সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 23-11-2015

 

Bangla choti kahinir পাঠক ও পাঠিকাগণ নমস্কার, আমার নাম রোহিণী, বয়স ৩২ বছর আর শরীরের গঠন ৩২-৩৭-৩২। আমি আমার শরীরের প্রতি খুব সচেতন। আমাদের সোসাইটির সব পুরুষেরা আমার প্রতি আকৃষ্ট। আমার বিয়ে হয়েছে ৭ বছর হয়ে গেছে। আমার একটি ৩ বছরের মেয়ে আছে। আমি ধনি পরিবারের বউ।
বিয়ের আগে কলেজে পড়াকালীন বহু ফষ্টিনষ্টি করে বেরিয়েছি কিন্তু বিয়ের পর নিজেকে সুধ্রে নিয়েছি। কিন্তু পরিস্থিতি আমায় আবার আমার পুরানো জীবনে ফিরিয়ে নিয়ে যায়। আমাদের সোসাইটির দারওয়ান ও আরও অনেকের সাথে যৌন সম্পরকে জড়িয়ে পড়ি।
আমার স্বামী কাজ পাগল তাই আমার সাথে সে রকম সময় দিতে পারেনা। যেহেতু আমরা পরিবার খুবই আধুনিকা তাই আমরা লেট নাইট পার্টীতে যেতাম।
সাধারনত বাড়িতে হাতকাটা টপ ও শর্টস পরতাম।
যায় হোক এবার আসল ঘটনাতে আসি।
কিছুদিন আগে আমাদের সোসাইটির পুরানো দারওয়ানকে কাজ থেকে বহিস্কার করে এক নতুন দারওয়ান নিয়োগ করে যার নাম কিসান। সুথাম, সবল শ্যামবর্ণ পুরুষালি কিষানকে প্রথমবার দেখেই আমার গোপন অভিসারের ইচ্ছা জেগে উঠল। মনে মনে তার প্রতি আকৃষ্ট হয়ে গেলাম। হথাত কেন এমন হল জানিনা।
হয়ত অনেকদিন বাঁড়ার স্বাদ পাইনি বলে হয়ত। যতদিন যেতে থাকে তার প্রতি আমার টান বাড়তে থাকে।
একদিন তাকে পাখা ঠিক করার উছিলায় তাকে আমাদের ফ্ল্যাটে ডেকে পাঠায়।
তখন আমার পরনে একটি ক্রপ টপ আর লেগিন্স। ক্রপ টপ তলায় আমার নাভিকুণ্ডল আর লেগিন্স পড়া আমার সেক্সি থায় গুলো তার নজর এড়াই না। তার খুদার্থ চোখ দেখে বুঝতে পারলাম সেও আমার মত খুদার্থ।
আমাকে চেয়ার ধরতে বলে সে ওপরের পাখা ঠিক করতে লাগল। হঠাৎ আমি পিঠে টান লাগার ভান করে মাটিতে লুটিয়ে পড়ি। আমাকে ঐ ভাবে পড়ে যেতে দেখে আমাকে তার দুহাতে জড়িয়ে কোলে তুলে নিয়ে বেডরুমের দিকে নিয়ে যেতে থাকে। অনেকদিন পর শরীরে পুরুষের হাতের স্পর্শ পেয়ে আমার কাম দেবী জেগে ওঠে।
বিছানায় শুইয়ে দিয়ে আমার পিঠের ব্যাথা লাঘব করার জন্য হাত বোলাতে থাকে।
আমি তাকে বলি আরও একটু জোরে টিপে টিপে মাসাজ করে দিতে।
ও বলল – দিদিমণি আপনার জামার জন্য অসুবিধা হচ্ছে, একটু ওপরে তুলে দিতে পারি?
 
জীবনের সবচেয়ে টাইট চোদাচুদির Bangla choti golpo
 
আমি মাথা নারিয়ে তাকে সম্মতি জানালাম।
জামাটা গুটিয়ে ব্রায়ের কাছে তুলে দিল। শক্ত পোক্ত হাতের মাসাজ খেতে বেস ভাল লাগছিল। আস্তে আস্তে আমার শরীর ছেড়ে দিতে লাগল। টিপতে টিপতে হাতটা ব্রায়ের কাছে চলে যাচ্ছে আস্তে আস্তে।
কিছু না বলে আমার পাছার উপর বসে আমার পিঠে মাসাজ করতে লাগল। পাছার উপর পুরুষের চাপে আমার গুদে জল এসে গেল।
মাসাজ করতে করতে বলল – দিদিমণি আমার গায়ের চামড়াটা কি নরম আর মসৃণ। জানেন দিদিমণি ছোটবেলায় যখন আমার এ রকম ব্যাথা হত আমার মা তখন ব্যাথার জায়গায় চুমু খেত আর সত্যি সত্যি আমার ব্যাথা চলে যেত। আমি কি আমার মায়ের মতন আপনার ব্যাথার জায়গায় সেই রকম করতে পারি?
আমি জানতাম ধীরে ধীরে গাড়ি এবার এগবে। আমি বললাম ঠিক আছে ব্যাথা যদি তাতে যায় তাহলে তাই করুক।
বলতে না বলতেই আমার পিঠখানা চাটতে চাটতে চুমুতে ভরিয়ে দিল।আমার সাড়া পিঠ তার মুখের লালায় লতপত করছে। আর সেই লালাগুলো আমার শিরদাঁড়া বেয়ে আমার পাছার খাঁজ বেয়ে পোঁদের ফুটো পার করে আমার গুদে এসে পড়ল। গুদে তার লালার পরশে আমার শরীর কেঁপে উঠল। সে এক অদ্ভুত অনুভুতি।
১৫ মিনিট ধরে চাটাচাটি আর চুমাচুমির পর আমার ভারী ভারী পাছা দুটো নিয়ে শুরু হল তার খেলা। পাছা দুটো টেঁপা টিপি করে পাছায় থাপ্পর মারতে থাকল।
আমি কপট রাগ দেখাতে সে আমার কাছে ক্ষমা চাইল।
তার করুণ মুখ দেখে আমি বলে ফেললাম যে ভয় নেই আমার ভাল লাগে এই সময় কেও এসব করলে।
ওর সাহস আরও বেড়ে গেল আর ও খিস্তি মেরে কথা বলা শুরু করল – মাগীর কি সুন্দর পাছা, পাক্কা খাঙ্কি মাগী তুমি দিদিমণি। তোমার মত মাগী না চুদলে জীবনটায় বৃথা।”
আমি তাকে আমার নাম ধরে ডাকার অধিকার দিলাম।
এখন দারওয়ান আমার মাই টিপতে টিপতে একটা হাত আমার ব্রায়ের ভেতর ঢুকিয়ে দিয়েছে। সে এখন আমার মাইয়ের বোঁটা টিপছে। আমি বুঝতে পারছি দারওয়ান টপের জন্য ভাল করে কাজ করতে পারছে না।
তার পর টপটা এক টানে ছিঁড়ে আমার টপটা খুলে দিয়ে বলছে “মাগী তোকে খুব আরাম দেব আজ চুদে” আমি কিছু বললাম না। আমি তার সাহসে খুবই অবাক হচ্ছি এবং আনন্দও পাচ্ছি। দারওয়ান এখন আমার টপটা ও লেগিন্সটা সম্পূর্ণ খুলে নিয়েছে এবং আমার প্যান্টিটা টেনে ছিঁড়ে ফেলল। একটা আঙ্গুল আমার গুদে ঢুকিয়ে দিয়ে উংলি করতে লাগল।
আমার হাতটা আপনা থেকেই দারওয়ানের বাড়ার উপর চলে গেল। আহ এটা কত বড় আমার মনে হচ্ছে এটা আট ইঞ্চির কম হবে না। আমার স্বামীর বাড়াটা পাঁচ ইঞ্চির মত হবে। আমি বললাম ” এটা অনেক বড়” । দারওয়ান বলল ” এটা একমাত্র তোমার জন্য ডালিং”।
আমি তার জামা প্যান্ট খুলে দিলাম , আহ দারওয়ান নিচে কিছু পড়ে নাই। আমি তার বাড়াটাকে রাগাতে চেষ্টা করছি, এটা বড় হচ্ছে। আমি এবার নিচে গিয়ে তার বাড়াটা আমার মুখে পুরে নিলাম, অনেক সময় নিয়ে দারওয়ানের বাড়াটা চুষতে থাকি। দারওয়ান একসময় আমার মুখ থেকে বাঁড়াটা বার করে মুখ থেকে এক দলা থুতু আমার হাঁ হয়ে থাকা মুখে ফেলল এবং আমি তা অনায়াসে গিলে নিলাম। আবার বাঁড়াটা মুখে ঢুকিয়ে মুখচোদা শুরু করল। অনেক সময় নিয়ে দারওয়ানকে ব্লোজব দিলাম। আমি আগে স্বামীকে ব্লোজব দিতাম আজ আমার স্বামীর স্থানে দারওয়ানকে দিলাম।
দারওয়ান বলছে ” ওঃ .. আহ দারুন লাগছে মাগী তোর মুখ চুদতে, পাক্কা রেন্দি মাগী আহ আহ আ….. চালিয়ে যাও” এমন ভাবে আট দশ মিনিট পড়ে দারওয়ান আমার মুখে বীর্যপাত করল আমি সব কিছু খেয়ে নিলাম তার পর দারওয়ান আমার গুদে মুখ দিল। আমি যেহেতু আগে থেকেই তেঁতে ছিলাম তাই দারওয়ানের বেশি সময় লাগল না আমার জল খসাতে। আমার মধুর জল সব দারওয়ান খেয়ে নিল।
দারওয়ানের বাড়াটা আবার দাঁড়িয়ে গেছে এবং সে আমার গুদে তার বাড়াটা ঢুকাতে চাইছে কিন্তু ঢুকাতে সমস্যা হচ্ছে। হুম… আমার স্বামীর সাথে দীর্যদিন যাবত যৌন সম্পর্ক না থাকায় আমার গুদের ফুটোটা চুপসে গেছে তাই বাঁড়াটা ঢোকাতে অসুবিধা হচ্ছে। দারওয়ান তাই গায়ের জোরে একটু একটু করে গুদের ভেতরে ঢোকাতে থাকে আর আমি যন্ত্রনায় চিৎকার করতে থাকি। আমি বলতে থাকি “ মাদার চোদ এটা এত বড় নয়, তুমি কি আমাকে মেরে ফেলবি, দয়া করে বন্ধ কর” । আমার ধারনা আমার মুখে এসব কথা শুনে সে কিছুটা আশ্চার্য হলো সে তার বাড়াটা বেড় করে নিল এবং ঠিক একই সময় আরো জোড়ে ধাক্কা দিয়ে গুদে ঢুকিয়ে দিল আমি এবারও ব্যথায় চিৎকার করে উঠলাম।
এক সময় দারওয়ান তার মুখটি আমার ঠোটে রাখল, আমরা চুমু খেতে থাকি। খুব কষ্টকর কিন্তু একই সাথে আমি কষ্টের মধ্যেও আনন্দ পাচ্ছি। এখন দারওয়ান তার বাড়া সম্পূর্ন গুদে ঢুকিয়ে দিয়েছে। ধীরে ধীরে ঠাপ দিচ্ছে। আমি আনন্দে সিৎকার করছি” আহ আহ আহ …… .আ আ আ ……….. আ আ ওহ ……….” দারওয়ান আমার প্রতি কোন দয়া না দেখিয়েই চুদতে থাকে। এভাবে আধা ঘন্টা চোদার পর আমি গুদের জল ছেড়ে দিই এবং দারওয়ানও একটু পরেই বীর্যপাত করে। দারওয়ান বলে” মাগী তোর গুদটা খুব টাইট, এটা আমার জীবনের সবচেয়ে টাইট চোদাচুদি”। আমি একটা হাসি দিয়ে বলি ” আমার স্বামী অনেক দিন এটা ব্যবহার করে না, তাই টাইট থাকার জন্য আমার স্বামিকে ধন্যবাদ দিতে পার”। দারওয়ান আমার গুদের ঠোটে চুমু দিত দিতে বলতে থাকে “ ঠিক বলেছিস মাগী, এরজন্য তোর স্বামিকে ধন্যবাদ”।
আমি দারওয়ানের সাথে স্নান করতে গেলাম এবং আমি দারওয়ানের সামনে সম্পূর্ন নেংটা হয়ে আছি কিন্তু এতে আমার কোন লজ্জা লাগছে না। আমি কোন দিন চিন্তাও করতে পারি নাই যে আমাদের এমন একটি দিন আসবে।
যেহেতু আমার স্বামী দিনের বেশির ভাগ সময় বাইরেই থাকে তাই ভাবছি এখন থেকে আমার স্বামীর অনুপস্থিতিতে আমাদের দারওয়ানকেই বিছানায় নেব। তার পরের দিনও আবার তাকে ডেকে পাঠালাম।
আসার পড়ে আমার কাছে ক্ষমা চাইতে লাগল আগের দিনের তার উগ্র ব্যবহারের জন্য। আমি তাকে বললাম যে আমার ভাল লেগেছে তার উগ্র ব্যবহার কারন সেক্সের সময় একটু উগ্রতা গরম মশলার মত কাজ করে, সেক্সের স্বাদটা বাড়িয়ে দেই।
সেদিন কিছু না করেই তাকে বিদায় জানালাম.
Bangla choti golpo চলবে ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments