সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ srisri বাংলা চটি কাহিনী (BCK) 14-08-2021

 

আগের পর্ব
রাতে ওখানে ঘুমিয়ে পড়েছিলাম। হঠাৎ ভোরবেলা ঘুম ভেঙে যায় দেখি পারমিতা উঠে বসে আমার বারা মুখে নিয়ে চুষছে আর চটকাচ্ছে আস্তে আস্তে চামড়াটা সরিয়ে ডগাটা জিব দিচ্ছে। আমার খুব আরাম লাগছে আমি তাকাতেই ও বললো রাতে আমাকে খুব আরাম দিয়েছ। আমি তোমার বাড়াটা চুষে দিতে পারিনি তাই এখন একটু চুষছি বলে পুরো বাড়াটা মুখে ঢুকিয়ে নিল।
আমার অবস্থা আবার খারাপ হয়ে গেল আমি বললাম ভোর হয়ে গেছে কেউ হয়তো উঠে পরবে ও শুনল না হলে উঠুক কিছুক্ষণ চোসার পর উঠে বসলো ও তখন ও পুরো নেকেড ছিল। আমার উপর উঠে বসে ওর গুদে বাড়াটা ঢুকিয়ে নিল দিয়ে উঠতে বসতে লাগলো আমিও তলঠাপ দিতে লাগলাম হট মাই দুটো টিপতে লাগলাম কয়েক মিনিট করার পর ও হাপিয়ে গেল বলল আমি আর পারছিনা। তুমি কর।
আমি তখন ঘুরে গেলাম ঢোকানো অবস্থাতেই দিয়ে শুরু করলাম ঠাপ দিতে। ওকে দেখে বোঝা যাচ্ছিল ও খুব আরাম পাচ্ছে। প্রায় কুড়ি মিনিট এইভাবে চুদে চললাম। তারপর আবার মাল ঢেলে দিলাম ওর গুদে ও বললো এরকম আরাম কোনদিন পাইনি তুমি আমাকে খুব আরাম দিলে সুমনদা। তুমি কথা মাঝে মাঝে ইরাম আরাম দেবে। আমি বললাম আমিও খুব আনন্দে পেয়েছি আমিও চাই তোমায় চুদতে । যখনি সময় পাবো ও সুযোগ পাবো তোমায় লাগাবো। এরপর আমরা নিজেদের তাবুতে চলে গেলাম। আবার শুয়ে পড়লাম। ঘুমিয়ে পড়লাম।
ঘুম থেকে উঠে দেখলাম তাঁবুতে কেউ নেই আমি ব্রাশ মাজন নিয়ে বাইরে বেরিয়ে এলাম সেখানেও কেউ নেই । গেটের দিকে এগিয়ে যেতে দেখলাম দূরে দীপ পিয়ালী ও পারমিতা বাচ্চাগুলো নিয়ে ছবি তুলতে ব্যস্ত। আমি একটা ঝুলন্ত দোলনা তে বসে বসে দাঁত মাজ ছিলাম। হঠাৎ আমার কানে এলো কিছু ফিসফিস আওয়াজ কোনের তাঁবুতে । আমি এগিয়ে গেলাম উকি মারলাম। ওখানে যা দেখলাম দেখে তো আমার মাথা খারাপ হয়ে গেল। দেখি আমার বউ আর শুভ নেকেড অবস্থায় শুয়ে আছে ।
আমার বউয়ের মাই গুলো শুভ টিপছে আর চুষছে আর শুভর বাড়াটা গৌরী কচলাচ্ছে শুভ বলছে কবে থেকে তোমার গুদমারবো বলে বসে আছি কিন্তু কোনো সুযোগ দাও না কেন? কিভাবে দেবো আমি সবাই রয়েছে জানায় গৌরী। এরপর শুভ আমার বউয়ের গুদে মুখ লাগিয়ে চাটতে লাগলো আর আমার বউ সাপের মত বেঁকে গিয়ে শুভর মুখে মাল আউট করে দিল।
এবার শুভ আমার বউয়ের গুদে বারা ঢুকিয়ে দিয়ে গুদ ফালাফালা করে দিতে লাগলো মিনিট 10 এইভাবে চোদার পরে এবার গৌরীকে কুকুরের মত দাড় করিয়ে দিল পেছন থেকে চুদতে থাকলো। আমার খুব রাগ হচ্ছিল ভাবলাম ঢুকে দু’জনকেই কেলাই। আবার ভাবলাম এতে বেড়ানোটা টা নষ্ট হয়ে যাবে আর আমিও তো শুভর বউ পারমিতা কে চুদলাম। তাই আমি ওখান থেকে চলে গেলাম। সমুদ্রের ধারে গিয়ে একটা সিগারেট ধরালাম।
এরপর আমরা টিফিন করতে বসলাম সবাই মিলে দীপ আমার পাশে বসেছিল আমাকে আস্তে আস্তে বলল কাল রাতে কোথায় গেছিলি কি করছিলি তুই আর পারমিতা। আমি বললাম কই নাতো শুয়েছিলাম এখানে আর একবার টয়লেট করতে গেছিলাম। বলল শালা ঢপ মারিস না আমি সব জানি। বলল পারমিতা কে আমারও চাই আমি চেষ্টা করছি তুই একটু বুঝিয়ে দিস। আমি আর কি বলব বললাম দেখছি। খাওয়া-দাওয়ার পর আমি আমি তাকে আলাদা করে সব বললাম ও বলল এবার কি হবে আমি পারব না । সব তোমার জন্য বারবার বারণ করেছিলাম।আমি বললাম নাচার সময় তো খুব কোমর জড়িয়ে নাচো দীপদার সাথে। ও বললো হ্যা তাই তো বলে চলে গেল।
স্নান করার সময় দেখলাম পারমিতা দীপের সাথে খুব ঢলাঢলি করছে। আর এদিকে আমার বউ আর শুভ । আমি ও পিয়ালী কে ডেকে বললাম দেখছ তোমার বরের কান্ড । ও বলল কেন তোমার হিংসা হচ্ছে? আমি বললাম তা কেন তুমি তো আছো আমার সাথে। আমাকে তো তুমি পাত্তাই দাও না। আমি ওকে জলে টেনে ফেলে দিলাম । আর আমি ওর ওপর শুয়ে ওর মাই দুটো টিপে দিলাম। ও লজ্জায় লাল হয়ে গেল। আর সরে গেল।ওকে টেনে তুললাম আর পিছনে টান দিয়ে কাছে টেনে নিলাম। এই ভাবে কিছুক্ষণ স্নান করার পর তাঁবুতে ফিরে এসে bathroom এ একে একে স্নান করলাম।
স্নান করে প্রথম বেরোলো পারমিতা ও তাঁবুতে ওর ড্রেস চেঞ্জ করতে ঢুকলো আমিও পিছন দিয়ে তাবুতে উকি মারছিলাম যেই পারমিতা মাই দুটো খুলল আমি টুক করে তাঁবুতে ঢুকে পড়লাম আর ওর পিছন থেকে মাই দুটো টিপতে শুরু করলাম অমূল্য কেউ এসে পড়বে আমি বললাম কেউ আসবে না বলে কিছুক্ষণ টিপে টিপে দিলাম তারপর আমার বাড়াটা টিপে ধরল আর বলল আমি গরম হয়ে যাচ্ছি আমি বললাম এবার আমি তোমার পোদ মারবো ও বলল না লাগবে তোমার যা বড় আমি বললাম কিচ্ছু হবে না ওকে নিচু করে দাঁড় করিয়ে আমি পেছন দিয়ে ওর পোদে বাড়াটা ঠেকালাম আর একটা জোর ঠেলা দিলাম ও কোঁকড়ে উঠলো ।
আমি জোর জোর ঠাপাতে লাগলাম ও আরামে গোঙাতে থাকলো । এইভাবে ১০ মিনিট ঠাপিয়ে রাখলাম ভয় করছিলো এবার কেউ চলে আসবে আর সত্যি হল তাই হঠাৎ করে দীপ ঢুকে পরল তাঁবুতে আমাদের দেখে আঁতকে উঠল বলল কি করছিস। আমি বললাম চুপ কর ও বলল আমিও করবো পারমিতা বলল প্লিজ কাউকে বলো না দ্বীপ দা আমি তোমাকেও দেবো দীপ বলল ঠিক আছে।
পারমিতা বলল কিন্তু এখন নয় লাঞ্চ হোক তারপর একটা ফটো তাবুতে তোমার যা ইচ্ছা করো দীপ রাজি হয়ে গেল। সবাই ড্রেস পড়ে বাইরে বেরিয়ে এলাম। বাইরে বের হতেই দেখলাম পিয়ালী তাবুর দিকে আসছিল বলো কি করছিলে গো তিনজনে মিলে থ্রিসাম? হো হো করে হেসে উঠলো। তারপরে চেঞ্জ করে বাইরে এসে বসলো। আমার পাশে বসে চুপি চুপি বলল কালকে কি করেছিলে আমি বললাম কিছু না তা বললো দীপ আমাকে বলেছে আমি এড়িয়ে গেলাম । বললাম দুপুরে রেডি থেকো একটা জিনিস দেখাবো তবে রিয়্যাক্ট করলে হবে না। ও বলল ঠিক আছে রিএক্ট করবো না। ভালো লাগলে আমার কিন্তু গিফট চাই ও বলল দেবো দেবো যা চাইবে তাই দেবো। আমি বললাম তাই নাকি ও হাসতে লাগল।
এরপর পরের পর্ব ……..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments