সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 04-12-2017

 

This story is part of the রহস্যময় বাংলা চটি উপন্যাস – চন্দ্র-কথা series

রহস্যময় বাংলা চটি উপন্যাস লেখক তমাল মজুমদার …
তমালের ঠাপের সঙ্গে সে ও পাছা পিছনে ঠেলে ঠাপের গতি বাড়িয়ে নিচ্ছে. আআহ আআহ দারুন লাগছে.. ঊহ ঊহ… মারো মারো… আরও জোরে মারো.. ঢুকিয়ে দাও তোমার বাড়াটা আরও ভিতরে… ঊহ ঊহ কী সুখ… চোদো… আরও জোরে চোদো… উফফফ উফফফ আআহ… বলতে লাগলো তৃষা.
পাছার ভিতরের নালীটা অনেক লম্বা… কোথাও বাড়া আটকাছে না. ঠেলে দিলে ততক্ষন পর্যন্ত ঢুকছে যতক্ষনটা তমালের তলপেট তৃষার পাছায় টপাস টপাস করে বাড়ি খাচ্ছে. দারুন মজা লাগছে তৃষার পোঁদ মারতে তমালের. গুদ মারার সময়ে যে টুকু সুখ কম পেয়েছিল এবারেটা সুদে আসলে তুলে নেবার জন্য খুব জোরে জোরে ঠাপাতে লাগলো তমাল.
শুধু একটা জিনিস দেখে তার হাসি পেলো… শ্যাম্পূর কারণে ঠাপের সাথে সাথে ছোট ছোট বাব্ল্স উড়ে বেড়াতে লাগলো তৃষার পাছার ফুটোর চারপাশে. হাঁসিটা কে মন থেকে সরিয়ে সুখ উপভোগে মন দিলো তমাল.
বেশ কিছুক্ষণ এভাবে ঠাপ খাবার পর তৃষা বৌদি একটা পা ভাজ করে দিলো… আর নিজের হাত দিতে নিজের ক্লিটটা ঘসতে লাগলো. তমালও তার গুদটা দেখতে পাচ্ছে… সেও একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো তৃষার গুদে. পোঁদ গুদ আর ক্লিটে এক সাথে ঘসা পড়তে তৃষা উত্তেজনায় পাগল হয়ে গেলো.
বলতে লাগলো… উহ উহ কী সুখ গো… এত সুখ আমি জীবনে পাইনি… দাও দাও যতো জোরে পারো গাদন দাও আমাকে… ইসস্শ কী যে আরাম লাগছে তোমাকে দিয়ে চদতে… উফফফ উফফফফফফ আমি এবার সত্যি এ পাগল হয়ে যাবো… পাক্কা মাগীবাজ তুই একটা… কী কায়দা করে গাঢ় মারছিস আমার… মার শালা মার… পোঁদ মেরে খাল করে দে গাঢ়টা… আমি আর সহ্য করতে পারছি না… আমার আবার খসবে রে… ঠাপিয়ে যা… আরও জোরে আরও জোরে… আআআহ… উহ… আআহ…. আসছে আমার গুদের জল খসবে রেএএএএ….. উহ…. গেলো গেলো… শালা বোকাচোদা ছেলে আমার গাঢ় মেরে গুদের জল খসিয়ে দিলো…. উককক্ক্ক… আআম্ম্ংগগগ্গ্ঘ…. ক্লিট এর উপর জোরে জোরে চাপর মারতে মারতে গুদের জল খসালো তৃষা.
তমালেরও মাল বেড়নোর সময় হয়ে এলো… অনেকখন ধরে তাপছে… সে তৃষার ভাজ করে পাটা নামিয়ে তাকে আবার ড্যগী করে পোঁদটা টাইট করে নিলো… তারপর গায়ে যতো জোড় আছে তা দিয়ে পোঁদ মারতে লাগলো তৃষার.
গরম লাভার মতো ঘন মাল ঢেলে দিলো তৃষা বৌদির পাছার ভিতর. মালটা পড়া শেষ হতে তৃষা বলল… উহ… কতো মাল গো…. যে পরিমান ঢাললে… আমার মুখ দিয়ে বেরিয়ে না আসলেই হয়. তমাল বাড়াটা টেনে বের করে নিতেই পাছার ফুটো থেকে অনেকটা মাল গড়িয়ে নেমে এলো… আর থাই বেয়ে নামতে লাগলো.
তৃষা তাড়াতাড়ি তার সায়া দিয়ে মুছে নিলো সেটা. তারপর সায়া দিয়েই তমালের বাড়াটা ভালো করে মুছে দিলো. কাজ শেষ হয়ে যাবার পরেও তৃষা বৌদির চলে যাবার কোনো লক্ষন দেখা গেলো না. সে শুয়ে পড়লো তমালের পাশে. বলল… কেমন লাগলো ভাই?
তমাল বলল… খুব ভালো লাগলো বৌদি.
তারপর একটু কিন্তু কিন্তু করে তৃষা জিজ্ঞেস করলো.. তোমার কাজ কতদূর এগলো?
তমাল বলল… কিসের কাজ বৌদি?
তৃষা চোখ মেরে বলল… ন্যাকমি রাখো… আমি জানি তুমি কেন এসেছ. আমার বর গাধাটাকে যতই অন্য কথা বলো… আমি জানি তুমি গুপ্তধন খুজতে এসেছ. পেলে কিছু?
তমাল কিছু বলার আগেই তৃষা আবার বলল… বিয়ের পর থেকে শুধু অভাব আর অভাব… কোনদিন একটু টাকার মুখ দেখলাম না. তুমি কিছু খুঁজে পেলে সংসারটা একটু সুখের মুখ দেখবে. বাড়িটা সারাতে হবে… শ্বশুড় মসাইকে ভালো ডাক্তার দেখাতে হবে… গার্গিকে ভালো একটা বর দেখে বিয়ে দিতে হবে…
তমাল বলল… কিভাবে জানলে গুপ্তধন আছে? আর যদি কিছু থেকেই থাকে উইল অনুযায়ী সে সব তো গার্গির প্রাপ্য… সে ঠিক করবে সম্পদ কিভাবে খরচা হবে.
 
ঝাঝিয়ে উঠলো তৃষা… রাখো তো উইল এর কথা. বুড়ো বয়সে ভিমরতি হয়… তাই ওই সব উইল এর কোনো দাম নেই. ২ভাই বোন এর একজন পাবে কেন সম্পত্তি? আর টাকা পেলে তো গার্গির ভালো একটা বিয়ে দেওয়া হবে… তার টাকার কী দরকার? ভোগ করুক বাবার সম্পত্তি যতো পারে. আসলে যা কিছু আছে তার দাদারই পাওয়া উচিত. বুড়ো বাবাকে তো সেই দেখবে… তাই না?
তমাল বলল… না বৌদি… উইল এর কোনো দাম নেই বললে তো হবে না? আইন সে কথা শুনবে কেন?
তৃষা বলল… বেশ.. তাহলে আধা আধি তো পাবে? পৈত্রিক সম্পত্তি তো দুজনেই ভাগ পায়… তাই না?
তমাল বলল… হ্যাঁ তা পায়. আচ্ছা ধরুন গুপ্তধন পাওয়া গেলো না… তখন অম্বরিস বাবু কী এই বাড়ির অর্ধেক ভাগ দেবেন গার্গি কে?
তৃষা বলল… ছি ছি… পূর্বপুরুষ এর বাড়ি.. এর কী ভাগ হয় নাকি? ছেলেরা হলো বংসের প্রদীপ… মেয়েরা তো পরের গছ্ছিত ধন… তাদের বাস্তু ভিটাতে অধিকার নেই. আর তা ছাড়া এই তো বাড়ির অবস্থা… এটা বেচলে আর ক টাকা হবে?
তমাল বলল… গুপ্তধন আছে কী না জানি না.. যদি থাকেই… আমাকে সেটা গার্গির হাতেই তুলে দিতে হবে বৌদি. তারপর সে ঠিক করবে কাকে কতটুকু দেবে.
তৃষা বলল.. তোমাকে তো চালাক চতুর ভেবেছিলাম ভাই.. এত বোকা কেন তুমি? গার্গির সঙ্গে তোমার কী সম্পর্ক? ২দিনের পরিচয়.. দুদিন পর চলে যাবে… জঙ্গলে নিয়ে গুদ মারছ.. ওই যথেস্ঠ… বেশি দরদ দেখানোর কী দরকার?
তমাল বলল… আপনার সাথেও তো আমার ২দিনেরই সম্পর্ক বৌদি? ঘরে এনে আপনার গুদ এর সাথে গাঢ় ও মারলাম… এটাই কী যথেস্ঠ না? এর চাইতে বেশি দরদ কেন দেখবো বলতে পারেন?
তৃষা বলল… তুমি চাইলে পরিচয়টা সারা জীবনেরও হতে পারে… তোমাকে বিয়ে করতে বলছি না.. কিন্তু তোমার র্‌ক্ষীতা হয়ে থাকলেও সুখে থাকবো… উহ যা সুখ দিলে আজ?… চলো না ভাই… গুপ্তধন নিয়ে তুমি আর আমি হাওয়া হয়ে যাই. তোমার জীবনে নাক গোলাবো না… এক কোনায় পরে থাকবো… শুধু মাঝে মাঝে একটু গাদন দিয়ে দিও… তাতেই আমি ধন্য হয়ে যাবো.
তমালের মুখ শক্ত হয়ে গেলো. সে বলল… তৃষা বৌদি… আপনি বুল করছেন… তমাল মজুমদার আর যাই হোক… বেইমান নয়. আপনি এবার আসুন… আমার ঘুম পাচ্ছে.
তৃষা তাড়াতাড়ি বলল… আরে রাগ করছ কেন? তোমাকে একটু বাজিয়ে দেখছিলাম… না… গার্গির গুপ্তধন ঠিক হাতেই আছে… আমার এত লোভ নেই… উইলে যা আছে তাই তো হবে… যার যা কপাল ! আচ্ছা আসি তবে… তোমার সাথে একটু মজা করলাম… দেবর বৌদির ঠাট্টা আবার সবাই কে বলার দরকার নেই… কেমন?
তৃষা ঘর থেকে বেরিয়ে যেতেই তমাল দরজার দিকে কিছুক্ষণ হাঁ করে তাকিয়ে থাকলো… কী সাংঘাতিক মহিলা রে বাবা. না আরও সাবধান থাকতে হবে তমাল কে… এ মহিলা টাকার লোভে সব কিছু করতে পারে. তৃষার পোঁদ মেরে মনটা একটু খছ খছ করছিল এতক্ষণ… এখন মনে হচ্ছে ঠিক করেছে… এই টাইপ মানুষ এর গাঢ় মারাই উচিত. ক্লান্ত শরীরটা কোলবালিস এর আশ্রয় পেতে ঘুমের রাজ্যে পারি জমালো….!
আজ সষ্টি… ভিতরে ভিতরে তমাল একটু উত্তেজিত. কবিতার সূত্রো যতদূর বুঝেছে তমাল.. তাতে আজ আর কাল এই দুদিন এর ভিতর চান্স নিতে হবে. কতগুলো ব্যাপার এখনো ধরতে পারেনি তমাল.. তবে তার ধারণা সেগুলো ১স্ট স্টেপ তার পরে বোঝা যাবে. দেখাই যাক আজ কী হয়… তারপরে যেমন অবস্থা আসবে… তেমন ব্যবস্থা নেবে.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments