সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopiman112 বাংলা চটি কাহিনী (BCK) 29-03-2016

 

This story is part of the সী বীচে বোনের গ্রুপ চোদন series

Bangla panu golpo বোনের ঘুম ভাঙ্গল সন্ধ্যে বেলার একটু আগে. ঘুম ভাঙ্গতেই নিজেকে সকলের মাঝে ওই অবস্থায় পেয়ে খুব কাঁদতে শুরু করল. ওর কান্নায় আমারও ঘুম ভেঙ্গে গেল. আমি ওকে বুঝিয়ে বললাম যা হয়েছে ভুলে যেতে. কিন্তু বোন খুব কাঁদছিল. নিজের লেঙ্গটো শরীরে বেডকভার চাপিয়ে দিয়ে কাঁদছিল. পঙ্কজ ও রাহুল এর ঘুম ভেঙ্গে গেল. ওরাও বোনকে বোঝাতে লাগল যা হয়েছে সব ভুলে যেতে. পঙ্কজ বলল আমাকে খাবার আনতে. সবার খুব খিদে পেয়েছে. সুমানা ও কিছু খেয়ে নেবে. আমি উঠে ড্রেস পরে খাবার আনতে বেরিয়ে গেলাম. ওদের কে বললাম তোরা এবার আমাদের রূম এ যা আর সুমানা ড্রেস পরে নিক. ওরা বলল হ্যাঁ তুই যা আমরা দেখছি.
আমি তো বেরিয়ে গেলাম খাবার আনতে. ১০-১৫ মিনিট পরে খাবার নিয়ে রূম এ এসে দেখলাম ওরা সবাই একই অবস্থায় আছে. বোনের গায়ে চাদরটাও নেই. ওরা দুজনে আমার উলঙ্গ বোনকে নিয়ে ওদের কোলে বসিয়ে রেখে আদর করছে. আর আমার অসহায় উলঙ্গ যুবতী বোন কাঁদছে. আমি তো অবাক হয়ে বললাম কিরে তোরা এবার যা রূম এ. এসব কি হচ্ছে এখনো. এবার ওকে একলা ছেড়ে দে. বোন এর কান্না আরও বেড়ে গেল আমার কথা শুনে. সে আমার কাছে ছুটে এসে বলল দাদা ওরা আমাকে ব্ল্যাকমেল করছে. ওরা মোবাইল এ আমার ফোটো আর ভীডিও রেকর্ড করে রেখেছে. এখন ওরা আমাকে ব্ল্যাকমেল করছে. আমি রাহুল কে বললাম কিরে এসব কি করচ্ছিস.
পঙ্কজ বলল চিন্তা করিস না ভাই তোর বোনকে আজ দিঘার রেন্ডি বানাবো. আমি তো খুব রেগে গেলাম. বললাম চল তোরা এবার এ ঘর থেকে যা. পঙ্কজ বলল এ ঘর থেকে কেউ যাবে না. সবাই এই রূমেই থাকব আর এই অবস্থাতেই থাকব. আর তোর বোনকে পার্ফেক্ট রেন্ডী বানাবো. তোর ভালো লাগুক বা না লাগুক. বেসি কথা বললে তোর বোনের উলঙ্গ ফটো গোটা দুনিয়া দেখবে. ইংটরনেটে ছেড়ে দেবো. আমি ভয় পেয়ে চুপ করে গেলাম. ভাবতে থাকলম এরা আমার বোনকে নিয়ে কি করার প্ল্যান করছে. তারপর কথা না বাড়িয়ে সবাইকে খাবার সার্ভ করলাম. পঙ্কজ আমার উলঙ্গ বোনকে নিজের কোলে বসিয়ে খাওয়াতে লাগল. বোন কাঁদতে কাঁদতে খেয়ে নিলো. কিছুখন পরে সবাই মিলে ড্রেস পরে বাইরে বেরোতে গেলাম. ওরা বোনকে সঙ্গে নিয়ে গেল. চারদিক ঘুরতে ঘুরতে ওরা দুজন বারবার আমার বোনের দুধে হাত দিচ্ছিলো কখনো পাছায় হাত বোলাচ্ছিলো. কিছুক্ষন ঘোড়ার পর একটা ওয়াইন শপ থেকে হুইস্কী কিনে নিল বেসি করে.
আমি বললাম এতো মদ কে খাবে রে. পঙ্কজ বলল খাওয়ার লোক আছে. কিছুক্ষন পরে হোটেলে ফিরে রুমে ঢুকলাম আমরা. পঙ্কজ বাইরে বেরিয়ে গেল. আমি কিছু বুঝতে পারলাম না. বাইরে দেখতে বেরিয়ে দেখলাম পঙ্কজ হোটেল ম্যানেজার এর সঙ্গে গল্প করচ্ছে. ম্যানেজার হাসতে হাসতে ওর সঙ্গে কি সব গল্প করচ্ছে. কিচ্ছুখন পরে পঙ্কজ রূম এ এসে গেল. আমরা সবাই মদ খেতে বসলাম আর সুমানা এক কোণে বিছানায় বসে চ্ছিলো. পঙ্কজ বলল এসো রানী আমাদের মদ ঢেলে দাও. সুমানা না বলল.
পঙ্কজ উঠে গিয়ে জোড় করে বোন কে নিয়ে এলো. আর বলল আমরা যা বলছি সেটাই কর তবে তোর ভালো হবে. না হলে কি যে হবে সেটা জানিস তো. সুমানা ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগল. চুপচাপ চলে এসে আমাদের মদ ঢেলে দিতে লাগল. পঙ্কজ বলল এবার নাচতে শুরু করো রানী. বলে রাহুল উঠে ম্যূজ়িক সিস্টেম চালিয়ে দিলো. আমার বোনকে ওরা ম্যূজ়িক সিস্টম এর সামনে রেখে বলল এবার নাচো রানী.
বোন অসহায় অবস্থায় ড্যান্স শুরু করল. সুমানা একটা টি-শার্ট র একটা লংগ স্কির্ট পড়ে ছিলো. ওই অবস্থায় নাচতে নাচতে আমাদের এন্টারটেন করতে লাগল. কিছুক্ষন পরে কলিংগ বেল বেজে উঠলো. পঙ্কজ বলল আমাদের নতুন অতিথি এসেছে.বলে দরজা তা খুলে দিলো. আমি অবাক হয়ে দেখলাম হোটেল এর ম্যানেজার আর ক্যাশিয়ার এসেছে. আমি বুঝতে পারলাম পঙ্কজ কি করল এতখন ধরে.
কিন্তু আমার কিছুই করার ছিলো না. ম্যানেজার এসে আমাদের সঙ্গে বসলো. বোন তো লজ্জা পেয়ে বেডে বসে পড়লো. পঙ্কজ বলল ড্যান্স করো লজ্জা কিসের. আজকে আমাদের ন্যূ পার্টনার এরা. বলে সুমানা কে ধরে টেনে নিয়ে এলো. আর নাচাতে লাগল.
আমার অসহায় বোন সুমানা একটা রেন্ডির মতো কয়েকজন লোকের সামনে ড্যান্স করতে লাগল.ম্যানেজার বলল কি সুন্দর মাল এনেছ. কোথা থেকে পেলে? এ তো দিঘার টপ রেন্ডি হয়ে যাবে. আজকে একে আমরা টেস্ট করি তারপর দেখছি. সুমানা ড্যান্স করতে করতে মদ দিতে লাগল.
ক্রমস মদ এর আসর জমে উঠলো. ম্যানেজার মাঝে মাঝে উঠে আমার বোনের সঙ্গে ড্যান্স করতে করতে তার শরীরে হাত বোলাতে লাগল. কিছুক্ষন পরে রাহুল উঠে সুমনার সঙ্গে নাচতে নাচতে ওর টি-শার্টটা খুলে দিলো. বোন ওই ওবস্থায় ব্রা পরেই নাচতে থাকলো.
ম্যানেজার আর ক্যাশিয়ারও খোলার লাইসেন্স পেয়ে গেল. ওরা দুজন এসে আমার বোনের সঙ্গে নাচতে নাচতে ওর স্কার্টটাও খুলে দিলো. সুমানা শুধুমাত্র ব্রা আর প্যান্টি পরে ড্যান্স করতে থাকলো. এরপর ম্যানেজার হুইস্কীর বোতলটা নিয়ে এসে সুমনার গায়ে ঢেলে দিলো. সুমনার ওই অর্ধ উলঙ্গ শরীরটা মদে ভিজে গেলো.
এই পর্যন্ত যা হয়েছে তাতে সকলের বাড়া খাড়া করার জননো যথেষ্ঠ ছিলো. এরপর ম্যানেজার বোনের গোটা শরীরটা চটতে লাগল. ক্যাশিয়া ও ওকে জয়েন করল. এরপর সবাই মিলে বোনকে বিচ্ছনায় নিয়ে এলো. বোনের বাকি ব্রা র প্যান্টিটা খুলে ফেলে দেওয়া হলো. ওর গোটা শরীরে মদ ঢেলে সবাই চাটতে লাগল. কেউ দুধ কেউ পেট কেউ উরু আর কেউ চুত চাটতে লাগল. ম্যানেজার তো সবাইকে ঠেলে সরিয়ে দিয়ে একাই গোটা শরীরটা নিয়ে খেলতে শুরু করল. বোনের গুদে মদ ঢেলে সেটা চাটতে শুরু করল. ক্যাশিয়ার দুধের ওপর মদ ধ্যেলে চুস্তে সুসর করল. এইববে সবাই মিলে আমার বোনের উলঙ্গ শরীরটা কে ব্যবহার করতে লাগল.
এবার শুরু চোদার পালা. ম্যানেজার প্রথমে বোনের গুড চেটে চেটে আঙ্গুল ঢুকিয়ে তারপর নিজের আস্ত আখাম্বা বাড়াটা বের করল. তারপর নিজের বাড়াটা বোনের গুদের সামনে এনে আস্তে করে মারল একটা ঠাপ. বোন তো কুঁকিয়ে উঠল. উফফফ……. তারপর ম্যানেজার শুরু করল আস্তে আস্তে ঠাপ মারা. বোনের মোনিং ও বাড়তে থাকল. উম … ঊফফফফ … উফফফ ……..মাগো…… চ্ছেরে দাও এবার. উফফফফ …… ঊফফফফ
ম্যানেজার ক্রমস পাগলের মতো ঠাপের স্পীড বাড়াতে থাকল আর বোন তো এবার রীতিমতো চিতকার করতে শুরু করল. ১৫-২০ মিনিট ঠাপ মারার পর ক্যাশিয়ার এর পালা.
সেও এসে একি রকম ভাবে বোনকে জড়িয়ে চুদতে শুরু করল. ১৫ মিনিট চলার পর আবার ম্যানেজার এলো. বোন তো চিতকার করে কাঁদছিল এবার ছেড়ে দাও গো…… আর পারচ্ছি না গো…. উফফফ … কি হলো গো …… আমাকে ছেড়ে দাও না গো উমম্ম্ম্ম্ম্…….ঊঊঊফফফফ …………উফফফফফ
আর ওরা দুজনে মাল ফেলতে লাগল. ম্যানেজার তো বোনের গুদের ভেতরেই মাল ফেলে দিলো. আর ক্যাশিয়ার ওর মুখের ওপর… এসব দেখে শুনে পঙ্কজ আর রাহুলও মাল ফেলল বোনের গায়ে.. কিছুক্ষন পরে আমার সুন্দরী যুবতী বোনের উলঙ্গ যৌবন শরীরটা ৪-৫ জনের মালে ভর্তী হয়ে গেল. বোন চুপচাপ পরে ছিলো বিছানার ওপর. ওকে ফেলে রেখে আমরা মদ খেতে লাগলাম. হঠাত্ বাইরে থেকে লোকের ফিসফিসানি শুনে দরজাটা খুলে দেখি হোটেলের লেবার ছোকড়া গুলো দরজার সামনে দাড়িয়ে দাড়িয়ে উঁকি মারছে. আমরা বকতে ওরা বলল নীচে থেকে চিতকার শুনতে পেয়ে ওরা উঠে এসেছে. ম্যানেজার পঙ্কজের কানে কানে কি যেন বলল.
পঙ্কজ বলল ঠিক আছে. ম্যানেজার ওদের ভিতরে নিয়ে এসে বলল এই দেখ এই আমাদের আজকের রেন্ডি. এতো পুরো মাল এ ভিজে গেছে তোরা এক কাজ কর একে বাতরূম এ নিয়ে গিয়ে ভালো করে স্নান করিয়ে দে. ওরা ৩-৪ জন ছিল বলল স্যার একে নীচের বড় বাতরূমে নিয়ে যাই. সেখানে ভালো করে স্নান করিয়ে দেব.
ম্যানেজার বলল ঠিক আছে যাও. ওরা তো হাত এ স্বর্গ পেয়ে গেল. এরকম একটা যুবতী সুন্দরী মেয়েকে কখনো ওরা হাত দিতে পারবে না. আজ সে সুযোগ পেয়ে গেল. ওরা আমার উলঙ্গ বোনকে চাগিয়ে তুলে নিয়ে গেল নীচে. সেখানে আও আরও ৫-৬ জন ছোকড়া ছিলো. সবাই মিলে আমার সুন্দরী যুবতী বোনকে বাতরূম এ নিয়ে চলে গেল. আমি তো ভয় পেয়ে পঙ্কজের কাছে কেঁদে উঠলাম বললাম প্লীজ় পঙ্কজ এবার ছেড়ে দে. আমার বোনটাকে এভাবে সকলের সামনে নিলাম করিস না.
পঙ্কজ বলল ঠিক আছে দেখছি. তখন ম্যানেজার বলল ঠিক আছে দেখছি কি করা যাই. কিছুক্ষন পর ম্যানেজার আমাদের নিয়ে গেল নীচের বাতরূমে. সেখানকার অবস্থা তখন দেখার মতো নয়. ৯-১০ জন কালো কালো লেবার ক্লাস ছোকরা আমার গ্র্যাজুযেট পাঠরতা ভদ্র বাড়ির উদ্বিণন যৌবনা উলঙ্গ বোনকে নিয়ে রীতিমত খেলা করছে. কেউ গুদে আঙ্গুল ঢুকিয়ে কেউ সাবান নিয়ে ডড এর ওপর ঘোশ্চ্ছে কেউ বা পেটের ওপর চত্চ্ছে আবার কেউ থাইয়ের ওপর সাবান মাখাচ্ছে. ম্যানেজার গিয়ে বকা দিতে ১০-১৫ মিনিট পরে ওরা সবাই আমার বোনকে স্নান করিয়ে নিয়ে এলো রূমে. বোনের অবস্থা তখন আর দেখার মতো নয়. সে নিজের পায়ে পর্যন্ত দাড়াতে পারছিলো না. তাকে সবাই মিলে শুইয়ে দিলাম. গায়ে একটা বেডসীট চাপিয়ে দিলাম.
আমার ইচ্ছে ছিলো বোনকে একদিন চুদব. কিন্তু আজ দিঘার বুকে এসে এভাবে নিজের বোনকে রেন্ডি হতে দেখতে হবে ভাবতে পরিনি. তবে যাই হোক মনের মধ্যে কোনো না কোনো জায়গায় একটা অন্য রকম ফীলিংগ্স হচ্ছিলো কিছু একটা ভালো লাগছিল. জানি না সেটা কি.
টু বী কংটিন্যূড ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments