সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ gopiman112 বাংলা চটি কাহিনী (BCK) 20-04-2016

 

This story is part of the সী বীচে বোনের গ্রুপ চোদন series

Bangla panu golpo – কান্না শুনে এত বড় সুযোগ হাতছারা কখনো করবে না ওরা. ওরা সবাই বোনের শরীরের ওপর হামলে পড়লো. সবাই উলঙ্গ হয়ে গেলো. ওদের ওই কালো কালো তাগরাই চুলে ভর্তী নোংরা চেহারা দেখে আমি নিজেও ভয় পেয়ে গেলাম. কালো কুচ্কুচে আখাম্বা বাঁড়া গুলো দিয়ে ওরা আমার উলঙ্গ বোনের গোটা শরীরে রাব করতে লাগলো.
একজন এসে নিজের বাঁড়াটা ঢুকিয়ে দিলো বোনের গুদে. বোন চিতকার করে উঠলো. এরপর আস্তে আস্তে ক্রমশ স্পীড বাড়তে থাকলো আর বোন চিতকার করে ককিয়ে ককিয়ে উঠতে থাকলো. চিতকার বেড়ে যাওয়াতে একজন তার ৮” বাঁড়াটা আমার বোনের মুখে পুরে দিলো. বোন আর চিতকার করতে পারলো না শুধুমাত্র মুখ থেকে একটা গোঙ্গানিই শোনা যাছিল. সে তার বাঁড়াটা বোনের মুখের ভেতর ক্রমশ ঠুসে দিতে থাকলো.
বোনের তো নিশ্বাস বন্ধ হয় হয় অবস্থা. এইভাবে ৭-৮ জন মিলে আমার বোনকে কংটিন্যূ চুদতে থাকলো. ভাগ্য বলো যে সিনিমাটা খুব চ্ছতো ছিল আধা ঘন্টার মধ্যেই রিংগ বেজে উঠলো. তখন সবাই যে যার বাঁড়াটা বের করে বোনকে ঘিরে হ্যান্ডেল মারাতে শুরু করলো.
কিছুক্ষন পরে সবাই বোনের গোটা উলঙ্গ শরীরে মাল ফেলে তাকে প্রায় স্নান করিয়ে দিলো. একা আমার একমাত্রো যুবতী বোন কয়েকজন অচেনা লেবার ক্লাস ছেলের ঢালা মালে ভিজে স্নান করে ফেলল. ওদের মধ্যে কেউ কেউ আবার ওই মাল তুলে বোনের মুখে দিতে থাকলো. আমার বোন থু থু করে তা ফেলে দিচ্ছিল. এই অবস্থায় আমার বোনের গায়ে আর কোনো শক্তি ছিল না দাড়ানোর মতো. ওরা ওকে ওই অবস্থায় সীটে বসিয়ে দিলো.
রাহুল বলল এই তোরা মাল ঢেলেছিস আর পরিস্কার করবে কে? তোরা পরিসকরা করে দে. পঙ্কজ বলল এক কাজ কর ওকে মাঝখানে নিয়ে যা. ওখানে দাড় করিয়ে দিয়ে একটা কাপড় দিয়ে মুছে দে. ওদের মধ্যে একজন লুঙ্গি পরে ছিল. সে তার লুঙ্গিটা খুলে দিলো ভেতরে হাফ প্যান্ট পড়ে ছিল. ওরা ওই অবস্থায় আমার ক্লান্ত পরিশ্রান্ত উলঙ্গ বোনকে নিয়ে গিয়ে সিনিমা হলের একদম মাঝখানে দাড় করিয়ে দিল.
সেখানে সবাই মিলে বোনের গোটা শরীরটা পরিস্কার করে দিতে থাকলো বোন তো ওই অবস্থায় দাড়াতে পর্যন্তও পারছিল না. ওকে একজন ধরে দাড় করিয়ে দিয়ে বাকি কজন মুছে দিচ্ছিল. ইতিমধ্যেই সিনিমা গেল শেষ হয়ে. লাইট জলে উঠলো গোটা হলের. তখন আমার বোন চমকে উঠলো. সে তার সর্ব শক্তি দিয়ে নিজেকে ছাড়িয়ে ছুটে আমাদের এখানে আসার চেস্টা করল.
কারণ আমরা যেখানে ছিলাম সেখানে ওর ড্রেস পড়ে আছে. ওকে ওই উলঙ্গ অবস্থায় ছুটতে দেখে পঙ্কজের মাথায় দুস্টু বুদ্ধি চাপল. ও বোনের পরণের টপটা সিনিমা হলের পর্দার সামনের দিকে ছুড়ে দিল. সঙ্গে সঙ্গে রাহুল ওর পায়ের সামনে পরে থাকা স্কার্টটা পিছনের বেরনোর দরজার দিকে ছুড়ে দিল.
 বোন তা দেখতে পেয়ে অসহায়ের মতো কাঁদতে কাঁদতে ছুটে গেলো ওই ছেলেগুলোর দিকে. অন্তত ওদের কাছে ব্রা আর প্যান্টিটা আছে. ওদের কাছ থেকে ওটুকু নিয়ে অন্তত লজ্জাস্থান টুকু ঢাকতে পারবে. এদিকে সিনিমা হলের সমস্ত লোকজন বেরিয়ে যেতে গিয়েও দেখতে পেয়ে থমকে গেলো.
সে এক অদ্ভুত দৃশ্য. আমার অসহায় ১৯ বছরের যুবতী বোন নিজের সুন্দর ডবকা অসাধারণ যৌবনের মধু ভড়া শরীর নিয়ে একদম উলঙ্গ অবস্থায় একবার এদিক একবার ওদিক ছুটে বেড়াচ্ছে. আর চারপাসের লোক তা দেখছে আর হাঁসছে. কেউ কেউ তো আবার সামনে এসে ফায়দা নেবার চেস্টাও করলো.
দিঘার বুকে পব্লিকলী রেন্ডি হওয়ার Bangla panu golpo
বোন ওই ছেলেগুলো কে বলল প্লীজ় আপনারা আমার ব্রা আর প্যান্টিটা দিয়ে দিন. আমাকে লজ্জার হাত থেকে বাঁচান. কিন্তু ওরা ওগুলো দেবে না বলল. ওরা ওগুলো নিয়ে যাবে. এগুলো ছাড়ায় বোনকে আজ ফিরে যেতে হবে. বলে ওরা বাইরের দিকে বেরিয়ে গেলো. বোন তখন অসহায় অবস্থায় সামনের দিকে যেখানে টপটা পড়েছিল সেদিকে ছুটে গেলো.
কিন্তু সেখানে তখন কয়েকজন লোক জমে গেছে. তারা আমার বোনের টপটা নিয়ে খেলছে. আমার বোন তাদের অনুরোধ করে বলল প্লীজ় আমাকে দিয়ে দিন ওটা.. আমায় লজ্জার হাত থেকে বাঁচান. ওরা তখন সবাই মিলে লফলুফী করে টপটা নিয়ে খেলতে থাকলো. আর আমার অসহায় নিজের ইযজাত হারানো বোন একদম রেন্ডির মতো ওদের কাছে গেলো.
এর মধ্যে ওরা কেউ ওর দুধ এ হাত দিতে লাগলো কেউ আবার পাছায় হাত মারতে থাকলো. কেউ বা ওর নরম মাখনের মতো গুদে হাত দিয়ে দিলো. আমার বোন ওখানে অবস্থা বেগতিক দেখে পেছনের দিকে ছুটে এলো ওর স্কার্টটা নেবে বলে কিন্তু সেখানেও তখন অনেক লোক জমে গেছে, যতো লোক বাইরের দিকে বেরোতে গিয়ে ওটাকে পেয়েছে আর এটাও বুঝতে পেরে জমা হয়ে গেছে যে এই অবস্থায় ও এখানে আসবেই.
আমার বোন ওদিকে না গিয়ে অসহয়ার মত মাঝখানে দাড়িয়ে নিজের হাত দুটো দিয়ে নিজের দুধ দুটো ও গুদটা চাপা দিয়ে বসে পড়লো আর কাঁদতে লাগলো. আমি আমার বোনের কান্না আর সহ্য করতে না পেরে আমার নিজের জামাটা খুলে ওকে দিলাম. তা পরে বোন নিজেকে যতটা সম্ভব কভার করার চেস্টা করল.
কিন্তু ওর জমা আর স্কার্ট তখন পব্লিকের হাত দিয়ে বাইরে চলে গেছে. আমি ওই অবস্থায় আমার অসহায় অর্ধ উলঙ্গ বোনকে নিয়ে কোনরকমে বাইরে বেরিয়ে এলাম. বাইরে একটা যাইগায় ওর টপটা পরে ছিল আর ওর স্কার্টটা সিনিমা হলের বাইরে রাস্তায় পরে ছিল.
আমি ওগুলো জোগার করে বোনকে দিলাম. পঙ্কজ আর রাহুল ওকে একটু সাইডে এ নিয়ে গিয়ে ওগুলো পড়িয়ে দিলো. আর ওকে ধরে ধরে নিয়ে এলো. কোনরকমে বোনকে ওখান থেকে বের করে আমরা নিয়ে যাচ্ছিলাম. রাস্তায় এল আরেক বিপদ. অবস্যই সেটা বোনের জন্য বিপদ. রাস্তায় খুব জোরে বৃস্টি শুরু হলো.
আমরা কেউ ছাতা নিয়ে আসিনি. তাই সবাই ভিজে গেলাম. বোনের পরনে ছিল টপ. সেটা ভিজে একেবারে ওর শরীরের সঙ্গে চিপকে গেলো. তার ফলে আমার বোনের গোটা শরীরের ভেতরের অংশগুলো পরিস্কার ভাবে দৃষ্যমান হয়ে গেলো. বোনের পেটের নীচের অংশ, নাভী আর দুধ সম্পূর্ণভাবে দেখা যাচ্ছিল.
ওই অবস্থায় আমরা রাস্তা দিয়ে হেঁটে হেঁটে যাচ্চ্ছিলাম. আমার সুন্দরী যুবতী ঘরোয়া বোনের সমস্ত শরীরটা পাব্লিকের সামনে একদম ফ্ল্যাশ হয়ে গেলো. আস্তে আস্তে ওই অবস্থায় কোনরকমে আমরা হোটেলে এ ফিরে এলাম. কিন্তু রাস্তায় কতো লোক আমার সুন্দরী বোনের শরীরটা দেখতে পেলো সেটাই ভাবছিলাম.
আমার একমাত্র বোন যাকে ছোটবেলা থেকে দেখে আসছি সে আজ দিঘার বুকে পব্লিকলী রেন্ডি হয়ে গেলো. পঙ্কজ ঠিকই বলচ্চিলো তোর বোনকে আমরা দিঘার টপ রেন্ডি বানাবো. ভাবতেই পারলাম না কোথা থেকে কি সব হয়ে গেলো. আমি শুধু বোনকে ভালো লাগত বলে একটু চুদতে ইচ্ছা করত. কিন্তু তার পরিণাম যে এতো দূর যাবে তা ভাবিনি. জানিনা এখনো আমার ওই সুন্দরী যুবতী বোনের কপালে কি লেখা আছে. তখনও বুঝতে পরিনি এরপরে কি কি হতে চলেছে…..
Bangla panu golpo পরবর্তী অংশ শীঘ্রই আসছে……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments