সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 15-06-2019

 

আশা মদনবাবুর কর্মচারী-র(পরিচারিকাদের)বাথরুমে শাড়ি ছেড়ে সাদা ফুলকাটা কাজের পেটিকোট এবং হাতকাটা গোলাপী ব্লাউজ পরা। ব্লাউজের নীচে দুষ্টুমিষ্টি ব্রেসিয়ার গোলাপী। গোলাপী রঙের প্যান্টি ছেড়েছে সবে। প্রচন্ড প্রস্রাব পেয়েছিল। খালাস করে এক অসীম তৃপ্তি।
বাথরুমের মধ্যে থেকে বেরিয়ে আসা আশারাণীর মুতের ছ্যারছ্যার ছ্যারছ্যার আওয়াজ শুনে গাঁজা র মশলাভরা সিগারেট উপভোগ করা মদনের তখন কাম জেগেছে প্রবল। ঐ সময়, ঠিক ঐ সময় বরাহনন্দন সঞ্জীব গোয়েঙ্কা -র ক্যালকাটা ইলেকট্রিক সাপ্লাই কর্পোরেশনের পাওয়ার ফেলিওর। চারিদিকে হঠাৎ ঘুটঘুটে অন্ধকার।
বাথরুমের ভেতর থেকে পরিত্রাহি চিৎকার পেটিকোট -ব্লাউজ -ব্রেসিয়ার পরা আশারাণী-র–“বাবু, ও বাবু গো, বাথরুমের আলো নিভে গেল কেন? আমার তো ভীষণ ভয় করছে। আপনি কোথায় বাবু?””-
-“এই তো গো আমি। একটা টর্চ খুঁজছি । আমার সারা বাড়ির সব লাইট নিভে গেছে গো। তুমি বাথরুম থেকে বেরিয়ে আসতে পারবে কি?”-
-“না বাবু । আমার ভীষণ ভয় করছে। আপনি অন্ততঃ একটা মোমবাতি জ্বালান।”-
-“দাঁড়িয়ে থাকো । বাথরুমে।আমি আসছি। “-বলে অতি কষ্টে মোবাইলের আলো জ্বেলে আস্তে আস্তে মদনবাবু লাট খেতে খেতে আশারাণীর বাথরুমের দিকে এগিয়ে গেলেন।
“এসো আশা। বেড়িয়ে এসো। বাথরুম থেকে। টর্চ বা মোমবাতি হাতের কাছে কিছুই পাচ্ছি না।” বলে একেবারে বাথরুমের সামনে এসে নিজের মোবাইল ফোনের ছোট্ট বাতি জ্বালানো অবস্থায় দাঁড়িয়ে আশাকে বেরোতে ডাকলেন।
আশা এইদিকে তার পরনের শাড়ি খুলে ফেলে দিয়েছে।পরনে পেটিকোট আর ব্লাউজ। আর ব্লাউজের ভেতরে ব্রা পরা। ঐ অবস্থাতেই কালো নিকষ অন্ধকার এর মধ্যে বাথরুমের থেকে কোনোরকমে বের হয়ে দেখলেন-বাবু (মদনবাবু) খালি গায়ে শুধু একটা লুঙ্গী পরে মোবাইল ফোনের আলো জ্বালিয়ে দাঁড়িয়ে ।
ভীষণ একটা অস্বস্তিতে পড়ে গেল আশা। এইরকম প্রথম দিনে বাবুর বাড়িতে কাজে যোগদান করতে এসে শুধু সায়া ও ব্লাউজ পরা অবস্থায় ।ইস্ কি লজ্জা করছে আশার। বয়স্ক পুরুষ লোকটা অসভ্যের মতো খালি গায়ে একটা লুঙ্গী পরে মোবাইল ফোনের আলো জ্বালিয়ে দাঁড়িয়ে আছে। একেবারে সামনে। “এসো এসো”-বললেন মদনবাবু ।
আর আশা-কে শুধু হাতকাটা গোলাপী ব্লাউজ এবং সাদা ফুলকাটা কাজের পেটিকোটে দেখে মদনবাবুর ধোনটা লুঙ্গির মধ্যেই ফোঁস ফোঁস করতে কাঁপতে শুরু করলো ।উফ্ কি অবস্থা । এখনই আশারাণীকে মদনবাবুর ইচ্ছা হোলো দুই হাতে জড়িয়ে ধরে আদর করতে। কিন্তু। ঐ এক কথা —“ধীরে বৎস”। “রয়েসয়ে সব কিছু করতে হবে”। একদম নতুন রান্নার মাসী।
এইবার আশা বলে উঠলো–“বাবু। আপনার মোবাইলটা একটু দিন না।”আমি আমার শাড়ি আর প্যান্টি-টা বাথরুমে খুলে রেখেছি। ওগুলো নিয়ে আসি”
“আরে তোমার আনতে হবে না। একদম নতুন জায়গা। কোথায় পড়ে গিয়ে চোট-আঘাত পাবে। তুমি ঐ পাশটাতে একটু দাঁড়াও । আমিই বাথরুম থেকে এনে দিচ্ছি।”বলে মদনবাবু আশাকে নিজের পাশ থেকে এই মেইন করিডরের আরেকদিকে যাবার রাস্তা করে দিলেন।
আশা নাছোড়বান্দা ।”এ বাবা ছিঃ ছিঃ বাবু আপনি আমার শাড়ি আর প্যান্টি ধরবেন না।”জোর করে মদনবাবুর পাশ দিয়ে ঐ অন্ধকার ও আলো-আঁধারি করিডরের মধ্যে দিয়ে আবার বাথরুমের দিকে এগোতে লাগল।আশাকে ঐ অবস্থায় দেখে এমনিতেই মদনবাবুর লেওড়াটা পুরোপুরি ঠাটানো অবস্থাতে উঁচু হয়ে লুঙ্গির মধ্যে তীরতীর করে কাঁপছিল ।
আশারাণীর লদকা শরীরে মদনকর্তার ঠাটানো আখাম্বা পুরুষাঙগটা লুঙ্গির মধ্যে দিয়ে ঘষা খেতে লাগলো। অমনি আশার শরীরে যেন একটা বিদ্যুৎ প্রবাহ বয়ে গেল। বুড়োটার ধোনটার কি অবস্থা। এমনিতেই আশারাণীর গুদের মধ্যে অনেকদিন পুরুষাঙ্গ ঢোকে না। উফ্ ভীষণ একটা অনুভূতি হোলো আশারাণীর।অতৃপ্তা নারী।
এইরকম ঘন অন্ধকার। এক বিন্দু আলো মুঠোফোনের থেকে আসছে। আর কিছু দেখা যাচ্ছে না।
“বাবু কি হোলো একটু সরুন,কি করে যাই বলুন তো বাথরুমে” – একটা কথা বললো আশা গলা নামিয়ে । আর ইচ্ছে করেই নিজের বাম হাতটা মদনবাবুর লুঙ্গির সামনেটা উঁচু হয়ে থাকা তাঁবুতে ঘষে দিল।আশার মনে হোলো একটা ফুল সাইজের শশা বাবুর লুঙ্গির মধ্যে ।
হাতটা আর একটু নীচে ইচ্ছে করেই নামিয়ে মদনবাবুর অন্ডকোষটা হাত দিল। “ইস্। আপনার খুব খারাপ অবস্থা দেখছি” – বলে ছেনালীমার্কা হাসি দিয়ে বাথরুমে ঢুকে যেতে না যেতেই মদনবাবু পেছন পেছন বাথরুমে গিয়ে একেবারে ছোঁ মেরে বেসিনের উপরে রাখা আশারাণীর গোলাপী প্যান্টি তুলে নিলেন।
অমনি আশা চিৎকার করে বললো – “ও বাবু গো, আপনি আমার প্যান্টি নিচ্ছেন কেন? ইস্ কি কান্ড দেখো বাবুর”।
মদনবাবুর কামজ্বালা চরমে তখন। আশারাণীর গোলাপী প্যান্টি হাতে নিয়ে নিজের নাকে ঘষে গন্ধ শুঁকতে লাগলেন ধোন খাঁড়া করে ।আশারাণী ঐ আলো-আঁধারীর মধ্যে এই দৃশ্য দেখে মদনবাবুকে বললো-“ইস্ আপনি কি গো?মেয়েমানুষের জাঙগিয়া নাকে নিয়ে এটার গন্ধ শুঁকছেন?এ রাম এ রাম। এ আমি কোথায় এলাম গো কাজ করতে”–বলে আশা মদনের হাত থেকে নিজের গোলাপী প্যান্টি কেড়ে নিতে উদ্যত হোলো।
কিন্তু মদনবাবু নাছোড়বান্দা। শক্ত করে আশারাণীর ছেড়ে রাখা প্যান্টি আঁকড়ে ধরে আছেন। এই ধস্তাধস্তিতে মদনের শরীরের সাথে আশা ঐ সায়া ও হাতকাটা ব্লাউজ পরা অবস্থায় প্রায় লেপটে গেল। উষ্ণ নিঃশ্বাস পড়ছে মদনের ও আশা-র। শেষ পর্যন্ত আশারাণীর জয় হোলো। আর এরই মধ্যেই ফোঁস ফোঁস করতে থাকা মদনের কামদন্ড আশার তলপেটে পেটিকোটের উপর দিয়ে গোঁত্তা মারতে লাগলো।
আশার বুঝতে বাকী রইল না এই বুড়োর তেজ কম নয়। এক আনন্দের ঝিলিক তখন আশার চোখেমুখে। মদনের কামনেশা চড়ে সপ্তমে। অনেক কষ্টে সংবরণ করে ঐ অবস্থাতে বাথরুম থেকে বের হতে গিয়ে এক বিপত্তি অন্ধকারের মধ্যেই । ফটাস করে খুলে গেল মদনের একটিমাত্র পরনের কাপড় লুঙ্গীর গিট।
ফস্ করে লুঙ্গী খুলে একেবারে পায়ের কাছে লুটিয়ে পড়ল। মদনবাবু পুরো উলঙ্গ। ইস্ ওদিকে আশা সেটা টের পেয়েই বলে উঠলো-“ইস্ বাবু গো কি কান্ড । আপনি একেবারে ল্যাংটো হয়ে গেলেন। বাবু,আপনি ভেতরে জাঙগিয়া পরেন নি? দাঁড়ান, আপনার লুঙ্গীটা তুলে দেই।”
মাথা নীচু করে সামনের দিকে ঝুঁকে পড়ে আশা মেঝের থেকে অন্ধকার বাথরুমে মদনবাবুর লুঙ্গী তুলতে গিয়ে মদনের ঠাটানো সাড়ে সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে ধোনটার স্পর্শ পেল। অন্ডকোষটা হাতে ঠেকল। একটা কদবেলের মতো সাইজ বাবুর বিচি।
আশা বললো “আগে বাথরুমের থেকে বেরোন। দাঁড়ান আপনার লুঙ্গীটা ঠিকমতো পরিয়ে দেই।কারেন্ট কখন আসবে?কি অন্ধকার চারদিকে।”-
–“অন্ধকারেই তো মজা”—মদনের উত্তর
।আশা একটা কথা বললো-“অসভ্য কোথাকার”।
মদনবাবু আশাকে ঐ অবস্থায় পেয়ে একেবারে জাপটে ধরলেন বাথরুমের মধ্যে । এর পর কি হোলো? জানতে চোখ রাখুন তৃতীয় পর্বে। নমস্কার।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments