সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 11-11-2017

 

This story is part of the রহস্যময় বাংলা চটি উপন্যাস – চন্দ্র-কথা series

রহস্যময় বাংলা চটি উপন্যাস লেখক তমাল মজুমদার …
দুর্গাপুরে মানিক-জোড় রহস্য সমাধান করেছে তমাল… প্রায় ১ বছর হতে চলল. তারপরে তমালের পসার আরও বেড়েছে গোয়েন্দা হিসাবে. ভিষণ ব্যস্ত সে এখন. অজস্র রহস্য সমাধানের ডাক আসে তার কাছে.
সময় এর অভাবে সব কেস হাতে নিতেও পারে না সে. তাই আজ কাল বেছে বেছে কাজ নেয় হাতে. আর সত্যি বলতে তমাল আর শালিনী দুজনে হাঁপিয়ে উঠেছে. তাই তমাল ঠিক করলো কিছুদিন আর কোনো কাজ নেবে না….
শুধু বিশ্রাম করে মগজটা কে সাঁনিয়ে তুলবে. বেশি ব্যবহারে তলোয়ারের ধারও কমে যায়… আবার সাঁন না দিলে কাজ হয় না. এই এক বছরে কুহেলি কিন্তু ঠিকই যোগাযোগ রেখেছে. তমাল আর কুহেলির সম্পর্কটা এখন আরও সহজ… আরও মধুর.
নিয়মিত ফোনে কথা হয় তাদের.. দুবার কুহেলি ঘুরেও গেছে কলকাতা থেকে. দূরত্ব আর পড়াশুনার চাপে বার বার আসতে পারে না বলে তমালকে কুহেলি ভার্চুয়াল সেক্সও শিখিয়ে নিয়েছে… তাই সেক্স চ্যাট্ আর ফোন সেক্স দুজনকে বেধে রেখেছে কাছা কাছি.
আউট অফ সাইট হলে ও আউট অফ মাইংড হতে দেয়নি. হঠাৎ একদিন শালিনী বলল… বসস… আমার ছোট বেলার এক বান্ধবীর বিয়ে… ওরা দিল্লী থাকে. খুব করে যেতে লিখেছে. এখন তো কেস নিচ্ছেন না.. কয়েকদিন ঘুরে আসব নাকি? যদি আপনার অসুবিধা না হয়….!
তমাল বলল… বেশ তো… যাও না… ঘুরে এসো… অসুবিধা একটু হবে বটে… একা বিছানায় চুপ চাপ ঘুমানোর অভ্যেসটা তুমি নস্ট করে দিয়েছ… সেটাই যা প্রব্লেম… ! বলে চোখ মারল শালিনী কে. শালিনী তমালের গলা জড়িয়ে ধরে বলল…
যাবার আগে আর ফিরে এসে পুষিয়ে দেবো বসস… তারপর তমালের ঠোটে চুমু খেলো সে. তমাল বলল… কবে যেতে চাও?
শালিনী বলল… ও লিখেছে ওখানে ৮/১০ দিন থাকতে…. আমাকে নিয়ে নাকি কেনা-কাটা করবে…. ভাবছি কাল পরশু যাবো.
তমাল বলল… ওহ.. তাহলে তো সময় নেই হাতে… পরেরটা পরে পোশাবে… কিন্তু আগেরটা তো এখন থেকে পুষিয়ে নিতে হবে !… বলেই শালিনী কে কোলে তুলে নিয়ে বেড রূমে ঢুকে দরজা বন্ধ করে দিলো….. ! পরদিন তমাল শালিনীর টিকেট কেটে ট্রেনে তুলে দিলো.
শালিনী যাবার আগে সব কিছু গুছিয়ে রেখে গেছে যাতে তমালের কোনো কিছুর জন্যই অসুবিধা না হয়. তারপর ও শালিনীর ওভাব প্রতি মুহুর্তে অনুভব করছে তমাল. শালিনী গেছে মোটে ২ দিন হলো… এখনই একা একা হাঁপিয়ে উঠেছে তমাল. কেস থাকলে তবু মাথা খাটিয়ে সময় কেটে যায়.. এখন সময় যেন কাটতে চাইছে না.
শুয়ে শুয়ে বহুবার পড়া শার্লক হোল্ম্‌স্ এর গল্প আবার ও পড়ছিল তমাল… এমন সময় মোবাইল বেজে উঠলো. বই এর পাতা থেকে চোখ না তুলে হাত্রে হাত্রে মোবাইলটা তুলে নিলো সে… ক্যলারের এর নামটা না দেখেই রিসীভ করলো ক্যলটা… ওপাস থেকে একটা মেয়ে কণ্ঠও জানলো…. হ্যালো… তমাল দা… কোথায় তুমি?
তমাল বলল… বাস্করভিলে ! ওপাসের কণ্ঠও আটকে উঠল… কী? তুমি বাড়িতে নেই? বাস্করভিলেটা কোথায়? এদিকে আমি যে প্রায় এসে পড়েছি তোমার কাছে? এবারে সম্বিত ফিরল তমালের… বলল… ওহ কুহেলি… তুমি?
কুহেলি বলল… হ্যাঁ আমি.. কার সাথে ব্যস্ত আছো যে আমার গলায় চিনতে পারছ না?.. আহত শোনালো কুহেলির গলা.
তমাল বলল… আরে না না… বাড়িতেই আছি… একটু অন্য-মনস্ক ছিলাম… স্যরী ডার্লিংগ… !
কুহেলি বলল… এই যে বললে বাস্করভিলে না কোথায় আছো? তমাল হা হা করে হেঁসে উঠলো… বলল… আরে শার্লক হল্ম্‌স্ এর “হাউংড অফ বাস্করভিলে” গল্পটা পড়ছিলাম… ওটাতে এত ডুবে গেছিলাম যে ওখানে চলে গেছিলাম… ভূত তুমি কোথায়?
কুহেলি বলল… আমি ট্রেন এ… তোমার কাছে আসছি… আর ঘন্টা খানেক এর ভিতর হাওড়া পৌছাবো… এসে আমাকে নিয়ে যাও.
তমাল ঘড়ি দেখলো… তারপর বলল… আচ্ছা এসো… আমি পৌছে যাচ্ছি… বাই. কুহেলি বলল… এসো… বাই.
তমাল ফোন রেখে রেডী হয়ে নিলো…
তারপর বাইক নিয়ে চলল হাওড়া স্টেশন এর দিকে… কুহেলির সঙ্গে ছোট্ট একটা হ্যান্ড ব্যাগ রয়েছে. সেটা বাইক এর পিছনে বেধে নিয়ে কুহেলি কে পিছনে বসিয়ে বাড়ির দিকে চলল তমাল.
কুহেলি পিছন থেকে জড়িয়ে ধরেছে তমাল কে… জনও-সমক্ষে তমাল কুহেলিকে বুকে জড়িয়ে ধরার সুযোগ পায়নি… কিন্তু তমালের পীঠটা কুহেলির বুকে অসরয় নিলো সহজেই. তার নরম বুকটা বাইকের ঝাকুনিতে তমালের পিঠে রীতিমতো ধর্ষিতও হচ্ছে… আর দুজনেই সেটা উপভোগ করছে. বাড়িতে ঢুকে কুহেলি শালিনীদি… শালিনীদি… বলে চেঁচামেচি জুড়ে দিলো.
তমাল বলল… আর একটু জোরে ডাকো… নাহোলে দিল্লী থেকে শালিনী শুনতে পাবে না.
কুহেলি বলল… মানে? শালিনীদি নেই? তমাল দুদিকে মাথা নারল. কুহেলি একটু বিষন্ন হয়ে পড়লো… সেটা দেখে তমাল বলল… ফাঁকা বাড়িতে আমাকে একা পেয়ে খুশি হওনি মনে হচ্ছে?
কুহেলি ফিক করে হেঁসে বলল… নিজের ভাগ্যকে বিশ্বাস হচ্ছে না ! কুহেলি দৌড়ে এসে ঝাপিয়ে পড়লো তমালের বুকে.
চুমুতে চুমুতে ভরিয়ে দিলো তাকে… তমাল চুপ করে ঝড় থামার অপেক্ষা করলো… উথাল পাথাল দমকা ঝড় থিতিয়ে এলে জল জমতে শুরু করলো কোথাও কোথাও… এর পরে বৃষ্টি অনিবার্জ…
তমাল কুহেলি কে বলল… এখনই না ভিজে শুকনো থাকতে থাকতে একটু বাজ়ার থেকে ঘুরে আসি… বৃষ্টি শুরু হলে দেরি হয়ে যাবে. একা আছি… ঘরে যা আছে তা  তো তোমার মতো বিশেষ অথিতি কে খাওয়ানও যায় না… তুমি ফ্রেশ হয়ে নাও.. আমি ছোট করে ঘুরে আসি.
কুহেলি এমন ভাবে তমালের দিকে তাকলো… যেন তমালের মাথা খারাপ হয়ে গেছে…
বলল এই খট খটে দিন এ বৃষ্টি কোথায় পেলে?
তমাল তার হাতটা কুহেলির ২ থাই এর মাঝে ঢুকিয়ে দিয়ে ঘেমে ওটা গুদটা মুঠোতে ধরে কছলে দিয়ে বলল… এইখানে ! তারপর টেবিল থেকে বাইক এর চাবিটা তুলে নিয়ে দরজা দিয়ে বেরিয়ে আসতে আসতে শুনলো কুহেলি বলছে… ইসস্শ… কী অসভ্য ?…. আস্ত ভূত একটা !!!
কয়েকদিন হলো বেশ গরম পড়েছে কলকাতায়. আজকের লাঞ্চ এর জন্য তমাল দোকান থেকে মিক্স্ড ফ্রাইড রাইস আর চিলী চিকেন নিয়ে নিলো দুজনার জন্য. তারপর ৬টা বিয়ার এর বোতল নিয়ে ফিরে এলো বাড়ি তে.
ভিতর থেকে দরজা ল্যক করা ছিল… তমাল নিজের চাবি দিয়ে দরজা খুলে ঢুকে পড়লো ভিতরে. বিয়ার গুলো ফ্রীজ়ে ঢুকিয়ে লাঞ্চ প্যাকেট গুলো কিচেনে রেখে বেড রূমে এসে দেখলো কুহেলি শুধু ব্রা আর প্যান্টি পড়ে জামা কাপড় গুলো আলনায় গুছিয়ে রাখছে.
সে জোরে শীষ দিয়ে উঠে বলল… ওয়াও ! কুহেলি ঘাড় ঘুরিয়ে ভেংচি কাটলো.
তমাল বলল… ও দুটো ও রাখার দরকার ছিল না শরীরে. কুহেলি দুস্টুমি ভড়া চাহুঁনি দিয়ে বলল… তুমি কাজ না করে বকেই যাচ্ছ… কিছু কাজ তো তোমার জন্য রাখতে হবে… না কী?
যেন খুব কঠিন কাজ রেখেছে তার জন্য কুহেলি… এভাবে মুখটা বেজার করে দুপাশে মাথা নাড়াতে লাগলো তমাল… সেটা দেখে হো হো করে হেঁসে ফেলল কুহেলি. তমাল জিজ্ঞেস করলো… স্নান করনি এখনো?
কুহেলি বলল… উহু… অনেক ধুলো জমেছে গায়ে জার্নী তে… একা একা পরিস্কার করতে পারছি না… তাই অপেক্ষা করছি সাহায্যের….!
তমাল এগিয়ে এসে কুহেলিকে দুহাতে কোলে তুলে নিলো. কুহেলি তমালের গলা জড়িয়ে ধরে গালে চুমু খেলো. তমাল তার মুখটা কুহেলির দুটো মাইয়ে ডুবিয়ে দিয়ে ঘ্রাণ নিলো… তারপর দুজনে বাতরূমে ঢুকে পড়লো.
রহস্যময় বাংলা চটি উপন্যাস লেখক তমাল মজুমদার …।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments