সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Modkha বাংলা চটি কাহিনী (BCK) 10-10-2018

 

This story is part of the স্পেসাল বাংলা চটি – মামণি! series

স্পেসাল বাংলা চটি দ্বিতীয় পর্ব
টুম্পা শিবুর সৎবোন।শিবুর চেয়ে দুই বছরের ছোট।সৎবোন হলেও ওর বিভীষিকাময় দিনগুলতে টুম্পাই ছিল তার একমাত্র বেচে থাকার অবলম্বন। শিবুর এই দুর্ভাগ্যময় জীবনে টুম্পাই ছিল একজন যে তাঁকে সত্যিই ভালিবাসতো।
টুম্পার বয়স এখন একুশ। সে শহরের একটা প্রাইভেট ইউনিভার্সিটির সেকেন্ড ইয়ারের ছাত্রী।ইউনিভার্সিটির সবচেয়ে নজর কারা সুন্দরী।তার ৩৪-২৪-৩৬ এর আবেদনময়ী দেহটা সকল ভার্সিটির ছেলেদের কাছেই পরম আরাধ্য। জিন্স অথবা বডি ফিট গ্যাভাটিং প্যান্টগুলো পড়ে যখন হাটে তখন আশেপাশের মানুষগুলো একবার হলেও তার উচু পাছার দিকে তাকায়।কত সিনিয়র ক্লাসমেট যে তাঁকে প্রপোজ করেছে তার ইয়াত্তা নেই।
সে অবশ্য কাউকে তেমন একটা পাত্তা দেয় না।কারন তার মা এসবের ব্যাপারে করা করে বারণ করে দিয়েছেন।আর মাকে সে অনেক ভয় পায় তাই ঐসব চিন্তা সে মাথায়ই আস্তে দেয় নি।টুম্পার দুধদুটো তার সবচেয়ে আকর্ষণীয় অঙ্গ। তার দুধের গড়নও তার মায়ের মতই। এই বয়সেই যা সাইজ আরও বয়স হলে রমাকেও ছাড়িয়ে যাবে সন্দেহ।
বেশিরভাগ সময়েই সে বাসায় নীচে ব্রা ছাড়া টিশার্ট পড়ে থাকে। দেখলে মনে হয় সেখানে দুটি জাম্বুরা লুকিয়ে রেখেছে।টুম্পা শহরে একটা মহিলা হোস্টেলে থাকে। এখন ক্লাসের ছুটি বলে বাসায় ছুটি কাটাতে এসেছে। এখন সে একটা পাতলা পাজামা আর টিশার্ট পড়ে শুয়ে শুয়ে বই পড়ছিল। শিবু চলে যাওয়ার পর টুম্পা অনেক কেঁদেছিল।
প্রতিদিন শিবুর জন্য সে মনে মনে অপেক্ষা করত আজ বুঝি শিবু ফিরে আসবে। তার মা বলত শিবু হয়ত জেলে আছে বা মরে গেছে আর কখনো ফিরে আসবে না। কিন্তু তার বিশ্বাস ছিল শিবু একদিন সত্যিই আসবে শুধু তার জন্য হলেও একবার সে আসবে। তার এই ভাইটিকে যে সে এতটা ভালবাসত সেটা এর আগে কখনো বুঝতে পারে নি। তাই শিবু যখন টুম্পাকে ডাকতে ডাকতে ঝড়ের মত রুমে ঢুকল টুম্পা এক মুহূর্তে স্তব্ধ হয়ে গেল চোখ বড় বড় করে সে শিবুর দিকে শুধু তাকিয়ে রইল। শিবু হাঁসি হাঁসি মুখে বলল,
-কিরে দাদাকে চিনতে পারছিস না?
শিবুর মায়াকারা চোখ আর মুখে সেই চিরচেনা সুন্দর হাঁসিটী দেখে শিবুকে চিনতে তুম্পার একটুও কষ্ট হয় না বরং সে বিশ্বাস করতে পারছিল না যে শিবু সত্যিই দরজায় দাড়িয়ে আছে। যখন ভালো করে দেখে বুঝতে পারল এটা সত্যিই শিবু তখন খাট ত্থেকে নেমে সে দৌড়ে শিবুর বুকে ঝাঁপিয়ে পড়ল শিবুও টুম্পাকে একদম কোলে তুলে নিল।শিবু দেখল টুম্পার শরীর একদম তুলার মত নরম।টুম্পাকে কোলে তোলার পর মনের অজান্তেই তার হাত চলে গেল টুম্পার নরম লদলদে পাছায়। তার হাতের আঙ্গুলগুলো একদম দেবে গিয়েছে মাংশল পাছার দাবনা গুলোতে।
শিবুর অবশ্য সেদিকে মনোযোগ ছিল না। কারন কোলে উঠেই টুম্পা শিবুর কাঁধে মাথা রেখে ঝর ঝর করে কেঁদে দিল। সে ভুলেই গেল যে সে ইউনিভার্সিটিতে পড়া মেয়ে অথচ কাদছিল একদম বাচ্চা মেয়েদের মত। শিবু টুম্পার পিঠে হাত বুলিয়ে দেয়। টুম্পাকে কোলে করে নিয়ে খাটে বসিয়ে দিল তারপর তার মুখটা সামনে এনে ওর চোখ মুছিয়ে দেয়।
তারপর ওর কপালে গাঢ় করে একটা চুমু খায় এবং ওর মুখটা দুই হাতে ধরে বলে,
-তুই কত্ত বড় হয়ে গেছিস। আর দেখতে কি সুন্দরী! একদম পরীর মত লাগছে তোকে।কিন্তু পরীদেরতো নাক দিয়ে পানি পড়ে না তোরতো দেখছি নাকের পানি চোখের পানি দিয়ে ঝরনা তৈরি করে ফেলবি। টুম্পা শিবুর বুকে কিল দেয় তারপর আবার তার বুকে মুখ লুকিয়ে কেঁদে দেয়। শিবু ওর পিঠে হাত বুলাতে বুলাতে বলে,
-কিরে দাদার সাথে কথা বলবি না? টুম্পার গলায় এবার অভিমান ঝরে পরে।
-দাদা তুই আমাকে ছেড়ে চলে যেতে পারলি ? একটা বার আমার কথা ভাবলি না। একটা ভাই পেয়ে আমি কত্ত খুশি হয়েছিলাম।আর তুই কিনা আমাকে ফেলে চলে গেলি?
এরকম কেঁদে কেঁদে আরও কতশত অভিযোগের ডালা খুলে বসে টুম্পা। শিবু টুম্পার গালে কপালে চিবুকে ছোট ছোট চুমু দিয়ে আদর করে দেয় আর তাঁকে সান্তনা দিতে দিতে তার কান্না থামানোর চেষ্টা করে যেন টুম্পা সেই দশ বছরের কচি খুকিটী এখনও।
রমা তাদের ভাইবোনের এই মিলন দৃশ্যটা পুরোটাই দরজায় দাড়িয়ে দেখল।রাগে তার মুখ থমথম করছে। সে তাদের এই গভীর সম্পর্ক মেনে নিতে পারছিল না।শিবু টুম্পার সৎভাই আপন ভাই নয়। তার জন্য টুম্পার এতটা ব্যাকুলতা দেখে সে মনে মনে জলেপুড়ে যাচ্ছিল। আর এখন টুম্পা বড় হয়েছে টুম্পাকে ওভাবে জড়িয়ে ধরা তাঁকে চুমু খাওয়াটা তার একদম পছন্দ হচ্ছিল না। ইচ্ছে করছিল এখনই শিবুকে ঘর থেকে বের করে দেয় কিন্তু সে মুখে কিছু বলে না। তার কোন সিন ক্রিয়েট করার ইচ্ছে ছিল না দেখা করে ভালয় ভালয় বিদায় হলেই হল।
টুম্পার চোখ এবার রমার দিকে পরে। রমার দৃষ্টি দেখেই সে বুঝতে পারে শিবুর এখানে আসাটা তার পছন্দ হয়নি। সে তার মাকে অনেক ভয় পায় কখনো তার মায়ের মুখের উপর কোন কথা বলে না। তবু আজ মায়ের ভালো লাগবে না জেনেও সে শিবুকে বলে,
-দাদা আমাকে ছেড়ে আবার চলে যাবি নাতো?
শিবু ওর কপালে আরেকটা চুমু দেয়। বলে,
-কক্ষনো না। তোকে ছাড়া আমি আর থাকতেই পারব না।
-সত্যি বলছিস তো? শিবু ওর তুলতুলে গালদুটী আলতো টেনে আদর করে দেয়। তারপর বলে,
-হ্যাঁ সত্যি।আমি আর কক্ষনো তোকে ছেড়ে যাবনা। কথা দিচ্ছি।
টুম্পা হাঁসি দিয়ে শিবুকে জড়িয়ে ধরে। তারপর সেও শিবুর সারা মুখে চুমুতে চুমুতে ভরিয়ে তুলে ওর মা দেখছে এটা জেনেও। রমা এবার মুখ শক্ত করে পেছন থেকে ডাক দেয়।
-শিবু টেবিলে নাস্তা দিয়েছি এসো। টুম্পাকে কিছু বলে না। শিবুকে তাড়াতাড়ি বিদায় করতে চায়।
কিন্তু শিবুর চলে যাওয়ার কোন ইচ্ছাই ছিল না। সে বলল,
-এখন নাস্তা করব না মামনি। গোসল করে একেবারে দুপুরের খাবার খাবো। তুমি টেবিলে খাবার দাও অনেক খিদে পেয়েছে। কত দিন তোমার হাতের রান্না খাই না বলতে বলতে শিবু বাথরুমে ঢুকে গেল।
রাগে রমার পিত্তি জলে যাচ্ছিল কিন্তু সে মুখে কিছুই বলল না। ভাবল ওর সাথে সরাসরি কথা বলতে হবে এতদিন পর ফিরে এসে ও কি চায়। তার উদ্দেশ্য কি? তারপর ভদ্রভাবে বলবে এখান থেকে চলে যেতে যদি রাজি না হয় তাহলে সে আগের মত দূরব্যাবহার করবে।প্রয়জনে গলাধাক্কা দিতেও দ্বিধা করবে না। শিবুকে তার আগেও কখনো সহ্য হয় নি আজও হচ্ছে না।
পরবর্তীতে আরও আসছে…………

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments