সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ racer420 বাংলা চটি কাহিনী (BCK) 28-05-2018

 

মাংস বিক্রেতার সঙ্গে মায়ের চোদনলীলা – এই গল্পটা সেই সময়ের ঘটনা যখন আমি ক্লাস সেভেনে পড়ি। আমাদের আধা গ্রাম আধা শহর একটা জায়গা তে আমাদের বাড়ি ছিল। বাড়িতে আমি মা আর বাবা। বেশ ভালই দিন কাটছিল আমাদের।
কিন্তু হঠাৎ একদিন সাইকেল থেকে পড়ে গিয়ে বাবার হাত খুব খারাপ ভাবে ভেঙ্গে যাই। বাবা কে চাকরি থেকে বের করে দেওয়া হয়। এরপর শুরু হল ঘর অনটন। তাও কোনরকমে দিনগুলো চলছিল। একদিন বাবার শরীর খুব খারাপ হয়ে যাই।
ডক্টর বলে যে বাবার ক্যান্সার হয়েছে। লাস্ট স্টেজ। বাবা হইত আর কয়েকমাস বাঁচবে। আমি শুনে খুব কাঁদলাম। এখানে আমার মা এর ব্যাপারে কিছু বলি। মা এর বয়েস তথন 40-42 হবে। মা কিন্তু ওই বয়েস ও খুব স্লিম ছিল। আর মা ছিল খুব ঈশ্বর ভক্ত।
সাধাসিধা হিন্দু ঘরের মেয়ে ও এখন বউ। ডক্টর বলেছিল যে বাবা কে খুশি রাখতে যা খেতে চাইবে তাই যেন দেওয়া হই যেখানে যেতে চাইবে সেখানে যেন নিয়ে যাওয়া হই। তো একদিন বাবা বলল মাংস খাবে। তখন বলল আচ্ছা আমি নিয়ে আসছি।
বাবা বলল আসিফ এর দোকান থেকে এনো। মা বলল আচ্ছা। তো মাংস আনতে চলে গেল। এদিকে অনেক দেরি হচ্ছে। হটাত মা ঘরে এলো কিন্তু খালি হাতে। আমি বললাম মাংস কই ? মা বললো মাংস পেলাম না রবিবার তো খুব ভিড়। কালকে আনব ।
আমি লক্ষ্য করলাম মায়ের মুখ খুব লাল হয়ে আছে যেন রেগে আছে কিংবা লজ্জা পেয়েছে। যাইহোক আমি এই নিয়ে মাথা ঘামালাম না। পরের দিন আবার মা বলল আমি মাংস নিয়ে আসি আজ হইত পেয়ে যাব। আমি বললাম আমিও যাব। মা প্রবল ভাবে বাধা দিল না তুই কেন যাবি তুই পড়াশোনা কর।
আমি পড়তে বসলাম কিন্তু কি মনে হইতে মা কে চুপিচুপি অনুসরণ করলাম। বাবা ঘুমাচ্ছিল তাই ঘরে তালা লাগিয়ে গেলাম। মা আজকে একটা কালো শাড়ি আর কালো ব্লাউস পড়েছিল। লক্ষ্য করে দেখলাম মা একটা সাদা bra পড়েছে যেটা ব্লাউজ এর ভেতরে দেখা যাচ্ছিল।
মা চারিদিকে তাকিয়ে তাকিয়ে যাচ্ছিল। কিন্তু দেখলাম কই মা তো বাজারে গেল না !!! মা তো মুসলমান বস্তির দিকে যাচ্ছে। খুব অবাক হলাম। যাইহোক একটা কুড়ে ঘরের সামনে গিয়ে এরএকবার সবদিক দেখে মা দরজাই ঠক ঠক করল।
একটু পর একটা মুসলমান লোক লুঙ্গি এবং একটা সেন্ড গেঞ্জী পরে দড়জা খুলে দিল। মা ভেতরে ঢুকে গেলে আবার বন্ধ করে দিল। আমি ঘরের পেছনে একটা ফুটো দেখতে পেলাম। সেখানে চখ রাখলাম। দেখলাম ভেতর ঘরে খাটে অন্য একটা মুসলমান লোক বসে আছে। এই লোকটা আগের দেখা লোকটার চেয়ে অনেক অল্প বয়েস। আগের লোকটা কম করে ৬০ বছর বয়েস ত হবেই। এই লোকটা ৪০ হবে। দেখলাম মা ও বসে আছে খাটে।
মা বললো আসিফ আমি তোমার প্রস্তাব এ রাজি। আসিফ মানে সেই মাংস বিক্রেতা যা বলল তা শুনে আমি তো অবাক। সে বলল তাহলে তুই আমাদের পোষা খানকি হবি ? মা বলল হ্যা হবো কিন্তু ওই লোকটা কে ? আশিফ বলল ওটা আমার কাকা।
আমাদের দুজনের খানকি তুই আজ থেকে। মা কেমন যেন হয়ে গেল কথা টা শুনে। বললো তাহলে আমাকে মাসে মাসে 5 হাজার এর জাইগা তে 10 হাজার দিতে হবে। আসিফ হটাত যেন চটে গেলো। মা কে ঠাস করে একটা চড় মেরে বলল শালা রেণ্ডি, ৭ হাজার এর বেশি একটা পইসা ও দেব না।
মা এর চোখ দিয়ে জল পড়তে লাগল। বললো আচ্ছা।
এরপর সেই আসিফ এর কাকা এসে গেল। আসিফ বলল অনেক হল। নে শাড়ি খোল। মা চুপচাপ শাড়ি খুলে দাড়াল। মা কে প্রথম এরকম উলংগ দেখলম। মা জড়সর হয়ে দাড়িয়ে রইল উলংগ হয়ে। সেটা দেখে দুজন এই হাহা করে হেসে উঠল।
আসিফ বলল সালা এর গুদ না জঙ্গল। এত বাল। এই বলে মা এর গুদে নিজের আঙ্গুল দিয়ে খেলতে লাগল। মা তখন ও দাড়িয়ে আছে। আসিফ এর আঙ্গুল এর ছোয়া পেয়ে মা কেমন একটা কেপে উঠলো। এবার আসিফ নিজের লুঙ্গি খুলে নিজের বাড়াটা বের করল। আর কাকা ও নিজের টা বার করলো।
সেগুলো দেখে মা কেন আমার নিজের গা গুলিয়ে উঠলো। খুব কালো এবং খুব নোংরা। মা দাড়িয়ে আছে দেখে আসিফ ধমকে বললো কি বে মাগী চোষ আমাদের বারা গুলো। মা কান্না কান্না মুখে চুষতে এলেই ওর কাকা বলল দাড়া আসিফ আমার খুব জোর মুত পেয়েছে।
আমি মুতে আসি তারপর শুরু করব। আসিফ বলল আরে কাকা এইখানে একটা জলজ্যান্ত খানকি থাকতে বাইরে মুট আসবে কেন ? বলে সে মা এর চুলের মুঠি ধরে নিচে নামিয়ে বলল এই খানকি মুখ খোল কাকা মুতবে। মা বলল না আমি কিছুতেই মুখ খুলবো না।
ঠাস করে একটা চড় মারল আসিফ আমার মা কে আবার আর মুখে থুঃ থুঃ করে থুতু ছিটিয়ে বলল তুই আমাদের খানকি যা বলা হবে কর। মা আর কি করে। হা করে মুখ খুলে আর চোখ বন্ধ করে থাকে । আসিফ এর কাকা মা এর মাথা নিজের বাড়ার কাছে নিয়ে আসে।
এবং ছর ছর করে মায়ের মুখে মুততে থাকে। মা এর চোখে মুখে পেচ্ছাব পড়তে লাগল। মা এর মুখে যে পেচ্ছাব যাচ্ছিল মা সেটা ঢক ঢক করে গিলে নিচ্ছিল।
মা এর চোখ দিয়ে সমানে জল পড়ছিল। কাকা পেচ্ছাব শেষ করে মাকে একটা থাপ্পর মারল আর বলল এই হিন্দু মাগী দেখ মেঝেতে কত পেচ্ছাব পড়েছে সেগুলো কে চেটে খাবে ? তোর বাপ ? চাট মেঝে থেকে সব পেচ্ছাব।
এর পরের অংশ পরে আপলোড করব। আপাতত এই অব্দি থাক ।
পরের পর্ব

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments