সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ vimrolsex বাংলা চটি কাহিনী (BCK) 27-02-2020

 

সে দিন কাকা ও মা এর চোদাচুদি দেখার পর অনেক দিন আর দেখা হয়নি। তবে এর মধ্যে ওরা মনে হয় আর একবার করেছিল।তখন আমি বাসায় ছিলাম না।তবে ঐ দিন কাকাকে বাসা থেকে বের হতে দেখেছিলাম। এখন আসা যাক পরের কাহিনী তে। কাকা যে দিন বাসা থেকে বের হয়েছিলো তার পর পর ৭/৮ দিন পর রমজান এসে গিয়েছিল। তই আর ওদের মাঝে কিছু হয়নি।
কিন্তু যে দিন ইদের চাদ দেখা গিয়েছিল সে দিন আমাদের পরিবারের সবাই ও কাকাদের পরিবারের সবাই বাড়িতে চলে গিয়েছে। কারণ আমরা ইদ করি গ্রামের বাড়িতে। কিন্তু হঠাৎ করে মা এর খারাপ লাগাতে মা ও আমি বাসায় রয়ে গেলাম।আমরা ঠিক করলাম আমরা সকালে যাবো। কাকাও বাড়িতে চলে গিয়েছিল চাচিদের সাথে।
কিন্তু হঠাৎ কি একটা কাজে ওনি ৯ টার দিকে আবার শহরে চলেএসেছিল। আমার চাচি মাকে ফোন করে বললো কাকা একটি কাজে শহরে চলে গিয়েছে ও ওনি রাতে আর বাড়ি যাবে না। আমাদের বাসায় থাকবে ও ১০ টার দিকে এসে বাসায় ডিনার করবে। মা ফোন কাটার পর জিঙ্গেস করলাম চাচি কেন কল দিয়েছে।?
মা বললো তোর চাচা নাকি শহরে কি কাজে চলে আসতেছে।আজ আমাদের বাসায় থাকবে।সকালে আমরা সহ চলে যাইতে পারবো ওনার সাথে বাড়িতে। এ কথার পর মায়ের মধ্যে একটি পরিবর্তন দেখতে পেলাম।মাকে হঠাৎ খুশি খুশি মনে হলো। মা কাকার জন্য রান্না বসাতে গেল।রান্না শেষ হওয়ার পর দেখালাম মা কাপর চেন্জ করে নতুন একটি শাড়ি পরেছে।আবার মেক আপ ও করেছে,নতুন বউ এর মত।
১০ টার দিকে চাচা আমাদের বাসায় আসলো।মা ও আমি চাচাকে সালাম করলাম। মা দেখালাম একটু একটু লজ্জাও পাচ্ছে। কাাক ফ্রেশ হয়ে। সবাই টুকিটাকি। কাকা তখন পান চাবাচ্চিল।কাকাকে দেখলাম মা এর দিকে লুক দিচ্ছে।ও মুসকি মুসকি হাসছে।মা লজ্জায় মুখ ফিরায় ফেললো। একটু পর আমি বললাম ঘুম আসতেছে।
আমি রুমে চলে গেলাম ঘুমানোর কথা বলে। মা চাচাকে গেস্ট রুম এ বিসনা করে দিল ও মা নিজের রুমে চলে গেলো।এগুলো ছিল সব অভিনয় আমি জানতাম। ১১.৩০ এর দিকে দেখলাম কেউ ওটার আওয়াজ শুনলাম।আমি আস্তে আস্তে ওঠে দরজা ফাক করে দেখলাম চাচা ওঠে হেটে মায়ের রুম এর দিকে গেল।চাচা মায়ের দরজায় ঠেলা দেওয়ার পর দেখলাম মা বিচনায় বসে আছে।চাচা রুমে ঢুকে দরজা দরজা হালকা টেনে দিয়ে মায়ের পাশে বসলো।
দরজা কিছুটা ফাকা থাকায় সব আমি দেখছিলাম।চাচা মায়ের পাশে আসলো এবং হালাক করে কিস দিল। আর বললো তোমাকে আজ অনেক সুন্দর লাগতেছে।নতুন বউ এর মত।মা লজ্াজ পেয়ে বললো কেন আগে লাগতো না।চাচা বললো লাগতো তবে আজ একটু বেশী।চাচা মাকে জরিয়ে ধরলো মা ও চাচাকে জড়িয়ে ধরলো।
এর পর চাচা মাকে লিপ কিস দেওয়া শুরু করেছে। চাচা জিব মায়ের মুখে ঢুকিয়ে দিল।মা চাচার জিব চুশতে লাগলো।একটু পর চাচা মায়ের জিব টেনে চুশতে লাগলো।চাচা মায়ের ঘাড় থেকে শুরু করে পাপ্পি দিতে লাগলে।ও মায়ের দুধু হালকা হালকা টিপতে লাগলো।এর পর চাচা মায়ের শাড়ি খুলে দিল।
শাড়ি খুলে দেওয়ার পর দেখালাম মা ভিতরে কিছু পরে নি।দুধু গুলো বের করার পর চাচা একটি দুধু টিপতে লাগলো এবং আর একটি দুধু চুশতে লাগলো।প্রায় ৪০ মিনিট চুশার পর।দেখালাম চাশা মায়ের দুধু চুশে চুশতে একদম লাল করে ফেললো।এরপর চাচা মায়ের পেটে,নাভিতে সারা সরিল এ অনবরত কিস করতে লাগলো।
তারপর মায়ের পেটিএম খোলে ফেললো ও মায়ের থাই এ কিস করতে লাগলো ও জিব দিয়ে লেহল করতেছিল। মা আরামে চোখ বন্ধ করে ওম ওম ওম আওয়াজ করতেছিল। তারপর চাচা মায়ের দু পা ফাক করে মায়ের গুদ এ কিস দিল।চাচা মায়ের গুদে অনেকগুলো কিস করার পর মায়ের গুদে মুখ ঘষতে লাগলো এবং বললো তোমার গুদের গন্ধটা অনেক মিষ্টি ও ঝাজালো।
এর পর চাচা মায়ের গু চুষতে লাগলো।চাচার জিব মায়ের গুদে ঢুকিয়ে দিল ও চুষতে লাগলো।মা সুখে ওহ আহ ওহ আহ করতেছিল ও ছটফাটাচ্ছিল।একটু পর মা আর কামরস ধরে রাখতে পারলো না।চাচার মাথা শক্ত করে গুদে চেপে ধরে আহআহআআহআহআহআআহহহহহহহহহ করতে করতে চাচার মুখে কামরস ঢেলে দিল।চাচা মানের সুখে চেটেপুটে মায়ের সব রস খেয়ে নিল।
চাচা ওটে ওনার বিশাল ১০ ইঞ্চি লম্বা ও ৪ ইঞ্চি মোটা ধনটা মায়ের মুখে ধরলো।আজ আর মাকে চুষতে বলতে হলো না।মা চাচার ধনটা ধরে ললিপপের মত প্রায় ২০ মিনিট চুষলো।এর পর চাচা মায়ের পা ফাকে করে একগাদা থু থু নিয়ে মায়ের গুদে মেখে চাচার ধনটা মায়ের গুদের মুখে রেখে হালকা ঠেলা দিল।
ঠেলাতে চাচার বিশাল ধনটা অর্ধেক মায়ের গুদে ডুকে গেল।মা টেলার চুদনে অক করে উটলো ও ব্যাথা বলে হালকা চিল্লায় উটলো।চাচা বললো এখনো ব্যাথা পাচ্ছে।আমরা আগেও তো করেছি।মা বললো আপনারটা যে বড়।হাজার বার করলেও ও ডুকানোর সময় ব্যাথা লাগবে।চাচা এইবাবে মায়ের ওপর শুয়ে থাকলো ও কিস ও দুধ টিপতে লগলো।
একটু পর মা নিছ থেকে চাচারকে টেলতে লাগলো।চাচা বুঝলো মা রেডি। এর পর চাচা মাকে হালাক হালকা করে করতে লাগলো।এবং সম্পূর্ণ ধনটা মায়ের গুদে ঢুকিয়ে দিল।আস্তে আস্তে টাপরে গতি বাড়াতে লাগলো।মা বললো জোরে জোরে চুদতে।চাাচাও মাকে চুদতে লাগলো জোরে জোরে।এইভাবে ২০ মি চুদার পর মা চিল্লায় জল ছেরে দিল।কিন্তু চাচা র হলো না।চাচা পজিশন চেইঞ্জ করে মাকে ডগি পজিশন করে মায়ের দুধু টিপতে টিপতে ১০ মিনিট চুদলো।
মায়ের গুদ দিয়ে যখন চাচার ধন ঢুকতে বের হতে লাগলে মনে হচ্ছিল একটি বিশাল অজগর শাপ মায়ের গুদে ডুকছে ও বের হচ্ছে।এর পর চাচা মাকে দার করিয়ে সামনা সামনি চুদতে লাগলে ও কিস করতে লাগলো।এইভাবে ৫ মিনিট করার পর চাচা মায়ের একটি রান কাধে নিয়ে আরও ৫ মিনিট চুদলো।তারপর চাচা মাকে কোলে তুলে ১০ মিনিট ঠাপ দিল।
ওরা চোদাচুদিতে এত মশগুল ছিল ওরা দুজন কামের জন্য চিল্লাতে লাগলো।এরপর চাচা শুয়ে পরলো এবং মা চাচার ওপর ওঠে টাপাতে লাগলো এবং দুধু চাচার মাুকে দিয়ে দুধু চুশাতে লাগলো।এইভাবে ১০ মিনিটি করার পর।চাচা আবার মায়ের ওপর ওঠলো ও চুদতে লাগলো।এরমধ্যে মা প্রায় চিল্লায় চিল্ায় ৪ বার জল খশালো।
শেষ বার মা বললো মার আবার ও হবে।চাচা বললো ওনার ও হবে।চাচা মাকে রামটাপ দিচ্ছিল তখন।চাচার প্রতিটি টাপে খাট কাপতেছিল।টাপগুলো এত স্প্রিট ও শক্তিশালী ছিল মা চিল্লায় তেছিল।এভাবে ৫ মিনিটি রামচুদা দেওয়ার পর চাচা আহহহহওহহহহহ করে ও মা ও ওহআহওহ করে দুজনে একসাথে আওঠ করলো।চাচা প্রায় একগাদা মাল মায়ের গোদে ডেলে দিল।
আওট করার পর দুজনে ক্লান্ত ও ঘামে ভিজে একাকার হয়ে গেলো।চাচা মায়ের ওপর শুয়ে থাকলো।একটু পর চাচার ধনটা ঠান্ডা হওয়ার পর মায়ের গুদ থেকে বের হয়ে গেলো।আমি দেখালম মায়ের গুদ মালে চপচপ করতেছে।ও হালকা হা হয়ে আছে।চাচা গুদ থেকে ধন বের করার পর মা ওনার ধনে লেগে থাকা মালগুলো চেটে পরিস্কার করে দিল।
চাচা ও মায়ের গুদ চেটে পরিস্কার করে দিল।তারপর ওনারা দুজন শুয়ে থাকলো অনেকক্ষণ জড়াজরি করে।মা বললো ওয়াশরুম এ যাবে।চাচাও বললো ওনিও যাবে।ওয়াশরুম এ দুজন একসাথে প্রশ্রাব করলো।একজন একজনকে পরিস্কার করে দিল।এবং বিছনায় গিয়ে দুজন দুজনকে জরিয়ে ধরে গল্প করতে লাগলো।ঐ দিন রাতে মা ও চাচা আরও দুবার চোদাচুদি করলো।
৪ টার দিকে ওরা একসাথে গোসল করলো।ওরা এত ক্লান্ত ছিল।দুইজনে একবিছনায় কম্বলের নিচে লেংটা ঘুমিয়ে পরলো।জড়াজরি করে। আমিও ওয়াশরুম এ গিয়ে দুবার হাত মেরে ঠন্ডা হয়ে ঘুমাতে গেলাম।সকাল ৬ টায় আমার ঘুম ভাংলো।বাড়িতে যেতে হবে বলে মাকে ডাকতে গেলাম।রুমে গিয়ে দেখালাম মা ও চাচা জাড়াজরি করে কম্বলের নিচে ঘুমাচ্ছে।
রাতে অনেক পরিশ্রাম করেছে তো।তাই সকাল হয়েছে যে বুঝতে পারে নাই।আমি গিয়ে মাকে ডাকলাম।তখন ও চাচার একটি হাত মায়ের দুধে।আমি মাকে আস্তে আস্তে ডাকলাম।আমাকে দেখে মা হঠাৎ অবাক হয়ে গেলে।কি করবে বুঝতেছিল না।আবার কম্বাল থেকেও বের হতে পারছিল না।কারন ও নি তো কম্বলের নিচে লেংটা।আমাকে কি বলবে বুঝতেছিল না।
আমি বললাম না কি হয়েছে।মা বললো তুই রুমে যা আমি আসতেছি। একটু পর মা কাপড় পরে আমার রুমে আসলো।এসে আমাকে কি বলবে বুঝতেছিল না।আমাকে কাদো কাদো গলায় বললো আমাকে মাপ করে দে।এই কথা কওকে বলিস না।মা কান্ান করতেছিল। আমি ওঠে মাকে জড়িয়ে ধরে বললাম তুমি কান্না করতেছ কেন মা।কোন সমস্যা নাই।
এই কথা আমি কাওকে বলবো না।সুখটা হলো আসল।এখানে দোষ এর কিছু নাই।তুমি চাচার সাথে করে যে মজা পেয়েছ আমার বাবার সাথেও পাওনি। চাচা তোমাকে অনেক সুখ দিয়েচে ও দিবে। আমি কাওকে বলবো না।তুমি ও চাচা যখন ইচৃছে করবে।চাচা তোমাকে অনেক সুখ দিবে।মা আমার মুখ থেকে এ কথা শুনে অবাক হয়ে গেলো।এবং আমাকে ধন্যবাদ দিল।ও লজ্জায় মাথা নিচু করে থাকলো।আমি মায়ের মাথা তুলে বললাম।লজ্জার কিছু নাই।তুমি এখন তোমার ২য় স্বামী কে তুলে দাও বাড়ি যাইতে হবে।
মা বললো অনেক দুষ্ট হয়ে গেছস।এর পর মা চাচাকে ডাকতে গেলো।চাচা ঘুম থেকে ওঠে মাকে জড়িয়ে ধরলো।মা বললো তারাতারি গোসল করে নাও।বাড়ি যাইতে হবে।চাচা বললো তাহলে একসাথে করবো।আমার রুম থেকে আমি সব দেখেতেছিলাম।হঠাৎ আমার চোখ মায়ের চোখাচোখি হলো।আমি ইশারা দিয়ে বললাম যাইতে।
ওয়াশরুম এ ঢুকার পর দেখালাম ভিতর থেকে আওয়াজ আসতেছে।চাচা আবার ও মাকে চুদতেছে।প্রায় ১ ঘনৃটা ওয়াশরুম এর গোসল ও চোদাচুদির পর ওরা বের হলো।আমি রেডি হয়ে নিলাম।মা ও চাচা ও ওয়াশরুম থেকে বের হয়ে রেডি হয়ে নিল।মা মনে হয় চাচাকে সব বলেছে।চাচাও আমার সাথে স্বাভাবিক আওয়াজ করতেছিল।একটু পর আমি বাড়ি যাওয়ার জন্য সি এন জি আনলাম।
সি এন জিতে ওঠার সময় দেখলাম মা খুড়িয়ে হাটতেছে।চাচার ধনটা যে বড়আর একদিনে যে চুদা খায়ছে খুড়িয়ে হাটার ও কথা। আমি চাচা ও মাকে পাশাপাশি বসতে দিলাম। চাচা দেখলাম গাড়িতে মা এর দুধ টিপতেছে একটি হাতে।আর একটি হাত মায়ের গুদে দিয়ে গুদ ঘষতেছে।এভাকে চলতে চলতে আমরা বাড়িতে চলে আসলাম।বাড়িতে ঢুকার সময় চাচিরা বলতেছিলো মা খুরিয়ে হাটতেচে কেন্।মা বললো গতকাল ওয়াশরুম এ হুসট খেয়েছে।
পরের পর্ব আসতেছে

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments