সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chodudeb বাংলা চটি কাহিনী (BCK) 24-11-2018

 

সেক্সি গল্প প্রথম পর্ব
আমার লক্ষি বৌদি বিদিশা । খুব সেক্সি দেখতে । গায়ে কোন মেদ নেই । যেমন সুন্দর দেখতে তেমনি সুন্দর তার আচরণ । আমি তার একমাত্র দেওর । বৌদি কে যেদিন প্রথম দেখতে জাই সেদিন ই তাকে দেখে আমার বারা খারা হয়ে উঠে আর আমিও বুঝে ফেলি একদিন না একদিন বৌদি কে আমি আমার নীচে সুয়াবই । আমার দাদার সাথে বৌদির বিয়ে হোল । দাদা বাইরে থাকায় বৌদি কে আমাদের সাথে আমাদের মধ্যেই থাকে ।
আমাদের পরিবারে আমি মা বাবা আর বৌদি । আমার বৌদি টা যেমন কামুক তেমনি নিজেকে দেখাতে খুব ভালোবাসে । নিজেকে দেখাতে বলতে বৌদি শাড়ি পরে নেট এর । এপার অপার সব দেখা যায় আর ব্লাউজ গুলো খুব স্টাইলিশ । পিছনে হুক আর কাধে ফিতা । শাড়ি নীচের অংশ থাকে তার ছোট্ট নাভির নীচে । ওটা মাথা খারাপ করা । বৌদি আর আমার বয়শ প্রায় সেম । ২ ৩ বছরের পার্থক্য হবে । দাদা না থাকায় আমি বৌদির সবচেয়ে কাছের মানুষ হয়ে জাই ।
একদিন দেখি, বৌদি ঘুমোচ্ছে । তার বুকের শাড়ি টা সরিয়ে রাখা । কপালে টিপ, সিথিতে ছোট্ট সিদুর এ বৌদি কে সেক্স এর দেবি লাগছিলো । বুক টা তার শ্বাস-প্রশ্বাসের সাথে উঠা নামা করছিলো । গোলাপি ঠোট টা চক চক করছিলো পিঙ্ক কালালের গ্লসি লিপস্টিক এ । আমার বারা সক্ত হয়ে গেলো আর জিভেও জল চোলে এলো । আমি একটু ফ্যান্টাসি সেক্স পছন্দ করি ।
ফ্রিজ থেকে একটা রসগল্লা নিয়ে এসে বৌদির পাশে হেলান দিয়ে সুই । এখন আমি বৌদির অনেক কাছে । আমি রশগল্লা টা তার ঠোটের ঠিক উপরে নিয়ে একটু চাপ দিয়ে এক ফোটা রশ তার ঠোট এ ছারি । রশ টা গোলে তার ঠোট বেয়ে ভিতরে চোলে যায় । আবার এক ফোটা রশ । এবার বৌদি জিভ বের করে চেটে নেয় । বৌদির বুক টা আরও উঠা নামা করতে লাগলো ।
বুঝে গেলাম , বৌদি এটুকুতেই গরম হয়ে গেছে । এর পর আমি তার গলায় , বুকের উপরে কয়েক ফোটা রশ দিলাম । তারপর পেট এর নাভিতে অনেক গুলো রশ ঢাললাম । ওগুলো অখানেই জমা থাকলো । এরপর আমি আমি একটা গোলাপ ফুল নিয়ে তার পুরো শরীরে সুরসুরি দিতে লাগলাম । বৌদি গোঙাতে সুরু করলো ।
বৌদিঃ উফফ উম্মম উম্ম আহহ আআহহ কি করছো তুমি উফফ …
আমিঃ কেমন লাগছে বৌদি ?
বৌদিঃ খুব ভালো লাগছে সোনা উম্ম উম্ম আর এভাবে করোনা , আমাকে ঠাণ্ডা করো । আমাকে জরিয়ে ধরো ।
আমিঃ হুম বৌদি এইতো আরেকটু গরম হোক তোমার শরীর টা তারপর তোমাকে জরিয়ে ধরে আদর করবো ।
বৌদিঃ উফফ উম্ম আআহহ আহহ ঠাকুরপো আআহ উম্ম ।
এরকম করতে করতে আমি আর থাকতে পারলাম না । আমার বারা গরম হয়ে গেছিলো আর বৌদিও খুব গরম হয়ে গেছিলো । তার রশে ভরা নাভিটা কাপছিলো । আমি সোজা তার নাভি তে মুখ লাগালাম আর রশ গুলো চেটে চেটে খেতে লাগলাম ।
বৌদিঃ অহ সোনা আআহ উম কি খাচ্ছ ওভাবে তুমি আআহ উম্ম উফফ কি ভালো লাগছে আআহ
আমিঃ উম্মম উম্ম বৌদি তোমার নাভিটা খুব রসালো তাই রশ খাচ্ছি । উম্ম উম্মম
বৌদিঃ ইশ কি দুষ্টু ঠাকুরপো উফফ উম্ম সোনা আহহ খুব সেক্স উঠেছে আমার আর অমন করোনা সোনা আআহ আহহ
বৌদি এদিকে আনন্দে আত্মহারা হয়ে তার নাভির সাথে আমার মাথা চেপে চেপে ধরছে আর চুল এ আদর করে দিচ্ছে । আমি তার সারা পেট আদর করলাম ।
বৌদিঃ ও ঠাকুরপো আমার কাছে আসো । আমাকে জরিয়ে ধরে আদর করো ।
আমিঃ উম্ম বৌদি তুমি খুব সেক্সি গো ইশ তোমাকে প্রথম দিন দেখতে যেদিন জাই আমার বারা তোমাকে দেখে খারা হয়ে যায় ।
বৌদিঃ খুব দুষ্টু তুমি , আমার শরীর দেখে নিজের বারা খারা করে তুলেছে । তো আমাকে ভেবে ভেবে কতো ফেদা নষ্ট করেছো সুনি ?
আমিঃ অনেক ফেদা নষ্ট হয়েছে গো বৌদি উম্মহহ উম্মহহ , তোমার নাভি আর পেট এর বুক দেখে দেখে সপ্নে সপ্নে অনেক ফেদা নষ্ট হয়েছে ।
বৌদিঃ আহারে আমার সোনা দেওর টা । এখন থেকে আর ফেদা নষ্ট করবেনা কেমন । এখন তো আমি তোমার বৌদি হয়েছি আর এবারির ই বৌ । এখন থেকে ফেদা ঢালতে মন চাইলে আমাকে বলবে আমি বাবস্থা করবো ।
আমিঃ উম্মমহহ আআম্মম উম্মম বৌদি তুমি কি বাবস্থা করবে গো ?
বৌদিঃ উম সেটা এখন বলবনা । যখন হবে তখন বলবো । এখন আসো আমার বুকে । অনেক পেট চুষেছো । আমার পেট টার প্রতি তোমার খুব আকর্ষণ দেখছি ।
আমিঃ হা বৌদি তোমার পেট টা আমার খুব পছন্দ ।
আমি বৌদির বুকে এশে বুকে গলায় ঢালা মিষ্টির রশ চেটে খেলাম আর আরও চাটতে লাগলাম । বৌদি কে চেটে চেটে আমি টার সারা শরীর আমার লালে লালায়িত করে দিলাম ।
বৌদিঃ উম্মম আআহহ সোনা উম্ম উম্মম উফফ ঠাকুরপো আমার শাড়ীর বাধন আলগা করে দাও না । আমাকে একটু ফ্রি করে দাও ।
আমি বৌদির সাথে লিপকিস করতে করতে টার শাড়ীর বাধন আলগা করে নীচে নামিয়ে দিলাম । এরপর বৌদি লাফ দিয়ে উঠে আমাকে সুয়ে দিয়ে আমার উপর উঠে বসলো । এখন বৌদির কোমর আমার বারার জায়গায় । বৌদি তার শাড়ি খুলে ফেললো । আমাকেও আমার জামা কাপর খুলে নেঙটা করলো ।
বৌদিঃ ইশ সোনা কি সুন্দর শরীর বানিয়েছো তুমি উম্মহ উম্মাহ( বুকে ঝুকে চুমু খেলো কয়েকটা )
আমিঃ উম্মম বৌদি আমাকে কেউ আদর করেনা জানো , তুমি আমাকে আদর করোনা একটু
বৌদিঃ আহারে সোনা টা তোমার বৌদি আজ থেকে তোমাকে খুব আদর করবে । উম্মহহ উম্মহহ ।
আমিঃ উম্ম বৌদি আমি তোমাকে খুব ভালোবাসি বৌদি ।
বৌদিঃ আমিও তোমাকে খুব ভালোবাসি সোনা উম্মাআহহ ।
আমিঃ বৌদি তোমার দুদ খান দেখছি অনেক বড়ো হয়ে গেছে আর নিপল টাও শক্ত হয়ে গেছে বুঝা যাচ্ছে ।
বৌদিঃ হা ঠাকুরপো, দেওর এর আদরে হয়েছে ।
আমিঃ একটু দেখাবে ? বৌদিঃ কি ? আমিঃ তোমার বুক টা ?
বৌদিঃ তাহলে আসো আমাকে জরিয়ে ধরে আমার পিঠের বাধন আর হুক গুলো খুলে দাও ।
আমিঃ আমি উঠে বৌদি কে জরিয়ে ধরে খুলে দেলাম তারপর সুয়ে পরলাম ।
বৌদিঃ দুদ খাবে সোনা ? আমিঃ হুম খাবো ।
বৌদিঃ এই নাও খাও খাও উম্মম

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments