সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 09-11-2015

 

Bangla Choti golpo পর্ব ….. ৬
রত্না বলে – দেখ আমার মনে হয় বিধাতার একটি উদ্দেশ্য আছে না হলে তুমিই বা আমার কাছে আসবে কেন আর আমিই বা একজন আদর্শ গৃহবধূ হয়ে হঠাৎ তোমার সাথে সহবাস করতে যাব কেন . তুমি আমাকে যতই নির্লজ্জ ভাব না কেন আসলে আমি খুবই লাজুক . পরপুরুষের সাথে সহবাস করে দেহের ক্ষুধা মেটানোর কথা অনেকবার ভেবেছি কিন্তু লজ্জাবশত তা করতে পারি নি .
কিন্তু আজ তোমাকে দেখে আমার কি হল বলতে পারব না . তোমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়াতে আমার বিন্দুমাত্র সঙ্কোচ হল না . মনে হল তুমিই সেই ব্যক্তি যার জন্য আমি এতদিন অপেক্ষা করছিলাম আর তোমার ঔরসেই আমি সন্তানের মা হতে পারব . রতন বলল – কিন্তু তুমি যদি পোয়াতি হও তাহলে তোমার পরিবারের লোকেরা কিভাবে মেনে নেবে . তুমি তাদের কি বলবে .
রত্না বলল – তাদের বলব যে আমার স্বামী বরুন আমার কাছে মাঝে মাঝে লুকিয়ে আসত . আর তার ঔরসেই আমি পোয়াতি হয়েছি .
রতন বলে – আর সত্যিই যদি বরুনদা ফিরে আসে তাহলে তাকে তুমি কি বলবে.
রত্না বলল – তাকে যা সত্যি তাই বলব .
বলব যে আমি মা হতে চেয়েছিলাম তাই পরপুরুষের দ্বারা আমার দেহে সন্তান এনেছি . এতে তার যদি আপত্তি থাকে তাহলে যেন সে আমাকে ত্যাগ করে .
বরুন বলল – ঠিক আছে বৌদি . সেরকম দিন যদি আসে আর আমি যদি বেঁচে থাকি তাহলে তোমার সব দায়িত্ব আমি নেব .
 
দেওরের কামকঠিন লিঙ্গটি বৌদির পুষ্পযোনিতে প্রবেশ করানোর Bangla choti golpo
 
এখন এস আমরা পরস্পরকে আবার গ্রহন করি এবং সন্তানকামনায় আমাদের শেষ সঙ্গম করি . রত্না এইবার বিছানার উপরে চিত হয়ে শুয়ে পড়ে নিজের নিতম্বের নিচে একটি বালিশ রাখে এবং নিজের দুই পা ফাঁক করে দেয় . আর রতন তার উপরে চড়ে নিজের কামকঠিন লিঙ্গটি পুষ্পযোনিতে প্রবেশ করিয়ে দেয় . তারপর আস্তে আস্তে সঙ্গমদোলন শুরু করে . রত্নার নিতম্বটি বালিশের উপরে থাকায় যোনি আর পুরুষাঙ্গটির কৌনিক মিলন খুব সুন্দর হয় ফলে লিঙ্গটি যোনির একেবারে শেষপ্রান্ত অবধি পৌছতে সক্ষম হয় .
রতন বলে – বাঃ বৌদি তোমার পাছার নিচে বালিশটা থাকায় আমাদের দেহের মিলন খুব সুন্দর ভাবে খাঁজে খাঁজে হচ্ছে .
রত্না বলে – সে তো হবেই . আর তুমি যখন আমার যোনিতে বীর্য দেবে তখন তরলপদার্থটি সহজেই আমার দেহের ভিতরে গড়িয়ে যেতে পারবে .
গর্ভধারনের জন্য এইভাবে সঙ্গম করাই নিয়ম . সঙ্গম করতে করতে রতন হাত বাড়িয়ে রত্নার দুটি হাত চেপে ধরে . দুজন দুজনের হাত ধরাধরি করে ছন্দোবদ্ধ মিলনানন্দ উপভোগ করতে থাকে . রত্না আর রতন দুজনেই চোখ বুজে ভাবতে থাকে তাদের এই মধুর মিলনের ফলস্বরূপ একটি ফুটফুটে সন্তান পৃথিবীতে আসবে . স্বাধীন ভারতের বুকে বড় হয়ে উঠবে সে এবং মানুষের মত মানুষ হবে . শাস্ত্রে আছে সঙ্গমের সময় পিতামাতা যেরকম চিন্তা করেন তাঁদের ভাবী সন্তানও সেইরকম হয় . সেইজন্য দুজনে একাগ্রভাবে তাদের স্বাস্থ্যবান ভাবী সন্তানের কথা চিন্তা করতে থাকে . রত্না আর রতন দুজনেই অনুভব করে যে সন্তানকামনায় তাদের এই সঙ্গম অনেকবেশি আনন্দদায়ক আগের দুইবারে চেয়ে যখন তারা প্রধানত দেহের কামলালসা মেটানোর জন্য সঙ্গম করেছিল . কিন্তু এবারের সঙ্গমে তারা অনেক প্রশান্তি ও ভালবাসা অনুভব করে .
এইবারে রতন আর মিলনকে দীর্ঘায়িত করার কোন প্রচেষ্টা করে না . তাই স্বাভাবিক সময়েই সে রত্নার উৎসুক যোনিটিতে সে নিজের শুক্ররস প্রবাহিত করে .রতনের বীর্যের স্পর্শ নিজের যোনিতে অনুভব করতেই রত্না পরম শান্তি ও আরাম অনুভব করে . তার মনে প্রশান্ত আনন্দে ভরে ওঠে . কামলালসা বিহীন এই আনন্দ তার আগে অজানা ছিল . আজ সে অনুভব করল প্রকৃত দেহের মিলন কাকে বলে . যখন দেহের মিলন আত্মার মিলনে পরিণত হয় তখন সেটিই হয় প্রকৃত মিলন . সে একপ্রকার নিশ্চিত হয় যে এই মিলনে তার গর্ভসঞ্চার হবেই .
সে দেখে ঘড়িতে কটা বাজল . সময়টা মনে করে ডায়রিতে লিখে রাখতে হবে . এই সময়েই ঘোষিত হয়েছিল তার সন্তানের আগমন বার্তা . রতন ধীরে ধীরে পুরুষাঙ্গটি যোনির বাইরে নিয়ে আসে . তার দেহের সমস্ত বীর্যই আজ সে নিঃশেষিত করেছে রত্নার দেহের গভীরে . অবশ্য সেটাই তো স্বাভাবিক .
বীর্য তো নারীশরীরে প্রদান করার জন্যই . রত্না নিজের নিতম্বটি উপরদিকে তুলে রেখে শুয়ে থাকে খানিকক্ষণ . সময় নেয় যাতে সমস্ত বীর্যটুকু তার যোনির তলদেশে পৌছতে পারে . এরপর সম্পূর্ণভাবে তৃপ্ত ও শ্রান্ত রত্না উঠে যায় শয্যা ছেড়ে . রতন বিছানার উপর শুয়ে শুয়ে শেষবারের মত রত্নার সুগঠিত গুরুনিতম্বের সৌন্দর্য দেখতে থাকে . আর কোনোদিন কি এই দেহে আবার নিজের দেহ সংযুক্ত করতে পারবে ? কে জানে কেবল সময়ই এ কথা বলতে পারে . রতনের এবার খেয়াল হয় দেহমিলনের উত্তেজনায় কখন তিনটি ঘন্টা পেরিয়ে গেছে .
এবার সে বেরোবার জন্য ব্যাকুল হয় . আলমারির মধ্যে থেকে তার গয়নার বাক্সটি বের করে রত্না . তার মধ্যে সযত্নে রক্ষিত জিনিসটি নিয়ে তুলে দেয় রতনের হাতে . একটি কালো চকচকে জার্মান রিভলবার . রতন ততক্ষণ নিজের ধুতি আর শার্টটি পরে নিয়েছে . রিভলবারটি রত্নার হাত থেকে নিয়ে সে কোমরে গুঁজে নেয় . তারপর দরজা খুলে সে বেরিয়ে যায় . বাইরে তখন সন্ধ্যা নেমেছে . অন্ধকার চারিদিকে . সেই অন্ধকারের মধ্যে রতনের দীর্ঘ দেহটি মিশে যায় .
এদিকে রত্নার যোনির গভীরে রতনের রোপিত কোটি কোটি শুক্রানুর দল প্রতিযোগিতা আরম্ভ করেছে তাদের মধ্যে কে রত্নাকে নিষিক্ত করতে পারে .
যথাসময়ে তাদের মধ্যে একজন সফল হয় এবং রত্নার গর্ভে সন্তান আসে .
রত্নার দেহে গর্ভলক্ষণ প্রকাশ পেতে সে পরিবারের লোকদের বলে যে তার স্বামী বরুণ তার কাছে লুকিয়ে আসত এবং সে তার স্বামীর দ্বারাই গর্ভবতী হয়েছে .
পরিবারের লোকেরা নির্দ্বিধায় তার কথা বিশ্বাস করে নেয় . কারন তাঁরা কখনই রত্নার অসতী হওয়ার কোনো লক্ষণ দেখতে পায় নি . আর তার শাশুড়িও ছাদের ঘরে একলা তার বৌমাকে রেখেছিলেন এই আশায় যে হয়ত তাঁর ছেলে লুকিয়ে আসবে এবং বৌমাকে পোয়াতি করবে. তিনি মনে করলেন তাঁর সেই উদ্দেশ্য সফল হয়েছে . নাতির মুখ দেখার আশায় তিনি কোনো সন্দেহের অবকাশ রাখেন না .
দশমাস পরের কথা .
আগ্রার এক জেলে বন্দী বিপ্লবী বরুন মুখোপাধ্যায় . ভোরবেলা তার ফাঁসি হবে . ফাঁসির ঠিক আগে জেলর এগিয়ে এসে বললেন – এই কঠিন সময়েও তোমাকে একটি সুসংবাদ দিতে চাই . গতকাল আমরা খবর পেয়েছি কলকাতায় তোমার স্ত্রী একটি পুত্রসন্তান প্রসব করেছেন . দুজনেই সুস্থ আছে . তুমি মনে হয় এই সুসংবাদটি শোনার জন্যই এতদিন বেঁচে ছিলে . বরুণ অবাক চোখে জেলরের দিকে চাইল . তারপর তার মুখে ফুটে উঠল মৃদু হাসি এবং সে এগিয়ে গেল ফাঁসির মঞ্চের দিকে . কোনো অবস্থাতেই সময়কে থামিয়ে রাখা যায় না . সে নিজের গতিতে চলতে থাকে . সময়ের সাথে সাথে যুগের পরিবর্তনও অবশ্যম্ভাবী .
রত্নার পুত্রসন্তানটি আস্তে আস্তে বড় হয়ে ওঠে . বড়ই মেধাবী সে . বিধবা মায়ের কষ্ট দূর করার জন্য সে পড়াশোনায় কোন ফাঁকি দেয় না . সাতচল্লিশ সালে যখন ভারত ইংরেজদের কাছ থেকে স্বাধীনতা লাভ করল তখন সে ডাক্তারি পড়তে ঢুকল . কেটে গেল আরো সাত বছর . উনিশশো চুয়ান্ন সালের মার্চ মাসের এক দুপুরে সাঁওতাল পরগণার একটি ছোট্ট স্টেশনে বসে ছিল রতন .
রোজই সে দুপুরবেলা এখানে বসে থাকে . চুয়াল্লিশ সালে সে জেল থেকে ছাড়া পেয়েছিল তারপরই সে এখানে চলে আসে আর সকালবেলা একটি প্রাইমারি স্কুলে পড়ায় . বিবাহও সে করেনি . দেশ রাজনীতি প্রভৃতি থেকে বহুদূরে কেটে যাচ্ছে তার নিস্তরঙ্গ জীবন . স্টেশনে একটি ট্রেন এসে দাঁড়ায় এবং সেই ট্রেন থেকে নামে রত্না এবং তার পুত্র অপূর্ব . অপূর্ব তার শহীদ পিতার মতই আদর্শবাদী . সে মনে করে ভারতের প্রকৃত স্বাধীনতা এখনও আসেনি . তাই সে কেরিয়ারের পরোয়া না করে এই প্রত্যন্ত অঞ্চলে ছুটে এসেছে সাধারন মানুষের সেবা করার জন্য . যদিও এটা একটি চাকরি . স্থানীয় একটি ছোট হাসপাতালেই তাকে ডাক্তারি করতে হবে নামমাত্র বেতনে . রত্নাকে দেখে রতন প্রথমে চিনতে পারেনি . কিন্তু ভাল করে দেখেই তার বুক ধড়াস করে উঠল . সত্যিই এ রত্না .
সঙ্গে কি ওর ছেলে ? রতন গিয়ে তাদের সামনে দাঁড়ায় . রত্না কিন্তু বেশ সহজেই রতনকে চিনতে পারে . মনের উত্তেজনা গোপন করে সে স্বাভাবিক কন্ঠেই বলে আর রতন ঠাকুরপো না . তুমি এখানে .রতন হেসে বলে তাহলে আমাদের আবার দেখা হয়েই গেল কি বল .
রত্না ছেলেকে বলে – কাকাবাবুকে প্রণাম কর অপু . ইনি তোর বাবার বন্ধু ছিলেন এবং ওনার মতই বিপ্লবী ছিলেন . জানো রতন অপু এ বছর ডাক্তারি পাস করেছে . রতন ছেলেটিকে দেখে মুগ্ধ হয় . নিজের সন্তানকে সে প্রথমবার দেখছে .
Dewor Boudir chodachudir Bangla Choti Golpo aro baki ache

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments