় ভয়ে মাথা নিচু করে ফেলল।
মাথা নিচু রেখেই টয়া বললো,
– আপনার নামটা অন্তত বলেন। আর প্লিজ যত দ্রুত পারেন এই বিচ্ছিরে ব্যাপারটা শেষ করেন।
– আমার নাম ইফতি। আমি শুরু করবো শেষ না হয় তুমিই করলে।
এইবলেই ইফতি টয়ার থুতনিতে হাত দিয়ে মুখ উঠিয়ে নিয়ে বললো,
– তুমি খুবই আকর্ষণীয় টয়া। তোমায় দেখলে দেবতারও ধন লাফ দিয়ে উঠবে। গায়ের রং থেকে মুখের গড়ন সব যেনো একদম দেবির মতো। আজ আমি তোমার পুজো করবো
এই বলে ইফতি টয়ার কপালে চুমু খেলো। টয়া নিরুপায় অবাক ভাবে তার দিকে তাকিয়ে রইলো। ইফতি আস্তে আস্তে টয়ার গলায়-ঘাড়ে চুমু দিতে থাকলো। আর একটা হাত দিয়ে প্যান্টের উপর দিয়ে অদ্ভুত ভাবে টয়ার ভোধায় খোঁচা মারল। এতেই সর্বনাশ হয়ে গেলো টয়ার। পাগলের মতো সেক্স উঠে গেলো। আচমকা টয়া তার হাত দিয়ে ইফতির এর মাথাটা চেপে ধরল আর নিজেও ইফতি কে চুমু খেতে লাগলো। ইফতির ঠোটে নিজের জীভ দিয়ে ঠেলতে লাগলো। ইফতিও আলতো ভাবে তার ঠোট দুটো ফাক করে টয়ার জীভ তার নিজের মুখে ঢোকাবার সুযোগ করে দিল আর নিজের জীভ দিয়ে টয়ার জীভের সাথে খেলতে লাগলো। তারপর নিশ্বাস নেবার জন্য একে অপরের মুখ ছাড়তেই। ইফতি বললো,
– প্লিজ তুমি আমাকে স্বাভাবিক ভাবে নাও। মনে করো আমি তোমার স্বামী।
এরপর আস্তে করে টয়ার গেঞ্জিটা খুলে নিলো ইফতি। ব্রা-এর আড়ালে টয়ার কমলার মতো দুধে আস্তে আস্তে হাত বুলালো সে। হাত বুলানো অবস্থায় আবার টয়ার ঠোটে লম্বা চুমু খেলো সে। এরপর টান দিয়ে ব্রা-টা ছিড়ে ফেল দিলো। নিজের মুখটা নিচে নিয়ে টয়ার দুধের বোটা দুটো চুমু খেল। একের পর এক. টয়ার দুধ দুটোকে চুমু খেল আর জীভ দিয়ে চারিদিকে চাটল আর চুষতে লাগলো। দুধ দুটোর একটি ইঞ্চিও সে বাদ দিল না তার চুমু আর জিভের চাটাচাটিতে।
যখন ইফতি এই সব করছিলো টয়ার গলার থেকে অদ্ভুত গোঙানির আওয়াজ বেরোচ্ছিল। টয়া ন্যাকু সুরে বললো,
– প্লিজ, আমায় ছেড়ে দাও। অনেক হয়েছে। এবার বাদ দাও।
কিন্তু ঠিকই ডানহাত বাড়িয়ে ইফতির ট্রাউজারের উপর ঠাটানো বাড়া টা চেপে ধরলো। মূলত চুমু খেতে খেতে টয়ারও সেক্স উঠে গেছে। এখন ইফতি না চাইলেও টয়া ইফতিকে দিয়ে চুদিয়ে নিবে। কিন্তু সেটা প্রকাশ করতে চাইলো না। পাছে না তাকে আবার বেশ্যা-মাগীভাবে। টয়া নিজের বাম হাতের আঙ্গুল নিজের মুখে নিয়ে চুষতে আরম্ব করলো। তখন ইফতি টয়ার দুই দুধের বোটায় ধরে আলতো করে মোচোড় দিলো। টয়ার মনে হলো সুখে মরে যাবে সে। তার সেক্স এখন সর্বোচ্চ লেভেলে উঠে গেছে। একটানে ইফতির ট্রাউজারটা খুলে ফেলে দিলো। ইফতির বাড়াটা টয়া হাতের মধ্যে নিলো, লোহার মতন শক্ত, তাও টয়ার মনে হলো শক্ত হলেও কেমন সুন্দর আর নরম বাড়ার মুণ্ডুটা। ওহহহহ্হঃ কত্ত বড় আর মোটা । এটা ভেতরে ঢুকলে সব কিছু তছনছ হয়ে যাবে তার। ঘন ঘন ঢোক গিলতে লাগলো । এর আগে এতো বড় বাঁড়া দেখেনি সে । শাওনের বাড়াও বড় কিন্তু এই বাড়ার সামনে শাওনের বাড়া কিছুই না। এরপর ইফতির বাড়া মুখে নিয়ে চুষতে শুরু করলো। পুরো বাড়ায় টয়া জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো। ইফতির এতো ভালো লাগছে যে নিজের সম্পুর্ন শরীর টয়া উপরে এলিয়ে দিয়েছে। টয়ার চুলের ভিতরে হাত ঢুকিয়ে খামছে ধরেছে।
– চোষ সোনা। ভালো করে চোষ। চুষতে চুষত আমার বাড়া পিছলা বানিয়ে দাও, সোনা টয়া। যাতে তোমার ভোদায় সহজেই ঢুকে যায়। উফ্‌ফ্‌ফ্ফ্‌ফ্‌ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌।
ইফতির কথা শুনে টয়ার উত্তেজনা আরও বেড়ে গেলো। ইফতির বাড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। ইফতিও জোরে জোরে ঠাপ মেরে টয়ার মুখ চুদতে থাকলো। টয়া মুখটাকে ভোদার মতো করে ইফতির বাড়ায় কামড় বসালো। ইফতি কঁকিয়ে উঠলো। ইফতি এবার টয়ার মুখ থেকে বাড়া বের করে নিলো।
ইফতি আস্তে করে টয়ার প্যান্ট খুলে নিলো। টয়ার সরু কোমরের নিচে কিছুটা ভারী ধরনের নিতম্ব। তার মাংসল দাবনা দুটো ভরাট তানপুরার খোলের মত উঁচু। পাছার মাঝের ফাটল দেখে মনে হয় ঠিক যেন কুমড়োর এক ফালি কেটে বের করে নেয়া হয়েছে মাঝখান থেকে। তার নিচে নারীত্বের উর্বর উপত্যকায় কোমল শ্যাওলায় পরিপুর্ন জায়গাটা ঢেকে ড়েখেছে একটা লাল প্যান্টি। প্যান্টিটার ওপর মুখ রাখতেই ইফতি ভেজা ভেজা ভাবটা টের পেলো। | মুখটা ঘষতে লাগলো জোরে জোরে | দাঁত দিয়ে টেনে খুলে ফেললো প্যান্টিটা | হালকা বাল-এ ঘেরা গুদ | একটু ফোলা আর লালচে ভাব তা দেখা যাচ্ছে | আর লোভ সামলাতে পারলো না | গুদ এর কাছে মুখটা এনে ভালো করে দেখতে থাকলো | ইফতির নিঃশাস তার গুদ-এর ওপর টের পেয়েই টয়া কাতরাতে শুরু করেছে | ইফতি সরাসরি গুদ-এ মুখ না দিয়ে গুদ এর পাশে কুঁচকি চুষতে আরাম্ব করলো | জীব বোলাতে শুরু করলো গুদ-এর চারপাশে | আলতো আলতো করে কামড়ালো | টয়া কাতরাতে কাতরাতে বললো,
– উফফ এরম করো না। আমি পাগল হয়ে যাবো।
– কি করবো?
– মুখটা দাও, প্লিজ।
– কোথায়?
– ওখানে। ন্যাকামি করোনা।
– কোনখানে টয়া সোনা?
– উফফফফ ইফতি পারবো না বলতে | কর না | আঃআঃহ্হ্হঃ
– না বললে আমি করবো না। এই বলে ইফতি গুদ এর চারপাশে জীব বোলাতে আর চুষতে লাগলো
টয়া খ্যাপে উঠে বললো,
– উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ চোষ, আমার গুদটা চোষ। আমায় খেয়ে ফেল পুরো |
ইফতি গুদ-এর ওপর মুখটা চেপে ধরতেই টয়া ইফতির মাথাটা ধরে গুদ এর ওপর চেপে ধরলো আর ইফতিও চুষতে লাগলো গুদটা জীব ঢুকিয়ে ঢুকিয়ে | টয়া পাছাটা বারবার ওপরের দিকে তুলে গুদটা ইফতির মুখে চেপে ধরতে লাগলো | টয়ার হাত-এর চাপে ইফতির প্রায় দমবন্ধ হবার জোগাড় কিন্তু তাও চুষেই যেতে লাগলো |
– ইফতি আর পারছি না | মুখ সরা ওখান থেকে।
এই বলেই জল ছেড়ে দিলো সে | ইফতিও চেটেপুটে খেলো সব। তারপর ওপরে উঠে টয়ার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিলো | টয়া লাজ লজ্জা ভুলে বললো,
– আর পারছিনা। প্লিজ, বেডরুমে চলো জান।
ইফতি টয়া-কে কোলে নিয়ে বেডরুমে চলে গেলো। তারপর টয়া-কে বিছানায় শুইয়ে দিলো । আরো কিছুক্ষন দুজনেই চুমাচাতি করতে লাগলো। ইফতি ভাবলও এবার আসল কাজ শুরু করা উচিত । মিশনারি স্টাইলে শুরু করতে চায় ইফতি । তাই টয়া-কে বিছানায় শুইয়ে দিলো সে । তারপর দুই পা চেগিয়ে ধরে গুদের কাছে বাঁড়া এগিয়ে নিলো । তারপর গুদের কোটে বাঁড়া দিয়ে কয়েকটা বারি মারলো ইফতি । উত্তেজনায় শীৎকার দিয়ে উঠলো টয়া । উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ…… তাহলে শুরু হয়ে যাচ্ছে জনপ্রিয় মডেল টয়াকে এক অজ্ঞাত ছেলের রসিয়ে রসিয়ে ঠাপানো । ইফতি তার আখাম্বা বাঁড়ার মুন্ডি ঢুকিয়ে দিলো টয়ার গুদে । আহ আঃ আঃ আঃ…ইশশশশ… করে চেঁচিয়ে উঠলো টয়া । সামান্য মুন্ডি ঢোকাতেই তার অবস্থা কাহিল । পুরোটা তো এখনো বাকি! পড়পড় করে বাঁড়ার পুরোটা ঢুকিয়ে দিলো ইফতি । অনেক জোরে চিৎকার দিয়ে উঠলো টয়া । পুরো শহরের সবাই যেন শুনতে পাবে এমন চিৎকার। টয়ার উপর শুয়ে তাকে মধুর মধুর নামে ডেকে খুশি করতে চাইলো ইফতি । সেই সাথে ব্যথা সইবার সুযোগ দিলো ।
টয়া বলল,
– ইফটি আমাকে ঠাণ্ডা করো। আর পারছিনা। প্লিজ এবার বেশ্যা মাগির মতো আমায় চুদো।
ইফতি ঠেলে দিয়ে নিজের বাড়াটা ঢুকিয়ে দিলো টয়ার ক্ষুধার্ত কোমল আঁটোসাঁটো স্ত্রীঅঙ্গের গভীরে। ইফতি বুঝতে পারলো যে, টয়া কামরসে জবজবে। গরম স্ত্রী-অঙ্গটির মাংসল দেওয়াল তার লিঙ্গের উপর চেপে বসছে। যোনির ভিতরে ইফতির পুরুষাঙ্গটি প্রবেশ করতেই টয়ার কামার্ত শরীরটি শিরশিরিয়ে উঠলো। সে ইফতির বলিষ্ঠ বুকের তলায় ছটফট করে উঠে মৃদু মৃদু শীৎকার দিতে লাগলো। ইফতি ভাবল, টয়া ব্যাথ্যা পাচ্ছে। সে টয়ার ছটফট করাতে নিজের শরীরকে বিচ্ছিন্ন করে নিতে গেলো। কিন্তু টয়া তাকে দুই পেলব পা দিয়ে জড়িয়ে ধরে নিজের নরম উষ্ণ গদগদে শরীরের সাথে ঠেসে ধরল। তার পুরুষাঙ্গটি টয়ার যোনির আরো গভীরে প্রোথিত হয়ে গেল এবং টয়ার সুবিপুল দুধদুটি ইফতির বুকের সাথে পিষ্ট হতে লাগলো।
টয়ার তলপেটের সঙ্গে ইফতির তলপেট তিব্র ঘর্ষিত হতে লাগলো। টয়ার শরীরে নিজের শরীর মিসিয়ে দু হাতে টয়ার মাই দুটি সজোরে নিষ্পেষণে জর্জরিত করতে করতে ইফতি টয়ার গুদে ধন গাঁথতে লাগলো।
টয়াও তার গুদের মাংসপেশির সমস্ত শক্তি দিয়ে ইফতির ধন কামড়াতে থাকল। যেন পিষে দিতে চায়। ইফতির মনে হয়, এই পেষণের কাছে তার বীর্য ধারন ক্ষমতা নগণ্য। এখুনি শেষ হয়ে যাবে কিন্তু এই ধারনাই এক নতুন্তর উদ্যম যোগাল। সমস্ত শক্তি এনে হাজির করল হাতের থাবায় আর ধোনে। সেই শক্তিতে টয়ার মাই দুটি টিপে ধরে চুষতে চুষতে কোমর তুলে সজোরে টয়ার গুদের ঠোঁট পর্যন্ত টেনে তুলে আবার সজোরে পুতে দিতে লাগলো। টয়াও কম যায় না, সেও বিপুল ঠাপ খেতে খেতে কোমর তোলা দিতে থাকল, যতবার উঁচু করে ততবারই জোর ঠাপে নাবিয়ে দেয় ইফতি।
– ই-ই, ইক-ইক, মাগো, কি সুখ। ইফতি সোনা, ওগো করো করো, আরও জোরে করো। পিছনের বিচি দুটোও ঢুকিয়ে দাও। সে দুটো বাইরে রেখে কি লাভ। আমার গুদটাকে চিরে চ্যাপ্টা করে দাও। আহারে কি সুখ!
প্রবল কামের তাড়নায় আত্মহারা হয়ে টয়া ঝাকুনি দিয়ে দিয়ে,
– ইস উঃ উঃ আঃ আঃ ইস আ উঃ কি সুখ ওঃ ওঃ ওঃ দাও দাও দাও আরো। আমার জড়ায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে তোমার সোনা আঃ আঃ আঃ ইঃ ই ই।
টয়ার চিৎকারে উৎসাহিত হয়ে ইফতি জোরে জোরে ঠাপ দিতে থাকলো অবিশ্রাম ভাবে চুদতে থাকলো। উত্তেজিত টয়া চরম সুখে যা মুখে আসছে বলে যাচ্ছে। মনে হচ্ছে যেনো সে কোন জনপ্রিয় মডেল না, রাস্তার তুচ্চ খানকী মাগি। আলহাদে আঁটখানা টয়া ইফতির গলা জড়িয়ে তার বুকে মুখ ঘসতে লাগল।
– অহ সোনা, চোদো চোদো চুদে চুদ আমার গুদ ফাটিয়ে দাও।
ইফতিও সর্ব শক্তি দিয়ে পকাত্ পকাত্ পক পক শব্দ তুলে চুদে চুদে হোড় করে দিতে থাকলো। টয়াও তেমনি তলঠাপ দিচ্ছি তালে তালে।
– .আঃ আঃ কি দারুন কি দারুন সোনা চোদো চোদো জোরে চোদ।
টয়ার রস সিক্ত গুদ প্যাচ প্যাচ করতে লাগলো। এবার টয়ার কামকুঞ্জ থেকে সাদা সাদা ফেনা কাটতে লাগল। দরদর করে ঘামতে থাকল দুজনেই। নিঃশ্বাস পড়তে লাগল ফোঁস ফোঁস শব্দে।
– উফফফফফফ টয়া! আহহহহহ আহহহহহহহ আহহহহহহহহ। এত সুখ।
– আমিও ভীষণ সুখ পাচ্ছি ইফতি। আহহহহহহ কি বাড়া তোমার। উফফফফফফফ। আরও জোরে জোরে ঠাপ দাও। আরো জোরে দাও।
ইফতি সর্বশক্তি দিয়ে টয়াকে ঠাপের সুখ দিতে লাগলো। টয়ার ফুলে উঠা মাইগুলিকে কামড়ে, চুষে ছিবরে করে দিচ্ছে সে।
– ইফতি। উফফফফফফফ।
বলে প্রচন্ড হিংস্রভাবে ইফতির ধোনে নিজেই তলঠাপ শুরু করলো। আরও হিংস্র আরও হিংস্র আরও হিংস্র। আর নিজেকে ধরে রাখতে পারছে না টয়া। শরীর কেমন করছে। তলপেটে মোচড়। গুদে জলোচ্ছ্বাস। উন্মাদিনীর মতো আহা আহ আহ করে হঠাৎ উত্তেজনায় জল খসিয়ে দিলো। টয়া অবাক হয়ে দেখল ইফতি এখনো মাল আউট করেনি। তার স্বামী শাওন হলে ইতিমধ্যেই মাল ছেড়ে নেতিয়ে পড়তো
– টয়া সোনা
– উমমমমমম।
– তোমার হয়ে গেলো?
– উমমমমম। আমি আজ পরিতৃপ্ত নারী। এতো সেরা চুদন আমি জীবনে খাইনি।
– চুদনের কি আর দেখলে। দেখবে তো এখন।
বলে রাক্ষুসে ঠাপ শুরু করলো সে। ইফতি এবার কোনোরকম কোনো ছলাকলায় গেলো না। ঠাপাতে শুরু করলো নির্মমভাবে। এতক্ষণ ইফতি টয়ার হিংস্রতা দেখেছে। এখন টয়া উপলব্ধি করছে ইফতির হিংস্রতা। ইফতি ভীষণই কামার্ত। পুরো ৮ ইঞ্চি বাড়া গুদের বাইরে বের করে এনে আবার পুরোটা ঢুকিয়ে দিচ্ছে ইফতি। একবার নয়। বারবার। বারবার। আর কি প্রচন্ড স্পীড। টয়ার সব কিছু তছনছ হয়ে যেতে লাগলো ইফতির চোদনে।
– ইফতি। ইফতি। ইফতি। তুমি কে? ইসসসসসস শেষ করে দিচ্ছো সব। সব ছুলে গেলো আমার।
– ছুলতেই তো এসেছি সোনা।
– উফফফফফফ। কি সুখ। ইফতি।
– তোমার এত গরম গুদ। আমার ধন সিদ্ধ করে ফেলছে। আহহহহহহ।
– তোমার জন্য গরম হয়েছে ইফতি। তোমার জন্য গো। আহহহহহহহ উফফফফফফ ইসসসসস কি করছে। এভাবে কেউ চোদে। উফফফফফফ। সব শেষ হয়ে গেলো আমার। উফফফফফফ।
ইফতি এবার আরও গতি বাড়ালো।
– উফফফফফফ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ। আমার মতো মাগী এই পৃথিবীতে জন্মায়ণী। নিজের স্বামীর বদলে অন্য লোক দিয়ে চুদিয়ে সুখ মিচ্ছি। আহহহ আহ আহ আহ আহ ইফতি। আমি তোমার আজ থেকে আমি তোমার ইফতি। যখন ইচ্ছে হবে এসে চুদবে আমাকে। এবার থেকে আমার ভেতরে ঠান্ডা হবে আহ আহ আহ আহ আহ আহ আহ আহ।
ইফতি ঠাপের জোর আরো বাড়িয়ে দিলো। টয়া আবার কাম রস খসালো। টয়া বুঝতে পারলো ইফতিরও সময় চলে এসেছে। গুদের ভিতরে ধোন ফুলে উঠেছে। ইফতি শরীর পুরো শক্তি দিয়ে ঠাপাচ্ছে। টয়া গুদ ভর্তি করে মাল গ্রহন করার জন্য তৈরী হলো। কিন্তু না ইফতি টয়ার গুদকে মালের স্বাদ থেকে বঞ্চিত করলো। আর ৫/৬ টা রামঠাপ মেরে গুদ থেকে ধোন বের করে টয়ার চোখে মুখে চিরিক চিরিক করে মাল আউট করলো। টয়া চিৎকার করে বললো,
– এ ঠিক করলে না, গুদে মাল আউট করলে না কেন? আমার তপ্ত গুদ তোমার মালের বৃষ্টিতে শান্ত হতো
– এই মুহুর্তে আমাদের কোনো প্রটেকশন নেই! ভুলে গেছ। আমি চাই না, তোমার স্বামীর বদলে আমার বাচ্চা তোমার পেটে জন্মাক।
এরপর দুজনেই জড়াজড়ি করে শুয়ে থাকলো। টয়া ভেবে অবাক হল, তার ২৯ বছরের জীবনে শাওন ছাড়া অনেক পুরুষের চুদা সে খেয়েছে। কিন্তু এতো সুখ সে কোনোদিন পায় নি। আর ছেলেটা কি ভালো! কনডম নেই বলে টয়ার কথা ভেবেই মাল পর্যন্ত গুদে ফেলে নি। এই ছেলেকে তার ছেড়ে দিলে চলবে না। আরো অনেক বার এই সুখ তার নিতে হবে।
– আচ্ছা তুমি আমার মোবাইলটা কিভাবে পেলে?
– মোবাইল দিয়ে কি করবে? চুদায় সুখ পাও নাই?
– এতো সুখ কোনোদিন পাই নি। তুমি আমার মোবাইল না পেলেতো এই সুখের সুযোগ আসতো না। তাই জানতে ইচ্ছে করছে।
– অনেক লম্বা কাহিনী। বলতে গেলে রাত চলে যাবে।
– চলে যাক। শাওন দুইদিনের জন্য ঢাকার বাইরে আছে। ইফতি, তুমি আজ রাতে থেকে যাও।
– থাকবো। তবে এক শর্তে।
– কী শর্ত?
– তুমি সারাসময় কোন কাপড় পরতে পারবা না। আর আমাকে পোঁদ মারতে দিবা।
– আমি তোমার খানকি। যেভাবে চাইবে সেভাবে করবো। শুধু আমি কেন! তুমিও সারা রাত ল্যাংটা থাকবে। রান্নাঘর, খাবার টেবিল, বাথরুম, বারান্দা সব জায়গায় আমরা চুদাচুদি করবো। এইবাসার প্রত্যেক কোণ তোমার আমার মিলনের সাক্ষী হবে।
– মনে হচ্ছে অভিনেত্রী টয়া নয়! আমি স্বস্তার কোনো মাগির কথা শুনছি।
– তোমার ঐ রাজ-চুদন আমাকে বেশ্যা বানিয়ে দিয়েছে। আমি এতোসুখ কোনদিন পাই নি। টাকা, জনপ্রিয়তা, সম্মান সবাই কামাতে পারে ইফতি। কিন্তু এমন সুখ সবাই পায় না। এই সুখের জন্য আমি সব ছেড়ে দিতে রাজি।
– চল একসাথে শাওয়ার নিয়ে পরিষ্কার হই প্রথমে। তারপর সারারাতের চিন্তা করবো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments