সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bipulroy82 বাংলা চটি কাহিনী (BCK) 12-05-2020

 

This story is part of the শ্যামলির জীবন দীক্ষা series

তারপরই বাবা প্রসঙ্গ পাল্টালেন। এখানে থাকবি আরো কিছু সময় না উঠবি? বললাম-বাপী তুমি তো সব ভিজিয়ে দিয়েছো। এভাবে এখান থেকে ওঠা ঠিক হবে? বাপী হাসলেন। বললেন-সবকিছু ইগনোর করতে শিখতে হবে মা। তুই আমি যৌনসঙ্গম করেছি। আমরা তৃপ্তি পেয়েছি। এটাই এখানে মুখ্য। বাকীসব গৌন। তাই বাকি সবকিছুকে আমরা ইগনোর করব। একেবারে কেউ গায়ে পরলে তার সাথে বাহাসে যাবো নইলে কে কি বলল সেসব নিয়ে কখনো মাথা ঘামাবো না। চল উঠি এখান থেকে।
বাপীর কথায় উঠে দাঁড়ালাম। হাত দিয়ে চুল ঠিক করলাম। ওড়নাটা বুক জুড়ে ছড়িয়ে দিলাম। বাপী বললেন-ধুর ওড়না এভাবে পরেছিস কেন? নিজের শরীরের বাঁক গোপন করে কি লাভ? দেহটা একটা শিল্প। সেটাকে সব খুলে প্রদর্শন করা সম্ভব না কিন্তু সেটার বাঁকগুলো দিয়ে সবাইকে একসাথে কমিউনিকেট করা যায়। কমিউনিকেশন বন্ধ করা মানে তুই নিজেকে বিচ্ছিন্ন করে দিলি চারপাশ থেকে। তো কি লাভ হবে সেই বিচ্ছিন্নতায়? বাপী নিজেই বুকের ওড়নাটা কায়দা করে ঠিক করে দিলেন। এমনভাবে ওড়নাটা বুকে রাখলেন যে সেটা উপচে আমার স্তনের বেশীরভাগই উন্মুক্ত। তবে কেউ বলতে পারবে না আমি ওড়না পরিনি। সচেতনভাবে বেখেয়াল হলেই তেমন সম্ভব। বাপী সত্যি সবকিছু গভীরভাবে দেখতে জানেন। আমি বাপীর পাশাপাশি হাঁটতে শুরু করলাম।
হাঁটতে হাঁটতে বাপী অনেক ভারি ভারি কথা বললেন। দার্শনিকদের মতন। কে বলবে এই মানুষটা কিছুক্ষণ আগেই নিজের আপন মেয়েকে যাচ্ছেতাই বকে চুদে একেবারে ফাঁক করে দিয়েছেন। মনে হবে তিনি ভাজা মাছই উল্টে খেতে জানেন না। পার্কে রীতিমতো হাঁটতে লাগলাম নোংরা শরীর নিয়ে। কামিজে লাগা বীর্যগুলো শুকাতে লাগলো কড়করে করে দিয়ে কাপড়টাকে। সেদিকে কেউ কেউ হয়তো তাকাচ্ছে আমরা দুজন সেসব কেয়ার করছি না মোটেও।
নিজেকে আমার অনেক পরিনত মহিলার মতন মনে হচ্ছিলো। অথচ কতই বা আমার বয়স! বাপী বলছিলেন-পুরুষদের মনে সতী বলে একটা আবহ থাকে। কেন থাকে বলতে পারিস মা? আমি পটর পটর করছিলাম বাবার সাথে। ভোদায় বাবা যেমন বীর্য ঢেলেছেন আমি তেমনি মুখের কথা বের করে দিচ্ছিলাম। যেনো বাবার বীর্যগুলো মুখ দিয়ে বের করছিলাম পটর পটর কথা বলে। বললাম বাবা ওরা সতী বলতো পবিত্র কিছুকে বোঝায়। পবিত্রতাকে নিজ হাতে তছনছ করতে চায়। অন্যদেরকে সেই সুযোগ দিতে চায় না। সেজন্যে মেয়েদেরকে সতী রাখতে চায়।
বাবা অবাক হয়ে তাকালেন। মিষ্টি করে হেসে বললেন-বাহ্ বাবাকে দিয়ে গুদ মারিয়ে বেশ জ্ঞানি কথা বলেছিসতো মামনি! আমি লজ্জার হাসি দিলাম। বললাম -কেন বাবা ঠিক বলিনি? বাবা বললেন-খুব ঠিক বলেছিস। অথচ জানিস পবিত্র বলে কিছু নেই। যে বীর্যপাত করে সে কোনদিন অপবিত্র হয় না অথচ কেউ বীর্যপাত গ্রহণ করলেই একদল চিৎকার শুরু করবে অসতী অসতী বলে। অথচ চুদলে ভোদার ফাঁক বড় হয় না, বড় হয় বয়স হলে। বুঝলি এক ফুপি ছিলো আমার। বিয়ে করেন নি কোনদিন। একদিন তাকে ফুসলে চুদতে গিয়ে দেখি যোনিটারে গাং বানিয়ে ফেলেছেন। পরে যখন বলেছি তখন বলেছেন আঙ্গুল ছাড়া কিছু ঢোকান নি সেখানে কোনদিন। আমার বিশ্বাসও হয়েছে তার কথা। কারণ সত্যি তিনি ভীষন সত্যবাদি ছিলেন। পরে জেনেছি আসলেই চুদে যোনির ফাঁক বড় করা যায় না।
বাপীর এসব কথা শুনতে শুনতে আবার যোনীতে রস কাটতে শুরু করল আমার। আমি সবাইকে আড়াল করে সেখানটা চুলকেও নিলাম। বাবা ঠিকই বুঝে ফেললেন। কি রে মা তোর বুঝি আবার খানকি হতে ইচ্ছে করছে! চমকে বলেছি-তুমি যা বলছো এসব শুনে কেউ ঠিক থাকতে পারবে বাবা? বাবা চোয়াল শক্ত করে বলেছেন হ্যারে মা আজ তোর গুদ থেকে খুব রস বেরুচ্ছিলো। এটাকে নিয়ন্ত্রন করতে হবে। এতো পানি ছাড়া যাবে না। সুখ করবি কিন্তু পানি ছাড়তে পারবি না। এরকম একটা সেসন করব তোকে নিয়ে। আমি না বলা পর্যন্ত পানি ছাড়লেই গুদ থেকে ধন বের করে তোর যোনীতে কষে চড় দিয়ে ব্যাথা দেবো। মানে শাস্তি দেবো। এই ট্রিটমেন্ট পেলে দেখবি এটা নিয়ন্ত্রন হয়ে যাবে।
গুদের মধ্যে চড়? এতো সেন্সিটিভ স্থানে চড় খাবো ভেবেই কেমন গা শিউড়ে উঠে ভীত হলাম আমি। বাবার দিকে বিস্ময় নিয়ে তাকাতে তিনি বুঝলেন। বললেন-শরীরের নাম মহাশয়। যাহা সহাবি তাহাই সয়। আমি চড় দেবো তুই চিৎকার দিবি। তোর মা আগামী সপ্তাহে থাকবেন না দেশে। ঘরে চেচামেচি হলে কোন সমস্যা হবে না। সময়টা কাজে লাগাবো আমরা। তোর দীক্ষার ধাপগুলো একে একে পেড়িয়ে গেলেই দেখবি লোকসমাজকে তুই তুচ্ছজ্ঞান করতে পারবি।
আমি বাবার কথা শুনে ভীত হলেও লক্ষ্য করলাম আমার যোনি থেকে সুর সুর করে পানি বেয়ে নেমে যাচ্ছে রানের চিপা দিয়ে। দাঁড়িয়ে গেলাম আমি। এমন ভান করলাম যে আমি আর যোনিটা বহন করতে পারছি না। বাপীও দাঁড়িয়ে গেলেন। কিরে কি হল দাঁড়ালি কেন মা-বললেন তিনি। আমি ফিসফিস করে বললাম-বাপী তুমি কি সত্যি ওরকম মারবে আমাকে? বাপী খুব স্বাভাবিকভাবেই বললেন-নয়তো কি! আমি ফিসফিস করে বললাম-বাবা ভীষন ভয় হলেও আমার ভিতর থেকে রস বেরুচ্ছে চুইয়ে চুইয়ে তোমার কথা শুনে। কেন বাবা? চারদিকে ছড়িয়ে ছিটিয়ে লোকজন দাঁড়িয়ে আছে। কেউ কেউ আমাদের দেখছে।
বাবা বললেন-হাঁটতে হাঁটতে কথা বল। তোর ল্যাঙ্গুয়েজ ক্লাস আছে। সেখানে যাওয়ার সময় হয়ে গেছে। চারদিকটা সত্যি কেমন আবসা হতে শুরু করেছিলো। দ্রুত সন্ধ্যা নামছে। হাঁটতে শুরু করতেই বাপী বললেন-তোর আর ফেরার পথ নেই মা। তুই আমার কাছে বাঁধা পরে গেছিস। ওসব নিয়ে ভাবিস না। বাপী আমার কব্জি শক্ত করে ধরলেন।
তারপর ফিসফিস করে বললেন-আজকে বিডিএসএম মুভি দেখবি একটা। কালও দেখবি। তোর মা যতদিন থাকবে ততদিন দেখবি। একটা ফোল্ডার পাবি বিডিএসএম নিয়ে মোবাইলে। তোকে দিয়েছি আমি। খুব মনোযোগ দিয়ে দেখবি। আমি সেখান থেকে কিছু এক্সপেরিমেন্ট করব তোর উপর। ভাবিস না এটা হুট করে সিদ্ধান্ত নিয়েছি। এটা আমার পুরো প্ল্যানের একটা ছোট অংশ। তোর মাকে নিয়ে ভাবছিলাম। তোর মা ঘরে থাকলে এই সেসনটা করা কঠিন হত। তোর মা সুযোগ করে দিয়েছেন। সুযোগটা আমরা কাজে লাগাবো। তোর মা যদি দশদিন দেশের বাইরে থাকে তবে একেবারে পার্ফেক্ট হবে সবকিছু। সাতদিন থাকলেও চলবে তবে কিছু বিষয়ের মনস্তাত্বিক প্রভাব বুঝতে কষ্ট হবে আমার। সেসব পরে দেখা যাবে। এখন চল বলে বাপী এতো শক্ত করে আমার কব্জি ধরেছেন যে রক্ত চলাচল বন্ধ হয়ে যাবার দশা হয়েছে সেখানে।
একহাতে বাবার চুড়ি অন্যহাতে বাবার মুঠি আমাকে আষ্ঠেপৃষ্ঠে বেঁধে বাবা যেনো টেনে হেঁচড়ে নিয়ে যাচ্ছেন আমাকে। আমার যোনি থেকে ভলকে ভলকে পানি বেরুতে লাগলো। মা থাকবেন না বাসায়। বাবা শুধু আমাকে সম্ভোগই করবেন না নানা রকম সেক্সুয়াল গেইম খেলবেন আমার সাথে যেগুলোর কোন কোনটা ভীষন নির্মম হবে। বাবা আমাকে বেঁধে রাখবেন।
শরীরে কাঁটা দিয়ে উঠলো আমার। প্রচন্ড কাম আর শঙ্কায় ঘামতে লাগলাম আমি। সেইসাথে যোনিতে ক্ষরন হতে লাগলো যেনো কোন কল ছেড়ে দেয়া হয়েছে সেখানে। কষ্ট আর সুখ একসাথে। এরকম ব্লুফিল্ম দেখেছি। পুরো দেখিনি ট্রেইলর দেখেছি। যতবার ট্রেইলর দেখেছি ততবার সেখানের মেয়েগুলোর মতন অসহায় হয়ে যৌনসুখ নিতে উপায়ও খুঁজেছি। প্রচন্ড কাম উঠে সেসবে আমার। আমি ঘোরের মধ্যে চলে গেলাম।
পার্ক থেকে বেড়িয়ে কখন রিক্সায় উঠেছি বাপীর সাথে টের পাই নি। দেখলাম ল্যাঙ্গুয়েজ টিচারের বাসার কাছাকাছি চলে এসেছি। ঝুম সন্ধা তখন। গলিটাও খুব নির্জন আর ভুতুরে লাগছিলো। বাপী টিচারের বাসার আগেই রিক্সা ছেড়ে দিয়েছেন। একটা ল্যাম্পপোষ্টের নিচে দাঁড়ালেন আমার মুখোমুখি। ফিসফিস করে বললেন-আবার পানি ছেড়েছিস তাই না সোনা? আমি মাথা ঝাঁকালাম। বাবা চিন্তিত হলেন বল মনে হল। একটু চিন্তা করে বললেন-এটা অবশ্য একটু ভয়ের কথা তোর জন্য। কারণ এই পানি থামাতে প্রচন্ড কষ্ট নিতে হবে তোকে। মারধরের সাথে কিছু বন্ডেজও লাগবে। এমনও হতে পারে দিনের বেশীরভাগ সময় তোকে আমি বেঁধে রাখবো। কোন নড়চড় করতে পারবি না। যৌনাঙ্গ উন্মুক্ত থাকবে। সেখানে বাবা অকথ্য নির্যাতন করবে। সেখানে বলছি কেনো তোর শরীরের সবখানেই ক্রুয়েল হতে হবে বাবাকে। কষ্ট আর সুখে একসাথে চিৎকার করবি তুই। উফ্ সত্যি বলছি সেরকম কিছু ভিক্টিম হিসাবে তোর মতন অবজেক্ট আমি সারাজীবন পাইনি। একেবারে পার্ফেক্ট অবজেক্ট তুই। তুই পারবি মা। দেখিস সুখের গোলা হবে সময়টা তোর জন্য। আমার উরু কেঁপে উঠলো বাপীর কথা শুনে।
আমি অন্ধকারেও স্পষ্ট দেখলাম কামে বাপীর চোখমুখে কেমন আভা বেরুচ্ছে। বাপীকে জড়িয়ে ধরতে ইচ্ছে হল আমার। কাঁদতেও ইচ্ছে হল। বাপী কোথায় নিয়ে যাচ্ছেন আমাকে? এতো সুখ কেনো? আমি পারবো সেই সুখ বহন করতে? বলেই ফেললাম সে কথা বাপীকে। আব্বু আমি পারবো? কেমন কাঁদো কাঁদো কন্ঠেই বললাম। বাপী বললেন-পারবি মা পারবি। তোর কি কান্না পাচ্ছে সোনা? হ্যা বোধক মাথা ঝাঁকালাম আমি। বাবা গোপন কথা বলার মত বললেন-মা ইমোশনের কোন দাম নেই দুনিয়াতে। তুই বিডিএসএম ভিক্টিম হতে তৈরী হয়ে আছিস। শুনেই তোর জল পরছে। পরছে না মা?
আমি মাথা ঝাঁকালাম আবার হ্যাঁ বোধক।
বাবা আবার একটা মাজাভাঙ্গা সিগারেট বের করলেন। সেটাকে যত্ন করে ধরালেন। তারপর বললেন-সমস্যা নেই মা। বাবা তোর সাথে আছে। যোনির সেনসিটিভ স্থানে নির্যাতন সহ্য করলে জীবনের সবকিছু তোর কাছে সোজা হয়ে যাবে। তুই ভিন্ন স্তরে চলে যাবি জীবন দর্শনের। সেক্ষেত্রে তুই শুধু নিজেকে বাবার কাছে সঁপে দিবি। বাবা বাকিটা করে নেবে। আর হ্যাঁ সবকিছু সিরিয়াসলি নিতে হবে। এই মুহুর্ত থেকে তোর মা না যাওয়া পর্যন্ত আমি তোকে যেসব বলেছি সব অক্ষরে অক্ষরে মেনে চলবি। মুভি দেখে রিভিউ দিবি নিয়ম করে। কোন ভুল করা চলবে না। ভুল হলেই তোর মা চলে যাবার পর সেগুলোর বিচার হবে শাস্তি হবে। ভয়ঙ্কর সব শাস্তি। আসলে সে সময়টা তুই শাস্তিতেই থাকবি। কিন্তু সামনের কদিন কোন ভুল হলেই সেগুলো নোট করে রাখবো। সেজন্য আলাদা শাস্তি দেবো। মনে থাকবে মা?
ভেজা চোখ নিয়ে আবার মাথা ঝাঁকিয়ে হ্যা বললাম আমি।
বাপী বললেন-গুড গার্ল। মাই সুইট লিল গার্ল। বাবা লাভস ইউ আ লট। বাবা উইল টার্স ইউ ইনটু আ এক্সলেন্ট এন্ড বিউটিফুল ওমেন। প্রমিজ মাই গার্ল, আই প্রমিজ। ইউ আর গনা বি দ্যা বেস্ট গার্ল ইন দ্যা সিটি ইউদইন আ ভেরি শর্ট হোয়াইল। এখন যা টিচারের কাছে। মন শুধু সেখানেই থাকবে। বিকেলে কি হয়েছে কাল কি হবে সেসব ভাবনা আসবে না টিচারের কাছে গিয়ে। টিচার একটা মেগাজিন দিয়েছিলো তুই পড়িসনি। এসব ভুল আর করা যাবে না। ভোদায় রাতে হাতিয়েছিস কাল। ওটাও মস্ত বড় ভুল ছিলো। দরকার হলে হাত বেঁধে রাখবি শুতে যাবার সময় পিছমোড়া করে। তবু গুদে হাত দেয়া যাবে না। এক রবি থেকে বুধ বা বৃহস্পতি আমরা আর সেক্স করব না। মানে বাবা তোকে চুদবে না এই সময়টাতে। শরীরের রস সব শরীরেই রাখতে হবে। রস বেরুলেই পার্সোনালিটি কমে যাবে। মনে থাকবে শ্যামলী? এবারে নিজেকে বাবার সাথে তাল মেলানোর জন্য স্পষ্ট অক্ষরেই বললাম-থাকবে বাবা।
বাপীর এই বাক্যটার সাথে সাথেই আমার পুরোনো ফোনটা বেজে উঠলো। রোহান ভাইয়া। বিদেশ থেকে ফোন দিয়েছেন। বাপীর দিকে দেখিয়ে বললাম-ধরব বাপী? বাপী বললেন-তোর ব্যপার মা। আমি ধরলাম ফোনটা। কি ব্যপার ছোট্টপরী কেমন আছো তুমি! এভাবে ঘুরাচ্ছো কেনো আমাকে? রোহান ভাইয়া এমনভাবে কথাগুলো বলল যেনো আমার সাথে তার অনেকদিনের ভাব। বাবার দিকে তাকায়ে বললাম-ঘুরালাম কোথায় ভাইয়া? কি বলছেন এসব? রোহান ভাইয়া বলল-প্লিজ ছোট্টপরী তুমি হ্যা বলে দাও না। তোমাকে ছাড়া আমার কিছু ভালো লাগছে না। কি মিষ্টি তুমি দেখতে। প্লিজ প্লিজ প্লিজ শ্যামলি তোমাকে আমি অনেক সুখে রাখবো। তোমার জন্য খুব সুন্দর একটা ফোন কিনেছি। অনেক অনেক শপিং করেছি। সৌদি আরবের সবচে দামী শপিংমল থেকে অনেক কিছু কিনেছি আমি। সব তোমার মাপে কেনা। তুমি হ্যা বলে দাও।
আমি আকাশ থেকে পরলাম। কি বলছেন ভাইয়া এসব! আমি তো কিছুই বুঝতে পারছি না। রোহান ভাইয়া ছাগলের মতন হাসলেন। বললেন-তোমাকে বিয়ে করবতো। আমরা স্বামী স্ত্রী হবো। আমি চোয়াল শক্ত করে দিলাম। বললাম-রোহান ভাইয়া আমি বিয়ে করব আজ থেকে দশ বছর পর। আপনি যদি ততদিন অবিবাহিত থাকেন তবে আপনাকেই বিয়ে করব আমি কথা দিচ্ছি। তবে আপনাকেও কথা দিতে হবে এর মধ্যে আপনি আমাকে ফোন দেবেন না। দেশে এলে দেখা হলে সেবারের মতন গায়ে হাত দেবেন না।
বাবা কেমন কৌতুককর ভঙ্গিতে তাকালেন আমার দিকে। রোহান ভাইয়া বললেন-ছি ছি ছি কি বলো তুমি। স্বামী স্ত্রীর শরীর না ধরলে কে ধরবে বলো? তোমাকে এবার দেখেই মনে মনে বৌ বানিয়ে ফেলেছি। দশ বছর না তুমি পাঁচ বছরে নামিয়ে আনো প্লিজ। আর আমি গায়ে হাত না দিলে কে দেবে শুনি? তোমার ভাল লাগে নি সেসময়? জানি ভালো লেগেছে। কেমন চোখ বন্ধ করে দিয়েছিলে তখন। খুব হট মেয়ে তুমি। ধরেই বুঝেছি আমি। নিজেকে সামলে বললাম-বাহ্ আপনি ধরেই বুঝে ফেলেন সব?
রোহান ভাইয়া আবার ছাগলের মতন হাসিটা দিলেন। বললেন-বারে বুঝবো না কেন! তোমার মতন মেয়েই খুঁজছিলাম। সেদিন হাত দিয়েই বুঝে ফেলেছি তুমি তাই যা আমি চাই। আমি হেসে দিলাম। বললাম আর কাউকে হাত দিয়ে বুঝতে পারেন নাই ভাইয়া? লোকটা আসলেই ছাগল। হেহেহেহে করে হেসে বলল-সব বলব তোমাকে। মিথ্যে বলব না। কসম বলছি। অনেকের শরীরেরই হাত দিয়েছি। কিন্তু তুমি সবার থেকে আলাদা। মেয়েদের শরীরে হাত দিলেই বোঝা যায় সে কেমন। তুমি সতী সাধ্বি মেয়ে সে আমি জানি। তোমার সতীত্ব শুধু আমার জন্য। তুমি ফেসবুকে এড করো আমাকে। ম্যাসেঞ্জারে অনেক কথা বলতে পারবো।
আমি শান্ত কন্ঠে বললাম-জ্বি ভাইয়া এড করব। আপনি আগে বলবেন কার কার শরীরে হাত দিছেন। যদি বলেন তো আপনার সাথে আবার কথা বলব। নইলে বলব না। বাই। কেটে দিলাম ফোনটা। বাপী বললেন-ওর নম্বরটা কিছুক্ষণের জন্য ব্লক করে দে। পরে আবার ওপেন করে দিস। আমি তাই করলাম সাথে সাথে।
বাবা বললেন-যা এখন। ওই টিচার শালা শরীর হাতাতে আসলে স্যান্ডেলপেটা করবি আজকে। বাবা ঘুরে হাঁটা ধরলেন। একটা রিক্সা নিয়ে চলে যাস বাসায়, আমি আর এদিকে আসবো। তিনি বাক্যটা বলে অদৃশ্য হয়ে গেলেন। গা ছম ছম করে উঠলো আমার। শরীরের নেশায় পেয়েছে আমাকে। টিচারের বাসার দিকে পা বাড়িয়ে নিজের কানকে শুনিয়ে বললাম-বাবা শ্যামলী ইজ ইউরস বাবা। শী ইজ ইউর বীচ। টেইক হার হাউএভার ইউ লাইক টু শী উড অলওয়েজ বি উইদ ইউ। বাবার কথা অগ্রাহ্য করেই টিচারের কলিংবেল টিপে সোনা হাতিয়ে চুলকে নিলাম আমি। বাবার বীর্য আমার ভোদার পানির মিশ্রিত কামনেশা জাগানো গন্ধে হাতটা ম ম করছে। আঙ্গুল মুখে চুষতেই দরজা খোলার শব্দ পেয়ে মুখ থেকে আঙ্গুল বের করে-স্লামালেকুম স্যার বললাম আমি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments