সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 02-12-2017

 

This story is part of the রহস্যময় বাংলা চটি উপন্যাস – চন্দ্র-কথা series

রহস্যময় বাংলা চটি উপন্যাস লেখক তমাল মজুমদার …
তমাল বলল… রাইট. আবার একটা সিগারেট জ্বেলে তমাল বলতে শুরু করলো… চন্দ্রনাথ এর উপর আমার অসম্ভব শ্রদ্ধা বেড়ে গেলো. কী অসাধারণ সূত্র লিখে গেছেন গুপ্তধন লুকাতে. সাধারণত একটা সূত্রের একটায় মানে হয়… কিন্তু এখানে.. কবিতা টায়… একটা কথারই অনেক গুলো মনে… ২টো বা ৩টে বা ৪টে. যতক্ষন বয়স কে আমরা বয়স হিসাবে আবিষ্কার করিনি… তখন মধ্য বয়স এর মানে মাঝ রাত… লূনার সাইকেল এর ষস্ট ওর সপ্তম দিন… আবার যেই বয়সটা বয়স হয়ে গেলো… অমনি মানে দাড়ালো কাক. তোমাদের গাড়ি বারান্দার উপর খোদাই করা কাক এর কলসীতে পাথর ফেলার ছবিটা মনে আছে? তার ভিতরে অনেক গুলো কাক আছে… এখানে “মধ্য বয়স”… মানে মাঝ খানের কাকটার কথা বলা হয়েছে… সে পথ দেখাবে… “কোথায় মাথা খুড়তে হয়”… আবার দুটো মানে… তুমি ঠিকই বলেছিলে গার্গি.. খুড়তে হবে… কিন্তু এখানে কোথায় মাথা খুড়তে হয় এরও মানে আছে… ছবিটা বাবো… কাকটা কিন্তু পাথর ফেলছে না… সে কলসীতে মাথা ঘসছে… এই অবস্থায় ছবিটা খোদাই করা হয়েছে… মনে একটা কলসী আছে কোথাও না কোথাও… সেটাই খুড়তে হবে. কিন্তু কোথায়? পরের লাইনে তার সমাধান.. ” সঠিক পথের সন্ধানেতে.. চক্রাকারে ঘুরছে হায়!”.. হায়টা হয় করো… মানে ঠিক জায়গা দেখাবে হায় অর্থাত ঘোড়াটাকে চক্রাকারে ঘোড়ালে. আর এগুলো সব ঠিক ঠাক করতে পারলে… ” ষোলো-কলা পুর্ণ হয়”… মানে… গুপ্তধন পেয়ে যাবে.
কুহেলি বলল… তমাল দা আজ রাত এই ঘোড়াটাকে ঘুরিয়ে দেখলে হয় না?
তমাল বলল… না… সূত্রো যখন পরিষ্কার… তখন সূত্রের কথা মতই চলা ভালো. আজ ঘোরালে হয়তো কিছুই পাবো না… কিন্তু শত্রুরা বা অন্য লোক জেনে যেতে পরে.. সেটা উচিত হবে না… কাল ষস্টি… কাল রাত এর দেখবো যা দেখার.
শালিনী ফোন করেছিল সে পরশু আসবে…. তার আগে টিকেট পায়নি.. ওকে ছাড়ায় আমরা কাল কাজে নামব.. কারণ দিন নস্ট করলে আবার হয়তো ১৫ দিন ওয়েট করতে হতে পারে.
গার্গি আর কুহেলি দুজনই তমালের সঙ্গে সহমত হলো.
তমাল বলল… সাবধান.. এসব কথা যেন কেউ না জানে… এমন কী নিজেদের ভিতরও আলোচনা করবে না. আমি কিন্তু বিপদের গন্ধ পাচ্ছি.. আমি টের পাছি… আমাদের ছায়ার মতো অনুসরণ করা হচ্ছে… তাই খুব সাবধান !
গার্গি বলল… তাই? তমাল দা?
তমাল ঘার নেড়ে বলল… হ্যাঁ !
রাতে খেতে বসে আজ আর সৃজন কে দেখা গেলো না. অম্বরিস আর তমাল খেতে বসলো. তৃষা বৌদিকে জিজ্ঞেস করে জানা গেলো সৃজন এর শরীরটা ভালো লাগছে না… তাই আজ একটু আগে আগেই খেয়ে শুয়ে পড়েছে.
অম্বরিস যথারীতি এক্সপ্রেস গতিতে ডিনার শেষ করে উঠে গেলো. তমাল একা হতেই তৃষা বৌদির আদি-রস জেগে উঠলো. চাপা গলায় বলল… রাতে দরজা খোলা রেখো… সবাই ঘুমিয়ে পড়লে আসব.
তারপর চোখ মেরে বলল… তোমার যনতরটা কী খুব বড়ো নাকি ভাই? পিছনে নিতে গেলে কী সঙ্গে তেল নিয়ে যেতে হবে?
তমাল বলল… কেন? রোজ ঢুকিয়েও ঢিলা করতে পারেনি সৃজন? এখনো তেল লাগবে?
তৃষা মুখটা বাংলার ৫ করে বলল… হা… যা সাইজ় ওর? ও দিয়ে আর কী ঢিলা করবে? ওরকম দুটো নিতে পারি আমি.
তমাল বলল.. তাই নাকি? ছোট সাইজ় বুঝি? কিন্তু কাল তো খুব চেঁচাছিলেন?
তৃষা বলল.. ওরকম ন্যাকমো একটু করতে হয়… নইলে পুরুষ মানুষ জংলি হয় না.
তমাল বলল… জংলি পছন্দ বুঝি?
তৃষা আবার চোখ মটকালো… ভদদর লোক এর তো নূনু হয়… আমার চাই অকাম্বা বাড়া !
তৃষার মুখে এত খোলা খুলি কথা শুনে তমালের মতো সব ঘটে জল খাওয়া মানুষ এর ও কান গরম হয়ে গেলো… নিজেকে বলল… সাবধান তমাল ! কাল পড়ে ছিলি জংলি বিল্লীর পাল্লায়… আজকেরটা মানুষ খেকো বাঘিনী !
ডিনার এর পর কুহেলি তমালের ঘরে এলো… তার হয়তো একটু আদর খাবার ইছা ছিল.. কিন্তু তমাল বলল… আজ না ডার্লিংগ… আজ অন্য এপয়েন্টমেংট আছে. কুহেলি চোখ বড়ো বড়ো করে বলল… আজও গার্গি? তারপর মুখ কালো করে বলল… আমাকে তো ভুলেই গেলে দেখছি?
তমাল বলল… উহু গার্গি না… বরং আজ গার্গি কে এ ঘরে আসা আটকাতে হবে তোমাকে.
এবার কুহেলির কথা আটকে গেলো… গার্গি নয়… আমিও নয়.. তবে কে? শিট ! তৃষা বৌদি?!!
তমাল মিটী মিটী হেসে ঘার নারল. কুহেলি যেন বিশ্বাসই করতে পারছে না.. বলল.. তাকে আবার কখন পটালে?
তমাল বলল… বোসো… বলছি. তারপর কাল রাত এর কথা আর আজ দুপুরের কথা সব খুলে বলল কুহেলিকে. কুহেলির বিষ্ময় যেন বাঁধই মানছে না.
তমাল বলল… শোনো ডার্লিংগ… শুধু শরীর দেবার বা পাবার জন্য আজ তৃষা বৌদি আসছে না. তার আরও কিছু মতলব আছে. আমাকেও সেটা জানতে হবে. তাই তার সঙ্গে শুতে হবে আমাকে. দুদিন ধরে লক্ষ্য করছি কেউ আমার পিছনে পিছনে ঘুরছে.. আমার আনুমান তৃষা আর সৃজন পালা করে করছে এটা. তাই একটু খেলিয়ে দেখতে চাই… আর ফাউ হিসাবে একটু নতুন শরীর… বলেই চোখ মারল তমাল.
কুহেলি জোরে চিমটি কাটলো তমালের হাতে… তমাল উহ করে উঠলো. কুহেলি বলল… ওকে.. শুধু আজকের জন্য পার্মিশন দিলাম… আর নয় কিন্তু… মনে থাকে যেন.
তমাল হাত জোড় করে বলল… জো হুকুম মালকিন !
মাঝ রাত এর একটু পরে এলো তৃষা বৌদি. ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলো. তারপর নিজেই শাড়িটা খুলে আলনাতে ঝুলিয়ে দিয়ে শুধু সয়া ব্লাউস পরে বিছানায় উঠে এলো.
তৃষা বৌদি হলো সেই প্রজাতির মেয়ে যারা ফোরপ্লে এর ধার বেশি ধারে না… ডাইরেক্ট একসান পছন্দ করে. বিছানায় এসেই প্রথমে তমালের পাজামা খুলে দিলো… আর বাড়াটা টেনে বের করলো.
ভূত দেখলে যেমন আঁতকে ওঠে সেভাবেই চমকে গেলো বাড়ার সাইজ় দেখে… বলল… ইউরী বাস! কী জিনিস গো….. উফফফফ এই না হলে বাড়া? এই মুসল ঢুকিয়েছো গার্গির কচি গুদে? মেয়েটা ঠিক আছে দেখেই তো অবাক হচ্ছি ভাই.
তমাল বলল… ঢুকিয়েছি জানলেন কিভাবে?
তৃষা অদ্বুত একটা মুখো ভঙ্গী করে বলল… এই তৃষা রানীর কাছে কিছুই গোপন থাকে না ভাই… তবে জায়গাটা কিন্তু দারুন বেছেছিলে.. আমারও ইছা করছে ওই জায়গায় গিয়েই তোমাকে দিয়ে গুদ আর পোঁদ ধোলাই করাই.
তমাল বলল… পোঁদ মারানোটা আপনার বেশ পচ্ছন্দের জিনিস দেখছি? কাল তো ভেবেছিলাম বাদ্ধ হয়ে মারাচ্ছেন?
হি হি করে হেঁসে উঠলো তৃষা.. আমাকে বাদ্ধ করবে ওই গাধাটা? ওটাকে তো যেমন নাচাই তেমনি নাচে… সব কিছুই আমার ইছায় হয়… বুঝলে?
তমাল বলল… বুঝলাম… তো এখন আপনার কী ইছে? বলুন… হুকুম তামিল করি?
তৃষা বলল… কী যে বলো… তোমার বাড়ার সাইজ় দেখেই তো তোমার দাসী হয়ে গেছি… হুকুম কো করবে তুমি… যেটা বলবে.. ফাঁক করে দেবো. তারপর বলল… দাড়াও আগে একটু চুসি. বলেই হাঁ করে তমালের বাড়াটা মুখে ঢুকিয়ে নিলো… আর চুষতে শুরু করলো তৃষা.
এটা কে ঠিক চোসা বলবে নাকি গেলা বলবে বুঝতে পারছে না তমাল. এত বড়ো বাড়াটা গলার ভিতর পর্যন্ত ঢুকিয়ে নিচ্ছে তৃষা বৌদি. তার নাকটা বার বার তমালের বাল এ এসে লাগছে. প্রফেশানাল দের মতই চুষছে বাড়াটা. সেই সঙ্গে বিচি দুটো হাতে নিয়ে চটকাচ্ছে.
তৃষা বৌদির ফিগারটা একটু মোটা সোতা… তবে ঝুলে যায়নি. কোমরে একটু মেড জমেছে আর পাছাটা বড়ো হয়ে যাবার জন্য একটু ফ্ল্যাট হয়ে গেছে. তমাল তৃষার মাইয়ে হাত দিলো.
ব্রা পড়েনি বৌদি. মাই দুটো এত বড়ো যে তমাল মুঠোতে নিতে পড়লো না… একটা অংশ টিপতে লাগলো. তমালের অসুবিধা হচ্ছে বুঝে মুখ থেকে বাড়া বের না করেই ব্লাউস এর হুক গুলো খুলে দিলো তৃষা… তারপর আবার বিচি চটকাতে লাগলো. তমাল মাই টিপতে টিপতে এক হাতে তৃষার মাথাটা ধরলো.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments