সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ deep007 বাংলা চটি কাহিনী (BCK) 20-04-2021

 

এবার ভিডিও টি সেভ করে রাহুল বললো আসুন ভিতরে। সোমা দরজা দরজা বন্ধ করে ভিতরে এলো।রাহুল এসে ওকে জড়িয়ে ধরে ওর কপালে চুমু খেলো। এবার ওর মায়াবী চোখের উপর এবং শেষে ঠোঁটে। ধীরে ধীরে একে অপরের ঠোঁট নয় খেলতে লাগলো। ওদিকে রাহুলের হাত ধরে ধীর সোমার নগ্ন পোঁদে চলে গেল। পোঁদটা ও ময়দা মাখার মতো টিপতে লাগলো। আর এদিকে ওর ঠোঁটের মধ্যে রাহুল নিজের জিভ ঢুকিয়ে দিলো। কিছুক্ষন পর রাহুল সোমার ঘাড়ে চুষতে চুষতে হালকা কামড় দিলো।
সোমা “আউচ্” করে উঠলো আর বলল “বাইট মি হার্ডার বেবি বাইট মি হার্ডার। এমন ভাবে কামড়াও যেন মাংস উঠে আসে”
-“হবে সোনা, সব হবে” বলে ওর মাইয়ে এক কামড় বসিয়ে দিল।
-“আহহহহহহ মাগোওওওওওও” বলে চিৎকার করলো সোমা।
এদিকে রাহুলর একটা অন্য মাইয়ে পৌঁছেছে। জোরে জোরে টিপে লাল করে দিলো সোমার মাই। এবার গুদের কাছে মুখ নিলো রাহুল। গুদের ক্লিটে হালকা চুমু খেল সোমা কেঁপে উঠলো হালকা। এবার গুদ চুষতে শুরু করলো ও। প্রথমে বাইরে টা চেটে নিয়ে ধীরে ধীরে জিভ টা গুদের ভিতর ঢোকাতে লাগলো। এদিকে সোমা সুখের আতিশয্যে বিছানার চাদর খামচে ধরেছে। ওর শরীর বেঁকে যাচ্ছে। ওদিকে রাহুল থামছে না। যেন এভাবে সোমা কে তড়পাতে ওর দারুন মজা লাগছে।
কিছুক্ষন পর সোমা “জোরে আরো জোরে আহহহহহহ আমার হবে” বলে রাহুলের মাথা গুদে চেপে ধরলো। রাহুল আরো জোরে চুষতে লাগলো। কিছুক্ষনের মধ্যেই সোমা জল ছেড়ে দিলো ওর মুখে। রাহুল যত্ন সহকারে চেটে খেলো পুরোটা। কিছুক্ষন পর সোমা চোখ খুলে উঠে বসে দেখলো রাহুল একটা জামাকাপড় ও ছাড়ে নি। একটা অচেনা পুরুষের সামনে পুরো উদাম ও। এবার লজ্জা লাগলো ওর। এবার সোমা কে রাহুল বললো ” নিন এবার আসল যন্ত্র টা দেখুন পছন্দ হলো কি না।”
-“সে তো দেখবই কিন্তু প্লিজ আপনি বা তুমি না, সোমা মাগী তুই বলুন, অন্তত চোদার সময়” কামার্ত ভাবে বললো সোমা।
এবার সোমা গিয়ে বিছানায় বসলো। রাহুল সামনে দাঁড়াতে সোমা ওর বেল্ট আর জিপ খুলে প্যান্ট টা হাঁটু অবধি নামিয়ে জাঙ্গিয়া টা নামাতে গেলে রাহুল বললো “উহু হাত দিয়ে না। জাঙ্গিয়া টা মুখ দিয়ে নামও।”
সোমা তাই করল। রহুলের জাঙ্গিয়ার উপরের অংশটা দাঁতে ধরে জাঙ্গিয়াটা নীচে নামাতেই একটা অজগর যেন সোমার উপরের ঠোঁট নাক ও শেষে সিঁথি চুমু খেয়ে চলে গেল। সোমা তাকিয়ে দেখল অজগরটি আসলে রাহুলের বাঁড়া। প্রায় ৯.৫ ইঞ্চি লম্বা, আর প্রায় ৪ ইঞ্চি মোটা একটা বাঁশ। আজ যত বাঁড়া সোমা নিয়েছে গুদে তার মধ্যে এটা সবচেয়ে বড় বাঁড়া হবে। সোমার চোখ চকচক করে উঠলো। সোমা বাঁড়াটা হাতে নিয়ে সামনের ছোট পেঁয়াজের মতো মুন্ডিটাতে একটা কিস করে জিভটা মুন্ডির ফুটোর চারপাশে ঘুড়িয়ে মুন্ডিটা মুখে নিতেই ওর মুখটা ভোরে গেল।
রাহুল আরামে চোখ বন্ধ করে নিলো। তারপর সোমার মাথাটা বাঁড়ার উপর চেপে ধরলো। ফলে বাঁড়াটা সোমার গলায় প্রবেশ করে গেল। কিছুক্ষন পর ও দম নেওয়ার জন্য ছটফট করতে রাহুল ছেড়ে দিলো। দম নেওয়ার পর রহুল বাঁড়া টা সোমার মুখে ঢুকিয়ে চুদতে শুরু করলো।সোমাও খুব উপভোগ করতে লাগলো।
এই সময় ওর মুখ থেকে শুধু “অক অক” করে আওয়াজ আর লালা বেরোতে লাগলো। কিছুক্ষন এরকম চলার পর রাহুল সোমাকে ছেড়ে দিলো। এবার আসল যুদ্ধ। রাহুল ওর বিশাল বাঁড়া টা সোমার দিকে এগিয়ে দিয়ে বললো “ওই টিভি র টেবিলের ড্রয়ারে দেখো কন্ডোমের প্যাকেট আছে। কাপেল রা হানিমুনে এলে দরকার হপয় বলে সব সময় রাখা হয়। একটা নিয়ে এসো।”
-“একটা রিকোয়েস্ট করবো?”
-“কি?”
-“কন্ডোম ছাড়া চোদো আমায়। সব কিছু করো। গুদে মাল ঢেলে দাও। আজ কোনো বাঁধা নেই তোমার কাছে। এখন আমি তোমার ফ্রী বেশ্যা। সব করতে পারো।”
রাহুলের চোখ চকচক করে উঠলেও বললো “প্রেগনেন্ট হয়ে গেলে?”
-“বেশ্যা প্রেগনেন্ট হলো কি না বাবু রা দেখতে যায়?না বাবুদের দায়? আমি তোমার বেশ্যা। আমার পেটে তোমার বাচ্ছা এলেও আমি বিয়ে করতে বলবো না তোমাকে।”
-“এরকম বেশ্যা পাওয়া ভাগ্যের ব্যাপার কিন্তু।”
-“হ্যাঁ এবার চুদে বেশ্যার গুদ ঢিলে করে দাও তো।”
রাহুল ওর আনপ্রটেক্টেড বাঁড়ার অর্ধেক টা এক পেল্লায় ঠাপে সোমার গুদে গেঁথে দিলো। তাতে সোমার মুখটা শুধু হ্যাঁ হয়ে রইলো। কথা আটকে গেলো। এটা বুঝতে পেরে রাহুল আবার এক ঠাপে পুরো বাঁড়া সোমার গুদস্থ করতেই সোমার মুখ দিয়ে “আহহহহহহহহহহহহ ওঃ গড ইট ইস সো বিগ” বলে শীৎকার বেরিয়ে এলো।
এক মিনিট সোমাকে ধাতস্থ হওয়ার সময় দিয়ে রাহুল আবার ঠাপানো শুরু করলো। সোমা “আহহহহহহ আঃ আঃ আঃ উম্মম্ম ওওও মাআআ দেখো তোমার মেয়ে ঘুরতে এসে বেএএএএএএএশ‍্যআআআর মত ঠাআআপ খাচ্ছে, কি সুন্দর বাবু জুটিয়েছে দেখো গোওওওওওওওও।”
-” কেমন লাগছে সোমা ডার্লিং ইয়ে সোমা মাগী?”
-“দারুউউউউউউউউন আরও জোওওওওরে দাও, আমার একবার হবে থেমো না।”
-“সে তো দিচ্ছি। তাহলে এখানে যতদিন আছিস তুই আমার বেশ্যা কিন্তু মাগী? রাজি তো এই বাঁড়ার ঠাপ খেতে?”
-“সারাজীবন রাজি থাকতাম কোনো ব্যবস্থা হলে।”
এভাবে বকতে বকতে সোমা জল ছেড়ে দিলো। রাহুল অবিরাম ঠাপাচ্ছে।
-“তাহলে এখন যখন যেভাবে বলবো ঠাপ খেতে চলে আসবি মাগী।”
-“আমি পাবলিক প্লেসে ও এরকম বাঁড়ার জন্য গুদ খুলে দাঁড়াতে রাজি রে। আহ আহ আহহহহ আরোওওওও জোরেএএএএ করো কথা বলতে বলতে ধীরে হয়ো না”
-“আচ্ছা মাগী। আজ তোর হচ্ছে।” বলে গদাম গদাম করে ঠাপাতে লাগলো রাহুল।
এরকম প্রায় ৩০ মিনিট চললো এর মধ্যে আরো 2 বার জল খসিয়েছে সোমা। রাহুল বুঝলো ওর সময় ও হয়ে আসছে। তাই একবার ফাইনালি জিজ্ঞাসা করলো ” মাগী বল কোথায় ফেলবো? গুদে ফেলবো তো?”
-“যেখানে ইচ্ছা সেখানে ফেলো।”
রাহুল মজায় আরো ৪ ৫ টা ঠাপ দিয়ে ওর গুদের গভীরে বাঁড়া ঠেসে ধরে সব টুকু মাল ছেড়ে দিলো।
ওর বাঁড়া সোমার গুদস্থ অবস্থাতেই ওর পাশে শুয়ে পড়লো রাহুল। প্রায় মিনিট ১৫ পর সোমা প্রথম কথা বললো ” অসাধারণ তোমার যন্ত্র। নেশা ধরে যাওয়ার মতো। আবার কখন পাবো?”
-” এটা এবার পেতে গেলে একটু খাটতে হবে। যা বলবো করতে হবে।”
-“সে আমি সব করতে রাজি।”
-“তাহলে রাত ১২ টার দিকে এখন থেকে হেঁটে বীচে যাবে। পরনে শুধু এই স্প্যাগেটি আর প্যান্টিটা ই থাকে যেন ওখানে যে জায়গায় শুকনো বালি শেষ হয়ে ভেজা বালি শুরু হয়েছে, সেখানে নিজের পরনের সব কাপড় খুলবে। একটা পাথর দিয়ে সেগুলো চাপা দেবে। তারপর ওই অবস্থায় হেটে একদম সমুদ্রের জলের কাছে আসবে। আজ ভাঁটা রাতে। তাই জল যেখানে জামাকাপড় খুলবে তার থেকে এক কিলোমিটার দূরে থাকবে। ওই এক কিলোমিটার যদি তুমি ঐভাবে হেঁটে আসতে পারো তাহলে ওখানে হবে আমাদের দ্বিতীয় মিলন। হ্যাঁ আমি ১২.৩০ এর পর ওখান থেকে চলে যাবো। তাই তোমার কাছে ফাইনাল সময় ১২.৩০। ৩১ হলে কিছুই হবে না। আবার এক কিলোমিটার তোমাকে উলঙ্গ হয়ে ফিরতে হবে। তাও চোদা না খেয়ে। পারলে এসো। আমি থাকবো।”
আসলে সোমা নিজেকে ওর বাধা বেশ্যা বলেছে। তাই একদম বেশ্যার মতো কাজ করতে বলে দেখলো এ মেয়ে সত্যিই ওর বাঁড়ার প্রতি কতটা আকৃষ্ট। সোমা চুপ করে রইলো। তাই রাহুল বললো “কি পারবে না?”
-” হ্যাঁ আমি পারবই।” নগ্ন সোমার মুখে এক অদম্য জেদ খেলে গেল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments