সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ naughtyboy69 বাংলা চটি কাহিনী (BCK) 14-01-2016

 

Bangla choti golpo – “তোমাকে আর অত জানতে হবে না… কাছে আয়, তারপর বাড়াটাকে প্রাণ খুলে একটু চুষে দে তো চম্পাকলি…! আর এই ব্রা-প্যান্টি খুলে এলি না কেন…?”
“আপনিই তো সেইদিন বুল্যাছিলেন, আমার বেসিয়ার আর প্যান্টি আপনি খুলবেন, রোইজ । সেই লেগিই তো এই দুট্যা আমি খুলিয়েনি ।”
“আচ্ছা, আচ্ছা, হল রে গুদমারানি । আয় এবার কাছে আয় ।”
চম্পা আমার পাশে এসে হাঁটু ভাঁজ করে দু-পায়ের উপর বসে পড়ল । আমি ওর মাথাটা ধরে ওর মুখটা আমার টনটনে বাড়াটার ঠিক উপরে ধরলাম । চম্পা একটা দুষ্টু হাসি দিয়ে মুখটা খুলল, আর আমি ডানহাতে বাড়ার গোঁড়াটা ধরে আমার খানদানি ৮ ইঞ্চির তাগড়া বাড়াটা ওর মুখে পুরে দিলাম । চম্পা আমার বাড়াটা মুখে নিয়ে উপর নিচে দুলে দুলে বাড়াটা চুষতে লাগল । চোখে তখন আমি খেয়ার চেহারা দেখতে পাচ্ছিলাম । তাই চম্পাকে খেয়া মনে করে বাড়া চোষাতে লাগলাম । প্রথম প্রথম আমি চুপচাপ বিছানায় শুয়ে ছিলাম । চম্পা নিজের মনের মতো করে আমার কোঁত্কা বাড়াটা চুষে যাচ্ছিল । বেশ কয়েক মাস হয়ে গেছে, চম্পা রেগুলার আমার বাড়া চুষছে । তাই এখন বাড়া চুষাতে চম্পা বেশ অভিজ্ঞ হয়ে উঠেছে । বাড়ার ডগার নিচের অংশটাকে বাইরে থেকেই জিভের ডগা দিয়ে চাটতে চাটতে আমার বিচিতে সুড়সুড়ি দিতে লাগল । এভাবে করতে করতে হঠাত্ ওর সাধ্য মত বাড়াটাকে মুখে পুরে নিয়ে ললিপপের মত আমার ল্যাওড়ার কামরস বের করে এনে খাচ্ছিল ।
এইভাবে বাড়াটা চুষে চম্পা আমার বাড়াটাকে আরও রগচটা বানাতে লাগল । আমি ওর পিঠে হাত দিয়ে ওর ব্রা-য়ের হুকটা খুলে দিলাম । তারপর ওর ব্রা-টা টেনে খুলে দিতেই ওর পেঁপের মত দুদ দুটো চোখের সামনে নেচে উঠল । চম্পা আমার বাড়াটা তখন পাগলের মত চুষে চলেছে । আমি তখন ওর মাথাটাকে নিচের দিকে শক্ত করে চেপে ধরে ওর মুখে তলা থেকে ঠাপ মারতে লাগলাম । একটু একটু করে আমার ঠাপের তীব্রতা বাড়তে লাগল । হঠাত্ ৮ ইঞ্চির পুরো বাড়াটা ওর মুখে গেদে রেখে ওর মাথাটা বাড়ার উপর চেপে রাখলাম । আমি স্পষ্ট বুঝতে পারছিলাম, আমার বাড়াটার বেশ কিছু অংশ চম্পার গলার নালিতে ঢুকে গেছে । শ্বাস নিতে না পারার কারণে চম্পা ছটফট করে উঠল । বাড়াটা বের করে দেবার প্রাণপণ চেষ্টা করতে লাগল । কিন্তু আমি মাথাটা আরও চেপে ধরলাম । চম্পার চোখ দুটো বিস্ফারিত হয়ে উঠেছে । চোখ থেকে জল নদী বানিয়ে গড়তে শুরু করেছে এমন সময় আমি ওর মাথাটা আলগা করলাম ।
মুখ থেকে বাড়াটা বের করে দিয়ে চম্পা লম্বা একটা শ্বাস ছাড়ল । তারপর হাঁফাতে হাঁফাতে আমার জাং-এ এলোপাথাড়ি চড় মারতে মারতে বলতে লাগল…
“ওরে হারামি, খানকির ব্যাটা, খুন করি দিবে নাকি রে…? আর এট্টুকু হ’লে মরি যেত্যাম । যান, আর চুষব না আপনার লওড়া ।”
বলে চম্পা আমার পাশে চিত্ হয়ে শুয়ে পড়ল । আমি উঠে হাঁটুতে ভর দিয়ে দাঁড়িয়ে ওর দুদ দুটোতে চড় মারতে মারতে বললাম…
“উঠ্ মাগী রেন্ডি, শালী খানকি… আর একটু চুষবি উঠ্ । নইলে তোমার দুদের জ্যুস বানিয়ে দেব ।”
বলেই আরও জোরে ওর দুদ দুটোকে পিষে ধরলাম । ব্যথায় কোঁকিয়ে উঠে চম্পা বলল…
“উঠছি…. উঠছি…. উঠছি দাদাবাবু… ছেড়ি দ্যান দুদ দুট্যা….! না তো মরি যাব, তখুন কাকে চুদবেন গো…? ছাড়েন ক্যানে গো… এই জি উঠছি…”
বলে চম্পা আবার আমার সামনে হাঁটু গেড়ে কুকুরের মত করে বসে পড়ল । আমি ওর মাথাটা দু’হাতে শক্ত করে চেপে ধরে আমার পোন-ফুটিয়া বাড়াটা এক ঠাপে পুরো ওর মুখে ঠুঁসে দিয়ে ওর মুখটাকে চুদতে লাগলাম । অঁক্, অঁক, গঁক্ গঁক্ ঘঁক্ ঘঁক্ ঘঁঘঁগঁগঁঙঙ …. করে আওয়াজ করতে করতে চম্পা আমার বাড়াটা চুষতে থাকল । মিনিট পাঁচেক এই নিষ্ঠুর মুখ-চোদার পরে আমি চম্পাকে কুকুর বানিয়ে রেখেই ঘুরিয়ে আমার দিকে ওর পোঁদটা নিয়ে নিলাম । তারপর উবু হয়ে ওর পিঠে কোমর বরাবর চুমু খেতে খেতে ওর প্যান্টিটা টেনে নিচে নামিয়ে হাঁটুর কাছে করে দিলাম । তারপর ওর দুই জাংকে জড়িয়ে দিয়ে ওর গুদে পেছন থেকে মুখ ভরে দিতেই মাগী উত্তেজনায় তড়াক্ করে সামনের দিকে ঝুঁকে গেল ।
আমি ওর কোমরটাকে দু-হাতে পেঁচিয়ে ধরে ওর গুদটাকে পুরোটা মুখে নিয়ে নিলাম । উগ্রভাবে ওর গুদটা চুষতে চুষতে ওর একটা দুদকে খামচে ধরলাম । মাগী তখন চোদন সুখের আগাম সড়সড়নিতে ধড়ফড় করতে লাগল । আমার মাথাটাকে ডানহাতে ওর গুদে চেপে ধরল । আমি মহাসুখে আমার কাজকরানির গুদের অমৃতসুধা পান করতে লাগলাম । সেই সাথে ওর প্যান্টিটা পুরো খুলে নিয়ে ওকে সম্পূর্ণ ন্যাংটো করে দিলাম ।
 
খানকি কাজকরানিকে চুদি চুদি মাটিতে মিশ্যাঁয় দেবার Bangla choti golpo
 
তারপর হাঁটু গাড়া অবস্থায় পেছন থেকে ওর পা-দুটোকে ফাঁক করে ধরলাম । তারপর বাড়ায একটু থুতু মাখিয়ে বাড়াটাকে পিচ্ছিল করে দিলাম । তারপর বামহাতে ওর একটা পাছাকে ফেড়ে ধরতেই গুদের ফুটোটা হাঁ হয়ে গেল । আমি তখন আমার অশ্বলিঙ্গের মত বাড়াটাকে গেদে ধরে বাড়ার মুন্ডিটাকে ওর গুদে গেঁথে দিলাম । তারপর ফক্ করে এক বাহাত্তরা ঠাপে আমার চিমনির মত বাড়াটা চম্পার গুদে ঠুঁসে দিলাম । সঙ্গে সঙ্গে চম্পা শিত্কার করে বলে উঠল…
“ওওওও রেএএএএ খানগির ব্যাটা…. এমনি করিই চুদবে….! আস্তে করি এ্যার চুদা হয়না বোধায়…!!! ওগো দাদাবাবু…. আস্তে আস্তে চুদেন ক্যানে গো…! চুদেন, চুদেন আপনার ঢেমনি কাজকরানি কে… চুদেন বাবু… চুদি চুদি খতখিত্যা করে দ্যান আমাকে । আমার প্যাট করি দ্যান…. ওওওওহ্… ওহ্…. ওহ্, ওহ্, ওহ্ মাররররেএএএএ…. মরি গেলাম মা….!!! চুদেন দাদাবাবু….!!!”
আমার শরীরে তখন মাতাল হাতির শক্তি । আমি আমার কোমরটা পূর্ণ শক্তি দিয়ে সামনের দিকে ঠেলে ঠেলে আমার রকেটের মত বাড়াটা দিয়ে চম্পার রসবতী, গরম ভেজা গুদে ঘা মেরে মেরে চুদতে লাগলাম । আমার প্রতিটা ঠাপে বাড়াটা ওর তলপেট চিরে ওর নাভির গোঁড়ায় কোপ মারছিল ।আমার ঠাপের ধাক্কায় চম্পা উথলে উথলে সামনের দিকে এগিয়ে যাচ্ছিল । ওর কোমরটাকে শক্ত করে ধরে ঘপাঘপ্ ঠাপ মেরে চলেছি আমি । আমার তলপেটটা ওর পোঁদের উপরে সজোরে আছড়ে আছড়ে পড়ার কারনে ফতাক্ ফতাক্ করে তীব্র স্বরে আওয়াজ হতে লাগল । আমার প্রতিটা ঠাপে চম্পার প্রাণ যেন ঠোঁটের ডগায় চলে আসছিল । তীব্র শিত্কারে চম্পা আমার খননকারী বাড়ার মুহুর্মুহু ঠাপ গিলে যাচ্ছিল ওর গুদে ।
আঁহ্… আঁহ্…. আঁহ্…. আঁহ্…. আঁহ্….. আঁহ্…. ওঁহ্…. ওঁহ্… ওঁহ্…. ওঁঙ্… ওঁঙ্…. ওঁম্…. ওঁম্…. ওঁম্…. ওঁওঁওঁওঁওঁ…..
করে চিত্কার করতে করতে আমার চম্পাকলি দুর্বার চোদনের সামনে নিজের গুদ পেতে রেখে গোঁঙাতে গোঁঙাতে বলতে লাগল….
“ওগ্ গোও্ দাদাবাবু… কত মজা লাগছে গো আপনার চুদুন গিলতে গো… আপনি এমনি করি কুত্তা বানাই চুদলে গুদে দারুন মজা লাগে গো… চুদেন দাদাবাবু, চুদেন… চুদেন আমার গুদটোকে… ওওওওও ভগবাআআআআন…. ইয়্যা কেমুন সুখ গো ভগবাআআআন…! আরও জোরে, আরও জোরে জোরে চুদেন ক্যানে গো…. আপনার খানকি কাজকরানিকে চুদি চুদি মাটিতে মিশ্যাঁয় দ্যান…. আহ্ আহ্ আহ্… ইয়্যা কত ভালো লাগছে গো….!!!”
আমি তখন চম্পার গুদে ঠাপের গতি আরও একটু বাড়িয়ে দিয়ে বললাম….
“কি মাল রে তুই মাগী হারামজাদী, ওরে খানকি তোকে যত চুদছি ততই মজা পাচ্ছি….! ওওওওওহ্ কি গুদ পেয়েছিস্ রে মাঙমারানি….!!! তোর গুদটা যেন অফুরন্ত সুখের ভান্ডার একটা রে মাগী দাদাচুদি…! এই নে… সামলা এবার…..”
বলে একটা পা-য়ের পাতাকে বিছানায় পেড়ে হাটুভাঁজ অবস্থায় ওর পোঁদটাকে দু-হাতে জাপটে ধরে গদাম গদাম করে ওর গুদে আমার আখাম্বা পিলারের মত বাড়াটা দিয়ে ঠাপ মেরে মেরে ওর গুদটাকে চুরতে লাগলাম । এইভাবে প্রায় মিনিট দশেক ওকে সমানে চুদে এবার আমি ওই অবস্থায় ওর হাত দুটোকে কুনুই-এর উপর ধরে ওকে আমার দিকে টেনে ধরলাম । ওর শরীরটা তখনও সামনের দিকে ঝুঁকে আছে । এই অবস্থায় ওর গুদে পাহাড় ভাঙ্গা ঠাপের বর্ষণ ঘটাতে ঘটাতে আমি ওকে বিছানায় উপুড় করে দিলাম । কিন্তু ঠাপের গতি এতটুকুও কমালাম না । চম্পা….
“ওঁঙ ওঁঙ ওঁঙ আঁঙ আঁঙ আঁঙ আঁঙ মা গো মরি গেলাম ! ই চুদুনখোর ঝি-চোদা মাঙের ব্যাটা খুন করি দিলে রে আমাকে…”
বলে কাতরে কাতরে উঠতে লাগল । তারপর আমার দিকে তাকিয়ে বলল…
“ওগো দাদাবাবু… চুদেন, চুদেন, চুদেন আমাকে আমি জল খসাব গো… ওগো মাঙচুদা চুদেন আমাকে… জোরে… আর এট্টুকু জোরে… এএএএএ….. মাররররেএএএএ…… গেল…. আমার জল বেরহ্যাঁই গেল…. ওওওওওও….”
বলেই মাগী এক মগ জল খসিয়ে উউহুউউ উউহুউউ হহউউ করে থরথর করে কাঁপতে লাগল । আমি তখন আমার বাড়াটা ওর মুখের কাছে ধরে বললাম…
“কি রে খানকি কেমন লাগল…?”
Bangla choti golpo চলবে ……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments