সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mrupa9191 বাংলা চটি কাহিনী (BCK) 22-02-2019

 

স্বামী হলো ছেলে আর শ্বশুর হলো ভাতার – পর্ব ২
আমি রুবির পা দুটো নিয়ে খুব ভালো করে ম্যাসাজ করতে লাগলাম। এতো সুন্দর পায়ের গড়ন দেখা যায় না। আমাকে ও বললো তুই খুব ভালো ম্যাসাজ করতে প্যারিস তো এবার থেকে রোজ আমার পা দুটো ম্যাসাজ করে দিবি। আমি বললাম নিশ্চই দেব ম্যাসাজ করে তোমার এতো সুন্দর সেক্সি পা দুটো। ম্যাসাজ করতে করতে প্রায় ২ ঘন্টা হয়ে গেলো এর মধ্যে ও ৪ টা সিগারেট খেলো। তারপর আমাকে বললো সিগার খাবি তুই ?
আমি বললাম না গো আমি সিগারেট খাই তাও খুব কম আর শুনেছি সিগার খুব কড়া হয়। তো রুবি বললো হ্যাঁ একটু কড়া তো হয় তবে আমার খুব ভালো লাগে। সব জায়গায় পাওয়া যায় না। আগের মাসে লন্ডন গেছিলাম সেখান থেকেই নিয়ে এসেছি ৫ প্যাকেট। এখন বোধহয় ৩ প্যাকেট আছে। তুই যা তো টেবিল থেকে আমার ব্যাগ টা নিয়ে আয় এখন একটা খেতে ইচ্ছে করছে।
আমি রুবি পা দুটো সযত্নে একটা কাপড়ের ওপর রেখে গেলাম ওর ব্যাগ টা আনতে। এনে রুবির হাতে দিলাম। ও ব্যাগ খুলে একটা সিগারের প্যাকেট বের করে একটা সিগার ধরালো। কি মোটা সিগার আর তেমনি বড়। ও লাইটার দিয়ে সিগারটা ধরিয়ে একগাল ধোঁয়া ভেতরে নিলো তারপরে আস্তে করে নাক আর মুখ দিয়ে ছাড়তে লাগলো। আমি আবার রুবির পা ম্যাসাজ করতে বসে গেলাম। এরমধ্যে রুবির মা মানে আমার হবু শাশুড়ি ভেতরে এলেন এসে রুবিকে বললেন শোন্ রবিন আজ এখানে খেয়ে যাবে।
আমি বললাম না মা আজ না অন্যদিন খেয়ে নেবো। উনি আমার দিকে একটা সেক্সি ভাব করে দেখলেন। সত্যি মহিলা এখনো যা সেক্সি যে কারুর বুকে ঝড় তুলে দেবে। আমি লজ্জায় মাথা নামিয়ে নিলাম। তখন উনি আমাকে বললেন ঠিক আছে খাবে না যখন আমার সঙ্গে এস আমি তোমাকে একটা জিনিস খাওয়াই। আমি রুবির দিকে তাকালাম ও বললো যা মায়ের সঙ্গে কিছু স্পেশাল বানিয়েছে নিশ্চয় খেয়ে আয়। আমি উনার সঙ্গে ভেতরের ঘরে গেলাম। উনি পেছন ঘুরে দেখলেন তারপরে আমার হাত ধরলেন।
আমার ভয় করছিলো। উনিও আমার থেকে ৩” মতন লম্বা। এরপরে উনি আমাকে কাছে টেনে নিলেন আমি হুমড়ি খেয়ে উনার বুকের ওপর পড়লাম। উনি সেই সময় আমার মাথায় হা দিয়ে আমাকে উনার বুকে চেপে ধরলেন। আমি বললাম এটা কি করছেন মা আপনি ? উনি বললেন অরে মা তো ছেলেকে আদর করতেই পারে তাই না ? আমি লজ্জা পেয়ে গেলাম এবার। আমি ও হ্যাঁ তাই তো বলে উনাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম। এরপরে উনি আমার মুখটা তুলে আমার ঠোঁঠে ঠোঁঠ লাগিয়ে চুমু খেতে লাগলেন।
আমি দেখলাম এখানে বাধা দেওয়ার থেকে মজা নেওয়াই ভালো বলে আমিও উনার ঠোঁঠে ঠোঁঠ ডুবিয়ে গভীর কিস করতে লাগলাম। একটু পরে আমাদের সম্বিৎ ফিরে এলো। আমি বললাম মা এবার আমাকে বাড়ি ফিরতে হবে। উনি বললেন হ্যাঁ অনেক রাত হলো তুমি এবার এস। এরপরে উনি আবার আমাকে ধরে চুমু খেলেন। এরপরে আমি রুবির কাছে গিয়ে বললাম আজ আমি আসছি গো। ও বললো ঠিক আছে সাবধানে যাস। পৌঁছে একটা ফোন করে দিস আমি মাথা নেড়ে রওনা দিলাম।
বাড়ি ফিরে খালি রুবির মায়ের কথা মনে হচ্ছিলো এখনো উনি কি সেক্সি। আর রুবি তো একটা আগুন বোমা। ভয় পাচ্ছিলাম যদি রুবিকে বিয়ের পরে খুশি করতে না পারি ? ওর শরীরে যা চুল ও তো ভীষণ সেক্সি। যদি ও সন্তুষ্ট না তাহলে তো আমাকে ছিঁড়ে খাবে। এইসব ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। সকালে মায়ের ডাকে ঘুম ভাঙ্গলো মা বললেন আর দুদিন পরে তোর বিয়ে আর তুই এতক্ষন ধরে ঘুমোচ্ছিস। আমি বললাম আর কোনো কাজ বাকি আছে কি মা ? উনি বললেন যা তোর বাবার কাছে গিয়ে দেখ আর কোনো কাজ বাকি আছে কিনা।
আমি বাবার ঘরে গেলাম দেখলাম দরজা ভেজানো আছে শুনলাম বাবা কার সঙ্গে যেন কথা বলছেন। আমি কান পেতে শুনতে লাগলাম। শুনলাম বাবা বলছে রুবি ডার্লিং তোমাকে খুব মিস করছি ভাবছি কবে তুমি আমার বাড়িতে ছেলের বৌ হয়ে আসবে আর আমরা একসঙ্গে থাকতে পারবো। রবিন তো বিয়ের ১৫ দিন পরে বেঙ্গালুরু চলে যাবে কাজে জয়েন করতে। তারপরে তো আমাদের মজা কি বলো ? আমি দরজাতে এবার টোকা মারলাম। নিজের কানে এসব শুনে মনটা খারাপ হয়ে গেলো।
তারপরে ভাবলাম এটা হয়তো বাবা অন্য ভাবে বলছে আমারই বুঝতে ভুল হয়েছে। বাবা বললেন কাম ইন। আমি ঢুকলাম তো উনি বললেন জানিস এখনি তোর হবু বৌ ফোন করেছিল। আমি না জানার ভাব করে বললাম কি বলছিলো ও তো বাবা বললেন আর কি খুব টেনশন করছিলো আমি বললাম অরে পাগলী এতো ভাবছিস কেন আমি তো আছি ভাববি তুই নিজের বাড়িতেই আছিস। আমি এবার একটু শান্তি পেলাম এই ভেবে যে আমি তাহলে ভুল শুনেছিলাম। আমি বাবাকে জিজ্ঞেস করলাম বাবা পরশু তো আমার বিয়ে আর কোনো কাজ বাকি আছে নাকি ?
বাবা বললেন সব ব্যবস্থা হয়ে গেছে এবার শুধু বিয়েটাই বাকি বুঝলি বলে হাঁসতে লাগলেন। আমার ভেতরে ভেতরে টেনশন হচ্ছিলো আবার আনন্দ ও হচ্ছিলো এই ভেবে যে একটা দারুন সেক্সি মেয়ে র সঙ্গে আমার বিয়ে হচ্ছে আর ওর মা ও খুব সেক্সি। এবার আমি নিজের রুমে গেলাম।
রুমে এসে ভাবলাম একবার রুবিকে ফোন করি। দেখলাম রুবি ফোন বিজি আসছে ভাবলাম বোধহয় কারুর সঙ্গে কথা বলছে তাই আমি ওদের ল্যান্ড ফোনে ফোন করলাম। কিছুক্ষন রিং হওয়ার পরে দেখলাম রুবির মা ফোন ধরলেন। আমি বললাম মা রুবি আছে ?
উনি বললেন না সোনা ও এক বন্ধুর সঙ্গে ফোনে কথা বলছে। তারপরে আমাকে বললেন বলো সোনা কিছু বলবে ? আমি বললাম না মা আমি পরে রুবিকে ফোন করে নেবো। তো উনি বললেন কেন আমার সঙ্গে কথা বলতে ইচ্ছে করছে না ?
আমি লজ্জা পেয়ে গেলাম বললাম না মা আসলে আমি ভাবলাম আপনি বোধহয় এখন কাজে ব্যস্ত তাই। উনি বললেন তা কেন সোনা আমি তোমার জন্যে সব সময় ফ্রি আছি। সেদিন ঘুম এসেছিলো না আমার দুধুর স্বপ্ন দেখছিলে ? আমি হেসে বললাম পরে বলবো তোমাকে। আমার মুখ দিয়ে নিজের থেকে তুমি বেরিয়ে এলো। এই বলে আমি ফোন কেটে দিলাম।
বিয়ের দিন আমরা ৩০ জন বরযাত্রী নিয়ে রওনা দিলাম বিয়ে করতে। আমার গাড়িতে আমি বাবা আর আমার ছোট বোন আছি। বাকিরা একটা টুরিস্ট বাস এ যাচ্ছে। যথা সময়ে আমাদের গাড়ি মেয়ের বাড়ির দরজায় পৌঁছলো। মেয়ের মা আমাকে বরণ করতে এলেন। মিষ্টি আর জল খাইয়ে আমাকে বরণ করলেন তারপরে আমার গাল টিপে আদর করে দিলেন।
আমি এরপরে গাড়ি থেকে নামতেই মেয়ের বাড়ির লোকজন আমাকে কোলে করে নিয়ে গেলো বাড়ির ভেতরে।ওরা আমাকে নিয়ে এক জায়গায় বসিয়ে দিলো একটা সিংহাসনের মতন একটা চেয়ার এ। আমার চার পাশে আরো কিছু চেয়ার আছে আর কিছুটা জায়গায় গদিওয়ালা বিছানা বেছানো আছে।
আমি বসে আছি আর আমার কিছু বন্ধু আমার সঙ্গে আছে। বোন দেখলাম ভেতরে চলে গেলো। হয়তো রুবির কাছেই গেলো আলাপ জমাতে। একটু পরে একটা ফোন এলো দেখলাম রুবির ফোন আমি ধরে হ্যালো বলতেই বললো কি করছিস এক এক বসে বোকাচোদা ? আমি বললাম তোমার কথাই ভাবছি সোনা তো ও বললো চলে যায় বেশি ভাবতে হবে না।
জিজ্ঞেস করলাম কি করে যাবো কোথায় আছো তুমি ? বললো তুই চেয়ার থেকে উঠে একটু এগিয়ে দেন দিকে মুড়ে সোজা চলে আয় সিসি টিভি লাগানো আছে আমি দেখছি তোকে ডাইরেকশন দিতে থাকবো। আমি ওর কথা মতন এগোতে লাগলাম ও বলতে লাগলো কি ভাবে যাবো।
একটু পরেই আমি ওর রুমে ঢুকতেই ও আমাকে কাছে টেনে নিলো। বললো আর তোর সইছে না রে বলে আমাকে সজোরে জাপ্টে ধরে চুমু খেতে লাগলো আমি বললাম আরে দরজা খোলা আছে ও বললো কেউ আসবে না আমি জানি। এরপরে ও আমাকে বিছানায় নিয়ে গেলো।
আমি দেখলাম ও নিজের বেনারসি শাড়ি টা উঠিয়ে আমাকে বললো যায় দেখে যা তোর বৌয়ের জঙ্গলে ঘেরা কারখানা। আমি ভালো করে শাড়ীটা উঠিয়ে দেখলাম ঘন কালো বালে ঘেরে একটা জায়গা। আমি বললাম হাত দেব আমি এখানে ? রুবি বললো হাত মুখ সব দে বোকাচোদা।
আমি সাহস করে নিজের মুখ তা ওর বালের জঙ্গলে ঘেরা গুদে মুখ ঢুকিয়ে দিলাম। আমার নাকে মুখে সব জায়গায় ওর গুদের বাল গুলো ঢুকে যাচ্ছিলো। কিন্তু আমার খুব ভালো লাগছিলো। দেখলাম রুবির তলপেট থেকেই ঘন বলে ঘেরা। আমিও হাত দিয়ে ওর তলপেটে হাত বুলিয়ে গুদের মধ্যে জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম।
এই সবে শুরু আরো উত্তেজনা বাকি আছে তোমাদের জন্যে তাই সঙ্গে থাকুন। ..

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments