সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ PronoyRoy বাংলা চটি কাহিনী (BCK) 24-03-2021

 

প্রণয় আর পৌলমির এই নিয়ে সাত বছরের সম্পর্ক পূর্ণ হবে। কলেজের প্রেম বাড়তে বাড়তে আজ এই জায়গায় পৌছেছে। সম্পর্কের ওঠানামা দেখতে দেখতে দুজনেই যৌবনে পৌছেছে একসাথে। তবে লকডাউন এর সময় দেখা না হওয়ায় শরীর তার ক্ষিদে নিয়ে হাহাকার করছিল দুজনের কাছেই। পৌলমির ৩৬ সাইজের বুক এ আন্দোলন জাগানোর আনন্দ না পেয়ে একটু হিংস্র হয়ে গিয়েছিল প্রণয়।
পৌলমি ও একা একা থাকতে থাকতে অনেক নতুন পদ্ধতি চেষ্টা করেছিল। সেক্স চ্যাট থেকে শুরু করে ফোন সেক্স কোনোকিছুই শরীরী সম্পর্কের কাছে টেকেনি। তাই যতটুকু দেখা হতো বাস ট্রাম এ,সুযোগ পেলেই প্রণয়ের হাত চলে যেত পৌলমির পিঠ দিয়ে কোমরের কাছে।আঙ্গুল গুলো মাকড়সার মতো চলে যেত কোমর থেকে নাভির কাছে, তারপর উপর দিকে।সামনে ব্যাগ দিয়ে আড়াল করে রাখতো পৌলমি, আর আঙ্গুলগুলো সাহসী বিছের মতো উঠে যেত বুক এর ওপর। তাও দুধের স্বাদ ঘোলে কি র মেটে।
একদিন দুজনে সিদ্ধান্ত নিলো oyo রুম বুক করার। দেখা করার আগের দিন খুব ভালো করে স্নান করলো দুজনে।হাওড়া থেকে দেখা করে দুজনে চলে গেল শ্রীরামপুর এ,যেখানে দম্পতি হিসাবে রুম বুক করা ছিল।এমনকি আংটি ও পরে নিয়েছিল পৌলমি। প্রায় এক বছর পর, দুজনেই একসাথে রাত কাটানোর জন্য হোটেল এ পৌছালো।
ম্যানেজার এর শ্যেন দৃষ্টি অগ্রাহ্য করে দুজনে চাবি নিয়ে চলে গেল রুমে। রুমে ঢুকে আগেই ছিটকিনি দিলো প্রণয়। আগেই ঘরে ঢুকে ব্যাগ রাখছিল পৌলমি । পৌলমি পরেছিল জিন্স আর টপ । প্রণয় কাছে গিয়ে,কোমরে হাত রেখে নিজের দিকে ঘোরালো পৌলমিকে । উত্তেজনায় দুজনের শরীর কাঁপছিল অল্প অল্প। আলতো করে ঠোঁট এ ঠোঁট রাখলো প্রণয়। প্রথমে পৌলমির নিচের ঠোঁট এ চুমু খেলো সে। পৌলমি নিজেকে ছেড়ে দিয়েছিল প্রণয় এর হাতে ।
পৌলমির ৫’৬” এর তন্বী শরীর,ঢলে পড়েছিল প্রণয় এর কোলে। প্রণয় বুঝলো উনুনে আগুন ধরে গেছে। তার নিজের ও ইচ্ছে করছিল সব আবরণ ছেড়ে, তক্ষুনি পৌলমির মধ্যে ডুবে যাওয়ার।
কিন্তু লকডাউন তাকে শিখিয়েছে ধৈর্য ধরতে। অনেকদিন ধরে এই দিনের অপেক্ষায় ছিল দুজনে। কিছুক্ষন চুমু খেয়ে পৌলমিকে বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসতে বললো প্রণয়,আর ব্যাগ থেকে ট্রিমার বার করে টেবিল এ
রাখলো। পৌলমি সেটা দেখে হেসে চলে গেল বাথরুমে।হাত মুখ ধুয়ে এসে হেসে বললো,”এবার?”
বিছানায় বসে পৌলমিকে কাছে টেনে নিয়ে আদর করে চুমু খেলো প্রণয়।তারপর সামনে দাঁড়িয়ে থাকা পৌলমির জিন্স এর বোতাম খুলে চেন নামিয়ে দিল,আর কোমর থেকে টাইট জিন্স এর প্যান্ট নামিয়ে দিল হাঁটু অবধি। বাকিটা নিজেই করে নিল পৌলমি। খোলা জানলা দিয়ে আসা হালকা হাওয়ার সঙ্গে মিশে প্রনয়ের আঙুল পৌলমির হাঁটুর পাশ দিয়ে আলপনা কাটতে কাটতে কোমরে এসে অন্তর্বাস টেনে আরেকটু উপরে তুলে দিল।
পৌলমির পায়ে কাঁটা দিয়ে উঠল। টপ এর ভিতর দিয়ে পিঠে মেরুদণ্ড ববাবর হাতের মৃদু স্পর্শে পৌলমির রক্তপ্রবাহ বাড়িয়ে দিয়ে কোমরের নিচে অন্তর্বাস এর পিছনের কাপড় সরু করে নিতম্বের মাঝবরাবর টেনে এনে মৃদু আঘাত
করল। শিহরিত পৌলমি লাজুক মুখে দাঁড়িয়ে রইল আর মুচকি হাসতে শুরু করে দিল। প্রণয় উঠে দাঁড়িয়ে দুহাতে পৌলমির কোমরে সুড়সুড়ি দিতে দিতে টপ নিয়ে তুলে দিল মাথার ওপর।
পৌলমি হাত তুলে সাহায্য করে, বুঝলো টপ খুলে তার চোখে বাঁধছে প্রণয়। দীর্ঘদিন পর, প্রণয় এর সামনে অন্তর্বাস পরে দাঁড়িয়ে থাকতে একটু লজ্জা যেমন পাচ্ছিল পৌলমি,তেমনি খুশি হচ্ছিল এর পর কি হতে চলেছে সেটা ভাবার উত্তেজনায়। বাঁধা হয়ে গেলে পৌলমিকে কোলে বসালো প্রণয়। পৌলমির ঘাড়ে চুমু খেতে খেতে আস্তে আস্তে চিৎ করে শুইয়ে দিল তাকে। তারপর প্যান্টি টা নামিয়ে,পা থেকে খুলে দিলো।এখন চোখ বাঁধা পৌলমি, 36 এর ব্রা পরে, নধর গুদ নিয়ে তার সামনে শুয়ে।
কোঁকড়ানো চুল কালো হয়ে মিশেছে চেরার মাথার কাছে। উত্তেজনায় অল্প ভিজে হয়ে আছে যোনির দেয়াল।
চোখ বাঁধা বান্ধবীর স্যাঁতস্যাঁতে যোনি উজাড় করে শুয়ে থাকা দেখে প্রণয়ের শিশ্ন কঠিন হয়ে গেল । তাও নিজেকে সংযত করে,জিন্স আর শার্ট খুলে ট্রিমার হাতে নিলো সে। পৌলমির দুটো পা দুদিকে করে,মাঝে বসে ট্রিমার বসিয়ে দিল তলপেটের ওপর। মিনিট পাঁচেক এর মধ্যে মোটামুটি পরিষ্কার হয়ে গেল খেলার মাঠ। আর মাঠের মাঝখানে জ্বলজ্বল করছে প্রণয়ের নামের অদ্যাক্ষর। আর হাতের ছোঁয়ায়,উত্তেজনায়, স্যাঁতস্যাঁতে খালে বান চলে এসেছে। প্রণয় সবকিছু পরিষ্কার করে চোখ খুলে দিল পৌলমির। নগ্ন পৌলমি আয়নার সামনে গিয়ে দেখল তার যোনির উপর সব জঙ্গল পরিষ্কার হয়ে জ্বলজ্বল করছে একটাই অক্ষর ‘P’ । নিজেই আদর করে নিজের যোনিতে একবার হাত বোলাল পৌলমি। ‘P’ লেখা দেখে লজ্জা, আনন্দ, উত্তেজনা ভালোবাসা মিশে অদ্ভুত অনুভূতি তৈরি হলো তার মনে। ততক্ষন এ প্রণয় ব্যাগ থেকে বার করেছে অন্তর্বাস এর নতুন সেট।
পৌলমির জন্য আনা নতুন অন্তর্বাস এর সেট দিয়ে দিলো তাকে। আর একটা স্লীভলেস সিল্ক এর কালো ব্লাউস র সঙ্গে কালো শাড়ি নিয়ে পৌলমি চলে গেল বাথরুম এ।
প্রণয় ঘরের মধ্যেই জাঙ্গিয়া ছেড়ে একটা হাফপ্যান্ট পরলো শুধু। তার কঠিন শিশ্ন উঁচু হয়ে রইল প্রেয়সী কে স্বাগত জানানোর জন্য।
কিছুক্ষন পর বাথরুম থেকে বেরিয়ে সামনে দাঁড়ালো পৌলমি। কালো প্যান্টি আর ব্রা এর ওপর জাল এর শাড়ি আর ব্লাউস পরেছে সে। প্যান্টির কেবল দুপায়ের মাঝখানে যোনির ওপর অস্বচ্ছ কালো চাপা আর বাকি জায়গায় সরু গার্ডার এর বর্ডার কোমরের দুপাশে অনেকটা উঠে আছে।এই G-string অনেক খুঁজে বার করেছে প্রণয়।সবকিছুই আজ সার্থক মনে হচ্ছে।ওপরে স্লীভলেস ব্লাউস আর শাড়ি।সবকিছু পরে থাকা সত্ত্বেও কেবল স্তন এবং যোনি ছাড়া কোনোকিছুই লুকানো নেই। কোমর দুলিয়ে হেটে আসতে আসতে একবার চরকিপাক দিলো পৌলমি। প্রণয় দেখল পিছনে কেবল শাড়ির ভিতর দিয়ে গাঢ় প্যান্টি র গার্ডার কোমরে জড়িয়ে আছে আর সরু একটা দড়ি নেমে গেছে পাছার মাঝখান দিয়ে। নাচতে নাচতে এসে প্রণয়ের গলা জড়িয়ে নিলো পৌলমি। দুহাত এ ঘাড় দুটো আলতো করে ধরে চুমু খেতে শুরু করলো প্রণয়।
কিছুক্ষন উপর আর নিচের ঠোঁট করার পর আস্তে আস্তে এক বছরের খিদে মাথা তুলতে লাগলো প্রণয়ের। আর পৌলমির আত্মসমর্পণ, সেই যজ্ঞে ঘি এর কাজ করলো। দুই ঠোঁটে চুমু খাওয়া শেষ হলে পৌলমির ঘাড়ের কাছে চুলে আঙ্গুল ঢুকিয়ে চিরুনির মতো করে নিয়ে টান করলো চুল টা আর মুখে অল্প লাল এনে সেটা টসে পড়ে যেতে দিলো পৌলমির ঠোঁটে। চুল টান করায় পৌলমির ঘাড় এমনিতেই উপরেরদিকে হয়ে গেছিল পৌলমির। ঠোঁটের উপর লাল পড়তে সেটা ঠোঁটে মেখে নিলো সে।
এরপর জিভ ঢুকিয়ে দিলো প্রণয়ের ঠোঁট এ। এরকমভাবে কিছুক্ষন চলার পর, সে অনুভব করলো তলপেটে শক্ত কিছু ঘষা লাগার। হাতদুটো আরো জড়িয়ে পৌলমি বললো ,”আরেকটু বেশি করে দে, মুখটা শুকিয়ে যাচ্ছে।”
প্রণয় এবারে আরেকটু বেশি লাল নিয়ে বললো, ” ঠোঁট দুটো জোড়”। যেমন কথা সেই কাজ। কম্পনরত গোলাপি ওষ্ঠের ওপর সুনামি এলো। পৌলমি মুখ খুলে নিয়ে আবার জিভ বুলিয়ে দিতে লাগলো প্রণয়ের জিভে।
আস্তে আস্তে পৌলমি অনুভব করলো চুল আলগা হয়ে প্রণয়ের হাত তার পাছার দিকে যাচ্ছে। সে খুশিমনে তার পাছা আলগা করে দিলো আর প্রণয়ের কর্মঠ হাতের চাপ অনুভব করলো। কোমল নিতম্বের উপর মৃদু চাপে পৌলমি নাভির কাছে শক্ত শিশ্নর আস্ফালন টের পেল।দুজনেই আস্তে আস্তে চুমু খাওয়ার গতি বাড়িয়ে দিল ।এইভাবে চললো প্রায় এক ঘন্টা।
দুজনের ঠোঁট ই নরম মাটির মতো হয়ে গেছে। পৌলমির থেকে ঠোঁট সরিয়ে নিল প্রণয়। দুজনেই মুচকি হাসি দিয়ে তাকালো দুজনের দিকে। সবকিছুই যেন ঠিক করা আছে। পৌলমিকে বিছানায় চিৎ করে শুইয়ে দিল প্রণয়। অর্ধনগ্ন বুকের ওপর থেকে স্বচ্ছ শাড়ির পর্দা সরিয়ে এবার গলার নীচে ঠোঁট বসালো প্রণয়। পৌলমির হাত আবার প্রণয়ের কাঁধে। গলা হয়ে চুমু খাওয়া শুরু হলো ব্লাউস স্ট্র্যাপ বরাবর,বাদিক থেকে। বুকের অনাব্রু অঞ্চল লাল হতে থাকলো প্রণয়ের ঠোঁটের পারদর্শিতায়। পৌলমির বুক এর দ্রুত ওঠানামা তার নিষিদ্ধ গিরিখাতে স্পর্শ দিচ্ছিল প্রণয়ের ।
প্রণয় হাঁফিয়ে শুয়ে পড়লো কিছুক্ষন পর। পৌলমি বুঝতে পেরে প্রণয়কে বসিয়ে দিল খাটের ধারে, বললো ,”এবার একটু রেস্ট নে”। বলে মুচকি হেসে খাট থেকে নেমে ঘুরে দাঁড়ালো আর গান চালিয়ে দিলো।
পৌলমির রমণীয় শরীর দুলে উঠলো গানের ছন্দে। আস্তে আস্তে হাত পৌঁছে গেল ব্লাউস এ। নিপুন পটুতায় ব্লাউস নেমে গেল ।ব্রা এ শুধু স্তনাগ্র ঢাকা দেওয়া আর প্যান্টি তে শুধু যোনিখাত। প্রণয়ের সামনে একুশ বছরের বান্ধবীর
মাদক দেহ,স্বচ্ছ আব্রু আর লকডাউন এর ক্ষিদে।আস্তে আস্তে রহস্যময়ী হামাগুড়ি দিয়ে উঠে এলো প্রণয়ের চূড়ায়।প্যান্ট নামিয়ে দিয়ে দুবার গাল ঘষলো গরম শিশ্নে।ততক্ষণে রক্তপ্রবাহ আলোর গতি নিয়েছে। গালভর্তি লালা নিয়ে জিভ বুলিয়ে দিলো শিশ্নের মাথায়।এরপর মুখ ডুবিয়ে দিলো আর নিপুনতায় প্রণয় কে তৈরি করতে লাগলো আসন্ন পরিস্থিতির জন্য।
প্রণয়কে দম দেবার সুযোগ করে দিয়ে পৌলমির মুখ লালায় ভোরে উঠলো। এই পর্ব শেষ হলে পৌলমিকে আবার নিয়ে এলো বিছানার বাইরে। হাতদুটো উপরে তুলিয়ে দিয়ে বললো ,”নামাবি না”।
এরপর আস্তে আস্তে নগ্ন প্রণয় পৌলমির কাঁধ থেকে শাড়ি নামিয়ে দিয়ে কোমরের গিঁট খুলে দিল।হাত উপর থেকে আস্তে আস্তে আবার নিজের কাঁধে নিলো প্রণয়। তারপর অর্ধনগ্ন পৌলমির পাছায় দুটো আঘাত পড়লো প্রণয়ের হাতের। শক্ত হয়ে গেল পৌলোমির পাছা।হিহি করে হেসে উঠলো সে।পৌলমিকে কোলে তুলে এনে,বিছানায় নিজের কোলে বসিয়ে কোমর ধরে একহাতে একটা দুধ চেপে ধরে আরেক দুধ এ কামড় বসাল প্রণয়। পৌলমির চোখ বন্ধ হয়ে এলো।
কোমর থেকে হাত, ব্রা এর হুক এ পৌঁছে তা আলগা করে দিলো।এরপর পৌলমি আবার শুয়ে পড়লো।প্রণয়ের নগ্ন শিশ্নের রস তার প্যান্টি ভিজিয়ে দিচ্ছে।অল্প স্থান দখল করে থাকায় যোনির চারপাশে রস লেগে যেতে লাগলো।
প্রণয় পৌলমির দুধ ধরে স্তনাগ্রদুটো কাছাকাছি আনলো আর দুহাতে পেঁচিয়ে দিলো।পৌলমির শরীরে বিদ্যুৎ খেলে গেল।কিন্তু প্রণয়ের শরীরের নীচে থাকায় ব্যর্থ কাঁপুনি ছাড়া আর কিছুই ফল হলো না।প্রণয় এবার দাঁত বসিয়ে দিল
পৌলমির স্তনবৃন্তে। পৌলমির মুখ দিয়ে উঃ করে গোগানি বেরিয়ে এলো।
আগেই পৌলমির বুক এ প্রেমচুম্বন এর নিশান রেখেছিল প্রণয়। এবার সেই দাগ পড়লো পৌলমির সমস্ত স্তনে। তুলোর শরীরের ওপর শুয়ে মৃৎশিল্পীর সন্তানের মত খেলা করতে লাগল পৌলমির কাদার তাল নিয়ে।আর কোমরের নীচে বৃষ্টি এসে চাষের ক্ষেত আর লাঙ্গল তৈরি হতে লাগলো।বুক থেকে মুখ আস্তে আস্তে নীচে নামতে লাগলো কিন্তু হাত ব্যস্ত রইলো খেলায়।অবশেষে চুম্বন শেষ হলে প্রণয় উপুড় করে শুইয়ে দিল পৌলমি কে ।
পৌলমি চোখ বন্ধ করে রইলো কখন তার যোনি আলগা হওয়া পাবে তার আশায়।প্রণয় বললো,”হামাগুড়ির মতো হ”।একটু ভয় পেলো পৌলমি।জিজ্ঞেস করলো ,”কোনো?”,উল্টে ধমক খেলো ,”যা বলছি কর তাড়াতাড়ি”।
ভয়ে ভয়ে তাই করল পৌলমি।প্রণয় তখন শিশ্ন নিয়ে দুই পাছায় দুবার আঘাত করলো। পৌলমির ভুল ভাঙতে,ফিক করে হেসে উঠে পা দুটো আরো ফাক করে পাছা ওপর নিচ করতে শুরু করলো আর প্রণয় রিং মাস্টার এর মত তার বাঘিনী কে আঘাত করতে লাগলো।কিছুক্ষন পর প্যান্টি র উপর মধ্যমা আর অনামিকা দিয়ে বৃত্ত আঁকা শুরু করলো প্রণয়।পৌলমি ইচ্ছেমতো সামনে পিছনে করে যোনির ভেতর বৃত্তের সুখে মগ্ন থাকলো।
কিছুক্ষন পর প্যান্টি ভিজে গেলে, চিৎ হয়ে শুয়ে পড়লো পৌলমি।
তার পেট তখন হাপরের মতো হাঁফাচ্ছে। প্রণয় একমুখ লাল নিয়ে ভরিয়ে দিলো পৌলমির যোনি। আঙ্গুল দিয়ে চেরার ভেতর লাল মাখিয়ে জিভ বোলাতে লাগলো উপর নিচ করে।পৌলমির হাত প্রণয়ের মাথায় এসে চাপ দিয়ে বসিয়ে নিলো নিজের ইচ্ছে মতো।আরো ভিজে হলে,আরেকবার লাল পরলো পৌলমির গুদে। প্রণয় এবার শিশ্ন নিয়ে সেই লাল মাখিয়ে নিলো।পৌলমির ওপর শুতেই,পা উঠে গেল প্রণয়ের কোমরে। হাত দিয়ে অল্প একটু চেপে দেখে নিলো অসুবিধে হচ্ছে কিনা। পৌলমি , হাত প্রণয়ের কাঁধে দিয়ে ,ছোটো চুমু খেয়ে বললো,”let’s fuck me”. প্রণয় ঠোঁটে ঠোঁট বসিয়ে চুমু খেল একবার,তারপর দুজনের জিভ সংস্পর্শে আসতেই ভেজা গুদের মধ্যে জোরে চাপ দিল প্রণয়।
পৌলমি আরো জোরে গলা আর পা জড়িয়ে ধরলো।আবার আস্তে আস্তে বার করে চুমু খেয়ে চাপ দিল প্রণয়। আবার প্রণয়ের শরীরের ছোঁয়ায় তাদের ভবিষ্যৎ নিজের শরীরে গ্রহণ করলো পৌলমি।
বহুদিন যাবৎ পথ যানবাহনহীন থাকার জন্য ,গাড়ির আঘাতে কেঁপে উঠছিল পৌলমির বিশ্ব । প্রতিবার চাপ বাড়ার ফলে, পৌলমির প্রশ্বাস নেওয়ার মেয়াদ ও দীর্ঘ হচ্ছিল। কিচ্ছুক্ষন পর রেলগাড়ি ও রেলপথ উভয়েই নিজেদের স্বাভাবিক ছন্দে ফিরে এলো। প্রণয়ের উরুর ধারাবাহিক ঘায়ে পৌলমির শরীরে ঢেউ উঠতে লাগলো।
পৌলমি চোখ বন্ধ করে , দুহাতের কঠিন বাঁধনে, নিজেকে প্রণয়ের কাঁধে আটকে, প্রণয়ের পর্যাবৃত্ত শিশনাঘাত উপভোগ করতে থাকলো। উভয়ের অস্ত্রই পিচ্ছিল হয়ে উঠলো।কিছুক্ষন কোমর সঞ্চালন করায় , প্রণয় অল্প হাঁফাতে শুরু করলে পৌলমির ঘাড়ে নিঃস্বাস পড়ার গতি বেড়ে যেতে থাকলো। তা বুঝতে পেরে পৌলমি প্রণযের দিকে তাকিয়ে গভীর ওষ্ঠালিঙ্গন করে বললো, “থাম এবার,শুধু বার করিস না। আমায় কোলে নিয়ে বস ওভাবে। ”
প্রণয় আপত্তি না করে ,দেহে পেঁচানো পৌলমিকে নিয়ে সোজা হয়ে বসে পা মিলে দিলো। পৌলমি, অনুপ্রবেশীত অবস্থায় প্রণয়ের উরুর উপর বসা অবস্থায় রইলো। পৌলমি তার পা প্রণয়ের কোমরে জড়িয়ে রেখে জিভ জড়িয়ে দিলো প্রণয়ের জিভে এবং কোমর একটু পিছিয়ে এনে প্রবলভাবে তলপেট ও নিতম্বের পেশী সংকোচন করে নিজের গুহায় প্রবেশ দিলো প্রণয়ের তরবারির। অল্প কাদাজলে পা দিয়ে লাফানোর মতো ছলাৎ শব্দ হলো পৌলমির পদসন্ধিতে। আবার একই ভাবে পৌলমি আগুপিছু করতে থাকলো।
প্রণয় ,ওর নিতম্বে দুহাত দিয়ে প্রয়োজনীয় অবলম্বন দিলো এবং মাঝে মাঝে মৃদু করাঘাতে সমাদর করতে থাকলো পৌলমির। প্রতিটি করাঘাত কোমরের শক্তির ওপর আরো বলপ্রয়োগ করে মানদণ্ডের নিবেশ গভীর থেকে গভীরতর করতে থাকলো।
বেশ কিছুক্ষণ পৌলমি তার গহ্বর চালন করে গেল এবং প্রণয়ের অবিরত আঘাতে তার কোমল নিটোল অধদেশ লাল হয়ে যেতে থাকলো। ততক্ষনে প্রণয়ের দম চলে এসেছে। পৌলমির কোমর ধরে, তাকে থামিয়ে দিলো সে। আবার পৌলমিকে শুয়ে পড়তে হলো কিন্তু এবার চিৎ হয়ে নয়, বাঁদিকে ঘুরে। তার বাম পা বিছানায় শোয়ানো রইলো এবং ডান পা অপরদিকে তুলে নিলো প্রণয়। যোনির তরল পৌলমির বাম পা বেয়ে গড়িয়ে পড়লো।
ডান হাত দিয়ে তা পরিষ্কার করে বুকে মাখিয়ে দিলো প্রণয়। পৌলমির এক পা উপরে থাকায়, আহ্বানরত যোনিতে অধিকার ফলাতে দেরি করলনা প্রণয়। পৌলমির বাম পা নিজের কোমরের বাঁদিকে ধরে রাখল বামহাতে ডানহাতে পৌলমির বামস্তন মুঠো করে ধরে মধ্যমদেশ চালনা করতে শুরু করে দিলো সে। এবং ঝুঁকে গিয়ে পৌলমির ঠোঁট এ জিভের আগা ছোঁয়াতেই পৌলমিও তাতে যোগ দিল। কিছুক্ষন পর প্রণয় বুঝলো অন্তিম আসন্ন।
সে থেমে গেলো, পৌলমি জিজ্ঞেস করলো ,” থামলি কেন? ” প্রণয় উত্তর দিলো, “I’m almost there .”
তারপর পৌলমিকে ছেড়ে বিছানা থেকে নেমে ধারে গিয়ে দাঁড়ালো প্রণয়। পৌলমি বিছানার ধারে এসে কনুই রেখে শুয়ে প্রণয়ের উষ্ণ শিশ্ন মুখে প্রবেশ করিয়ে নিলো। প্রণয় পৌলমির পিঠ পর্যন্ত লম্বা চুল খোঁপা করে দিতে আরো সুবিধা হলো তার। অল্প কিছুক্ষন পর , মুখ থেকে কামযন্ত্র সরিয়ে নিয়ে পৌলমিকে বললো, “নীচে এসে বস।”
নীচে নামার সময় নগ্নদেহ পৌলমির হাত ঘাড়ে রেখে, চুমু খেতে খেতে দুই স্তনবৃন্ত তর্জনী আর বুড়ো আঙুল দিয়ে পেঁচিয়ে দিলো। কামুক পৌলমির কঠিন বৃন্ত ছুঁতেই পৌলমি ,প্রণয়ের ঠোঁট কামড়ে ধরলো। প্রণয় আরেকটু চাপ বাড়াতেই থরথর করে কেঁপে উঠলো পৌলমির শরীর। এরপর নীল ডাউন করে বসিয়ে, প্রণয় তার যৌনাঙ্গ পৌলমির মুখে ঠেলে দিলো। অল্প কিছুক্ষন পৌলমির ঠোঁট ও জিভ সঞ্চালনের শেষে প্রণয় পৌলমির মুখে তার ঔরস নিঃসরণ করে দিলো। পৌলমি চোখ বুজে তা গ্রহণ করে নিজের মুখ নামাতেই, মুখ থেকে গড়িয়ে স্তনের ওপর পড়লো।পৌলমি দুটো আঙ্গুল দিয়ে স্তনের ঔরস স্তনবৃন্তে মাখিয়ে নিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments