সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 25-03-2021

 

This story is part of the মদনের ভ্যালেন্টাইন্স ডে series

গভীর রাত। বোধহয় রাত সাড়ে বারোটা -পৌনে একটা হবে। সারাদিন সকাল থেকে সন্ধ্যা অবধি অকল্পনীয় ধকল সহ্য করা, পরিকল্পনা মতো বিকেলের শিয়ালদহ স্টেশন থেকে নিউদিল্লী-গামী রাজধানী এক্সপ্রেস ট্রেনের টিকিট থাকা সত্বেও ইন্টারভিউ পর্বে অহেতুক দেরী হবার জন্য ঐ ট্রেণ ধরতে পারে নি অন্বেষা। সকালবেলাতে পৌরসভার সদর দপ্তরে আলাপ হওয়া ঐ আফিসের পঁয়তাল্লিশ বছর বয়সী বিবাহিতা ভদ্রমহিলা সুলতাদেবীর সাথে ওনার বাসাতে আজ রাত কাটাতে হচ্ছে অন্বেষা। একে তো এতো দুর্ভোগ–বাবা ও মায়ের তাঁদের একমাত্র কুড়ি বছর বয়সী কন্যার জন্য উৎকন্ঠা-সব কিছুর পরে সুলতাদেবীর পাল্লায় পড়ে পেগ তিনেক জিন উইথ লাইম সোডা সেবন করেছে।
এর মাঝে ঐখানকার ইন্টারভিউ বোর্ডের অন্যতম সদস্য-পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান,বয়স্ক লোকটা এই সুলতাদেবীর বাসাতে এসে জুটেছে। খুব আলুবাজ এই লোকটা। ইন্টারভিউ পর্বে বসে দুই তিনজন বিবাহিতা ভদ্রমহিলা(চাকুরীপ্রার্থী)-র কাছ থেকে কিছুটা আঁচ পেয়েছিল অন্বেষা । এরপরে সুলতার বাড়িতে মদের আসরে যেভাবে অন্বেষার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে কথা বলেছে মদনবাবু অন্বেষাকে “ভ্যালেনটাইন ডে” উপলক্ষ্যে লাল-গোলাপের তোড়া উপহার দিয়েছে এই বয়স্ক লোকটা-মদনবাবু। তারপর নেশা চড়ে গিয়ে অত্যধিক ক্লান্তির জন্য বাধ্য হয়ে সুলতাদেবীর শোবার ঘরে এসে বিছানাতে ঘুমিয়ে পড়েছে।
গভীর রাতে-প্রায় পৌনে একটা নাগাদ – অন্বেষার ঘুম ভেঙে গেলো । কি যেন একটা ঘরের মধ্যে শব্দ কানে এলো। গোলাপী রঙের নাইট ল্যাম্প জ্বলছে বেডরুমেতে। সুলতার বিছানার এক প্রান্তে অন্বেষা ডিনার না খেয়েই একটা বেডশীট গায়ে দিয়ে অঘোরে ঘুমিয়ে পড়েছিলো অন্বেষা।অকস্মাৎ তার ঘুম ভেঙে গেছে এবং এই একই বিছানার আরেক প্রান্তে এ কি দৃশ্য দেখছে এখন অন্বেষা??? ইসসসসসসসসস –এই দিদি, তার আজ রাতের মতো আশ্রয়দাত্রী দিদি সুলতা এই সব কি করছে?আর- ঐ বয়স্ক লোকটা আজ এখানে রাত কাটাচ্ছে এই দিদিটার সাথে এই বিছানাতে ।
নীচে পুরো উদোম ল্যাংটো হয়ে বয়স্ক লোকটা শুইয়ে আছে। ওর ওপরে উল্টোদিকে মুখ করে, ৬৯ পজিশনে , অসভ্য বয়স্ক লোকটার খাঁড়া পেনিস(ধোন)-টা মুখে নিয়ে চুষছে পাগলের মতো-আর-দিদিটা নিজের ভ্যাজাইনা(গুদ)-টা বয়স্ক লোকটার মুখে ঠেসে ধরে লোকটাকে দিয়ে নিজের ভ্যাজাইনা(গুদ) চোষাচ্ছে। আর দুই ল্যাংটো অসভ্য লোকটা এবং মহিলাটা “আহহহহহহহহ উহহহহহহহ আহহহহহ ওফ্ ওফ্ ওফ্ ওফ্ ” করে আওয়াজ করে চলেছে। ছিঃ ছিঃ আমি কার সাথে আজ আলাপ করে তার বাড়িতে রাত কাটাতে এলাম?–অন্বেষা ভাবতে ভাবতে চাদর মুড়ি দিয়ে পাশ ফিরে অন্যদিকে মুখ করে শুলো।
কামতাড়িত নর নারী(মদন ও সুলতা) ঘুণাক্ষরেও টের পেলো না -যে- এই বিছানাতেই অঘোর ঘুমে কাতর অন্বেষার ঘুম ভেঙ্গে গেছে এবং এই পারস্পরিক যৌনাঙ্গ চোষাচুষি দেখে ফেলেছে। ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ছিঃ ।
অন্বেষা ঘুমের ভান করে মটকা মেরে পড়ে রইলো। ও পাশ ফিরে। যেন ঘুমিয়ে আছে। আরেকবার ঘাড় ঘুরিয়ে দেখলো-বয়স্ক লোকটা নিজের পাছা ও কোমড় তুলে তুলে সুলতাদিদি মুখের ভেতরে নিজের লম্বা মোটা পুরুষাঙ্গ(পেনিস)-টা জোড়ে জোড়ে ঢোকাচ্ছে আর বের করছে–মুখের ভেতরে এইরকম ভয়ানক “মুখ-ঠাপ” খেতে খেতে সুলতাদেবীর দম আটকে আসছে । ওওওওওওও অঅঅঅঅঅঅ গররররররর করে মোটা ছুন্নত করা পেনিসটা নিজের মুখ থেকে বের করে মুখ খুলে দম নিতে চেষ্টা করছে।
কিন্তু অসভ্য লম্পট বয়স্ক লোকটা(মদনবাবু) কিছুতেই সুলতাকে রেহাই দিচ্ছে না। বয়স্ক লোকটা কি অসভ্য,কি নির্দয় । কি জানোয়ার এই বয়স্ক লোকটা। অন্বেষা ভীষণ ভয় পেয়ে গিয়ে নিজের শ্বাস আস্তে আস্তে নিচ্ছে। বুক কাঁপছে তার। এরপর এই অসভ্য বয়স্ক লোকটার ওপর কোনো বিশ্বাস নেই। অন্বেষার মতো বছর কুড়ি বয়সের একটা ইয়ং মেয়ে একই বিছানাতে শুইয়ে আছে। লোকটা যদি তার উপর চড়াও হয়।
এদিকে মদন “চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো চোষো আআহহহহ আহহহহহহহ বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো বেরোলো “বলে সুলতার মুখের ভেতরে গলগলগলগল করে দলা দলা ঘন থকথকে বীর্য বের করে ফেললো। অমনি সুলতা মুখের থেকে মদনের লেওড়াখানা কোনো রকমে বের করে “ওয়াক থু, ওয়াক থু, ওয়াক থু”করে কোনোরকমে উঠে বেডরুমের ধারে গিয়ে মেঝেতে মদনের ফ্যাদা ফেলে দিতে লাগল।
মদনের কিছুটা বীর্য্য ইতিমধ্যে সুলতার পেটে চলে গেছে। ইসসসসসস। এদিকে সুলতার গুদের রাগ-রস প্রায় সাথে সাথে ই মদনের মুখের ভেতরে কিছুটা চলে গেছে আর মদনের নাক,মুখ,গালে ল্যাটাপ্যাটা হয়ে গেছে।ইসসসসসসস।
চরমতম রস বিনিময় মদন এবং সুলতা-র, কাছে যে এই আগন্তুক তরুণী অন্বেষা শোওয়া,সেদিকে খেয়াল নেই। ল্যাংটো মদন-কে ল্যাংটো সুলতা বলছে, নিজেকে একটু সামলে নিয়ে,—“কি গো তুমি, অসভ্য কোথাকার, আমার মুখের মধ্যে “মাল’” ফেলে দিলে। ধ্যাত দুষ্টু একটা।” বলে পাশে পড়ে থাকা নিজের সাদা ফুলকাটা কাজের পেটিকোট-টা দিয়ে মদনবাবুর রসে ভেজা ধোন এবং বিচি মুছোতে লাগলো ।
“ইসসসসসস কতো ফ্যাদা ঢেলেছো তুমি”–সুলতা এখন মুখচোদন খেয়ে এবং গুদ চুষিয়ে মদনবাবুকে “আপনি”-র বদলে “তুমি” করে বলতে শুরু করে দিয়েছে। নিজের প্যান্টি দিয়ে নিজের গুদের রস মুছছিল সুলতা।মদন আবার সুলতার প্যান্টিটা টানাটানি করতে শুরু করে দিয়েছেন। “রস মুছে কি হবে সোনামণি?আবার তো তোমার গুদুমণি রসে ভরে উঠবে। “-বলে নিজের লেওড়াটা সুলতার সায়াতে ঘষতে লাখলেন। এদিকে অন্বেষার খুব খিদে পেয়েছে ।
কিন্তু ঘাপটি মেরে পড়ে আছে ভয়ে এবং ঘেন্নায় ।এর মধ্যে সুলতা নিজের প্যান্টি বামহাতে ধরে নিজের রসে-ভেজা গুদটা চাপা দিয়ে কোনোরকমে বিছানা থেকে উঠে বাথরুমের দিকে যেতে গেলো। অ্যাটাচড বাথরুম। অমনি মদন খচরামি করে সুলতার একটা হাত ধরে টেনে রাখলেন। সুলতা বিরক্ত হয়ে বলে উঠলো–“উফ্ কেবল দুষ্টুমি তোমার। আমাকে ছাড়ো। ছাড়ো। আমার ভীষণ বাথরুম পেয়েছে।”। বলে কোনোওরকমে মদনের কাছ থেকে নিজেকে মুক্ত করে বামহাতে গুদটা প্যান্টি চাপা দিয়ে নিজের পেটিকোট হাতে নিয়ে বাথরুমে ঢুকে ছড়ছড় ছড়ছড় ছড়ছড় করে পেচ্ছাপ করতে লাগলো।
সুলতার গুদের চারিদিকে ঘন কালো কোঁকড়ানো লোমে ভরা । লোমশ গুদের ভেতর থেকে চুরচুরচুরচুর চুরচুরচুরচুর আওয়াজ বের হয় হিসি করলে। মদনের এই মহিলাদের হিসির ধ্বনি খুব ভালো লাগে। লোমে ভরা গুদের থেকে হিসি বের হবার এই অদ্ভুত ধ্বনি। মদন ল্যাংটো অবস্থাতেই বিছানা থেকে উঠে বাথরুমের দিকে গেলেন। দরজার গায়ে নিজের কান লাগিয়ে সুলতার হিসি করার আওয়াজ শুনছেন আর নিজের আধা-উত্থিত ধোনটা ডানহাতে মুঠো করে ধরে খিচতে খিচতে খিচতে মদন বলে উঠলেন””তোমার হিসি করা হোলো?আমার ভীষণ হিসি পেয়ে গেছে।”।
মটকা মেরে পড়ে থাকা বিছানাতে চাদর মুড়ি দিয়ে শুইয়ে শুইয়ে অন্বেষা একটু মুখ বের করে দেখলো মদনের বিশাল আর্দ্ধেক খাঁড়া ধোনটা। উফ্ কি বিশাল লম্বা এবং মোটা লোকটার পেনিস-টা। নীচে ঝুলছে লোমে ঢাকা বিশাল থোকা- বিচি( আধুনিকা ভাষাতে “বলস্”)। খুব কাছে মদন বাথরুমের ঠিক বাইরে দাঁড়ানো বয়স্ক ল্যাংটো লোকটা। কালচে বিচি-টা। অন্বেষা-র শরীরের এবং মনের মধ্যে ভয় এবং ঘৃণার মধ্যেও একটা অদ্ভুত ব্যাপার ঘটে গেলো।একটা নিষিদ্ধ অনুভূতি । বাড়ী থেকে অনেক দূরে আছে আজ রাতে সম্পূর্ণ একটা অন্যরকম পরিবেশে।
সুলতাদেবীর বাসাতে। মাথার কাছে রাখা মদনবাবুর “ভ্যালেনটাইন উপহার” রক্ত-গোলাপ ফুলের তোড়া দুইখানা। একটা কচি ভ্যালেনটাইন অন্বেষার। আরেকটা মধ্যবয়স্কা ভ্যালেনটাইন সুলতাদেবীর।
হিসু করে বের হতেই সুলতা একেবারে সামনে দেখলো–বাথরুমের দরজার ঠিক বাইরে ল্যাংটো মদনবাবু দাঁড়িয়ে আছেন।”অ্যাই দুষ্টু। কি করছো তুমি এখানে দাঁড়িয়ে?”–সুলতা প্রশ্ন করাতে মদন বলে উঠলো–“সরো। সরো। আমার ভীষণ টয়লেট পেয়েছে।”-বলেই বাথরুমে ঢুকে গেলেন ল্যাংটো মদন। সুলতা এদিকে আসতেই অন্বেষা মুখ বের করে একটা আওয়াজ করলো খুব মৃদু কন্ঠে–“দিদি”। “– ব্রেসিয়ার এবং পেটিকোট পরা সুলতা ফিসফিস করে অন্বেষার একদম কাছে এসে ফিসফিস করে প্রশ্ন করলো-” কি ব্যাপার?তুমি জেগে আছো?”। ইসসসসসস। সুলতা দেবী পুরো ঘেঁটে গেলো। “খুব খিদে পেয়েছে ।”-অন্বেষা এই কথা ফিসফিস করে বলাতে তৎক্ষণাৎ সুলতা অন্বেষাকে নিয়ে ডাইনিং রুমে নিয়ে গিয়ে অন্বেষার জন্য রাখা খাবার সাজিয়ে দিলো টেবিলে।
অন্বেষার খুব খিদে পেয়েছে । হাঁফ ছেড়ে বাঁচলো অন্বেষা । মুখ হাত ধুয়ে খেতে বসলো। সামনে বসা সুলতা। মদন বাথরুমের ভেতরে সব শুনেছে । চুপচাপ এসে বাথরুম থেকে বাইরে বের হয়ে সুলতার বেডরুমে এসে পোশাক পরে চাদর ঢাকা দিয়ে শুইয়ে পড়লো।
আর কোনোও অঘটন ঘটল না অন্বেষার ওপর। ভাগ্য ভালো। মদন ততক্ষণে ঘুমে ঢলে পড়েছেন। এর বেশ কিছু পরে সুলতা অন্বেষাকে নিয়ে বাইরে ড্রয়িং রুমে ডিভানে শুইয়ে পড়লো। ভোর হতে ফ্রেশ হয়ে মদনকে বিদায় দিয়ে নিজে তৈরী হয়ে অন্বেষাকে নিয়ে বাড়ী থেকে বের হলেন ট্যাক্সি নিয়ে । ধর্মতলা থেকে ভলভো বাসে দুর্গাপুর রওয়ানা করিয়ে দিলো সুলতা। একটা কথা ভেবে শান্তি পেলো সুলতা ধর্মতলা থেকে একা একা বাড়ী ফিরতে ফিরতে যে ভাগ্যিস শয়তান লোকটা এই নিষ্পাপ ছোটো মেয়েটিকে সর্বনাশ করতে পারে নি। ভগবানকে মনে মনে ধন্যবাদ দিল সুলতা ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments