সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chayanroy1985 বাংলা চটি কাহিনী (BCK) 20-01-2020

 

জ্যেঠিমা বলতে শুরু করল ” চয়ন আজ তুই আমাকে অনেক আরাম দিয়েছিস আর তোর মতো আমারও স্বপ্ন সত্যি হলো , তুই আমায় ঝাড়ি মারিস, চোখ দিয়ে আমার সারা শরীর চেটে নিতে চাস আমি বুঝি, সত্যি বলতে তোকে আমিও মনে মনে কামনা করতাম কিন্তু আমাদের মধ্যে যে বাস্তবে কোনদিন সেক্স হতে পরে আমি ভাবিনি। আমার বয়স হয়ে গেলেও সেক্স এখনও কমেনি তাই কেউ ঘরে না থাকলে আমি মাঝে মাঝে তোর কথা ভেবে গুদে আঙুল দিয়ে রস বের করতাম কিন্তু তোর বাঁড়া যে এতোটা মোটা আর বড় হবে আমি ভাবিনি এক্চ্যুয়ালি তোর জ্যেঠুরটা তোর অর্ধেকও হবে না মনে হয় তাই আমি ভাবতাম ছেলেদের বাঁড়া হয়তো চার পাঁচ ইঞ্চিই হয় । সে যাই হোক এবার থেকে প্লিস মাঝে মাঝে আমায় এখানে নিয়ে আসিস, হয়তো প্রত্যেকবার রাত কাটাতে পারবোনা কিন্তু সারাদিন আমরা দুজন দুজনকে অনেক আদর করবো। দেখ এখনকার মেয়েরা সাধারণত কুড়ি থেকে চল্লিশ বছর অবধি ভালো করে সেক্স করে কিন্তু আমিতো তা পাইনি বল। তুই আমায় প্লিস আদর করবিতো সোনা? আমি সত্যি তোকে খুব ভালবেসে ফেলেছি। তুই যা বলবি আমি তাই করব।”
এই বলে স্মিতা আমার দিকে ঘুরলো। ওর চোখের কোনে জল। এই জল কষ্টের নয় আনন্দের, নিজের প্রাপ্য সুখ থেকে যে এতদিন বঞ্চিত হয়েছিল তা ফিরে পাওয়ার।
আমি ওকে জড়িয়ে ধরে কিস করলাম আর বললাম ” তুমি চিন্তা করো না, তোমার যখনই সুযোগ হবে আমায় বলবে, আমি আসবো তোমায় আদর করতে আর প্রতি মাসে অন্তত দুবার আমরা এখানে আসবো তাছাড়া মাঝে মাঝে তুমি যখন বাড়িতে কয়েক ঘণ্টার জন্য একা থাকবে আমায় দেকে নেবে, আমি এসে ভালোভাবে তোমায় আদর করবো আর অনেক আরাম দেবো।”
এই কথা গুলো যখন আমি বলছিলাম তখন স্মিতা আমার বুকে গলায় কিস করতে করতে পিঠে হাত বোলাছিল ফলে আমার বাঁড়া আবার শক্ত হতে শুরু করেছিল। আমি আবার পানুটা চালালাম। জ্যেঠিমা আমাকে চিৎ হয়ে শুতে বলে আমার বুকে মাথা দিয়ে শুল আর আমার বাঁড়াটা নিয়ে খেলতে লাগল সিনেমা দেখতে দেখতে।
আমি ডান হাতে মোবাইলটা ধরে বাঁ হাত দিয়ে স্মিতার চুলে হাত বুলিয়ে দিচ্ছিলাম। আধ ঘণ্টার পর বাঁড়া আবার দাড়াল কিন্তু আবার চোদাচুদি করার মতো ক্ষমতা তক্ষুনি আমাদের দুজনের ছিলনা তাই স্মিতাকে আমি পাশ ফিরে শুতে বললাম আর ওর ডান পা টা একটু তুলতে বললাম।আমি এবার শুয়েই পেছন থেকে ওর গুদের ভেতর বাঁড়াটা ঢুকিয়ে দিলাম কিন্তু ঠাপালাম না। এই অবস্থাতেই আমরা আবার পানু দেখতে আরম্ভ করলাম।
জ্যেঠিমা বলল ” সোনা দেখ ওরা কতো রকম ভাবে করছে, আমরাও এই পোষ গুলোতে সেক্স করবো। আর শোননা আমি কোথাও শুনে ছিলাম মহালয় শুনতে শুনতে সেক্স করলে নাকি খুব ভালো সন্তান জন্মায়, কিন্তু আমারতো আর এখন হাজার চেষ্টা করলেও বাচ্ছা পেটে আসবে না কিন্তু তুই চন্ডীপাঠটা যখন হবে সেই সময় আমার ভেতরে রস ফেলবি। আজ থেকে যদি পঁচিশ বছর আগে আমরা এরম মিলিত হতাম তাহলে আমি শিউর তোর বাচ্ছার মা হতাম।”
আমি বললাম ” আজ থেকে পঁচিশ বছর আগে আমি ক্লাস ফোর এ পড়তাম, তখন তোমায় রোজ দেখলেও চোদার কথা কল্পনাও করিনি আর তাছাড়া তখন বাঁড়া হয়নি নুঙ্কু ছিল।”
এই কথা শুনে জ্যেঠিমা হেঁসে উঠল।
আমি বললাম” আগে যা হয়নি বাদ দাও এখন থেকে একটু চোখ কান খোলা রাখবে, যখনি সুযোগ হবে আমি তোমায় চুদবো। তোমার এখনো যা ফিগার আছে তুমি আরামসে আরো চার পাঁচ বছর চোদাতে পারবে। ও জ্যেঠিমা যদি আজ আমরা সকালে না গিয়ে বিকেলে যাই তাহলে কি জ্যেঠু সন্দেহ করবে? সত্যি বলতে আমার না মন ভরেনি এখনও, কাল সকালে যদি চলে যাই তাহলে এখনি যা একবার দুবার করতে পারবো তারচেয়ে প্লিস চলনা আমরা বিকেলে ফিরি তাহলে আরো অন্তত ছয় সাত বার করতে পারবো তাছাড়া মহালয় শেষ হলে ঘুমোতেও পারবো। প্লিস তুমি কাল সকালে জ্যেঠুকে ফোন করে বোলো যে আমরা বিকেলে ফিরবো। এখানে আরো কিছু কাজ বাকি আছে।”
জ্যেঠিমা রাজি হয়ে গেলো। আরো অনেক গল্প করতে করতে চারটে বাজল, ততক্ষণে পানু শেষ হয়ে গেছে। আমি মহালয় চালিয়ে দিলাম। এতক্ষণে আমাদের দুজনের আবার এনার্জি চলে এসেছে। জ্যেঠিমা আমার দিকে ফিরে আমায় জড়িয়ে ধরল।
আমি বললাম ” করবে তো এখন?”
জ্যেঠিমার অনুমতি পেয়ে আমি কিস করতে শুরু করলাম। কিছুক্ষণ পাশাপাশি শুয়ে কিস করার পর জ্যেঠিমাকে চিৎ করে শুইয়ে আমি বুকের উপর উঠলাম। যত সময় এগোছে আমাদের সেক্স তত প্যাশনেট হচ্ছে। আমি স্মিতার গলায় ঘাড়ে বুকে কিস করতে করতে লাভ বাইট দিতে শুরু করেছি। ও শুধু আরামে শিৎকার করছে আমার পিঠে চুলে খামচে ধরছে।
দুজনেই সেক্সসের চরম সীমায় পৌঁছে গিয়ে ছিলাম। এইবার জ্যেঠিমার একটা রোমকূপও আমার চুম্বন থেকে বিরত ছিলনা প্রত্যেকটা রোমকুপের গোড়াতেই আমার লালার ছোঁয়া ছিল। ঘাড় ও গলার পর আমি বুক থেকে শুরু করলাম। মাই দুটোর বোঁটা একেবারে শক্ত হয়ে আছে। আমি কখন চুসছিলাম আর কখন কামড়াছিলাম নিজেই গুলিয়ে ফেলছিলাম কিন্তু সবচেয়ে বেশি ভাল লাগছিল জ্যেঠিমার কাম জর্জরিত শিৎকার আর আমাকে খামচানো। জ্যেঠিমা যত জোরে শিৎকার করছিল আমি ততো জোরে কামড় দিচ্ছিলাম আর টিপছিলাম মাই গুলো।
আমার টেপন ও চোষন মাইদুটো গোলাপী হয়ে উঠল। মাই ছেড়ে এবার আমি পেটের উপরে কিস করলাম আর তারপর জ্যেঠিমার গভীর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম। জ্যেঠিমা নাভির চাটা সহ্য করতে পারলোনা, দুপা দিয়ে আমার কোমর কাঁচি মেরে ধরল আর তারপর চুলের মুঠি ধরে আমার মুখ গুদের উপরে নিয়ে গেলো।
আমি জ্যেঠিমার পা দুটো ফাঁক করলাম তারপর গুদটা দু আঙুল দিয়ে ফাঁক করেই চাটতে আরম্ভ করলাম। গুদ রসে আগে থেকেই ভিজে গিয়েছিল আর এই রস যেন আরো ঘন। আমি বেশ কিছুক্ষণ গুদ চেটে রস খেলাম। মহালয় প্রায় অর্ধেক হয়ে এসেছে।
জ্যেঠিমা বলল ” চয়ন আমি আর পারছিনা এবার ঢোকা সোনা।”
আমার বাঁড়া ঠাটিয়ে ছিল আর স্মিতার গুদও রসে যবযব করছিল ফলে ঢোকাতে কোনো অসুবিধাই হবে না তাই আমি তাড়তাড়ি জ্যেঠিমার দু পায়ের ফাঁকে নীলডাউন হয়ে বসলাম আর জ্যেঠিমার গুদের মুখে বাঁড়াটা সেট করে কোমর ধরে একটু টেনে নিলাম। জ্যেঠিমা দু পা দিয়ে আবার আমার কোমরটা জড়িয়ে ধরে পুরো বাঁড়াটা গুদের ভেতর ঢুকিয়ে নিল।
এবার আমি জ্যেঠিমার হাত দুটো ধরে আমার বুকে টেনে নিলাম। জ্যেঠিমা আমার কোলে বসে ওঠবোস করতে লাগল আমিও নিচ থেকে ঠাপ দিতে শুরু করলাম। জ্যেঠিমা যেরকম পানুতে দেখে ছিলো ঠিক সেরম ভাবেই লাফাচ্ছিল।আমিও কোনদিন কাউকে এই পোসে চুদিনি। কিছুক্ষণ পরে জ্যেঠিমা ক্লান্ত হয়ে একটু থামল।
আমি তখন আবার জ্যেঠিমাকে কিস করতে শুরু করলাম। ততক্ষণে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র নমোতত্সৈ পাঠ করছে। জ্যেঠিমা বলল “মহালয়া আর কিছুক্ষণের মধ্যেই শেষ হয়ে যাবে। তাড়াতাড়ি চোদ চয়ন মহালয়া শেষ হওয়ার আগে আমার গুদ তোর রসে ভারিয়ে দে।” আমি এবার জ্যেঠিমাকে ডগ্গী পজিশনে বসালাম, জ্যেঠিমা আবার পোঁদ মারব ভেবে বলল ” পোঁদ পরে মারিস এখন প্লিস গুদে দে বাবা”। আমি বললাম “তোমার গুদই মারব ডারলীং, পোঁদটা একটু উঁচু করো”।
এবার গুদের ফুটোয় বাঁড়া সেট করে একটু চাপ দিতেই পুরো বাঁড়াটা গুদে ঢুকে গেলো আর মুন্ডিটা গিয়ে জরায়ুতে ধাক্কা মারল। জ্যেঠিমা “আঃ” করে চিৎকার করে উঠল আর বলল ” চয়ন তোর বাঁড়াটা একেবারে ভেতরে গুদের দেওয়ালে গিয়ে ধাক্কা দিচ্ছেরে। জোরে জোরে থাপ মার সোনা দারুন আরাম লাগছেরে”।
এই শুনে আমি যতো জোরে পারি ঠাপাচ্ছিলাম। যেরকম স্পিড ছিলো সেরকম জোরে ধাক্কাও দিচ্ছিলাম। জ্যেঠিমার পোঁদ আমার তলপেটে লেগে থপথপ আওয়াজ হচ্ছিল আর ঠাপ খেয়ে “আঃআঃ আঃআঃ” করে জ্যেঠিমা চিৎকার করছে। জ্যেঠিমা বেশিক্ষণ ধরে রাখতে পারলো না শিৎকার করতে করতে জল ছেড়ে একটু নেতিয়ে পরল।
আমার তখনও রস বেরয়নি বলে জ্যেঠিমা একই পোসে বসে রইল। আমি ঠাপ দিতেই থাকলাম বেশ কয়েকটা ঠাপের পর আমারও রস বেড়বে মনে হলো। আমি জ্যেঠিমার কোমর ধরে জোরে জোরে কয়েকটা ঠাপ দিতেই আমারও বাঁড়ার ডগায় রস চলে এলো আর সঙ্গে সঙ্গেই আমি গুদে বাঁড়াটা জোরে চেপে ধরলাম আর হরহর করে রস বেরিয়ে জ্যেঠিমার গুদ ভরিয়ে দিলাম।
জ্যেঠিমা পরম তৃপ্তির একটা শিৎকার করল আর গুদে বাঁড়া রেখেই আমিও জ্যেঠিমার উপর শুয়ে পড়লাম। আমরা এই ভাবেই কিছুক্ষণ শুয়ে রইলাম, মহালয় শেষ হলো।আমি জ্যেঠিমার পিঠের উপর থেকে নেমে পাশে শুলাম আর একে অপরকে জড়িয়ে কিস করতে করতে ঘুমিয়ে পড়লাম।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments