সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 06-11-2015

 

Bangla Choti golpo পর্ব…….. ৩
রত্না দেখে রতনের পেটের উপরে পুরুষাঙ্গটি শুয়ে আছে . শিথিল অবস্থাতেও বোঝা যায় যে অঙ্গটি বেশ বড় আকৃতির . রত্নার যোনিরস এবং রতনের বীর্যের মিশ্র তরলে লিঙ্গটি ভিজে চুপচুপে আর সেটির ডগা থেকে কয়েকফোঁটা বীর্যবিন্দু তখনও এসে জমা হচ্ছে রতনের পেটের উপরে . জানালার ফাঁক দিয়ে সূর্যের শেষ রশ্মি এসে পড়ে বীর্যবিন্দুগুলির উপর এবং সেগুলি ঝিকমিক করে ওঠে .
রত্না মন্ত্রমুগ্ধের মত আঙুল দিয়ে মুছে নেয় সেই বিন্দুগুলি এবং সেই আঙুল নিজের মুখে পুরে রতনের বীর্যের স্বাদ গ্রহন করতে থাকে . ওদিকে রতনের আঙুলগুলিও বসে নেই . রত্নার মসৃণ কোমল নিতম্বটির উপর হাত বোলাতে বোলাতে রতন হঠাৎই তার তর্জনী দুটি নিতম্বগোলার্ধের খাঁজের ভিতরে ঢুকিয়ে দেয় এবং সন্ধান পেয়ে যায় তার পায়ুছিদ্রটির . রত্না আপত্তি জানানোর আগেই রতনের তর্জনী তার পায়ুছিদ্রের গভীরে প্রবিষ্ট হয় .
কপট রাগে চোখ পাকিয়ে রতনের বুকে আদরের ঘুষি মেরে রত্না বলে – এই কি হচ্ছে দুষ্টু কোথাকার শিগগির আঙুল বার করো ওখান থেকে . মেয়েদের শরীরের যেখানে সেখানে হাত দিতে নেই জানো না ? রতন আঙুল বের করে বলে – কি করে জানবো বৌদি এই তো প্রথম কোনো মেয়ের শরীরে হাত দিলাম . তুমিই প্রথম মেয়ে যার সাথে আমার শারিরীক সম্পর্ক হল . তুমিই আমাকে সবকিছু শিখিয়ে দাও .
রত্না দীর্ঘনিশ্বাস ফেলে বলে – এসব কি একদিনে শেখানো যায় . এর জন্য সময় লাগে . আর তোমার সাথে আর কোনোদিন আমার দেখা হবে কিনা কে জানে . দুজনেই আবার চুপচাপ শুয়ে থাকে . রত্না আনমনে রতনের পুরুষাঙ্গটিকে আঙুল বুলিয়ে আদর করতে থাকে . দস্যিটা খানিক আগেই কেমন তার যোনিতে ঝড় তুলেছিল তারপর ঢেলে দিয়েছিল কতখানি কামরস আর এখন এমন ঠাণ্ডা হয়ে আছে যেন কিছু জানেই না .
রত্নার আদর খেয়ে রতনের পুরুষাঙ্গটির যেন ঘুম ভাঙল . সেটি আস্তে আস্তে নড়াচড়া আরম্ভ করল এবং দৈর্ঘ্যে বৃদ্ধি পেতে লাগল . রত্না পুরুষাঙ্গের মোটাসোটা মাথাটা দুই আঙুলে ধরে একটু ডলতেই যন্ত্রটি একেবারে তিড়িং করে লাফিয়ে উঠে তালগাছের মত খাড়া হয়ে গেল .রতন নিজের পুরুষাঙ্গটিকে আবার কামোত্তেজিত দেখে বলল – বৌদি দেখ তোমার সেবকটি আবার তোমার সেবা করবার জন্য তৈরি . তুমি অনুমতি দিলেই আমি আবার এটিকে তোমার পুজোয় লাগাব .
রত্না হেসে বলে – তুমিও যেমন ঠাকুরপো . এই মৈথুনকর্মটি কোনো পুজো নাকি .
রতন বলে – পুজোই তো . আমার পুজোয় তুমি সন্তুষ্ট হলে তবেই না আমার কার্যসিদ্ধি হবে .
রত্না বলে – আচ্ছা ঠিক আছে পুজো বলো আর প্রেম বলো যাই হোক না কেন সেটা এবার আমরা নতুন পদ্ধতিতে করব . আমার দিদি আর জামাইবাবু মাঝে মাঝে এভাবে করে . দিদির কাছে শুনেছি তাদের মিলনের প্রিয় আসন এটি . একটি কাশ্মিরী যৌনকলার বই থেকে তারা শিখেছিল এটি বিয়ের পরপরই . বইটা আমাকেও দেখিয়েছিল দিদি . অনেকগুলি হাতে আঁকা যৌনমিলনের ভঙ্গিমার ছবিতে ঠাসা . নববিবাহিত দম্পতির জন্য একেবারে আদর্শ জিনিস . এই বই দেখে দেখে জামাইবাবু রোজ রাতে দিদিকে নতুন নতুন ভাবে আদর করত . আর দিদি পরে আমাকে তার রসিয়ে রসিয়ে বর্ণনা দিত . সেই সব শুনে শুনে আমি বিয়ের আগেই খুব পেকে গিয়েছিলাম আর ভেবেছিলাম যে বিয়ের পর আমার বরও এইভাবেই আমাকে আদর করবে . কিন্তু সে আর হল কই .
রতন বলে – বাবা তোমার দিদি তো দেখছি খুব রসের মহিলা . নিজের বোনকে এইসব অসভ্য গল্প বলতে একটু লজ্জা পান না .
রত্না বলে – দিদি আমার বন্ধুর মত .
যখন প্রথম দিদির কাছে শুনেছিলাম যে কিভাবে জামাইবাবু ওর যোনির ভিতরে নিজের পুরুষাঙ্গটি ঢুকিয়ে বীর্যপাত করেছে তখন প্রথমে আমার গা ঘিনঘিন করে উঠেছিল . ইস মিলন এত নোংরা . ছেলেরা যেখান দিয়ে প্রস্রাব করে সেখান দিয়েই ঢেলে দেয় বীর্য . তাহলে বীর্যও নিশ্চই প্রস্রাবের মতই নোংরা একটা জিনিস . আর স্বামীসেবার নামে বউদের ওই জিনিসটানিজের শরীরের ভিতরে গ্রহন করতে হয় .কিন্তু দিদির বিয়ের কিছুদিন পরেই যখন দিদি পোয়াতি হল এবং যথাসময়ে তার ফুটফুটে একটা ছেলে হল তখন আমি বুঝলাম যে দিদির যোনিতে জামাইবাবুর ঢেলে দেওয়া বীর্য থেকেই দিদি মা হতে পেরেছে . তখন নারী-পুরুষের দেহমিলনের প্রতি আমার যে বিতৃষ্ণা এবং ঘেন্না ছিল তা চলে গেল এবং আমিও অধীর আগ্রহে আমার বিবাহিত জীবন শুরু হবার অপেক্ষা করতে লাগলাম .
রতন বলল – তোমার বিয়ের পর বরুণদা ঠিকভাবে তোমাকে আদর করত না ? সেও তো বেশ সুপুরুষ .
রত্না বলল – তোমার বরুণদার পুরুষত্ব ছিল কিন্তু স্ত্রীকে ভালবাসার ইচ্ছা তার ছিল না .
তার ভালবাসাবিহীন যৌনতায় আমি হাঁপিয়ে উঠেছিলাম . আমাদের ফুলশয্যার রাতে সে ঘরে ঢুকেই আমাকে নগ্ন করে সঙ্গম করতে আরম্ভ করেছিল . মিলনের আগে মেয়েদের কত প্রত্যাশা থাকে যে তার নতুন বর তার সাথে গল্প করবে আস্তে আস্তে তার জড়তা কাটাবে কিন্তু ও তার ধার ধারল না . আমাকে শুধু তার কামনা মেটানোর যন্ত্র হিসাবে ব্যবহার করত . তাই আমি কখনো ওর প্রতি কোনো যৌনআকর্ষণ বোধ করিনি . ওর বোধহয় ইচ্ছা ছিল ঘর ছাড়ার আগে আমাকে গর্ভবতী করে পরিবারের প্রতি নিজের দায়িত্ব পালন করতে . এই কারনে সে প্রতিরাতে একাধিকবার আমার ইচ্ছার বিরুদ্ধে আমার সাথে সহবাস করত . কিন্তু যাই হোক সৌভাগ্যবশত আমাকে ওর ঔরসে গর্ভধারন করতে হয় নি . প্রেমহীন মিলনের সন্তান কখনও ভাল হতে পারে না .
রতন বলল – সত্যি বৌদি তোমার জীবন কত দুঃখের . বরুনদা জানে না যে সে কি হারাল . রত্না এতক্ষণ কথা বলতে বলতে রতনের পুরুষাঙ্গটি নিয়ে খেলা করছিল . আবার এটিকে নিজের যোনিতে গ্রহন করার সময় এসেছে . রত্না উঠে রতনের দিকে পিছন ফিরে বসল তার পর ধীরে ধীরে নিজের মাথাটি একটি বালিশের উপর নামিয়ে রেখে ভারি সুগোল নিতম্বটি উপর দিকে তুলে ধরে বলল
– নাও ঠাকুরপো এবার তুমি আমাকে পিছন থেকে গ্রহন কর . মিলনের এই আসনের কথাই তোমাকে বলছিলাম .
 
দেওরের পুরুষাঙ্গ দিয়ে বৌদির যোনি পূজার বাংলা চটি গল্প
 
রতন রত্নার বৃহৎ নিতম্বটির দিকে তাকাল .
কি অসাধারণ সৌন্দর্য এটির . মনে হচ্ছে যেন কালো আকাশে একটি বিশাল পূর্ণচন্দ্রের উদয় হয়েছে . সম্পূর্ণ নিতম্বটি একটি মাংসল বিভাজিকার দ্বারা দুই খণ্ডে বিভক্ত আর নিচে গিয়ে বিভাজিকাটি পরিণত হয়েছে যোনিওষ্ঠে . এই যোনির আকর্ষণকে অগ্রাহ্য করা কোনো পুরুষাঙ্গের পক্ষেই সম্ভব নয় . রতন মন্ত্রমুগ্ধের মত এগিয়ে গেল এবং রত্নার নিতম্বের পিছনে হাঁটু গেড়ে বসে নিজের পুরুষাঙ্গটি যোনিতে প্রবেশ করাল . যোনিটি ঈষৎ ফাঁক হয়ে তার বন্ধুকে সুস্বাগতম জানাল এবং সেটির সম্পূর্ণ দৈর্ঘ্যটিকেই নিজের মধ্যে গিলে নিল .
রতন তার রত্না বৌদির নিতম্বের দুই দিকে হাত রেখে নিজের কঠিন পুরুষাঙ্গটির দ্বারা কুসুমকোমল মোলায়েম যোনিটিকে উপযুক্ত পরিষেবা দিতে লাগল . যৌনআনন্দে রত্নার চোখ জলে ভরে এল . সে কখনও ভাবেনি যে তার ভাগ্যে এইরকমভাবে পুরুষসংসর্গ ঘটে যাবে .সম্পূর্ণ আকস্মিকভাবে রতনের আজ আগমন আর তার সাথে এই মিলন . এই মিলনের ফল নিশ্চই শুভই হবে .
ওদিকে রতন মিলনের আনন্দে দুই হাত বাড়িয়ে মুঠো করে ধরেছে রত্নার দুই বিপুল স্তন . চমৎকার নরম দুটি মাংসপিণ্ডকে মর্দন করতে করতে সে যেন স্বর্গসুখ পাচ্ছিল . তার ছোটবেলা থেকে ইচ্ছা ছিল মেয়েদের বুকে হাত দিয়ে স্তনদুটিকে চটকাবার . আজ তার সেই ইচ্ছাও পূর্ণ হল . আর রত্নার স্তনদুটিও পুরুষের হাতে পড়ে দলিত মথিত হতে হতে ফুলে উঠছিল কামনায় . পুরুষহস্ত ছাড়া এই যৌবনভারাক্রান্ত কুচযুগ দুটির দেখাশোনা করা সম্ভব নয় . রতন আবার আঙুল দিয়ে স্তনবৃন্তদুটিকে নেড়েও দিচ্ছিল বারে বারে . আর তার এই কাণ্ডে রত্নার যৌনমিলনরত থরথর দেহটি শিরশিরিয়ে উঠছিল অবিরত .

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
সর্বাধিক ভোটপ্রাপ্ত মন্তব্য
নতুন মন্তব্য পুরোনো মন্তব্য
Inline Feedbacks
View all comments