সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ bipulroy82 বাংলা চটি কাহিনী (BCK) 11-05-2020

 

This story is part of the শ্যামলির জীবন দীক্ষা series

বাপী আমার যোনী আমার স্তন আমার শরীরটাকে যাচ্ছেতাই ব্যবহার করে আমাকে বুঝিয়ে দিয়েছেন বাস্তবে যত ব্যক্তিত্ব সম্পন্নাই হই না কেন সত্যিকারের পুরুষ নারীর যোনি স্তন আর শরীর ইউজ করে কারণ তাতেই নারীর তৃপ্তি। বাপীর বীর্যে কামিজ নোংড়া থুতুনি মুখমন্ডল নোংরা। তাতে আমার কোনরকম অস্বস্তিই লাগেনি বরং মনে হয়েছিলো বাপী ঠিক কাজটিই করেছেন।
বাপী যখন আবার তার ধন সান্দালেন আমার হা হয়ে থাকা ছোট্ট যোনীতে টের পেয়েছিলাম বাপী একটুও দৃঢ়তা হারান নি। আমিও বুঝেছিলাম ইউজ্ড হতে আমার আরো বাকী আছে। ছোট্ট দেহটাকে বাপী দুমড়ে মুচড়ে প্রচন্ড গতিতে ইউজ করা শুরু করলেন। সুখে আমি কেঁদে দিলাম ফুপিয়ে ফুপিয়ে। বাপীর ধন এমন অনেক কান্নার স্বাক্ষ্যি পরে বাপী আমাকে বলেছেন। মেয়েদের কান্না বাপীকে উত্তেজিত করে সেটাও বলেছেন। মেয়েরা মর্ষিত হতে চায় সে বাপীর মুখস্ত।
আমার ফুপিয়ে কান্নাকে অগ্রাহ্য করেই বাপী তার সম্ভোগ অব্যাহত রেখেছেন। আমি বাপীর ধনের সম্পুর্ন আগমন নির্গমন মুখস্ত করে নিচ্ছিলাম। কারণ আমি জানতাম বাপীর কাছে এই সুখ প্রতিদিন পাবো না আমি। ইচ্ছে হলেই বাপীকে গুদে নিতে পারবো না। বাপী যা ইচ্ছে করবেন আমি সেটাই হবো। একঝাঁক পাখি কিচির কিচির করতে করতে উড়ে গেলো মাথার উপর দিয়ে। বাপী দাঁতমুখ খিচে আমার সরু উরু দুই হাতে বুকের দিকে চেপে গুদের দফারাফা করে চুদতে লাগলেন।
অবিরাম সেই চোদন বাপীর। এমন মরদের কাছে নিজেকে সঁপে না দিলে কেউ সত্যি কোন দিন জানতেই পারবে না পৌরুষ কতটা সুখকর, কতটা প্রচন্ড। বাপী আঙ্গুল দিয়ে থুতুনিতে লেগে থাকা বীর্য আমার ঠোঁটে দাঁতে লাগিয়ে দিয়েছিলেন সেদিন। সে নিষিদ্ধ স্বাদ কখনো ভুলবো না আমি। পুরুষের বীর্যের ঝাঁঝালো কামনা জাগানো নিষিদ্ধ অনুভুতি সেই থেকে আমার সবচে প্রিয় বিষয়গুলোর একটা হয়েছিলো।
বাপী একই ভঙ্গিতে চুদে আমার কুচকিতে টান ধরিয়ে দিয়েছিলেন। আরেকটু হলে সেখানে স্থায়ী কোন ব্যাথা হয়ে যেতে পারতো। বাপীর আর আমার এক পায়ের পাজামা প্যান্ট আমার পাছার নিচে দলামোচড়া হয়ে সেদিন আমাদের নির্দয় সঙ্গমের স্বাক্ষ্যী হয়েছিলো। বাপীর গলা থেকে ঘাম পরছিল টপাটপ করে আমার চেহারার উপর।
এই পরক্রমশালী পিতার কাছে পরাস্ত একটা চিপ হোর হতে আমার কোন আপত্তি নেই। আমি বাপীর প্রচন্ড ঠাপ খেতে খেতে আবার মনে মনে প্রত্যয় ব্যক্ত করেছিলাম বাপীই আমার পুরুষ। আর কোন পুরুষ আমার দরকারই নেই। আমি বাপীর চোদনপুতুল হয়ে থাকবো বাপী যতদিন চাইবেন। বাকি সব পুরুষ কেবল আমার ছলনার খেলনা হবে। বাপীর চোখ ঠিকরে বেড়িয়ে আসছিলো। নাক ফুলে উঠছিলো। বুঝলাম বাপী আবার চুড়ান্ত সময়ে চলে এসেছে। আমি প্রচন্ড শান্ত থেকেছিলাম তখন।
ক্রমাগত ক্ষরণে যোনির সুখ এতো বেশী ছিলো যে আসলে আমার সেই শান্ত রুপ প্রকারান্তরে আমার প্রচন্ড অশান্ত শরীরেরই একটা ভিন্ন মাত্রার রূপ। যোনির উপর কেমন যেনো একটা নিয়ন্ত্রন পেয়ে গেছিলাম আমি। বাপীর ধনটাকে ইচ্ছে করলেই কামড়ে ধরতে পারছিলাম যোনির ভিতরের দেয়াল দিয়ে। বাপী প্রচন্ড ঠুসে এবারে কেঁপে কেঁপে আমার গহীনে বর্ষন করতে লাগলেন।
যতই পৌরুষ থাক যতই ব্যবহার করার কাঠিন্য থাক পুরুষ আসলে কখনোই জানে না সে নিজেই ব্যবহৃত হয় নারীর ছোট্ট গর্তের আকাঙ্খায়। এটাই নারীর চুড়ান্ত জয়। সুখে উত্তেজনায় আমার ইচ্ছে হচ্ছিলো বাপীর পুরো শরীরটাই যোনির ভিতর ঢুকিয়ে নিতে। যোনির চারপাশে তিরতির করে কাঁপছিলো আমার। বাপী বুকদুটো প্রচন্ড আক্রোশে চিপে খাচা থেকে আলাদা করে দিতে চাইছিলেন বীর্যপাতের নেশায়। আমি যৌনতার সেই চরম সুখ নিতে নিতে জীবনে প্রথমবারের মতন শিখে গেলাম কি করে প্রচন্ড উত্তেজনায় পুরুষের শিশ্ন উপভোগ করতে হয় শান্ত ধীরস্থীর থেকে।
সেই শিক্ষার জয়ানন্দে আমার দুচোখ থেকে কয়েক ফোঁটা জল বেড়িয়ে গেলো। বাপী আমার দুই ঠোঁটকেই নিজের মুখগহ্বরে নিতে আগ্রাসী চুম্বন করলেন। গেল কদিনের সব অতৃপ্ততা আমার থেকে উধাও হয়ে গেল। বাপী তখনো পুরুচ পুরুচ করে বীর্য উগড়ে দিচ্ছিলেন আমার যোনীতে। আমার ভেতরটা প্রচন্ড শান্ত হয়ে যাচ্ছিলো বাপীর উষ্ণ বীর্য ধারণ করে। সেই শান্ত ভেতরটাও উগড়ে দিতে চাইছিলো আরো কিছু। দিলও।
আমিও শেষবারের মতন পানি ছাড়তে শুরু করলাম চরম সুখের। বাপীর ধনটাকে কামড়াতে কামড়াতে এমন সুখরস ছাড়ার উত্তেজনা এবয়েসের কোন মেয়ের কপালে থাকে কিনা জানি না তে এটা জানতাম এই সুখের দেখা না মেলা পর্যন্ত কোন নারীই স্বভাবে আচারে আচরনে সুস্থীর হতে পারবে না। শেষ ফোটা ছেড়েও বাবা সেভাবেই চেপে রইলেন যোনিতে।
আমার বাঁদিকে ঝোপের পরেই পার্কের সীমানা দেয়াল। তারপর বড় রাস্তা ঘেঁষে ফুটপাথ। সেখানে একটা ছেলে কাউকে খুব বিচ্ছিরি গালাগাল দিচ্ছে। তোর মায়রে আমি চুদি, তুই তোর মায়েরে কোলে বাসায় আমারে দিয়া চোদস্ খানকির পোলা। তোর মায় রাইত অইলে বেডাগো লাইনে খারা করায়া রাখে। বিশ টেকা দিলেই তোর মায়রে চোদা যায়। দুইদিন পরে তুই লাইনে খারাবি খানকির পোলা।
অপর ছেলেটা বলছে-খারাইলে তোর সমস্যা কি নোডির বাচ্চা নডি। তুই যে পুলিশগো কাছে হোগা মারা খাস এইডা কে না জানে। তোরে আইজকা খায়াই হালামু আমি। ধুপধাপ দৌঁড় শুরু হল। বাপীর বা আমার সে সবে কোন ভ্রুক্ষেপ নেই। আমাদের সংযোগস্থল তখন দপদপ করছে। সুখের দপদপ। নিজেকে ব্যবহৃত নোংরা ভাবতে ভালো লাগছে আমার। নারীতো পুরুষের ব্যবহারের জন্যই।
বাপী আমাকে ব্যবহার করেছেন ইউজ করেছেন। আমি বাপীর ইউজ্ড হোর। গড আমি বারবার ইউজ্ড হতে চাই আপন জনকের দ্বারা। আমার যৌনতার তৃপ্তি বাপীর কাছেই বান্ধা পরে গেছো। আর কোন পুরুষে শান্ত হবে না আমার হেডা। আমার বলছি কেন সব বাপীর। আমার শরীরের সব প্রাইভেট স্থানের মালিক বাপী। ভিন্ন কেই ইউজ করতে চাইলেও বাপীর থেকে তাকে পারমিশন নিতে হবে। এমনকি সে আমার স্বামী হলেও। রোহান ভাইয়া যদি আমাকে বিয়ে করেন তবে তাকেও বাপীর থেকে পারমিশন নিতে হবে আমাকে ইউজ করার।
এসব অসংলগ্ন চিন্তা করতে করতে আমি তখনো বাপীর বন্ধনে ছিলাম। তার লোমশ হাঁটু আমার পিঠের দুদিকে তুলোর মতন সোহাগ দিচ্ছে। বাপীর ধন ছোট হয়ে আসছে। বাপী পরম স্নেহে আমার তুই গালে ছোট ছোট চুমা দিচ্ছেন। ফিসফিস করে বললেন-আমার ছোট্ট রানীটা। একেবারে পার্ফেক্ট হইছে মা সবকিছু। বাপীর ধন পিস্লে যোনি থেকে বের হয়ে গেল।
বাপী সরে গেলেন উপর থেকে। আমিও বিধ্বস্ত মুরগির মতন উঠে বসলাম। বাপী নিজেই আমার হাত থরে টেনে বসালেন। গড, ওহ মাই গড সিমেন্টের বেঞ্চিটাতে আমার রসের বন্যা। এতো পানি যে কেউ ভাববে মুতু করে দিয়েছি। বাপী আঙ্গুল ছোঁয়ালেন সেই পানিতে। জিভে টেষ্ট করতে করতে বললেন-মাই সুইট হোর গার্ল শ্যামলি। নিজে খুব দ্রুত জাঙ্গিয়া প্যান্ট পরতে পরতে বললেন-মা গেটাপ ঠিক করে ফেল। এতো ইউজ্ড আর এতো বিধ্বস্ত ছিলাম মনে হল হাড়গোড় সব একাকার হয়ে আছে।
বুক দুটো সত্যি ব্যাথা করছে আমার। ওড়নাটা বেঞ্চির কোনাতে ঝুলছিলো। সবার আগে সেটা বুকে লাগালাম। তারপর দুপা বেঞ্চির একদিকে এনে খুব সহজ আর স্বাভাবিকভাবে পেন্টি পাজামা পরলাম। স্যান্ডেল দুটো এতো দূরে কি করে গেল বুঝলাম না। একটা পেলাম মোটা গাছটার শেষ প্রান্তে। একেবারে স্বাভাবিক হয়ে বসলাম বাপী আর আমি।
দুজনের মধ্যে দুরত্ব দুই ফুটের মতন হবে। সে স্থানে গুদের রসে টইটুম্বুর হয়ে আছে। দুজনেই মুখ করে আছি খোলা অংশের দিকে যেখান থেকে দাড়োয়ানটা কথা বলেছিলো সেদিকে। বাপী সিগারেটের প্যাকেট বের করলেন। দুমড়ে মুচড়ে আছে প্যাকেটটা। দুজনের সঙ্গমের সময় প্যান্টের পকেটে ছিলো কারোর চাপা পরেছিলো সেটাতে। যত্ন করে সেটাকে সোজা করলেন। তারপর একটা মাজাভাঙ্গা সিগারেট বের করলেন। আমার দিকে তাকায়ে বললেন-সিগারেট সবগুলোরই মাজা ভেঙ্গে গেছে। চুদলাম তোকে আর মাজা ভাঙ্গলো ওদের-কেমন রসিকতার ভঙ্গিতে বললেন বাবা। মনে মনে বললাম-আমার মাজাও কি আস্ত রেখেছো বাবা! মাজাভাঙ্গা সিগারেটটাকে আঙ্গুলের কারসাজি করে সোজা করলেন তিনি। ধরালেন সেটাকে।
বাবার ফোন বেজে উঠলো আমাদের মধ্যকার নিরবতা ভেঙ্গে। ফোন রিসিভ করলেন বাবা। জ্বি রফিকভাই বলেন। লাউড স্পিকার অন করে দিলেন বাবা কেনো যেনো। রফিক মামা ওপাশ থেকে বললেন-তুমিতো জীবনে আদাব সালাম দাও না। তাও বললাম আমি-স্লামালেকুম। অন্তত উত্তর দাও সালামের।
বাবা বললেন-ধুর মিয়া কি কইবেন কন। বেডিগো মতন ছিনালি করেন কেন?
ওপাশ থেকে রফিক মামা বললেন-মানুষ হইলা না মিয়া। বাদ দেও। একটা আব্দার নিয়া ফোন দিছি। আসলে কি বলব রোহান গো ধরছে সে তোমার শ্যামলীরে ছাড়া কাউরে বিয়া করবে না।
বাবার ঘন রসগুলো ভিতরে গলে পানি হচ্ছে আর চুইয়ে চুইয়ে পাজামা ভেজাচ্ছে আমার। কামিজেও ঢেলেছিলেন বাবা প্রথম দফায়। ওড়নায় কিছু ঢাকা পরেছে। কামিজের ভেজা অংশ লেপ্টে আছে শরীরে। ওসব নিয়ে বাবারও কোন মাথা ব্যাথা নেই আমারো কোন বিকার নেই। বাপীর রসগুলো ভিতর থেকে যেনো বেড়িয়ে না যায় সেজন্য আমি দুই রান একসাথে করে পেচিয়ে দিলাম। কিন্তু সত্যি বলতে রান পেচালে মেয়েমানুষের ছিদ্র আরো উন্মক্ত হয় তলা দিয়ে। তাই এপাশওপাশ নড়েচড়ে দাবনা দুটোকে এক করার চেষ্টা করলাম।
বাবা বললেন-তো আমি কি করতে পারি রফিক ভাই? আমার শ্যামলিতো রোহানকে বিয়ে করবে না।
রফিক মামা চেচিয়ে বললেন-ধুর মিয়া বাড়তি কতা কও তুমি। শ্যামলি মোটেও সেই কথা বলেনি। সে বলছে দশ বছর অপেক্ষা করতে।
বাবা বললেন-তো করেন, অপেক্ষা নিষেধ করল কে?
রফিক মামা বললেন-ভাই ভাই ভাই শোন আমার কথা। রোহানের বয়স দশ বছর পর কত হবে সেইটা জানো তুমি? দশ বছর পর তার বয়স চল্লিশের কাছাকাছি চলে যাবে। তখন বিয়ে করার কোন মানে আছে? বাচ্চা কাচ্চা মানুষ করতে হবে না!
বাবা চোয়াল শক্ত করে ফেললেন। নিজেকে আমার দিকে এগিয়ে এনে কাঁধে হাত তুলে দিলেন এবং আমাকে তার দিকে ঝুঁকিয়ে নিয়ে আমার ডান স্তনটা টিপতে শুরু করলেন। ফোনে বললেন-রফিক ভাই আমি হিসাব কিতাব কম বুঝি। আপনি যদি আমার মেয়েরে আমার বৌ এর মতন পটাতে পারেন আমার কোন সমস্যা নাই। যদিও রোহানরে আমার পছন্দ না তবু আমার মেয়ে রাজী হলে আমি কোন বাধা দেবো না। আমার মাইয়া যদি আপনারেও হাঙ্গা করতে চায় তা-ও বাধা দিবো না। তবে আপনি আমাকে বলবেন না ওকে রাজী করাতে। আপনাকেই রাজী করাতে হবে। ও যদি কালকেও বিয়ে করতে রাজী হয় আমি অমত করব না। সব তার ইচ্ছামত হবে।
রফিক মামা দীর্যনিঃশ্বাস ফেললেন। বললেন-তুমি তো সন্দেহবাতিক মানুষ। সারাজীবন আমার বোইনডারে সন্দেহই করলা। নিজের মাইয়া নিয়াও যা খুশী বলে ফেললা। এইসব ঠিক না, সত্যি ঠিক না। বোইনডা তোমারে খুব ভালবাসে। খোদার কসম কই বাই হের লগে আমার কোনদিন কোন সম্পর্ক ছিলো না হবেও না। তুমি সহযোগীতা করবা না সেইটা স্পষ্ট কইরা বলো। তোমার ক্ষতি আমি চাইলেই করতে পারি। করি নাই বোইনডার কতা ভাইবা। যাউগ্গা মনে রাইখো কথাটা।
বাবা ফোন কেটে দিলেন। রোদের তেজ কমতে শুরু করেছে। বাপী স্তনটা টিপছিলেন তখনো। ফোন কেটেই ছেড়ে দিলেন সেটা। তারপর বললেন-শ্যামলি সোনামনি ছোট্ট রানী আমার বাপীর আচরনে কষ্ট পাসনিতো তখন?
আমি লজ্জার হাসি দিলাম। বললাম-বাপী তুমি হঠাৎ কি করে অমন ক্রুয়েল্টি নিয়ে আসলা?
বাপী বললেন-হঠাৎ আনি নাই মা। মেয়েমানুষদের কাছে পুরুষ হয়ে থাকতে চাইলে এরকম করতে হয়। মেয়েমানুষের ধর্ম হইলো হোর হওয়া। প্রত্যেকটা মেয়েমানুষ জীবনে একবার হইলেও রেপ্ড হতে চায়। তারা মনে করে কেউ নিরীহভাবে তারে রেপ করলে সে খুব সুখ পাবে। কিন্তু মা রেপ কি আর নিরিহ হয়? এই বেঞ্চিতে তোর মায়ের কাছে এরকম করে পুরুষ হয়েছিলাম একদিন। আরো অনেকের কাছে পুরুষ হয়েছি এখানে। বুঝলি মা এক পুরুষের জন্য এক নারী কখনোই যথেষ্ঠ না। এক নারীর জন্যও এক পুরুষ যথেষ্ঠ না। জীবনে অনেক পুরুষ আসবে তোর। তাদের কেউ কেউ পুরুষ হতে পারবে কেউ কেউ পারবে না। কিন্তু তাই বলে পুরুষ আসা বন্ধ হবে না। কিন্তু মনে রাখবি সত্যিকারের পুরুষ ছাড়া কারো কাছে পা ফাঁক করবি না।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments