সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ riya23 বাংলা চটি কাহিনী (BCK) 22-06-2021

 

হ্যালো বন্ধুরা, সবাই ভালো আছো তো? আমি রিয়া (নাম পরিবর্তিত) আপনাদের গরম করতে আমার জীবনের পরবর্তী কাহিনী নিয়ে চলে এসেছি। যারা নতুন তাদের জন্য আবার পরিচয় দিলাম। আমি কলকাতায় (উত্তর দমদমের কাছে) থাকি। আমার বয়স ২৪। আমি ফর্সা, লম্বায় ৫’৩” আর শরীরের মাপ ৩৪বি-২৮-৩৬। আমার দুধ গুলো নিটোল গোল, মাঝখানে বোঁটার চারপাশে লালবৃত্ত এবং তুলতুলে নরম দুধ কিন্তু একটুও ঝোলা না বরং এতটাই খাড়া যে ব্রা ছাড়াও মনে হয় কেউ যেন দুধ গুলো শরীরের সাথে উচু করে ধরে আছে। আমার পূর্ব অভিগ্যতার লিঙ্ক –
এটি আমার দ্বিতীয় গল্প। এটি আমার সেক্স জীবনকে অনেকটাই পালটে দিয়েছে এবং আমাকে আরও বেশি করে সেক্স এর জন্য ব্যাকুল করে তুলেছে।
প্রথম ম্যাসেজ করার পরে আমি খুব উত্তেজিত ছিলাম। মাথায় খালি ম্যাসেজের কথাই ঘুরছিল এমন কি যখন জয় এর সাথে চোদাচুদি করছিলাম তখনও খালি সেদিনের ম্যাসেজের কথাই ভাবছিলাম। একদিন আমি জয়কে বললাম আরেকটা ম্যাসেজের ব্যবস্থা কর। ও হোয়াটসঅ্যাপে রাতুলের সাথে কথা বলল। কিন্তু দুর্ভাগ্যবশত রাতুল মুম্বাই চলে গেছিল। ওহ আর ফিরবেনা কল্কাতায়।আমার মন খারাপ হয়ে গেছিল কিন্তু জয় বলল ওহ অন্য কোন কাউকে খুজে নেবে।
আরও এক সপ্তাহ কেটে গেল, আমি জয়ের কাছে এই ব্যাপারে জিজ্ঞাসা করলাম। ও জানালো যে অনেকের সাথেই ওর কথা হয়েছে , কিন্তু একজন কেই এ সম্পর্কে খুব আগ্রহী মনে হয়েছে। তার নাম বিক্রম, ৩২ বছর বয়সী, বালিগঞ্জে (দক্ষিণ কলকাতার কাছে) থাকে। তবে একটা সমস্যা আছে।
আমি জিজ্ঞাসা করলাম , কি সমস্যা? জয় বলল যে বিক্রম একা থাকে না। বিকাশ নামে আরেকটা ছেলে তার সাথে থাকে। ২৮ বছর বয়স তার । তবে তারা দুজনে একসাথে এর আগে অন্য কাপল কে ম্যাসেজ করেছে। জয় আমার মতামত জানতে চাইলো।
আমি বললাম ঠিক আছে, দেখাই যাক না কি হয়। জয় তাদের সাথে কথা বলে এবং সময় ঠিক করে। এটা ছিল ২০১৮ সালের আগস্ট মাসের দ্বিতীয় শনিবার। যাওয়ার আগের দিন আমি আমার গুদের বাল চেছে রাখলাম।
সেদিন, আমি একটি জিন্স একটি কালো টপ পরলাম এবং একটি নিওন হালকা সবুজ ব্রা এবং গোলাপী প্যান্টি । আমরা সকাল ৯:৩০ এর দিকে ট্রেনে করে বালিগঞ্জে পৌঁছালাম। আমরা স্টেশনের কাছে অপেক্ষা করছিলাম। জয় বিক্রমকে কল করে বলল যে আমরা পৌঁছে গেছি।
কয়েক মিনিট পর বাইক নিয়ে একটি লোক আমাদের কাছে আসলো। নিজের হেলমেট সরিয়ে নিজেকে বিক্রম হিসাবে পরিচয় দিল। বিক্রম জয়-এর থেকে কিছুটা লম্বা,সুঠাম,শক্তপক্ত, শ্যামবর্ণ এবং জিম করা বডি ছিল। বিক্রমকে দেখে আমার গুদটা যেন কেমন ভিজে উঠল।
আমরা বাইকে উঠলাম। অলিগলি দিয়ে স্পিডে বাইক চালিয়ে ১৫ মিনিটপরে, বিক্রম একটি বিল্ডিংয়ের সামনে বাইকটি থামাল এবং আমাদের নামতে বলল।তারপরে সে বাইকটি বিল্ডিংয়ের নীচে গ্যারেজে দাঁড় করিয়ে আমাদের অনুসরণ করতে বলল। বিক্রম আগে আর আমি ও জয় তার পিছুপিছু দুই তলায় গিয়ে পৌছালাম।
তারপর বিক্রম ডোরবেল বাজালো এবং বিকাশ দরজা খুলল। ভিতরে ঢুকে বুঝলাম এটা ২ বেডরুম অ্যাপার্টমেন্ট ।আমি ফ্রেস হওয়ার জন্য ওয়াশরুম খুজছিলাম । বিক্রম বিকাশকে বলল আমাকে হেল্প করতে আর সে জয়কে নিয়ে শোবার ঘরে চলে গেল।
বিকাশও জয়ের মতো লম্বা ছিল তবে স্লিম । ও আমাকে ওয়াশরুমে নিয়ে গেল এবং লাইটের স্যুইচ অন করে দিল। আমি প্রস্রাব করার পর হাত ও মুখ ধুয়ে ফেললাম। আমি দরজা খুলে বেরতে গিয়ে দেখি বিকাশকে বাইরে দাঁড়িয়ে আছে। বিকাশকে দেখে অদ্ভুত একটা অনুভূতি হচ্ছিল আমার। আমি ওর দিকে তাকিয়ে একটা হাসি দিলাম। ও হেসে আমার হাত ও মুখ মুছার জন্য তোয়ালে এগিয়ে দিল।
বিকাশ এবং আমি শোবার ঘরে ঢুকলাম যেখানে জয় এবং বিক্রম আগে থেকেই বিছানায় বসে ছিল। বিক্রম আমাকে বিছানায় উঠে বসতে বলল। তারপর আমরা কিছুক্ষণ আড্ডা দিলাম। বিকাশ তখন আমাদের কোল্ড ড্রিঙ্কস আর চিপস এনে দিল। বিক্রম এবং বিকাশ ঠিক করল আগে জয়কে ম্যাসাজ করবে তারপর আমাকে। অরা দুজন মিলে জয়কে প্রায় ১ ঘন্টা ম্যাসাজ করলো। তারপর তারা একটু ব্রেক নিল।
সকাল ১১টা ৪৫। জয় আমাকে প্রস্তুত হতে বলল আর প্রস্তুত হওয়া মানে গায়ে একটা সুতাও থাকবেনা।যাকে বাংলাতে বলে ন্যাংটা হয়ে যাওয়া । এরপর জয় ওয়াশরুমে গেল। আমি আস্তে আস্তে করে আমার টপ, জিন্স খুলে ফেললাম।
এরপর প্যান্টি খুলতে যাব তখনই বিক্রাম আমাকে বাধা দিল।বিক্রাম বলল ওগুলো থাক।আপনাকে এগুলোতে দারুণ মানিয়েছে।এটা শুনে আমার মনের ভেতরের বেশ্যাটা জেগে উঠল।আমি চাচ্ছিলাম ওদের নিয়ে একটু খেলতে। তখন বিক্রম আমাকে নীচে বিছানায় শুয়ে পড়তে বলল।
বিক্রম আমার পিঠে ও কাঁধে কিছুটা অলিভ অয়েল দিয়ে ম্যাসাজ করতে লাগল। বিকাশ আমার পা, উরু এবং পায়ে তেল ভাল করে ঘষতে লাগল। এর মধ্যে জয় ওয়াশরুম থেকে ফিরে এসে সোফায় গিয়ে বসল আর মোবাইল ঘাঁটছিল।
১০-১৫ মিনিটপরে, বিক্রম আমার ব্রার হুক খোলার অনুমতি চায়লো। আমি আমার পিঠ বাকিয়ে বলালাম “ব্রা টা খুলে পাশে রেখে দাও”।বিক্রম জয়ের দিকে তাকিয়ে দেখল জয় মোবাইল নিয়েই ব্যাস্ত। এরপর ও আমার ব্রা খুলে দিল,তবে খোলার সময় আমার পিঠে আলতো করে আংগুল ছুয়ে দিল । আমি শিউরিয়ে উঠলাম।
তখন বিকাশ বলল, “প্যান্টি রেখে কি হবে, খুলে দিই?” আমি কিছু না বলে মাথা নেড়ে সম্মতি জানালাম আর আমার পাছাটা তুলে ধরলাম। ও বুঝতে পেরে আমার প্যান্টিটা টেনে খুলে নিল।আমি পা চেপে ধরে গুদটা ঢাকার চেষ্টা করলাম।
বিক্রম যখন আমার পিঠে হাত ঘষছিল তখন আমার খুব ভাল লাগছিল। বিক্রমের শক্ত হাত আমার পিঠ জুড়ে খেলা করছিল।আস্তে আস্তে তার হাত আমার বগলের পাশ দিয়ে আমার দুধের সীমানায় হানা দিচ্ছিল। অন্যদিকে বিকাশ আমার পাছার খাজে তেল দিয়ে চপচপ করে মালিশ করছিল।পাছার খাজ থেকে গুদের পাপড়ি পর্যন্ত তেল চুয়ে চুয়ে পড়ছিল।
হঠাৎ বিক্রম আমার এক হাত চেপে ধরে পিছন থেকে টান দিল। আমি উচু হয়ে গেলাম।এবার ও পেছন থেকে হাতে তেল নিয়ে আমার ডান দুধবোটাসহ বার কয়েক ঘষার চেষ্টা করল ।আরও কয়েকবার চেষ্টা করার পরে ও সফল হল। ওর আঙ্গুলগুলো আমার দুধের বোঁটা স্পর্শ করল।ও দুই আংগুলের ফাকে আমার বোটা ঢুকিয়ে উপরের দিকে টেনে দিচ্ছিল।আমি অনেক চেষ্টা করেও চুপ থাকতে পারলাম না।মুখ দিয়ে আহহ করে একটা শব্দ বের হয়ে গেল।
মনে হয় বিক্রম শব্দটা শুনে ফেলল। তারপরও আমার দুধটাকে পেছন থেকে ওর হাতের শক্ত তালু দিয়ে নিচের দিকে চেপে ধরল।ঠিক রুটি বেলার মত করে আমার দুধগুলো শক্ত তালু দিয়ে বেলতে থাকলো।এরপর বিক্রম বাম দিকের দুধ নিয়েও একই কাজ করল।আমি দাত দিয়ে ঠোট চেপে ধরে সুখ সহ্য করতে থাকলাম।
অন্যদিকে বিকাশ আমার পাছায় আরও তেল ঢালল। দু হাত দিয়ে আমার পাছা টেনে পোঁদের ফুটো টা উন্মুক্ত করছিল। ম্যাসাজ করতে করতে ওর আঙ্গুল গুলো আমার গুদ আর পাছার গভীর খাজের কাছাকাছি চলে আসছিল। ৫ মিনিট বা তার পরে, বিকাশের হাত আমার আমার গুদের উপরের পাপড়ি আর ভগাঙ্কুর স্পর্শ করল। আমি চুপ করছিলাম কিন্তু আমার শরীর কাঁপতে শুরু করে দিয়েছিল।
বিকাশ এরপর আমার পাছায় আরও তেল লাগিয়ে দিল। তেলে আমার পাছাটা চপচপ করছিল এবং পুরো পাছাটা পিচ্ছিল হয়ে গেল। বিকাশের হাত পাছায় চাপ দিয়ে পিছলে আমার গুদে পৌঁছে যাচ্ছিল। তারপরে ও আমার গুদে একটা হাতের তালু আর পাছার উপর আরেকটি হাত লাগিয়ে আস্তে আস্তে ঘষতে লাগল। তারপর হটাৎ আমার গুদের ভেতর ওহ নিজের বুড়ো আংগুল ঢুকিয়ে দিল আর আমি সুখে ‘ওহ মা’ বলে শিতকার দিয়ে উঠলাম।
শিতকার শোনার সাথে সাথে বিকাশ ওর মধ্যমা আঙ্গুল আমার পোঁদে ঢুকিয়ে দিল। তেল থাকায় ওর আঙ্গুল আমার পোঁদে অনায়াসে ঢুকে গেছিল কিন্তু আচমকা হওয়াতে আমি আরও জোরে চেঁচিয়ে উঠলাম। কিন্তু ওহ কোন আঙ্গুল বার করে না উলটে উংলি করতে শুরু করে ধিরে ধিরে। সুখে আমার চোখ বন্ধ হয়ে আসে।গুদের রসে আর তেলে গুদ আর পোঁদ জবজব করছিল। খুব সহজেই ওর আংগুলো গুলো আগু পিছু করছিল। এরপর ও আরেকটা করে আংগুল ভরে দেয় আমার দুই ফুটোতেই। ও আঙুলগূলো বাকা করে আমার গুদের ভেতর থেকে রস টেনে বের করে আনছিল। সোজা আংগুল থেকে যে বাকা আংগুলো ঘী(গুদের রস) বেশি বের হয় সেদিন আমি বুঝলাম।
আমি এত আনন্দ অনুভব করছিলাম যে বিকাশকে আরও জায়গা দেওয়ার জন্য আমি আমার পাছাটা একটু তুললাম আর পা ফাঁকা করে দিলাম। তখন বিক্রম আমার বুকের নিচ থেকে ব্রা-টা সরিয়ে নিল আর দুধ দুটো দুই হাতে ধরে আচ্ছা করে টিপতে শুরু করল। তারপর দুধের বোঁটা দুটো ধরে টানতে থাকল আর মোচড়াতে লাগলো।
তখন আমি পুরপুরি স্বর্গসুখ অনুভব করছিলাম। আমার গুদের জল বন্যার মত ভেসে এল।আর আমার সারা শরীর জুড়ে ইলেক্ট্রিক শক খেলে গেল। একসাথে দুধ, গুদ, পোঁদে হাত পরায় নিজেকে আর কন্ট্রোলে রাখার ক্ষমতা ছিলনা আমার।
ওরা দুইজন একসাথে আমাকে স্বর্গ সুখ দিতে লাগলো কিন্তু হঠাৎ ৫ মিনিট পর দুইজন একসাথে থামল। আমি তাদের দিকে তাকিয়ে বললাম, “কি হয়েছে? কেন থামলে? বিক্রম বলল “আমার মনে হয় এখন আমাদের দুপুরের খাবারটা খেয়ে নেওয়া উচিৎ। তার পরে আবার বাকি ম্যাসাজটা করব”।
বিকাশ বলল, “আমারও খিদে পেয়েছে। তোমার পায়নি? ”
আমার মেজাজ খারাপ হয়ে গেল তাও নিজেকে ঠান্ডা রেখে বললাম, “যা ইচ্ছে কর।“
তখন দুজনেই বিছানা থেকে নেমে গেল। আমি পুরো নগ্ন হয়ে শুয়ে আছি। আমি ঘড়ির দিকে তাকালাম,দেখলাম তখন ১২টা ৩০ বাজে। কীভাবে ৪৫ মিনিট কেটে গেল বুঝতে পারিনি।
জয় আমার কাছে এসে আমার পিঠে চুমু খেল। আমি তার দিকে ফিরে তার ঠোঁটে চুমু খেলাম। তখন বিক্রম আমাদের জিজ্ঞাসা করল আমরা কী খেতে চাই।
বিকাশ আমাকে একটা তোয়ালে দিয়ে গেল, আর আমি নিজেকে তোয়ালে দিয়ে জড়িয়ে নিলাম। এরপর বিকাশ আমাদের ড্রিংক দিয়ে গেল। আবহাওয়া কিছুটা ঠাণ্ডা এবং এসি চালু হওয়ায় হুইস্কি খেতে ভালোই লাগলো।
আমি ২ পেগ নিয়েছি আর জয় ৩ পেগ নিয়েছে। ২৫ মিনিট পরে খাবার এল। বিক্রম সবাইকে খাবার দিল। সবাই ভাগাভাগি করে বিল দিয়ে দিলাম এরপর বিকাশ আমাদের জিজ্ঞাসা করল যে আমরা তাদের ম্যাসাজ কেমন উপভোগ করেছি। বিক্রম আরও জিজ্ঞাসা করল যে এটি আমাদের প্রথমবার কিনা?
জয় বলল, ‘না।আমরা এর আগে রাতুল নামে একজনের কাছে থেকে ম্যসাজ নিয়েছি’ এবং সেখানে আমাদের চোদাচুদির অভিজ্ঞতার কথা শেয়ার করল।এটা শুনে বিক্রমের চোখেমুখে কেমন একটা খুশির আভা দেখা গেল। ভেতরে ভেতরে আমিও খুশি হলাম কারণ আমার গুদ যে এখনো গরম রসে ভর্তি।
(দিনটি শেষ হয়নি এবং এরপরে কী ঘটেছিল সে সম্পর্কে আমি আপনাদের পরবর্তী পর্বে বলব। নাম ছাড়া আর সব কাহিনীটাই সত্য। জয়কে সাথে নিয়ে আরো অনেক পুরুষকে দিয়ে চুদিয়েছি, সেই গল্পগুলোও পরপর লিখব তবে তার আগে আপনাদের মতামত জানতে চাই। কমেন্ট করে জানিও সবাই কেমন লাগলো। আর ই-মেল ও করতে পার।
আমার ই-মেল – ‘thr3e4our5ive6ixse7en@gmail.com’)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments