সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 17-08-2019

 

আমি দিদির সদ্য বাল কামানো গুদে সরাসরি মুখ দিয়ে সোমরস পান করতে লাগলাম। দিদি আনন্দে সীৎকার দিয়ে ছটফট করতে লাগল এবং একটু বাদেই আমার উপর ৬৯ আসনে উঠে পড়ে আমার মুখের উপর তার নরম গুদটা চেপে ধরল।
আমার শরীরের দুইদিকে দুই পা থাকার জন্য দিদির গুদ খুবই চেতিয়ে গেছিল, যার ফলে গুদের ভীতরে মুখ ঢুকিয়ে যৌনরস পান করতে আমার খূবই মজা লাগছিল। আমার চোখের ঠিক উপরেই ছিল দিদির নরম পাছাদুটি এবং আমার নাক তার পোঁদের গর্তে ঠেকেছিল। দিদির পোঁদের গন্ধ আমায় যেন আরো বেশী কামোত্তেজিত করে দিচ্ছিল।
দিদির গুদ চাটতে আর পোঁদের গন্ধ শুঁকতে গিয়ে আমি ভাবলাম দিদির এটাই সেই পেচ্ছাবের ফুটো, যেটা আমি ছেলেবেলায় বেশ কয়েকবার স্পর্শ করেছি তারপর সেটি গত কুড়ি বছর আমার চোখের আড়ালে চলে গেছিল। আজ সেই ফুটো একটা বড় গর্তের আকার নিয়ে আমার মুখের সামনে রয়েছে এবং তার দুইপাশে দুটো পাপড়ি গজিয়ে গেছে।
দিদি আমার ঠাটিয়ে থাকা বাড়া মুখে নিয়ে চকচক করে চুষছিল। আমি দিদিকে বললাম, “হ্যাঁ রে, রতনদার জিনিষটা কেমন, রে? আমার মতই, নাকি আমার চেয়ে বড়?”
দিদি বাড়া চুষতে চুষতেই জবাব দিল, “ওরটা লম্বায় তোর থেকে একটু বেশী, তবে মনে হচ্ছে, তোরটা ওর চেয়ে একটু বেশী মোটা! তোরটা ত এখনও ব্যাবহার হয়নি। কয়েকবার ব্যাবহার হলে তোরটা আরো একটু লম্বা হয়ে যাবে। চিন্তা করিসনি, এই সাতদিনেই আমি তোরটা আরো লম্বা বানিয়ে দেবো!
তোর ভগ্নিপতি অত্যধিক সেক্সি! সে আমায় একদিনে কমকরে দুইবার চুদবেই! আর ছুটির দিন হলে ত কথাই নেই! চার থেকে পাঁচবারও হয়ে যায়! তাছাড়া সে অধিকাংশ সময়েই আমায় তার সামনে ন্যাংটো হয়ে ঘুরতে ও ঘরের কাজ করতে অনুরোধ করে, যাতে সে সবসময় আমার যৌনাঙ্গ দেখতে পায়! আমার মাসিকের ঐ পাঁচটা দিন বেচারা খুবই কষ্ট পায়!
এই কারণে ন্যাংটো হয়ে ঘোরা এবং রোজ চোদন খাওয়া আমারও যেন নেশার মত হয়ে গেছে। কোনও কারণে চুদতে না পেলে আমিও ভীষণ ছটফট করি। সেজন্য আমি আগেই ঠিক করে ফেলেছিলাম ওর অনুপস্থিতিতে এই কদিন তোকে দিয়েই চোদাবো! এই ভাই, চল এবার আমরা দুজনে আসল কাজটা আরম্ভ করি!”
দিদি আমার উপর থেকে নেমে মেঝের উপর দাঁড়ালো। দিদির সৌন্দর্যে আমার চোখটাই যেন ঝাপসা হয়ে আসছিল। আমি দিদির পায়ে মাথা ঠেকিয়ে প্রণাম করে বললাম, “দিদি, আমি সম্পূর্ণ অনভিজ্ঞ, তোর সহযোগিতায় আজ আমি এক সম্পূর্ণ নতুন জীবনে প্রবেশ করতে চলেছি! তুই আমার যৌনশিক্ষা গুরু হতে চলেছিস। আমায় আশীর্ব্বাদ কর, যাতে আমি পরীক্ষায় সফল হই এবং তোকে সমস্ত সুখ দিতে পারি, যা রতনদা তোকে দিচ্ছে!”
দিদি ইয়ার্কি করে আমার মাথার উপরে তার একটা পা তুলে দিয়ে বলল, “হ্যাঁ ভাই, আমি আশীর্ব্বাদ করছি, তুই এই পরীক্ষা ভালভাবে পাস করবি! এই সাতদিনে আমি তোকে সবকিছু শিখিয়ে দেবো। এর আগেই তোকে ৬৯ আসন শেখালাম, আশাকরি তোর ভাল লেগেছে।
ইবার প্রথমে মিশানারী, তারপর একে একে কাউগার্ল, রিভার্স কাউগার্ল, ডগি ও চামচ আসন সবভাবেই তোকে মেয়ে চুদতে শিখিয়ে দেবো! পরবর্তী সময়ে যে কোনও সুন্দরী নবযুবতী আমার ভাইয়ের অভিজ্ঞ ধনটা ভোগ করার জন্য গুদ ফাঁক করে দেবে!”
দিদি আমার সামনে চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে পড়ল এবং পাছার তলায় একটা বালিশ রেখে আমায় নিজের উপর তুলে নিল। তারপর নিজের হাতে আমার ঠাটিয়ে থাকা বাড়া ধরে ঢাকাটা ভাল করে গুটিয়ে দিয়ে লিঙ্গমুণ্ডটা গুদের খাঁজে চেপে ধরল। প্রথম চাপেই আমার গোটা বাড়া দিদির রসালো গুদে পড়পড় করে ঢুকে গেলো।
দিদি দু হাত দিয়ে আমার পাছাদুটো খামছে ধরে নিজের শরীরের দিকে বার বার চাপতে লাগল আর তার সাথে সাথে কোমর তুলে তলে তলঠাপ দিতে লাগল। আমার বাড়া খূবই মসৃণ ভাবে দিদির গুদে যাওয়া আসা করছিল। নিজের মুখের সামনে দিদির রসালো আমদুটোকে পেয়ে আমি একটা চুষতে এবং অপরটা পকপক করে টিপতে লাগলাম।
দিদির কামুক সীৎকারে, ‘উহ … আহ … ওহ … কি মজা … কি সুখ’ ঘর গমগম করে উঠল। নিজেকে রতনদার স্থানে বসাতে পেরে আমার খূবই আনন্দ লাগছিল।
দিদির কৃপায় রাখী বন্ধনের দিন আমি লক্ষ্মী ছেলে থেকে বানচোৎ ছেলে হয়ে গেলাম! তবে গত দশ বছর ধরে দেখতে থাকা স্বপ্ন পূরণ করতে পরে আমার আনন্দের সীমা ছিলনা! আমি মনে মনে রতনদাকে অনেক ধন্যবাদ জানালাম, কারণ দিনের পর দিন তারই উদ্দাম চোদনের ফলে আমার দিদি এতটাই কামুকি হয়ে উঠেছিল যে সে নিজেই তার ছোট ভাইয়ের সামনে গুদ ফাঁক করতে এতটুকুও দ্বিধা বোধ করেনি।
সময়ের সাথে সাথে ঠাপ এবং তলঠাপ দুটোরই চাপ এবং গতি বাড়তে থাকল। কিন্তু একটা অনভিজ্ঞ ছেলে অভিজ্ঞ নবযুবতীর সাথে কতক্ষণই বা লড়তে পারে। তাই দশ মিনিটের মধ্যেই আমার বাড়া মোচড় দিয়ে উঠল।
পাছে আমার ঔরসে দিদির পেট হয়ে যায় তাই আমি একদম শেষ মুহুর্তে দিদির গুদ থেকে বাড়াটা টেনে বের করে নিলাম এবং গোটা কয়েক খেঁচ মারতেই আমার বাড়ার ফুটো থেকে চিড়িক চিড়িক করে থকথকে সাদা বীর্য বেরিয়ে দিদির পেট, মাই ও মুখের উপর পড়তে লাগল।
দিদি তার মাইদুটোয় আমার বীর্য ভাল করে মেখে নিয়ে বলল, “ভাই, প্রচুর মাল ফেলেছিস, রে! কত দিনের মাল না খেঁচে জমিয়ে রেখেছিলি? এটাই হল আসল এবং প্রাকৃতিক ময়েষ্টরাইজার যা সারা শরীরে মাখলে ত্বক খূবই মসৃণ এবং নরম হয়ে যায়! তবে তোর বাইরে ফেলার দরকার ছিলনা। আমরা দুজনেই এখন বাচ্ছা নিতে চাইনা তাই আমি অবাঞ্ছিত গর্ভ থেকে বাঁচার জন্য নিয়মিত ভাবে গর্ভ নিরোধক খাচ্ছি!”
আমি দিদির মাই টিপে বললাম, “দিদি, আমি সফল হতে পেরেছি ত?”
দিদি হেসে বলল, “হ্যাঁ ভাই, হ্যাঁ! প্রথমবারেই একশোয় একশো! প্রথমবার, তাই তোর মাল একটু তাড়াতাড়ি বেরিয়ে গেছে। তবে চিন্তা করিসনি, আমায় দুই তিনবার চুদলেই বেশীক্ষণ ধরে রাখতে শিখে যাবি! তোর বাড়াটা হেভী, রে!”
আমি দিদিকে জড়িয়ে ধরে খূব আদর করে বললাম, “এতদিন আমি কত অপরিচিত মেয়েদের ভোগ করতে চেয়েছি, কিন্তু আমার বাড়িতেই যে এত কামুকি সুন্দরী মাল আছে, জানতামই না! মাইরি, তুই যদি দিদি না হয়ে আমার বৌ হতিস, তাহলে তোকে সারাদিন ন্যাংটো করে রেখে তোর উলঙ্গ শরীরের সৌন্দর্য দেখতে পারতাম!”
দিদি আমার বাড়ায় চুমু খেয়ে হেসে বলল, “আমি তোর বৌ না হলেইবা কি অসুবিধা, তোকে ত আমি সেই সবকিছুই করার সুযোগ দিচ্ছি, যেটা বর বৌকে করে! চল, এবার দুজনে একসাথে চান করে আসি, তোর আরো একটা নতুন অভিজ্ঞতা হউক!”
আমি আর দিদি একসাথে ন্যাংটো হয়েই স্নানঘরে ঢুকলাম। আমার মুত পেয়ে গেছিল। প্রথমবার আমি দিদির সামনে মুততে একটু ইতস্তত করছিলাম। দিদি আমার বাড়া ধরে জোর করে তার সামনেই মুততে বাধ্য করল। তারপর সে নিজেও দাঁড়িয়ে দাঁড়িয়েই আমার সামনে ছরছর করে মুতে দিল।
দিদি আমার সারা শরীরে সাবান মাখাতে লাগল। সাবান মাখানোর অজুহাতে দিদি বেশ কিছুক্ষণ ধরে আমার বাড়া আর বিচি চটকাতে থাকল। দিদি বলল, “ভাই, তোর বাল খূবই লম্বা এবং ঘন হয়ে গেছে। তবে তুই কিন্তু বাল কামাবিনা বা ছাঁটবিনা। মেয়েরা ছেলেদের ঘন বাল বেশী পছন্দ করে!”
এরপর আমিও দিদির উলঙ্গ শরীরে সাবান মাখাতে লাগলাম। সারা শরীরে একপ্রস্থ সাবান মাখানোর পর দিদির বিশেষ জায়গাগুলি যেমন পুরুষ্ট মাইজোড়ায়, বাল কামানো গুদে, মাখনের মত নরম পোঁদে, স্পঞ্জী পাছায় ও লোমহীন পেলব দাবনা দুটোয় অনেকক্ষণ ধরে সাবান মাখালাম। দিদির সাবান মাখা মাইদুটো চটকাতে আমার খূব মজা লাগছিল।
আমরা জড়াজড়ি করে একসাথে শাওয়ারের তলায় চান করলাম। তারপর একই তোওয়ালে দিয়ে পরস্পরের শরীর পুঁছিয়ে দিলাম। স্নানের পরে দিদি কোনও পোষাক পরেনি, শুধু টু পীস দামী অন্তর্বাস পরে রইল, যাতে তাকে ঐ ভাবে অর্ধনগ্ন অবস্থায় দেখে আমার কামের পারা উঠতে থাকে। দিদি আমাকেও শুধু ফ্রেঞ্চি পরে থাকতে বাধ্য করল।
দুপুরে খাওয়া দাওয়া করার সময় দিদি শুধু অন্তর্বাস পরেই আমার লোমষ দাবনার উপর বসে নিজের হাতে আমায় খাইয়ে দিল। আমিও সাথে সাথেই দিদিকে নিজের হাতে খাইয়ে দিলাম।
এদিকে দিদির নরম পাছার একটানা চাপ খেয়ে আমার ধনটা ফ্রেঞ্চির ভীতরেই ঠাটিয়ে উঠে দিদির পাছায় খোঁচা মারছিল। দিদি গুরুজন সুলভ বকুনি দিয়ে বলল, “না এখন একদম নয়, আগে খাওয়া দাওয়া শেষ করবি, তারপর ….। সারা দুপুরই ত আমার সাথে বিছানায় থাকবি, তখন করতে দেব!”
আমি কোনও মতে দুপুরের খাওয়া শেষ করে মুখ ধুয়ে নিয়ে বিছানায় এসে শুয়ে পড়লাম। দিদি রান্নঘর ও খাবার ঘর গোছগাছ করে একটু বাদে শোবার ঘরে ঢুকল। ঘরে ঢুকেই দিদি নিজের পিঠের দিকে হাত বাড়িয়ে ব্রেসিয়ারের আংটা খুলে দিয়ে সেটা শরীর থেকে নামিয়ে তার স্তনদুটি উন্মুক্ত করে দিল এবং সাথেসথেই প্যান্টিটাও নামিয়ে খুলে ফেলল।
দিদি সম্পূর্ণ উলঙ্গ হয়ে তার মাইদুটো আমার বুকের সথে চেপে দিয়ে জড়িয়ে ধরে বলল, “ভাই এইবার বল, কি চাইছিস?” আমি সাথেসাথেই পরনের জাঙ্গিয়া নামিয়ে দিয়ে দিদির তলপেটে আমার বাড়ার ঢাকা গোটানো ডগা ঠেকিয়ে দিয়ে বললাম, “দিদি, আর কি চাইবো, আমি তোকে আবার ভোগ করতে চাইছি! এখন কি অনুমতি আছে?”
দিদি হেসে বলল, “আমার সেই ছোট্ট ভাইটা দিদিকে ভোগ করার জন্য কখন থেকে ছটফট করছে! ঠিক আছে, এবার তাহলে কাউগার্ল আসনে হউক!”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments