সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 11-07-2015

 

লেসবিয়ান বাংলা চটি গল্প – হ্যালো বাংলা চটি কাহিনীর বন্ধুরা । সুসি বলছি । বাংলা চটি কাহিনী সাইটের প্রায় সবকটা বাংলা চটি গল্প আমি পড়েছি। সত্যিই এরমত অসাধারণ বাংলা চটি সাইট আমি একটিও পাইনি। আজ আমার নিজের লেখা এই সত্যি গল্প এই সাইটে প্রকাশ করতে পেরে আমি ধন্য।
আজ আমি আপনাদের আমার এক রুমমেট কথা বলবো আপনাদের ।
একবছর আগের কথা । সবে মাত্র ইন্টার দেব ।একসাথে আমরা কলেজের হোস্টেলের রুম শেয়ার করতাম । একেবারে খাসা মাল আমাদের কলেজের সব কয়টি মেয়ে ।
মেয়েদের প্রতি আমার এক অদ্ভুত রকমের আকর্ষণ ছিল , একটা স্বপ্ন ছিল অন্য রকমের । কিন্তু তখনও বাস্তবায়ন হয়নি আমার স্বপ্নের ।
আমার রুমমেট এর নাম ছিল জুলি । পাশাপাশি থাকার সুবাদে আমরা পরবর্তী একবছরে অনেক ক্লোজ হয়ে যাই। একসাথে যেভাবে আমরা গড়ে উঠছিলাম তেমনি করে গড়ে উঠছিল একের সাথে অন্যের সবকিছু খুলে বলার অভ্যাস । এমন কোন জিনিস ছিলনা যে আমরা শেয়ার করতাম না ।
একসাথে থেকে আমরা স্বপ্ন দেখতাম সবকিছুর , আমাদের ব্যক্তিগত লাইফ নিয়ে ,সেক্স নিয়ে ছেলেদের নিয়ে ।এর হাজারটা বিষয় নিয়ে যার কোন সিমা পরিসিমা থাকতো না ।
ছেলেদেরকে আমার কাছে মোটেই আকর্ষণী লাগেনা না । কিন্তু সব সময় আমি এই ব্যাপারে জুলির সামনে চেপে যাই ।
 
কলেজের হোস্টেলের রুমমেটের সাথে লেসবিয়ান সেক্সের লেসবিয়ান বাংলা চটি গল্প
 
এরপর আমার জীবনে এক ইন্টারেস্টিং ঘটনা ঘটে । জুলি এক ছেলের সাথে আমার দেখা করাতে চাইল । বলল ওই ছেলে নাকি আমাকে পছন্দ করে । আমি সরাসরি না করলাম না বললাম আগে দেখা করব । সেদিন সন্ধায় ওই ছেলে আমাদের দুজন কে নিয়ে বাইরে খেতে গেল । আমি জুলি কে বললাম আমার পছন্দ হয়নি । কারন ছেলেটাকে আমার হট লাগছে না । যাই হোক । জুলির কথায় আসি । ওকে ওই সন্ধায় অসম্ভভ হট আর সেক্সি লাগছিল । চিপা পায়জামা আর একটা টাইট সালয়ার পরেছিল জুলি । ভিতরে ব্রা পরা সত্ত্বেও ওর নিপলস গুলো বাইরে থেকে স্পষ্ট বুঝা যাচ্ছিলো । আমি ওগুলো থেকে চোখ ফেরাতে পারছিলাম না ।
কানে কানে ওকে বললাম কথা গুলো । ও শুনে মৃদু হাসল। বলল ধরতে চাস ? এমনতর আচানক প্রস্তাবে আমি হকচকিয়ে গেলাম । ওর হাতে মৃদু টিপ দিয়ে নিরলজ্জের মতো বললাম চাই । ও আমাকে টেনে তুলল । ছেলেটাকে বলল তুমি এখানে বস আমরা টয়লেট থেকে আসছি ।
টয়লেট পুরোপুরি ফাকা ছিল । ও আমাকে দেয়ালের সাথে ঠেলে ধরল । আমি কিছু বুঝে উঠার আগেই ওর জামা দুই হাত দিয়ে উপরে তুলে ধরতেই ওর ডবকা দুধ বের হয়ে আসল । শালির দুধের যে কি সাইজ ! ব্রা ছিঁড়ে মুক্ত হতে চাইছিল ওগুলো । গত একবছরে ওর সাথে থেকে আমি কখনও বুঝতে পারিনি খানকীটা যে জামার নিচে কি লুকিয়ে রেখেছে । আমি হাঁ করে তাকিয়ে ছিলাম !
ও তাগাদা দিল । তারাতারি ধর। কেউ চলে আসবে ।
আমি আস্তে করে দুই হাত দিয়ে ওর ব্রা নামিয়ে দিলাম ।
দুধ দুইটার মাঝখানে আমার নাক ডুবিয়ে দিয়ে গন্ধ নিলাম ও গুলোর । কি যে সেক্সি আর মিষ্টি একটা গন্ধ ! মাথা খারাপ হয়ে যেতে চাইল । দুই হাত দিয়ে বোঁটা গুলো ধরলাম । শক্ত হয়ে আছে , টের পেলাম ওর মুখ থেকে উম্ম… ম টাইপ শব্দ ভেসে আসছে ।আমার খুব ইচ্ছা করছিলো ওর দুধের বোঁটা গুলো মুখে পুরে কিছুক্ষন চুষি । কিন্তু জুলি আমাকে সেই সময় টুকু দিল না । তড়িৎ ব্রা তুলে দিল । জামাও নামিয়ে দিল ।। আমাকে কিছু বলার সুযোগ দিলনা । মিষ্টি হেসে বলল এগুলো শুধু ধরার কথা ছিল তোর ।
আগুনে জল ঢালল ও । কিন্তু আমার শরীরের আগুন মোটেও নিভল না তাতে । বরং কামনায় পুরতে লাগলাম আমি ।
এসে টেবিলে বসলাম আমরা । ও এটা সেটা নিয়ে ছেলেটার সাথে গল্প জুরে দিল । কিন্তু আমার এসবে একটুও মন বসছিল না ।
কেবলি ভাবছি কিভাবে জুলিকে একান্ত করে পেতে পারি ।
বোরিং সময় অবশেষে শেষ হল একসময় ।
ফিরে আসার সময় আমরা হেটে আসতে লাগলাম । ছেলেটা রেস্টুরেন্ট থেকেই বিদায় নিয়েছে । আমি জুলির পাশে মন মরা হয়ে হাটছিলাম ।
জুলি আমার হাত ধরল । কোন অস্লিল কিছু নাই ওর মনে । কিন্তু আমি আবার কামনার আগুনে জলতে শুরু করলাম । জুলির নরম হাতের তালুতে আমার আংগুল বুলাতে লাগলাম নিজের অজান্তে । কিন্তু ও কিছু টের পেল বলে মনে হল না । ১০ মিনিট পর আমরা হোস্টেলে পৌঁছে গেলেম ।
নিজেকে অনেক ক্লান্ত লাগছিল । তাই রুমে ঢুকেই খাটে হেলেন দিয়ে বসে থাকলাম । রুমের ভিতরটা সামান্য গরম ।
জুলি একটা নাইটি বের করল পরবে বলে । শোয়ার আগে ও সাধারনত এগুলই পরে । আমি বুঝতে পারছিলাম ও আমার সামনেই জামা খুলে নাইটিটা পরবে।
এটা আজই প্রথম না ।আমার সামনে জুলি আগে বহুবার আই কাজ করেছে ।
কিন্তু আজকের ব্যাপারটা কি আলাদা না?
আজই আমি প্রথম ওর দুধ গুলো ধরেছি । মধ্যে নাক ডুবিয়ে ওর দুধের গন্ধ নিয়েছি । সম্ভবত জুলি টের পেয়ে গেছে আমি ওকে দিয়ে আমার সুখ মেটাতে চাই ।
আমি নিজের মধ্যে অন্যরকম শিহরন অনুভব করলাম । চুপচাপ দেখতে লাগলাম ওর শরীর ।
জুলি জামাটা খুলতে শুরু করল । কিন্তু বেশি টাইট হওয়ায় ওকে বেশ কসরত করতে হল ।দুই হাত উপরে তুলে জমা উপরে টানছিল । তাই দেখে মনে হচ্ছিল ব্রা টা এখনি ছিঁড়ে দুধ দুটো বেরিয়ে আসবে । আমার হাতের আঙুল গুলো বিছানার চাদর খমছে ধরেছে । নিজেকে আটকে রাখতে সত্যি আমার অনেক কষ্ট হচ্ছিল । কিন্তু আমি জানি এখনও সময় হয়নি । আমাকে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে । যতক্ষন পর্যন্ত জুলি নিজে থেকে আমার কাছে না আসে ততক্ষন আমার কিছুই করা উচিত নয় ।
যাই হোক জুলি নাইটি পরে বিছানায় আমার পাশে এসে শূলো । আমি আমার ল্যাপটপটা টেনে নিলাম । ওপেন করে একটা লেসবিয়ান পর্ণ সাইটে ঢুকলাম । আমি জানি আমাকে কি করতে হবে এখন ।
আস্তে আস্তে জুলি মনোযোগী হল । আমি দুইজন লেসবিয়ান মেয়ের একটা ভিডিও চালু করলাম ।
জুলি খানিক এগিয়ে এসে আমার পিঠের উপর ওর বুক দিয়ে শুল । ওর দুধের বোঁটা গুলো আমার পিঠে অনুভুব করলাম ।
জুলি । তোর মতো একটা হট মেয়ের বয়ফ্রেন্ড নাই কেন ?
আমার ভালো লাগেনা ।
তোর কাকে ভালো লাগে ?
তোকে ভালো লাগে ।
আমার বুক ধর ফর করে উঠল
আমার ও তোকে ভালো লাগে ।
আমরা নিরবে একজন আরেকজনের দিকে তাকিয়ে রইলাম । আমাদের চোখে চোখে না বলা অনেক কথা বলা হয়ে গেল ।
তারপর আমি জুলির বুকে হাত দিলাম । নাইটিটা আস্তে করে ওর কাঁধ থেকে খসিয়ে নিলাম আমি । ও আমার বুকের উপরেই শুয়ে আছে তখন ও। আমার দুধ গুলো ওর পেত বারাবর । আর ওর গুলো আমার মুখ বরাবর। মাত্র শক্ত হতে থাকা বোঁটা গুলো র একটা আমি দুই আঙুল দিয়ে ধরলাম ।আরেকটা চোখ বন্ধ করে মুখে পুরে নিলাম ।
আহ… মিষ্টি লাগলো ওর নিপল টা ।
আমি টের পাচ্ছিলাম ওর মুখ থেকে হালকা গোঙ্গানি ভেসে আসছিল ।
নিপল থেকে মুখ তুলে আমি ওর দিকে চাইলাম । কিছু মুখ ফুটে বলতে হল না ।
জুলি নিজ থেকেই ওর ভেজা ঠোঁট আমার ঠোটের মধ্যে ডুবিয়ে দিল । ওর নরম নরম ঠোঁট আমি আক্ষরিক অর্থে কামড়ে ধরলাম । আরেক হাত দিয়ে আমি ততোক্ষণে ওর টাইট পাছায় খামছি দিতে শুরু করেছি । একেবারে খাসা পাছা । আজ ওর পাছা চুসব আমি । মনে মনে তখনি ডিসিশন নিলাম ।
এদিকে জুলি ওর জিব্বা আমার মুখে পুরে দিল । ওর পুরো জিব যেন আমার মুখে ঢুকে পড়ে তাই আমি সমস্ত সক্তি দিয়ে চুসতে লাগলাম ।
টেনে টেনে জুলির পুরো জিব থেকে আমি সব রস চুসে খচ্ছিলাম ।
জুলিও মাগীটাও কম যায়না । আনি কি চুসছি । মনে হল ডাইনি মাগীটা আমার থেকেই সব খেয়ে ফেলবে ।
এবার ও আমার মুখ থেকে ওর জীবটা বের করে নিয়ে আমার মুখের উপর হতে নিচ পর্যন্ত চাটতে লাগলো । বার কয়েক চেটে আমাকে হেসে জানাল ওর নাকি আমার মুখ অনেক সেক্সি লাগে ।
ওর কথার জবাব আমি দিলাম । তবে মুখে নয় । ওর মুখটা কয়েকবার চেটে ।
ও আমার জামা খুলতে বলল ।
আমি খুলতে শুরু করতেই ওই আবার আমাকে বাধা দিল । বলল । আমি খুলে দেই ।
আমি হাত দুইটা উপরে তুললাম । ও আমার জামাটা খুলে দিয়েই আমার দুধ এ হাত দিল । ওর আঙুল একটু ভিজিয়ে নিল ও মুখে পুরে । ভেজা আংগুল আমার বোটায় ঘস্তে লাগল ও । আমার পুরো শরীর সিহরিত হতে শুরু করল।
কুত্তি আমার দুধ খা । হাত দিয়ে ওর চুক খামছে ধরে আমার দুধে ওর মুখ এনে ফেললাম আমি ।
আমার বোঁটা লাল টুকটুকে জিব দিয়ে চুষতে লাগলো ও । আমার শরীরের সমস্ত অঙ্গ প্রত্যঙ্গ যেন বিস্ফরিত হল । এদিকে আমার ভোদা ভেসে যাচ্ছিল যেন ব্যপারটা বুঝতে পেরেই ওর দুইটা আঙুল আমার ভোদার উপরের মাংসল জায়গাটাতে ঘসতে শুরু করল ও । আমি আর সইতে পারলাম না । এক হাতে ওর পাছায় খমছে ধরে মাল খসালাম ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments