সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sagnik567 বাংলা চটি কাহিনী (BCK) 14-07-2021

 

সেন পরিবার পর্ব ৭
প্রিয় পাঠক , সেন পরিবার পর্ব ৪ এ মালতি দেবী সেন পরিবারের কেচ্ছা রতনকে শোনাতে আরাম্ভ করেছিলেন । আজকে সেই কাহিনী
মালতি দেবী বলতে আরাম্ভ করলেন সেন পরিবারের কাহিনী।
এই বাড়িটা তৈরি করেছে তোমার ঠাকুরদা মোহিনী মোহন সেন। তার ছেলে মানে তোমার দাদু বিকাশ মোহন সেন ছিলেন মস্ত ধোনি লোক। এই বাড়ি তখন গম গম করছে লোক জোন । তোমার ঠাকুমা গিরিবালা দেবী , এক বিধবা পিসি রুবি দেবী , তোর বাবা আর তোর পিসি শম্পা। আমার মা রুখমিনী দেবী আর তোর ঠাকুমা ছিলেন সোনাগাছির নাম করা বেশ্যা . দু জনে বড়োলোকের মেয়ে কিন্তু বিকৃত যৌন তৃষ্ণা মেটাতে বেশ্যা হয়ে ছিল। তোর ঠাকুমা ছিল খুব সুন্দরী। বিকাশ মোহন গিরিবালাকে বিয়ে করে ঘরে আনতে চাইলেন । বাপ্ ছেলের লাগলো ঝগড়া। কারণ গিরিবালা দেবীর ল্যাংটো শরীরটা নিয়ে মজা করেন বাপ আর ছেলে দুজনেই . মোহিনী মোহন রাজি নন ছেলের বিয়েতে।
মোহিনী মোহনের স্ত্রী ছবি দেবী স্বামী কে বললেন “ গিরিবালার দেহটা নিয়ে তো অনেক আরাম করলে , এবার ছেলে কে ছেড়ে দাও না . তুমি তো তোমার বোন রুবি বা অন্য মেয়ে নিয়ে মজা করতে পারো . তুমি আমার অবস্থা ভেবেছো। তোমার সবসময় বাড়াটা ঢোকানোর গুদ লাগে আর আমার গুদে কে বাড়া ঢোকাবে সেটা কখনো ভেবেছো. গুদে বেগুন ঢুকিয়ে দিন কাটে আমার”
এমন সময় মোহিনী মোহনের বোন রুবি দেবী ঘরে ঢুকলো . স্নান সেরে ঠাকুর ঘরে যাচ্ছিলেন। গায়ে একটা গামছা জড়ানো . ভাই কে বললেন “ দাদা , এটা তোমি ঠিক করছো না . বৌদির বিছানাতে একটা চোদনবাজ ছেলে না দিলে বৌদির দেহের সুখ কি করে হবে। ও এ বাড়ির বোরো বৌ। ওকে তোমার বন্ধুদের সাথে বিছানাতে শোয়াতে পারো না। বৌদির একটা সন্মান আছে। তুমি তো যেন যে আমাদের বাড়ির কাজের লোক হারু আমার বিছানাতে রাত কাটায়। ওকে আমি ছাড়বো না। আর তোমার বাড়া তো আমার কাছে পূর্ণিমার চাঁদ। তুমি তো আমার সাথে বা গিরিবালার সাথে বৌদি কে একসাথে চুদতে পারো”
মোহনী মোহনের মাথায় একটা বুদ্ধি খেলে গেলো। ছবি দেবীর গলা জড়িয়ে ধরে বললেন “ এক শর্তে আমি তোমার কথা শুনতে পারি। গিরিবালা কে বিকাশ বিয়ে করুক কিন্তু গিরিবালা আমার বিছানাতে শোবে । অবশ্য মাঝে মধ্যে বিকাশ গিরিবালাকে নিয়ে মজা করুক। আর তুমি বিকাশের বিছানা গরম করো”
ছবি দেবী বরের দিকে তাকিয়ে বললেন “ ছেলের বাড়া গুদে নেওয়ার আমার খুব সখ। লজ্জা তে তোমাকে এতদিন বলতে পারিনি। বিকাশ কি রাজি হবে আমার শরীরটা নিয়ে খেলা করতে “
মোহিনী মোহন হেসে বললেন “ সে দায়িত্ব আমার , বিকাশ মেয়েদের পোঁদ দেখতে ভালোবাসে, তুমি যদি ওকে তোমার পোঁদ দেখিয়ে বশে আনতে পারো তাহলে ও তোমার ল্যাংটো শরীরটা নিয়ে ভালোই খেলা করবে . কি পারবে তো নিজের ছেলেকে দিয়ে চোদাতে ”
ছবি দেবী হেসে বললেন ” ছেলের সুখের জন্যে আমার পোঁদ গুদ মাই সব দেখাবো ”
রুবি দেবী বৌদি কে বললেন “ বৌদি , বিকাশ যদি তোমার পোঁদ দেখে তোমাকে বিছানাতে নিয়ে মজা করে আমাকেও একটু সুযোগ দিয়ো। ওর মোটা বাড়াটা গুদে ঢোকাবো বলে আমার গুদ চুলবুল করছে ”
ছবি দেবী হেসে বললেন “ আগে আমার দেহ টা তো ছেলে নিক , তারপরে তোকে আমি ওর সাথে বিছানাতে দেব ”
ছেলেকে গিয়ে মোহিনী মোহন বললেন “ গিরিবালার সাথে তোর বিয়েতে আমার আপত্তি নেই। আমি তোর জন্যেই এক মাগি এনেছি। আমার ইচ্ছে তুই একবার ওর শরীরটা চেখে দেখ ”
বিকাশ বাপের মতো চোদনখোর . বাপের কথাই রাজি।
মোহিনী মোহন ছেলেকে নিজের ঘরে নিয়ে গেলেন। ঘরের এক কোন আয়নার সামনে মাথায় ঘোমটা দিয়ে এক উলঙ্গ মহিলা দাঁড়িয়ে।
বিকাশ আয়নাতে দেখলো মহিলার বিশাল পোঁদ জোড়া।
বিকাশ মোহন হেসে বাবাকে বললো “ বাবা এমন দুধওয়ালী আর পোঁদ ওয়ালী মাগি তুমি কোথায় পেলে ”
মোহিনী মোহন হেসে বললো “ তুই ভোগ কর। কিন্তু একটা শর্ত আছে , ওনার মাথার ঘোমটা তুমি সরাবে না ”
বিকাশ মোহন হেসে বললো “ মাই গুদ আর পোঁদ তো খোলা। তাতেই হবে ”
বাবা ঘর থেকে বেরিয়ে যেতে বিকাশ মহিলার মাই পোঁদ আর গুদে হাত বুলিয়ে বিকৃত হেসে বললো “ সুন্দরী এমন দেহ পেলে আমি গিরিবালাকে ভুলতে রাজি “
ছেলের হাত গুদে পড়তে ছবি দেবীর শরীরে শিহরণ খেলে গেল। ছেলেকে উত্তেজিত করার জন্যে পোঁদ দুলিয়ে ঘরের এক কোন গিয়ে পোঁদ দোলাতে লাগলেন। চোখের সামনে বিশাল পোঁদ নাচান দেখে বিকাশ মোহন আর থাকতে না পেরে পোঁদ জোড়া খামচে ধরলো আর পাগলের মতো চুমু খেতে লাগলো।
তারপরে সারা রাত তোমার দাদু মহিলার ল্যাংটো শরীরটা নিয়ে মজা লুটলেন। দুবার গুদে আর একবার পোঁদে মাল ফেললেন। তোমার দাদু মেয়েদের পা ফাঁক করে চিৎ করে শুইয়ে গুদের আর পোঁদের ফুটো দেখতে খুব ভালোবাসেন। তো সেই মহিলার পা ফাঁক করে গুদের দিকে বিকৃত ভাবে তাকিয়ে ছিলেন আর বলছিলেন “ ওগো সুন্দরী তোমার মুখে যদি একবার ল্যাওড়াটা ঢোকাতে পারতাম তাহলে তোমার সব ফুটোর স্বাদ আমার বাড়াটা পেতো ” ঠিক তখনি ভদ্রমহিলা ঘোমটা খুলে দিলেন। বিকাশ মোহন চমকে উঠে বললো “ মা তুমি “
ছবি দেবী হেসে ছেলের মাথাটা গুদের সামনে ধরে বললেন “ মায়ের উলঙ্গ শরীরটা পছন্দ হয়েছে তো , আর যা দেখছিস ভালো লাগছে ”
তোমার দাদু কি বলবে এই চিন্তা করছে দেখে ছবি দেবী ছেলের সামনে কুকুরের মতো চার পায়ে বসে পোঁদটা ছেলের দিকে মেলে ধরে বললেন “ এবার মাকে পছন্দ হলো”
বিকাশ মায়ের বিশাল পোঁদ , পোঁদের ফুটো , বালে ভরা গুদ দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারছিল না । ছবি দেবী বললেন “ কি রে পছন্দ হলো আমার জিনিসগুলো ”
বিকাশ মোহন মায়ের পোঁদের উপর হামলে পরে গুদ আর পোঁদের ফুটো পাগলের মতো চাটতে লাগলো। ছবি দেবী হাসি মুখে ছেলের আদার খেয়ে ছেলের বাড়াটা মুখে নিলেন। “ কি রে মায়ের সব ফুটোতে ল্যাওড়া ঢোকানোর স্বাদ মিটলো ”
মায়ের মুখে ল্যাওড়াটা গুঁজে বিকাশ মোহন মাই দুটো নিয়ে খেলা করতে আরম্ভ করলেন। ছেলের বাড়াটা চুষে বীর্য বার করে চেটে খেয়ে বললেন “ অসভ্য ছেলে মাকে মাল খাওয়ালি “ এই বলে ছেলের বাড়াটা মুঠো করে ধরে ছেলেকে নিয়ে নিজের বরের কাছে এলেন। মোহিনী মোহন তখন গিরিবালার পোঁদ চাটছিলেন। গিরিবালা শুধু একটা ঘাগড়া পরে আছেন ছবি দেবী ল্যাংটো হয়ে ছেলে নিয়ে মাই দুলিয়ে স্বামীর সামনে দাঁড়ালেন। গিরিবালা ছবি দেবীকে দেখে উঠে এসে প্রণাম করলেন . ছবি দেবী বললেন “ থাকে মা . এই বাড়িতে তুমি বৌ হয়ে আসছো , আমরা খুব খুশি . তা তোমার শশুর তোমাকে ঠিক মতো সোহাগ করছে তো ”
গিরিবালা লজ্জা পেয়ে মাথা নিচু করে বললো “ হা মা , দেখুন না আজ বায়না ধরেছেন যে সারা দিন আমার পোঁদ খাবেন। আমার খুব লজ্জা করে। এত লোকের সাথে ল্যাংটো হয়ে রাত কাটিয়েছি কিন্তু কোনো পুরুষ মানুষ আমার পোঁদ এমন করে চাটে নি। কিন্তু আমার খুব আরাম লাগে ”
ছবি দেবী হেসে বললেন “ আমার পোঁদ তো কোনোদিন তোমার শশুর চাটে নি , তুমি ভাগ্যবান যে ওনার জিব তোমার পোঁদে পড়েছে।
এবার বরের দিকে ফিরে বললেন ” ছেলের আমার উলঙ্গ শরীরটা পছন্দ হয়েছে। আজ থেকে ও আমার বিছানাতে সবে। তোমার আপত্তি নেই তো ”
মোহিনী মোহন দেখলেন ছেলে মায়ের পোঁদে হাত বলছে আর গিরিবালার পদের দিকে তাকিয়ে আছে। স্ত্রীকে বললেন “ তুমি খুশি , আমার আপত্তি হবে কোনো . ছেলের বাড়া গুদে নিয়ে আমাকে ভুলে যেও না কিন্তু ”
ছবি দেবী পোঁদ দুলিয়ে বরের কাছে এসে বললো “ ছেলেকে তুমি আমার বিছানাতে পাঠালে , তোমাকে কি আমি ভুলতে পারি ”
মোহিনী মোহন নিজের হবু বৌমার পোঁদ চাটতে ব্যাস্ত যে কথার উত্তর দিতে পারলেন না।
ছবি দেবী একটু রেগে গিয়ে বললেন ” বৌমার পোঁদ ছেড়ে আমার ল্যাংটো শরীরটা একটু দেখো , আমার ল্যাংটো শরীরটা নিয়ে তুমি তো কম মজা করো নি ”
মোহিনী মোহন গিরিবালার পোঁদের খাজে মুখ দিয়ে পোঁদ খাচ্ছিলেন , বিরক্ত হয়ে স্ত্রীকে বললেন ” আমার ল্যাওড়াটা একটু চোস না , বৌমার এমন সুন্দর পোঁদটা একটু আয়েশ করে খাই ”
ছবি দেবী ছেলেকে বললেন ” একটু দ্বারা , তোর বাবার বাড়াটা চুষে দিই ”
বাড়া চুষতে চুষতে ছবি দেবী বরকে বললেন “ বুঝলে আজ রাতে ছেলের বিয়ে দেব”
মোহিনী মোহন বললেন ” ভালোই তো। বিয়ের পর বৌমা আমার বাড়িতে থাকবে আমার বিছানাতে শোবে ”
ছবি দেবী ছেলের কাছে এসে বাড়াটা গুদে ঘষে ছেলের গলা জড়িয়ে ধরে মাই দুটো ছেলের সামনে নাচতে লাগলেন আর ছেলেকে বললেন “ বিকাশ গিরিবালাকে বিয়ে করে আমার এই শরীরটা ভুলে জাবি নাতো ”
বিকাশ মোহন মায়ের গুদে আর পেতে হাত বুলিয়ে মাই দুটো খামচে দরে বললো “ এমন কাতলা মাছের পেটি কেউ ছারে ”
মায়ের গুদে হাত বুলাতে বুলাতে বিকাশ বাবার দিকে ফিরে বললো “ বাবা আজকের রাতে গিরিবালা আমার সাথে ফুলশয্যে করবে তো “
মোহিনী মোহন গিরিবালার পদে চুমু খাচ্ছিলেন , কিছু বলার আগে ছবি দেবী বললেন “ হ্যা হ্যা ,তোর বিয়ে করা বৌ ফুলশয্যে কি তোর বাবা করবে , আমি তোর বৌকে সুন্দর করে সাজিয়ে দেব “
ছবি দেবী সিঁদুরের কৌটো এনে ছেলেকে বললেন “না গিরিবালাকে সিঁদুর পরিয়ে বৌ কর ”
বিকাশ মোহন গিরিবালার ঘাগড়া তুলে গুদে সিঁদুর পরিয়ে দিলো আর নিচু হয়ে গুদে চুমু খেলো।
ছবি দেবী গিরিবালাকে বললেন “ বৌমা তোমাকে দেখে আমার হিংসে হচ্ছে . শশুর তোমার পোঁদ খাচ্ছে , তোমার গুদে হাত বোলাচ্ছে ”
গিরিবালা শশুরের মাথাটা পোঁদে চেপে ধরে হেসে বললো “ মা কি আরাম লাগছে আমার তা বলে বোঝাতে পারবো না ”
এবার মায়ের দিকে তাকিয়ে বিকাশ মোহন বললো “ মা তোমার গুদে সিঁদুর পরিয়ে দেই ”
ছবি দেবী চোখ বোরো করে ঢামেক দিয়ে ছেলেকে বললেন “ বিকাশ , মা তোমার সামনে পা ফাঁক করেছে মানে এই নয় যে বাবার সামনে তুমি মায়ের সাথে অসভ্যের মতো কথা বলবে ”
বিকাশ এসে মায়ের হাত ধরে বললো “ রাগ করো না মা , তোমার পোঁদে কোনো কাপড় নেই , পুরো ল্যাংটো হয়ে আহে আমার সামনে , কোনো পুরুষ মানুষ ঠিক থাকতে পারে , তুমি বোলো ” এই বলে মায়ের পেছনে নিচু হয়ে মায়ের পোঁদ জোড়া দেখতে লাগলো।
ছবি দেবী ছেলের হাত ছাড়িয়ে নিয়ে ন্যাকামো করে বললেন “ তো এতোই যদি তোর আমার পোঁদ পছন্দ তো আমার পোঁদে সিঁদুর লাগিয়ে আমাকে বিয়ে কর , আমার গুদে তোর বাবা সিঁদুর লাগিয়েছে।
বিকাশ খুশি হয়ে সিঁদুর নিয়ে মায়ের পোঁদের খাঁজে পরিয়ে দিয়ে মাকে প্রণাম করলো।
ছবি দেবী হেসে ছেলের চিবুক ধরে বললেন “ এই দেখো , প্রণাম করার আগে বলবি তো , দেখছিস না গায়ে কোনো কাপড় নেই , প্রণাম করলি না মায়ের গুদ ভালো করে কাছ থেকে দেখলি ”
গিরিবালাও শশুর আর শাশুড়িকে প্রণাম করলেন , তারপরে ছবি দেবীকে বললেন “ মা আপনি যদি বলেন তো আমার বন্ধু রুখমিনি শশুর মশাইয়ের সাথে রাত কাটাতে পারে . তারপরে বাবার যদি ওকে পছন্দ হয় তো ও এখানে থেকে যাবে। ওর কিন্তু একটা গুন্ আছে , ও দারুন খেমটা নাচতে পারে ”
ছবি দেবী বললেন “ সেই ভালো , বৌমা তুমি ওকে তোমার শশুরের বিছানাতে পাঠিয়ে দাও , দেখছো না তোমার শশুরের বাড়া তাল গাছের মতো দাঁড়িয়ে আছে ”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments