সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 05-09-2018

 

গল্পের অগ্রগতি বুজতে আগের পার্ট অবশই পড়ুন … লাস্ট পার্ট এ আমার সুন্দরী ফরসা মা রাজা দার কথা মতো সোফায় গিয়ে পোঁদ উঁচু করে নিজের ছেলের হাতে মানে আমার হাতে মার খাবার জন্য তৈরি হয়ে বসলো।
এরপর আমি কোনো রকম সংকোচ নাকরে ছড়ি নিয়ে মায়ের ফর্সা পোঁদের উপর বোলাতে লাগলাম আর মাঝে মাঝে গুদেও খোঁচা দিছিলাম।
সপাং করে একটা ছড়ি মায়ের পাছায় পড়তেই মা আহহহহ মাগো করে চিৎকার করে উঠলো মা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদে চলেছে আর আমি মায়ের পোঁদ পিঠ থাই যাখেন পারছি চাবকাছি , মায়ের পাছা লাল হয়ে ফুলে উঠেছে, এইবার রাজা বললো থাম, এখন তোর রেন্ডি মায়ের পোঁদ ভালো করে চটকা , আমি পোঁদ টিপতে চটকাতে লাগলাম , ঐ মার খাওয়া পাছায় আমার চাটকানিতে মা হাউমাউ করে কাঁদে উঠলো , বুজতে পারলাম মা আর সহ্য করতে পারছে না, রাজা দা উঠে আসে মায়ের মুখে বাড়া ঢুকিয়ে দিলো আর আমি পোঁদ চাটকাছি, মা যন্ত্রনায় ছটফট করছে কিন্তু রাজা র ল্যাওড়া র জন্য শুধু গোও গ্গ আওয়াজ করছে।
কিছুক্ষন এরকম চলার পর রাজাদা র কথা মতো আমি ফ্রিজ থেকে বরফ নিয়ে এলাম, আর হুকুম অনুযায়ী মায়ের পোঁদের ফুটো দিয়ে বরফ টিপে টিপে ঢুকাতে লাগলাম, 3টে টুকরো পোঁদে ঢুকিয়ে দিলাম, দেখলাম মায়ের পাছা কাঁপতে শুরু করলো এইবার রাজা মাকে পায়খানা করার মতো বসিয়ে , আরো 2টো বরফের টুকরো পোঁদে ভোরে দিয়ে , হাত খুলে দিলো মা পোঁদে হাত নিয়ে যেতে গেলে আমি মায়ের গুদের মাঝে সপাং করে এক ছড়ি মারলাম মা আহঃহ্হঃ মোরে গেলাম আউউউ করে চিৎকার করে উঠলো।
এইবার রাজা দা আমাকে বললো কি শাস্তি দেবো তুই বল আমি বললাম দুধের বোঁটা ধরে উঠবস করুক, মা আমার কথা শুনে চমকে উঠলো।
মা বললো না না এখন পারবো না পুরো পোঁদ শিরশির করছে রাজা বাবু তুই এখন একটু চুদে দে আমি আর থাকতে পারছিনা।
রাজা বললো না না তোর ছেলে যে শাস্তি বলেছে কর জলদি।
মা অসহায় করতে হবে নাহলে যে বাইরে নিয়ে উঠবস করাবে।
মা উঠবস করছে মায়ের দুচোখে জল গড়াচ্ছে মুখে পুরো কামের ছাপ যেন এখন ই ধন চাই, পাছা পা সব কাঁপতে শুরু করেছে, দুধের বোঁটা শক্ত খাড়া হয়ে গেছে।
আমি আবার বললাম রাজা দা প্রতি টা উঠবস এর সাথে সাথে একছড়ি করে মায়ের দুধে মারতে হবে।
রাজা বললো সাবাস ঠিক তাই হবে এই মাগী কান ধরে উঠবস করতে থাকে, সপাং সপাং করে রাজা মায়ের দুধে মারতে লাগল, মা তো কান্না আর থামে না 10 ঘা খাওয়ার পর, রাজা বললো ঠিক আছে, আবার থাম ।  ডাইনিং টেবিলের নিচে মাথা ঢুকিয়ে হাত টেবিলের উপরের রেখে পোঁদ উঁচু করে দাঁড়িয়ে থাকা।
বুজতে পারছিলাম এই গোবদা মাই পোঁদ নিয়ে যায় শাস্তি মায়ের কাছে চরম কষ্টের।
কিন্তু মাগী ল্যাংটো অবস্থা য়ে যখন এই পোজে দাঁড়ালো তখন দেখে, আমি মায়ের কষ্ট ভুলে গেলাম উফফ কি অপূর্ব সেক্সি মাল লাগছে।
মায়ের পাছা তখন ও লাল হয়ে আছে। এই অবস্থা তেও রাজা দা কোনো দয়া না দেখিয়ে পিছন থেকে নিজের ঠাটানো ল্যাওড়া টা মায়ের পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিলো, বরফের জন্য পোঁদ পুরো পিচল ছিলো বাড়া ঢুকতে অসুবিধা হলো না,
রাজার ঠাপে মায়ের হাটু ভাঙ্গে বসতে চাইছিলো, কিন্তু আমাকে হুকুম ছিল মা পা ভাঁজ করলে মায়ের হাতের উল্টো দিকে, ছড়ি মারতে, এক ঘা পড়তেই মা আর পা মোড়েনি, দাঁতে দাঁত চিপে 15 মিনিট রাজার গাদন খেয়ে চললো, রাজা দা মাল আউট করে ধোন বের করলো কিন্তু মাকে এই ভাবেই দাঁড় করিয়ে রাখলো।
মা দখল ফুপাচ্ছে, আর বলছে দোহাই তোদের আমাকে আবার একটু বসতে দে, খুব যন্ত্রনা হচ্ছে।
কিন্তু আরো 10মিনিট এইভাবে মাকে রাখলো মায়ের পা কাঁপছে কোমর নেমে যাচ্ছে।
এইবার মাকে চুলের মুটি ধরে রাজা দার করালো
দিয়ে বললো সন্ধ্যা হয়ে গেছে চুপ চাপ ল্যাংটো অবস্তায় বাড়ির বাগানে গিয়ে নিলডাউন দে যা , মাগী চল।
মা কেন মতে কাচুমাচু হয়ে বাইরে বাগানে গিয়ে নিলডাউন দিলো।
রাস্তার লাইট এ এবং আমাদের বারান্দার লাইট এ বাগানের দিকটা বেশ স্পষ্টই দেখা যায়।
আমাদের কালোনির পরে লেবার ক্যাম্প আছে কিছু লেবার, সন্ধের সময়ে মাল খেয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলো, ঠিক তখন ই আমাদের বেড়া ধরে দুজন লেবার পেচ্ছাব করছিলো। হটাৎ ওদের নজর আমার ল্যাংটো মায়ের উপর পড়ে ওরা বেড়া টপকে মায়ের সামনে চলে আসে মা পালিয়ে ঘরে ঢুকতে যাচ্ছিলো কিন্তু ওরা দুজন মায়ের মাই এর চুল ধরে মাকে আটকে দেয়।
রাজা দা তখন ই বাড়িয়ে আসে বাইরে রাজা দাকে দেখে ওরা মাকে ছাড়ে, রাজা দা বলে কিরে চুদবি নাকি , এমন মাল কখন ও চুদেছিস?
ওরা তো আনন্দে বলে ওঠে বাবু এই মাগী আমরা চুদবো।
বলেই মায়ের ল্যাংটো শরীর চারিদিকে খাবলাতে থাকে, চটকে টিপে মাটিতে ফেলে পায়ে করে দুধ পোঁদ সব ডলতে থাকে দিয়ে হাঁটু গেড়ে বসিয়ে মায়ের মুখে দুটো মটকা লেওড়া ভোরে দিয়ে মুখ চোদা দিতে লাগে।
রাজা দা বললো এতো ভালো করে চুদছিস কেন এটা রেন্ডি একে রেপ করে চোদ।
সঙ্গে সঙ্গে ওরা আরো নির্মম ভাবে মায়ের সারা শরীর নিয়ে ছিনিমিনি খেলতে থাকে।
একসাথে গুদ আর পোঁদে ল্যাওড়া ভরে চুদতে শুরু করে। মায়ের মুখে তখন গোঙানি ছাড়া আর কোনো আওয়াজ নাই, ঠিক 20মিনিট লাগাতার পোঁদ গুদ চোদন দিয়ে ওরা মাকে ঠেলে ফেলে দিয়ে সারা গায়ে মালে ভিজিয়ে দেয়।
এরপর ওরা চলে যায়, রাজা দা মাকে তখন টেনে বাথরুম এ নিয়ে যায়,ভালো করে স্নান করে রাত তখন আটটা বাজে।
এরপর আর কিছু করা হইনি একটু রেস্ট দিয়ে রাতের চোদন এর জন্য তৈরি থাকতে বলে রাজা দা বাইরে গেলো।
সঙ্গে থাকুন এর পরবর্তী অংশে ——–

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments